মঙ্গলবারে এই রাশিগুলির প্রতিপক্ষ কাজে ব্যাঘাত ঘটানোর চেষ্টা করবে, দেখে নিন আজকের রাশিফল

মঙ্গলবার যখন মেষ রাশির জাতক জাতিকাদের অফিসের কাজ বেশি, তখন বুদ্ধিমত্তার সঙ্গে কাজ পেন্ডিং করে রাখুন যাতে পোস্টে গরম না থাকে। অন্যদিকে তুলা ব্যবসায়ীরা আজ প্রত্যাশিত লাভ না পেলেও সামান্য লাভ হলেও তাদের আর্থিক অবস্থার উন্নতি হবে।

Web Desk - ANB | / Updated: Nov 15 2022, 08:00 AM IST

112

মেষ রাশি– 
মেষ রাশির জাতক-জাতিকাদের ওপর অফিসের কাজ বেশি থাকলে বুদ্ধিমানের সঙ্গে কাজ পেন্ডিং কাজে লাগান যাতে পোস্টে কোনও উত্তাপ না থাকে। ব্যবসায়িক ঋণ সময়মতো পরিশোধ করার চেষ্টা করুন, অন্যথায় বাজারে আপনার ভাবমূর্তি ক্ষুণ্ন হতে পারে। সময় মতো সব দায়িত্ব শেষ করে তরুণরা ভেতর থেকে খুব হালকা ও শান্ত বোধ করবে। বাড়িতে ছোট ভাইবোনদের সঙ্গে কথা বলুন, তাদের উদ্বেগ এবং সমস্যাগুলি বোঝার চেষ্টা করে তাদের সহযোগী হওয়ার চেষ্টা করুন। যাদের পাথরের সমস্যা আছে, তাদের ব্যথা আবার দেখা দিতে পারে, তাই তাদের আগে থেকেই সতর্ক থাকতে হবে। শিক্ষার্থীরা তাদের পরিবারের প্রত্যাশা পূরণ করবে এবং ক্লাসে তাদের কঠোর পরিশ্রমের মাধ্যমে প্রত্যাশিত ফলাফল এনে দেবে।
আপনার শুভ রং লাল।শুভ সংখ্যা ৫৮। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।
 

212

বৃষ রাশি–
এই রাশির অফিসে কর্মরত ব্যক্তিদের সহকর্মীরা প্রতিপক্ষ হিসেবে তাদের কাজে ব্যাঘাত ঘটানোর চেষ্টা করবে। এমন পরিস্থিতিতে সতর্ক থাকতে হবে। খুচরা ব্যবসায়ীদের গ্রাহকের ব্যাপারে সজাগ থাকতে হবে, আজ হয়তো ক্রেতা পণ্য সংক্রান্ত অভিযোগ করতে পারে। তরুণরা তাদের নির্ধারিত লক্ষ্য পূরণে সফলতা পাবে। কাছের জনের কাছ থেকে ছোটদের পদোন্নতি বা উচ্চ পদে নির্বাচিত হওয়ার খবর পেয়ে বাড়ির পরিবেশ ভালো থাকবে। ন্যূনতম মানসিক চাপ নেওয়ার পাশাপাশি সাধারণ খাবার খাওয়ার চেষ্টা করুন, অন্যথায় বুক সংক্রান্ত সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে যার কারণে অর্থনৈতিক অবস্থা বৃদ্ধি পাবে।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।
 

312

মিথুন–
কঠোর পরিশ্রম করেও পদোন্নতির তালিকায় নাম না আসা নিয়ে সংশয় রয়েছে, মিথুন রাশির জাতক জাতিকারা অফিসে কাজ করেন, তাই ভালো পারফর্ম করার চেষ্টা করুন। কাঠ ও ফার্নিচার ব্যবসায়ীদের বেচাকেনা বৃদ্ধি পাবে, যার কারণে তারা প্রত্যাশিত লাভ পাবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত তরুণদের তাদের পড়াশোনায় আরও বেশি মনোযোগ দিতে হবে। যাতে শিগগিরই তাকে ভালো কোনও পদে নির্বাচিত করা যায়। বিবাহিত জীবনের দিক থেকে আজকের দিনটি অশুভ বলে মনে হচ্ছে। জীবন সঙ্গীর সঙ্গে সমন্বয়ের অবনতির কারণে বিবাদের সম্ভাবনা রয়েছে। আজ স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। প্রচুর সময়ের কারণে, আপনি আপনার পছন্দের খাবার রান্না করার এবং নিজের পাশাপাশি মানুষকে খাওয়ানোর সুযোগ পাবেন। কর্মজীবী ​​নারীদের ওপর অফিসের পাশাপাশি সংসারের দায়িত্বের বোঝাও বাড়বে। কিন্তু আপনার দক্ষ মানের কারণে আপনি উভয় দায়িত্বই খুব ভালোভাবে সামলাতে পারবেন।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।
 

412

কর্কট রাশি– 
এই রাশির জাতক জাতিকাদের কাজের চাপের কারণে আজ অন্য দিনের তুলনায় একটু বেশি কাজ করতে হতে পারে। হার্ডওয়্যার ডিলার একটি বড় চুক্তি করতে পারে, যার কারণে তিনি ভাল লাভ পাবেন এবং তিনি আরও লাভ পেয়ে খুশি হবেন। যদি কোনও দিন যুবকদের সামর্থ্যের চেয়ে বেশি কাজ করতে হয়, তাহলে তা করতে পিছপা হবেন না। পরিবারে মায়ের স্বাস্থ্য সংক্রান্ত উদ্বেগ দূর হবে। হ্যাঁ মায়ের স্বাস্থ্যের উন্নতি হবে। যদি হঠাৎ ক্লান্তি এবং স্বাস্থ্য নরম বোধ করতে শুরু করে, তবে কাজ বন্ধ করুন এবং কিছু সময় বিশ্রাম নিন, এটি আপনাকে ভাল বোধ করবে। পাড়ায় মারামারির পরিবেশ দেখলে মনটা খারাপ হয়ে যেতে পারে। মেজাজ ঠিক রাখতে আপনি আপনার প্রিয় মুভি দেখতে পারেন।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৮১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।
 

512

সিংহ– 
সিংহ রাশির জাতক জাতিকাদের উপর বসের দিক থেকে কাজের দায়িত্ব বাড়তে পারে। যা সম্পন্ন হলে ভবিষ্যতে পদোন্নতির নিশ্চয়তা পাওয়া যাবে। হোটেল-রেস্তোরাঁয় আকস্মিকভাবে দর্শনার্থীর সংখ্যা বাড়তে পারে, এতে ভালো লাভ হবে। কাঙ্খিত সাফল্য না পেলে হতাশ হবেন না। বরং সাহস নিয়ে আবার দাঁড়ান এবং এইবার পরিশ্রম দ্বিগুণ করে চেষ্টা করুন, অবশ্যই সফলতা পাবেন। সন্তানের বিয়ে নিয়ে মা-বাবা চিন্তিত হতে পারেন। তবে চিন্তা করবেন না, সঠিক সময় এলে সম্পর্কটাও ঠিক হয়ে যাবে। খুব বেশি গতিতে গাড়ি চালাবেন না, ট্রাফিক নিয়মও মেনে চলুন কারণ পড়ে গিয়ে আঘাত পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার মধ্যে সামাজিকতার গুণাবলী গড়ে তুলুন, এর জন্য পশুর সেবা করুন, তাদের জন্য খাবার ও জলের ব্যবস্থা করুন।
আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।
 

612

কন্যা– 
এই রাশির জাতকদের ব্যাগ গুছিয়ে রাখা উচিত কারণ সরকারি দপ্তরে কর্মরত ব্যক্তিরা বদলির চিঠি পেতে পারেন। ব্যবসায়ীদের মনে অনেক ধরনের চিন্তার উদয় হবে, যার মধ্যে ব্যবসায় পরিবর্তন বা নতুন ব্যবসা শুরু করার চিন্তাও আসতে পারে। তরুণরা তাদের মেধাকে অস্ত্র বানিয়ে এগিয়ে যেতে সফল হবে। তার প্রতিভার কারণে তিনি সর্বত্র প্রশংসিতও হবেন। পরিবারের সদস্যদের ভুল থেকে পাহাড় গড়ার চেষ্টা করবেন না। মহানুভবতা দেখিয়ে তাদের বুঝিয়ে বলুন এবং ভবিষ্যতে ভুল না করার পরামর্শ দিন। দাঁড়িয়ে জল পান করবেন না কারণ অন্ত্র ফুলে যাওয়ার মতো সমস্যায় পড়তে হতে পারে। সেজন্য আপনার স্বাস্থ্যের প্রতি সতর্ক থাকুন। কোনও বিয়ের অনুষ্ঠান বা ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ পেলে হাতছাড়া করবেন না। আনন্দের সঙ্গে উত্সাহের সঙ্গে অংশগ্রহণ করুন।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।
 

712

তুলা– 
তুলা রাশির জাতক জাতিকাদের অফিসে বসের অনুপস্থিতিতে কোনও সিদ্ধান্ত নিতে হতে পারে, বসের সঙ্গে আলোচনা ছাড়াই অফিসিয়াল সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকতে হবে। ব্যবসায়ীরা আজ প্রত্যাশিত লাভ পাবেন না, তবে সামান্য লাভ হলেও তাদের আর্থিক অবস্থার উন্নতি হবে। সর্বদা ইতিবাচক যুবক থাকুন। নেতিবাচক চিন্তা ও মানুষ থেকে দূরে থাকার চেষ্টা করুন। যারা যৌথ পরিবারে থাকেন তাদের সবাইকে সঙ্গে নিয়ে চলতে হবে। যে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে অন্যদের মতামত নিন। স্বাস্থ্যের দিক থেকে দিনটি স্বাভাবিক। দুশ্চিন্তা ছাড়াই দিনটি উপভোগ করুন। সামাজিক কাজে আপনার সক্রিয়তা থেকে মানুষ আপনাকে আরও চিনবে। যার দ্বারা আপনার নাম ও যশ বাড়বে।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন
 

812

বৃশ্চিক– 
এই রাশির জাতকদের সঙ্গে অফিসে কোনও অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে। যার কারণে আজ সারাদিন মেজাজ খারাপ থাকবে। এ ধরনের ব্যবসায়ী যারা অনলাইনে কাজ করেন তারা ভালো লাভ পাবেন। হঠাৎ করে তাদের সেল বেড়ে যাবে। তরুণদের নিজস্ব ভাষার পাশাপাশি অন্যান্য ভাষার জ্ঞান অর্জন করা উপকারী হবে। এর মাধ্যমে তারা ভবিষ্যতে ভালো প্লেসমেন্টও পেতে পারবে। যতটা সম্ভব পারিবারিক বিবাদে জড়াবেন না। কোনও বিবাদ থাকলেও তা আপনার বোঝাপড়ার সঙ্গে মিটিয়ে ফেলার চেষ্টা করুন। পায়ে কোনও ওষুধ বা ক্রিম লাগানোর সময় তার মেয়াদ শেষ হওয়ার তারিখ দেখে নিন কারণ পায়ে ব্যথা ও জ্বালাপোড়ার সম্ভাবনা আছে। হঠাৎ কোনও প্রয়োজন দেখা দিলে পুরনো বিনিয়োগ আজ কার্যকর প্রমাণিত হবে। এই বিনিয়োগ আপনাকে ভাল সাহায্য করবে।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।
 

912

ধনু- 
ধনু রাশির জাতক জাতিকাদের আজ অফিস থেকে কাজের চাপ বেশি হতে পারে। যার কারণে সারাদিন কাজ শেষ করার প্রতিযোগিতা থাকবে। রিয়েল এস্টেট ব্যবসায়ীরা নতুন প্রকল্প পেতে পারেন, যার কারণে ভাল লাভের সম্ভাবনা রয়েছে। চাকরি থেকে ভালো একাডেমি বা বিশ্ববিদ্যালয়ে ভর্তির দৌড় প্রতিযোগিতা শেষ করার সময় এসেছে। হ্যাঁ, আজ আপনি এই সব থেকে মুক্তি পেতে পারেন. পরিবারে মায়ের নির্দেশে ঘরের আরাম-আয়েশ ও সুযোগ-সুবিধা বৃদ্ধি পাবে। যাদের দাঁতে ব্যথা আছে, তাদের নিজেদের বিশেষ যত্ন নিতে হবে, এমন কিছু খাওয়া বা পান না করার চেষ্টা করুন যাতে ব্যথার সমস্যা বাড়বে। শিক্ষার্থীরা তাদের কঠোর পরিশ্রমের প্রত্যাশিত ফলাফল পেলে তাদের পড়াশোনায় সন্তুষ্ট হবে। যার কারণে তিনি আরও পরিকল্পনা করতে পারবেন।
আপনার শুভ রং হলুদ।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।
 

1012

মকর– 
এই রাশির জাতক জাতিকারা চাকরি পরিবর্তন বা বদলি চান, তাদের ইচ্ছা আজ পূরণ হবে বলে মনে হচ্ছে। আজ সময় আপনার অনুকূলে। ব্যবসায়ীদের ব্যবসায়িক অবস্থার পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। এই পরিবর্তনগুলি আপনার ব্যবসার জন্য আরও ভাল প্রমাণিত হবে। তরুণদের পরিবর্তনশীল মনোভাব এবং নিয়ম লঙ্ঘনের কারণে তাদের বাবা রাগান্বিত হতে পারে, এমন কোন কাজ না করার চেষ্টা করুন যাতে আপনার নিজের অসুখ হয়। কারও ন্যায্য কথাকে তার অহংকার ভাববেন না, আপনার প্রতি ভালোবাসা লুকিয়ে আছে তাদের কথার মধ্যে, অহংকার নয়। আপনার বাচ্চারা ছোট হলে তাদের স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন, সংক্রমণের ভয় থাকে। বাবা শিবকে মিষ্টি নিবেদন করুন, ভগবানের আশীর্বাদে আপনার ভবিষ্যত কাজ সম্পন্ন হবে।
আপনার শুভ রং নীল।শুভ সংখ্যা ২৮। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।
 

1112

কুম্ভ-
কুম্ভ রাশির জাতক জাতিকারা যারা সফটওয়্যার কোম্পানিতে কাজ করেন তারা পদোন্নতি পেতে পারেন। এই পদোন্নতির মাধ্যমে, আপনি অগ্রগতির নতুন সুযোগ পাবেন। ব্যবসায়ীদের জন্য দিনটি খুবই শুভ। ব্যবসায়ীদের মূলধন বিনিয়োগের জন্য প্রস্তুত হওয়া উচিত, সম্ভবত ভাল বিনিয়োগকারীরা নিজেরাই আপনার কাছে আসবে। তরুণদের তাদের সামর্থ্য অনুযায়ী ক্যারিয়ার বেছে নেওয়া উচিত, তবেই তারা শীঘ্রই সফলতা পাবে। বর্তমানে খুব বেশি ইচ্ছা থাকা উচিত নয়। পরিবারের খুব কাছের কারও বিয়ে ঠিক হয়ে যেতে পারে। যার কারণে আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে কিছু বিশেষ সময় কাটানোর সুযোগ পাবেন। অযথা চিন্তা করা এড়িয়ে চলুন, অতিরিক্ত হার্ট লোড রোগে পরিণত হতে পারে। তাই শান্ত থাকার চেষ্টা করুন। আপনার শিক্ষক এবং শিক্ষককে ব্যক্তির মতো সম্মান করুন। গুরুজন ও শিক্ষকদের সম্মান করে নিজের চরিত্র দেখাবেন।
আপনার শুভ রং মেরুন।শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 
 

1212

মীন-
এই রাশির জাতক জাতিকারা সঠিকভাবে কাজগুলি করার কারণে সময় মতো সম্পন্ন করতে সক্ষম হবেন। আজ খুচরা ব্যবসায়ীর দোকানে গ্রাহকদের সারি থাকবে, যার কারণে আজ ভাল লাভ হবে এবং আপনি খুশি হবেন। যুবকদের মানসিকভাবে স্থিতিশীল থাকার চেষ্টা করতে হবে, নিরর্থক চিন্তা এড়াতে হবে। স্ত্রীর সঙ্গে দীর্ঘদিনের বিবাদ আজ শেষ হতে পারে, যার কারণে বাড়ির পরিবেশ ভাল থাকবে। হাঁজল ও বুকের রোগীদের সতর্ক থাকতে হবে। হাঁজল রোগীর শ্বাসকষ্ট হতে পারে। ঘরে থেকে বাইরে সব নারীকে সম্মান করুন, তাদের আশীর্বাদে আপনার কাজ হয়ে যাবে।
আপনার শুভ রং কমলা।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos