লটারি বা ফাটকা আয়ে আজ লক্ষ্মীলাভ হতে পারে এই রাশিগুলির, দেখে নিন শুক্রবারের রাশিফল

শুক্রবার, তুলা রাশির জাতকরা অফিসে তাদের কথাবার্তা এবং আচরণে সংযম বজায় রাখে। অন্যদিকে, মিথুন রাশির জাতক জাতিকাদের চাকরি খুঁজতে হবে ঠগদের থেকে সাবধান, প্রতারিত হওয়ার সম্ভাবনা রয়েছে। আসুন জেনে নেওয়া যাক অন্যান্য বর্ণের রাশিফল।

Web Desk - ANB | Published : Jan 12, 2023 8:47 PM IST

112

মেষ–  
মেষ রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে বিরোধীদের থেকে সাবধান থাকতে হবে কারণ তারা আপনার প্রতিপত্তি ছিনিয়ে নিতে বা নষ্ট করতে পারে। ব্যবসায়ীদের ঋণে আটকে থাকা অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে, তারা ডুবে যাওয়া অর্থ পেয়ে আর্থিক সুবিধা পাবেন, যাতে তারা আরও ব্যবসায়িক পরিকল্পনা করতে সক্ষম হবেন। শিক্ষার্থীরা শুধু পড়ালেখাতেই নয়, অন্যান্য সম-সাময়িক বিষয়ের ওপরও আঁকড়ে ধরতে পারবে। পরিবারের ভবিষ্যৎ পরিকল্পনার উদ্দেশ্যে সম্পত্তি কেনার প্রবল সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য নিয়ে চিন্তা করার দরকার নেই কারণ স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।
আপনার শুভ রং লাল।  শুভ সংখ্যা ৩১। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।
 

212

বৃষ-  
বৃষ রাশির চাকরিজীবীদের চাকরিতে বদলির সম্ভাবনা থাকবে। ব্যবসায়ীদের জন্য আজ একটি স্বাভাবিক দিন, আজ তারা লাভ-লোকসানের অবস্থানে থাকবে না। প্রেমময় দম্পতিদের মধ্যে ঘনিষ্ঠতা এবং বিশ্বাস বৃদ্ধি পাবে, যাতে তারা ভবিষ্যতের জীবনের পরিকল্পনা করতে পারে। পারিবারিক দ্বন্দ্ব নেতিবাচকতা বাড়াতে পারে, তাই যতটা সম্ভব সংঘাতের পরিস্থিতি এড়িয়ে চলুন এবং আলোচনার মাধ্যমে বিষয়গুলি সমাধান করার চেষ্টা করুন। ঠাণ্ডার কারণে মাথাব্যথা ও জ্বর হতে পারে। মাথা ব্যথা উপশমের জন্য গরম তেল দিয়ে মালিশ করলে আরাম পাওয়া যায়।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ১৪। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।
 

312

মিথুন-  
মিথুন রাশির জাতক জাতিকারা চাকরি খুঁজছেন প্রতারকদের থেকে সতর্ক থাকুন কারণ কোনও বিশেষ ব্যক্তির দ্বারা প্রতারিত হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসা-বাণিজ্যে লাভ-ক্ষতি এই সবই চলে, তাই ধৈর্যের সঙ্গে সব পরিস্থিতি সামাল দিন। সময় অনুকূল হলে আপনি অবশ্যই প্রত্যাশিত লাভ পাবেন। যুবকরা তাদের প্রেমের সঙ্গীকে বিয়ের প্রস্তাব দিতে পারবে, এই প্রস্তাবটি সম্পর্ককেও জোটে পরিণত করতে পারে। প্রতিকূল পরিস্থিতিতে বড় ভাই-বোনের সহযোগিতা পেলে পরিস্থিতির বিরুদ্ধে লড়াই করার সাহস পাবেন। হাঁটার সময় সতর্ক থাকুন কারণ পুরানো আঘাতে পুনরায় আঘাতের কারণে ব্যথা হতে পারে।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৫৭। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।
 

412

কর্কট-  
কর্কট রাশির লোকেরা তাদের পেঁচা সোজা করার জন্য কাউকে অযথা দোষারোপ করা উচিত নয়। ব্যবসায়ীদের গ্রাহকদের চলাচলের দিকে নজর রাখতে হবে কারণ একজন চোর গ্রাহকের ছদ্মবেশে চলে যেতে পারে, যার কারণে আপনাকে ভারী ক্ষতির সম্মুখীন হতে হতে পারে। যৌবনের দিন শুরু করা উচিত দেবতার আরাধনা করে, নিয়ম মেনে এবং ভোরে ঘুম থেকে উঠে যোগব্যায়াম করা। পৈতৃক সম্পত্তির কারণে পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদ এবং পারস্পরিক সম্প্রীতির অভাব দেখা যাবে। স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে বলে খাবারের প্রতি অযত্ন করবেন না।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ২৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।
 

512

সিংহ- 
এই রাশির জাতক জাতিকাদের কাজের প্রতি শক্তির মাত্রা বেশি থাকবে, যার কারণে তারা উৎসাহের সঙ্গে তাদের কাজ চালিয়ে যাবেন। ব্যবসায়ীরা ভুল করেও কোনও কর্মচারী ও অধীনস্থদের অসম্মান করবেন না। তাদের সম্মান করুন তারা আপনাকে লাভের দিকে নিয়ে যাবে। যুবকদের তাদের স্বভাবের আচার-আচরণ অবলম্বন করতে হবে, তবেই মানুষ তাদের পছন্দ করবে। আপনার সন্তানদের আচরণের উপর কড়া নজর রাখুন, পাশাপাশি তাদের সঙ্গের প্রতি মনোযোগ দিন, অন্যথায় তাদের অবনতি হতে সময় লাগবে না। আপনার স্বাস্থ্যের প্রতি সতর্ক থাকুন, কোনও সমস্যায় চিকিৎসকের পরামর্শ নিন, কারণ বড় ও দীর্ঘ রোগের কবলে পড়ার সম্ভাবনা রয়েছে।
আপনার শুভ রং গেরুয়া।  শুভ সংখ্যা ৭৫। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।
 

612

কন্যা– 
কন্যা রাশির জাতক জাতিকাদের উর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে তাল মিলিয়ে চলতে হবে, তাদের সঙ্গে ভালো যোগাযোগ আপনার অসুবিধা কমাতে সাহায্য করবে। বণিক অ্যাকাউন্টটি পরিষ্কার-পরিচ্ছন্ন রাখুন, সেইসঙ্গে যেকোনও ধরনের অনৈতিক কাজ করা থেকে বিরত থাকুন কারণ প্রতারণার ক্ষেত্রে আপনার বিরুদ্ধে আইনি ব্যবস্থাও নেওয়া হতে পারে। এই দিনে, কোনও পুরানো বন্ধু আপনার কাছে আর্থিক সাহায্যের জন্য আসতে পারে, আপনাকে আরও সমস্যার কারণে তাকে সাহায্য করতে হতে পারে। স্ত্রীর সঙ্গে সমন্বয়ের অবনতি হতে পারে, অবিলম্বে সমাধান না হলে সমস্যা গুরুতর হতে পারে। BP বা হার্ট সংক্রান্ত রোগ আপনাকে কষ্ট দিতে পারে, তাই আপনার BP যাতে না বাড়ে সেদিকে আপনার পূর্ণ খেয়াল রাখতে হবে।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।
 

712

তুলা– 
তুলা রাশির জাতক জাতিকাদের কাজে ভুলের কোনও জায়গা ছেড়ে দেওয়া উচিত নয়। কাজের মধ্যে ত্রুটি ধরা পড়লে বস আপনাকে ভিড় জমায়েতে বিব্রত করতে পারেন, তাই সাবধানে কাজ করুন। ব্যবসায়ীদের সরকারি কাজে অবহেলা এড়িয়ে চলা উচিত কারণ সরকারি কর্মকর্তারা যেকোনও সময় তদন্তে আসতে পারেন। তরুণদের তাদের চারপাশে ঘটছে এমন কর্মকাণ্ড থেকে শিক্ষা নিতে হবে এবং একই ভুল যাতে আর না হয় সেদিকে তাদের খেয়াল রাখতে হবে। আপনি যদি বাজারে যাচ্ছেন, তবে অতিরিক্ত কেনাকাটা করা এড়িয়ে চলুন, অন্যথায় এই কেনাকাটা আপনার বাজেট নষ্ট করতে পারে। এই রাশির শিশু ও বয়স্কদের গলায় জ্বালাপোড়া বা ফুসফুসে সংক্রমণের মতো সমস্যা হতে পারে, তাদের সতর্ক থাকতে হবে। 
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৭২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন
 

812

বৃশ্চিক -  
বৃশ্চিক রাশির জাতক জাতিকারা তাদের সহকর্মীদের ওপর আস্থা রাখতে পারেন এবং বেশি কাজ থাকলে তাদের কাজের দায়িত্ব দিতে পারেন। ব্যবসায়ীরা যদি দীর্ঘদিন ধরে ঋণের জন্য ঘোরাফেরা করে থাকেন, তবে আজ তারা ঋণ সংক্রান্ত কিছু সুখবর পেতে পারেন। প্রেম জীবনে যাদের একটু মনোযোগ দেওয়া দরকার, অন্যথায় গ্রহগুলি প্রেমে ভরা হৃদয় ভেঙে দিতে পারে। আজ পরিবারে আপনার সন্তানদের জন্য সময় বের করুন এবং তাদের সঙ্গে যোগাযোগ করুন যাতে কোনও যোগাযোগের ফাঁক না থাকে, এটি মাথায় রাখা উচিত। অযথা চিন্তা করবেন না, স্বাস্থ্য একেবারে স্বাভাবিক থাকবে।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৪২। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।
 

912

ধনু - 
আজ ধনু রাশির জাতকদের ভাগ্য সহায় হবে, যার কারণে তারা বড় লোকের সঙ্গে যোগাযোগ করবে। ব্যবসার ক্ষেত্রে কিছু সমস্যা দেখা দেবে, তাই কোনও বড় সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। হাসি-ঠাট্টার কারণে শিক্ষার্থীদের অবস্থা দুর্বল হয়ে পড়তে পারে, যার কারণে তাদের ফলাফলও খারাপ হওয়ার আশঙ্কা থাকে। অপ্রয়োজনীয় খরচ একের পর এক থাকবে, তাই আর্থিক ভারসাম্য বজায় রাখতে হবে। আপনি অতিরিক্ত ঘুমের শিকার হতে পারেন, এতক্ষণ ঘুমিয়ে আপনার ক্লান্তি দূর হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। 
আপনার শুভ রং হলুদ।  শুভ সংখ্যা ২২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।
 

1012

মকর-  
মকর রাশির জাতক জাতিকারা কর্মক্ষেত্রে দায়িত্ব ভাগ করে নেওয়ার সময় অন্য ব্যক্তিদের এগিয়ে যাওয়ার সুযোগ দেবে। বিদেশী মাধ্যমে ব্যবসা করার সুযোগ থাকলে তা অবিলম্বে দখল করা উচিত কারণ এমন সুযোগ বারবার আসবে না। শুধু লালন করেই স্বপ্ন পূরণ হয় না, তারুণ্যকে বাস্তবে রূপ দিতে কঠোর পরিশ্রম করতে হবে, তবেই ইচ্ছা পূরণ হবে। ভুল সময়ে, এক প্রতিবেশী অন্য প্রতিবেশীর কাজে লাগে, তাই প্রতিবেশীদের একটি বৃত্ত রাখুন। নিয়মিত যোগব্যায়াম এবং জিম করার পরিকল্পনা করুন এবং এটি আপনার দৈনন্দিন রুটিনের একটি অংশ করুন।
আপনার শুভ রং নীল।  শুভ সংখ্যা ৯৭। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।
 

1112

কুম্ভ -   
কুম্ভ রাশির জাতকদের দলগত কাজ আপনাকে বিজয় এনে দেবে। জিতলে দলকে ধন্যবাদ জানাতে ভুলবেন না। নতুন চুক্তি করার সময় ব্যবসায়ীদের অনেক চুক্তি করার জন্য চাপ দেওয়া যেতে পারে, যদি চুক্তিটি তাদের মনে না হয় তবে তারা এটি বাতিলও করতে পারে। তরুণদের তাদের গোপন জিনিস সবার সঙ্গে শেয়ার করা উচিত নয়, অন্যথায় আপনি রসিকতা হতে পারেন। পারিবারিক সমস্যার সমাধানে মনে প্রশান্তি থাকবে, সেই সঙ্গে অতীতের ক্ষতও সারবে। এই রাশির মানুষদের জাঙ্ক ফুড এবং ওজন বাড়ানোর থেকে দূরে থাকা উচিত কারণ এটি অনেক নতুন রোগের কারণ হতে পারে।
আপনার শুভ রং মেরুন।  শুভ সংখ্যা ২৩। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।
 

1212

মীন -  
মীন রাশির জাতক জাতিকাদের উচিত তাদের কথা মানুষের সামনে তুলে ধরার জন্য সঠিক পন্থা অবলম্বন করা, সঠিক উপায় ব্যবহার করে কথা বললে আপনার কথা বোঝা ও গৃহীত হবে। আপনি যদি কোনও সংস্থার মালিক হন তবে কাজ চলাকালীন রাগের উপর সংযম রাখুন, অন্যথায় কাজটি নষ্ট হয়ে যেতে পারে। তরুণদের অত্যধিক স্ট্রেস নেওয়া এড়িয়ে চলা উচিত, আরামদায়ক এবং শীতল হয়ে দিন কাটানোর চেষ্টা করুন। বাড়ির বড়দের সেবা করতে একটুও কম করবেন না, তাদের সেবা করলেই সমৃদ্ধির দুয়ার খুলে যাবে। আজ স্বাস্থ্য কিছুটা নরম থাকবে, তবে চিন্তার কিছু নেই। 
আপনার শুভ রং কমলা।  শুভ সংখ্যা ২৮। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।
 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos