রবিবারে এই রাশিগুলির সামর্থ্যের চেয়ে বেশি পরিশ্রম করতে হতে পারে, দেখে নিন আজকের রাশিফল

পঞ্জিকা অনুসারে, রবিবার, সিংহ রাশির জাতকদের উপর বসের দায়িত্ব বাড়বে, যা সম্পূর্ণ হলে ভবিষ্যতে পদোন্নতির নিশ্চয়তা পেতে পারেন। অন্যদিকে, কুম্ভ রাশির ব্যবসায়ীদের তাদের কর্মচারীদের কাছ থেকে কাজ নেওয়ার জন্য তাদের সঙ্গে নম্র আচরণ করতে হবে।

Web Desk - ANB | / Updated: Nov 13 2022, 07:00 AM IST

112

মেষ রাশি– 
মেষ রাশির জাতক-জাতিকাদের আজ তাদের কাজ পেন্ডিংয়ে রাখা উচিত, যাতে সামনের মানুষটিও জানতে না পারে। ব্যবসায়ীরা যদি কোনও ঋণ নিয়ে থাকেন তবে তা পরিশোধ করা আপনার অগ্রাধিকার হওয়া উচিত, ঋণ পরিশোধে আরও বিলম্ব বাজারে আপনার সুনাম নষ্ট করতে পারে। ভবিষ্যৎ ও সময়ের গুরুত্ব অনুধাবন করে তরুণরা নিজেদের মধ্যে শান্ত ও গম্ভীর আচরণ গড়ে তুলবে। ভাই-বোনদের মিত্র হওয়ার চেষ্টা করুন এবং তাদের সমস্যাগুলি গুরুত্ব সহকারে শুনে সমাধান করুন। স্টোন রোগীকে নিজের বিশেষ যত্ন নিতে হয়। পাথরের ওষুধ সেবন করলে কোনও ফাঁক না দিয়ে নিয়মিত সেবন করুন। আপনার অসহ্য ব্যথা হওয়ার সম্ভাবনা রয়েছে। শিক্ষার্থীদের পড়াশোনায় মনোযোগ দেওয়া উচিত, তারা এই সময়ে মনোযোগ দিলে পরীক্ষায় আরও ভাল ফলাফল করবে।
আপনার শুভ রং লাল।শুভ সংখ্যা ৫৮। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।
 

212

বৃষ রাশি–
এই রাশির জাতক জাতিকাদের সহকর্মীরা প্রতিপক্ষ হিসেবে কাজে বাধা সৃষ্টি করতে পারে, তাদের সঙ্গে সতর্ক ও সতর্ক হয়ে কাজ করুন। খুচরা ব্যবসায়ীদের গ্রাহকদের ব্যাপারে সতর্ক থাকতে হবে, আজ গ্রাহকরা অভিযোগ নিয়ে আসতে পারেন। যা একটি চমকও হয়ে উঠতে পারে। যুবকরা তাদের উদ্দেশ্য পূরণে সফলতা পেতে পারে, তাদের এভাবেই কঠোর পরিশ্রম ও পরিশ্রম চালিয়ে যেতে হবে। ছোটদের অগ্রগতি বা অন্য কোনও সুখবরের কারণে বাড়ির পরিবেশ আনন্দদায়ক হবে। কোনও ধরনের মানসিক চাপ নেবেন না এবং একই সঙ্গে হালকা খাবার খান। বুক সংক্রান্ত সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। অর্থ লাভের সঙ্গে সঙ্গে আর্থিক অবস্থার উন্নতি হবে এবং মনও খুশি থাকবে।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।
 

312

মিথুন–
মিথুন রাশির জাতক জাতিকাদের পদোন্নতির তালিকায় নাম অন্তর্ভুক্ত করা নিয়ে সংশয় রয়েছে, মন খারাপ না করে আগের থেকে ভালো পারফর্ম করার পরিকল্পনা করা উচিত। কাঠ ব্যবসায়ী বা আসবাবপত্র শ্রমিকরা আজ ভালো লাভের সম্ভাবনা দেখছেন। প্রতিযোগিতার জন্য প্রস্তুত যুবকদের তাদের কঠোর পরিশ্রমে মনোনিবেশ করা উচিত এবং পূর্ণ নিষ্ঠার সঙ্গে প্রস্তুতি নিতে হবে, শীঘ্রই আপনি আরও ভাল ফলাফল পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে সমন্বয়হীনতার কারণে বিবাদের সম্ভাবনা রয়েছে, বোঝাপড়া দেখিয়ে তর্ক করা থেকে বিরত থাকতে হবে। আজ স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। পার্টির আমন্ত্রণ আসতে পারে, যেখানে পছন্দের খাবার খাওয়ার সুযোগ থাকবে। বাড়ির পাশাপাশি অফিসের দায়িত্বও বাড়বে কর্মজীবী ​​নারীদের ওপর, কিন্তু আপনি বুঝে-শুনে তা পালন করতে পারবেন।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।
 

412

কর্কট রাশি– 
এই রাশির জাতক জাতিকাদের কর্মজীবনের ক্ষেত্রে অন্যান্য দিনের মতো আজ আরও কঠোর পরিশ্রম করতে হতে পারে, যার জন্য প্রস্তুত থাকুন। হার্ডওয়্যার ব্যবসায়ী আজ ভালো আর্থিক সুবিধা পাবেন। যার কারণে বস এবং কর্মচারী উভয়েই খুশি হবেন। যুবকদেরও তাদের সামর্থ্যের চেয়ে বেশি পরিশ্রম করতে হতে পারে, কঠোর পরিশ্রম করতে পিছপা হবেন না, আপনার এই কঠোর পরিশ্রম আপনাকে আপনার লক্ষ্যে পৌঁছাতে সহায়তা করবে। আপনার মা যদি গত কয়েকদিন ধরে অসুস্থ ছিলেন, তবে এখন তিনি তার অসুস্থতা থেকে মুক্তি পাবেন। আপনি যদি হঠাৎ স্বাস্থ্যের অবনতি বা ক্লান্তি অনুভব করেন তবে অবিলম্বে সমস্ত কাজ ছেড়ে বিশ্রাম নেওয়া ভাল। এতে আপনি সতেজ অনুভব করবেন। পাড়া-এলাকায় ঝগড়া দেখলে মনটা খারাপ হয়ে যেতে পারে, মনকে শান্ত রাখতে নিজের ভগবানের ধ্যান করুন।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৮১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।
 

512

সিংহ– 
সিংহ রাশির জাতকদের ওপর বসের দায়িত্ব বাড়বে, যা পূরণ হলে ভবিষ্যতে পদোন্নতির নিশ্চয়তা পেতে পারেন। হোটেল এবং রেস্তোরাঁয় কর্মরত ব্যবসায়ীরা আজ ভাল মুনাফা অর্জন করতে সক্ষম হবেন, মুনাফা অর্জনের পাশাপাশি তাদের গুণমান বজায় রাখতে পারবেন। তরুণরা আশানুরূপ সাফল্য না পেলে হতাশ হতে পারে। হতাশার ঘূর্ণিতে আটকা পড়ার পরিবর্তে, আবার চেষ্টা করুন এবং পরিশ্রম করুন। সন্তানের বিয়ে নিয়ে চিন্তিত হতে পারেন, মন খারাপ করবেন না। সৃষ্টিকর্তা সবাইকে জুটি করেছেন, সঠিক সময় এলে ঘরে বসেই ঠিক করে ফেলবেন সম্পর্ক। পড়ে গিয়ে আঘাত পাওয়ার সম্ভাবনা থাকায় সাবধানে যানবাহন চালান পাশাপাশি গতির দিকেও নজর রাখুন। আজ আপনি যে কোনও প্রাণীর সেবা করুন, আপনি যদি তাদের জন্য খাবার এবং জলের ব্যবস্থা করেন তবে ভাল হবে।
আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।
 

612

কন্যা– 
এই রাশির সরকারি দপ্তরে কর্মরত ব্যক্তিরা তাদের ব্যাগ প্রস্তুত করুন, আজ হয়তো আপনি একটি বদলির চিঠি পাবেন। ব্যবসায়ীদের মনে নানা ধরনের চিন্তা জাগবে, এমন পরিস্থিতিতে পরিবর্তন নিয়েও অনেক ধরনের চিন্তা মাথায় আসবে। তরুণদের মেধাকে অস্ত্র বানিয়ে এগিয়ে যাওয়ার চেষ্টা করতে হবে, তারা অবশ্যই সফলতা পাবে। পরিবারের কোনও সদস্য ভুল করে থাকলে তার ভুলগুলোকে বড় না করে তাকে বুঝিয়ে ক্ষমা করে দিন। আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন, আপনাকে অন্ত্রে প্রদাহের মতো সমস্যার সম্মুখীন হতে হতে পারে, তাই কঠোরভাবে এড়িয়ে চলুন। আপনি যে কোন বিবাহ বা ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ পাবেন, সেখানে আনন্দের সঙ্গে যান এবং উপভোগ করুন। 
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।
 

712

তুলা– 
তুলা রাশির জাতক জাতিকারা যারা নতুন চাকরি শুরু করছেন তাদের উচিত অফিসে কারো না কারোর সান্নিধ্যে থেকে কাজ করা। ইস্পাত ব্যবসায়ীরা শালীন পরিমাণ মুনাফা অর্জন করতে সক্ষম হবেন এবং অন্যান্য ব্যবসাগুলিও তাদের স্বাভাবিক গতিতে এগিয়ে যাবে। আপনার চারপাশে তরুণ পরামর্শদাতাদের রাখুন কারণ তাদের পরামর্শ আপনাকে গাইড করতে সহায়তা করবে। আপনাকে ঘরোয়া বিষয়ে মতামত দিতে হতে পারে, এমন পরিস্থিতিতে খুব ভেবেচিন্তে নিরপেক্ষ পরামর্শ দেওয়ার চেষ্টা করুন। যে রোগগুলি আপনাকে দীর্ঘকাল ধরে কষ্ট দিচ্ছিল, এখন আপনি তা থেকে মুক্তি পাবেন, যার কারণে আপনি স্বস্তি বোধ করবেন। লেখালেখির সঙ্গে যুক্ত ব্যক্তিদের উচিত এদিক-ওদিক বিষয়ে না জড়িয়ে নিজের কলমের দিকে মনোযোগ দেওয়া এবং কলমকে শক্তিশালী করা।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন
 

812

বৃশ্চিক– 
এই রাশির সঙ্গে আপনার অফিসের উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে ভাল যোগাযোগ বজায় রাখুন, শুধুমাত্র এই যোগাযোগ তাদের এগিয়ে যাওয়ার সুযোগ দেবে। শস্য ব্যবসায়ীদের অর্থনৈতিক আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে, হঠাৎ দাম ও চাহিদা বৃদ্ধি পাওয়ায় তারা ভালো লাভবান হবেন। যুবকরা তাদের সাহস ও বীরত্ব দিয়ে তাদের অর্পিত কাজে সাফল্য অর্জন করতে সক্ষম হবে। পারিবারিক বিবাদের কারণে আপনার পথে অসুবিধা আসতে পারে, ধৈর্য ধরুন এবং মোটেও উত্তেজিত হবেন না। পাকস্থলীতে কোন সিস্ট থাকলে সচেতন হোন এবং সঠিক পরীক্ষা-নিরীক্ষার জন্য চিকিৎসকের পরামর্শ নিন। খাদ্য দান একটি মহান দান বলে মনে করা হয়, তাই অভাবীকে খাদ্যশস্য দান করা। এতে আপনার নেকীও বৃদ্ধি পাবে।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।
 

912

ধনু- 
ধনু রাশির জাতক জাতিকারা যদি নতুন চাকরির জন্য আবেদন করে থাকেন, তাহলে তাদের নামও বাছাই করা ব্যক্তিদের তালিকায় আসতে পারে। ইলেকট্রনিক পণ্যের বিক্রি ভালো পরিমাণে হবে, এটা স্পষ্ট যে বিক্রি ভালো হলে আয়ও ভালো হবে। তরুণদের তাদের গোপন কথা কারো সঙ্গে শেয়ার করা উচিত নয়। এটা সম্ভব যে আপনি যাদের আপনার শুভাকাঙ্ক্ষী হিসাবে বিবেচনা করেন তারা আসলে আপনার প্রতিপক্ষ। পুরানো আত্মীয়দের সঙ্গে যোগাযোগ স্থাপন করা হবে, তাদের সঙ্গে কথা বলে পুরানো অভিযোগ দূর করা হবে। যারা কোনও রোগে ভুগছেন, তাদের রোগ সম্পর্কে সচেতন হতে হবে এবং এড়িয়ে চলতে হবে। তর্ক-বিতর্কের পরিস্থিতি থাকলে তা থেকে নিজেকে দূরে রাখার চেষ্টা করুন। অন্যথায় কোনও কারণ ছাড়াই সমস্যা হতে পারে।
আপনার শুভ রং হলুদ।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।
 

1012

মকর– 
এই রাশির জাতক জাতিকাদের প্রয়োজনীয় কাজে একেবারেই তাড়াহুড়ো করা উচিত নয়, বরং সেই কাজগুলো ধৈর্য সহকারে করা উচিত। আজ, টেলিকমিউনিকেশনের ব্যবসায়ীরা ভাল মুনাফা অর্জন করতে সক্ষম হবেন, কোথাও তারা তাদের ডিভাইসগুলি বাল্ক ইনস্টল করার অর্ডার পেতে পারেন। যুবকরা যে কাজই করতে চান, হনুমান জির পূজা করে শুরু করুন, আপনার কাজের পথে আসা অসুবিধা দূর হবে। পরিবারের সিনিয়রদের রাগ এড়াতে চেষ্টা করুন, এর জন্য আপনাকে এমন কোনও কাজ করতে হবে না যা তারা অপছন্দ করেন। চোখ সংক্রান্ত কোনও সমস্যা হতে পারে, তাই সতর্ক থাকুন। সামাজিক কাজে সক্রিয় থাকলে এসব কাজে সাফল্য ও খ্যাতি পাবেন।
আপনার শুভ রং নীল।শুভ সংখ্যা ২৮। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।
 

1112

কুম্ভ-
যারা কুম্ভ রাশির চিহ্ন নিয়ে গবেষণার কাজ করেন তাদের সম্পূর্ণ সাফল্য পেতে তাদের কাজে আরও মনোযোগ দিতে হবে। কর্মচারীদের কাছ থেকে কাজ নিতে হলে ব্যবসায়ীদের তাদের সঙ্গে নম্র আচরণ করতে হবে। কোনও কাজে মন না থাকায় মন খারাপ হতে পারে তরুণদের। এমন পরিস্থিতিতে বিভ্রান্ত না হয়ে কিছুক্ষণ চুপচাপ বসে তারপর সামনের দিকে চিন্তা করা উচিত। যারা পরিবারের বাইরে অন্য কোনও শহরে থাকেন, তারা দেশে ফেরার পরিকল্পনা করতে পারেন। গর্ভবতী মহিলাদের স্বাস্থ্যের দিক থেকে সতর্ক হওয়া উচিত এবং সময়ে সময়ে ডাক্তারের সঙ্গে দেখা করার পাশাপাশি তাদের নির্দেশাবলী অনুসরণ করা উচিত। ইতিবাচক মানুষের সঙ্গে যোগাযোগ রেখে তাদের সুবিধা নেওয়ার চেষ্টা করা উচিত, তাদের অবস্থান এবং প্রভাবের সুবিধা নেওয়া উচিত।
আপনার শুভ রং মেরুন।শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 
 

1212

মীন-
এই রাশির জাতক জাতিকারা আবার পুরনো কোম্পানি থেকে চাকরির অফার পেতে পারেন, এই সময় পদ ও অর্থ ভালো থাকলে বিবেচনা করতে পারেন। দুধ ব্যবসায়ীরা ভালো মুনাফা অর্জনের মতো অবস্থানে থাকবেন, গুণগত মান বজায় রাখার চেষ্টা করবেন। তরুণরা মনোবলের ভিত্তিতে এগিয়ে যাবে, তাই পরিস্থিতি যাই হোক না কেন, নিজের মনোবলকে উঁচু রাখার চেষ্টা করুন। পরিবারের সঙ্গে কোনও ধর্মীয় স্থানে যাওয়ার সুযোগ আসবে, অনেকদিন পর পরিবারের সদস্যরাও এমন সুযোগে খুশি হবেন। স্বাস্থ্যের দিক থেকে, কোনও সমস্যা বা রোগ না থাকলেও, আপনার জন্য রুটিন চেকআপ করাই ভালো হবে। বর্তমান পরিস্থিতির গভীরতা ও আবেগ বুঝে আজকের দিনের জন্য পরিকল্পনা করা উপযুক্ত হবে।
আপনার শুভ রং কমলা।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos