কোনও নেতিবাচক পরিকল্পনার শিকার হতে পারেন এই তারিখের জাতক জাতিকা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

গোটা দিন কেমন কাটবে তা জানতে ভরসা রাখুন নিউমেরোলজির ওপর। প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন দিন কেমন কাটবে।

 

Chirag Daruwalla | Published : Nov 14, 2022 4:31 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
 

গণেশ বলেছেন, আজ আপনি আপনার বিশ্বাস ও দক্ষতার মাধ্যমে পরিস্থিতি উন্নত করার চেষ্টা করুন। এতে আসবে সাফল্য। সম্পত্তি সংক্রান্ত কিছু কাজ বিষয় আটকে থাকলে আজই সেদিকে খেয়াল রাখুন। কাজের প্রতি কঠোর পরিশ্রমও করতে হবে। ব্যবসায় যে কোনও ধরনের ঝুঁকি নেওয়া থেকে বিরত থাকুন। স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি হতে পারে। 
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, বেশিরভাগ সময় বাড়ির সাজসজ্জা ও রক্ষণাবেক্ষণ সম্পর্কিত কাজে কাটবে। বাড়ির বড়দের সেবা ও তত্ত্বাবধানে যত্ন নিন। তাঁর আশীর্বাদ ও স্নেহ আপনার জীবনে ইতিবাচক প্রভাব ফেলবে। আজ খরচ করার আগে বাজেটের কথা মাথায় রাখুন। নেতিবাচক অবস্থার কারণে আপাতত ব্যবসায়িক কার্যক্রম স্বাভাবিক থাকবে। 
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 

গণেশ বলেছেন, এই সময় গ্রহের অবস্থান থাকবে অনুকূল। যে কোনও কাজে চেষ্টা চালিয়ে যান। আজ আপনার ইতিবাচক অগ্রগতি ঘটবে। পরিবারের কারও স্বাস্থ্যের কারণে উদ্বেগ বাড়বে। আজ কারও সঙ্গে তর্ক করবেন না। বিপণন সম্পর্কিত কাজে আজ সময় ব্যয় হবে।  
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, বাড়িতে বিশেষ আত্মীয়ের সমাগম হবে। আপনার ব্যক্তিত্ব ও অনুশীলনের উন্নতি হবে। সন্তারে কাছ থেকে ভালো খবর পেতে পারেন। আপনার রাগ ও আবেগ রাখুন নিয়ন্ত্রণে। দিনের শুরুতে কিছুটা তাড়াহুড়ো হতে পারে। আপনার প্রতিযোগীরা আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারে। 
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনার যোগ্য়তা মানুষের সামনে প্রকাশিত হবে। আপনার মন অনুসারে কাজ করুন। আপনি সফল হলে সকলকে আপনার পাশে পাবেন। কর্মক্ষেত্রে প্রায় সকল কাজ ভালো ভাবে হবে। আজ সাবধানতার সঙ্গে সব কাজ করুন।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ গ্রহ পরিবর্তন করবে। এই পরিবর্তন আপনাক জন্য সুখের হবে। অলসতাকে আধিপত্য বিস্তার করতে দেবেন না। অর্থনৈতিক অবস্থা বালো থাকবে। শিশুদের বন্ধুদের ও তাদের কার্যকলাপ নিরীক্ষণ করুন। কারও সঙ্গে তর্ক না কর শান্তি ও বোঝাপড়ার সঙ্গে সমস্যা সমাধান করুন।  
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, সময় ও ভাগ্য আজ আপনার পক্ষে থাকবে। আপনি যে কাজে হাত দেবেন তা সঠিক ভাব সম্পন্ন হবে। ছাত্র-ছাত্রীদের কঠোর পরিশ্রম করতে হতে পারে। কোনও ধরনের গুরুত্বপূর্ণ কাগজ যত্ন করে রাখুন। আর্থিক কাজে হিসেব করতে গিয়ে ভুলবোঝাবুঝি হতে পারে।  
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, একটি ধর্মীয় তীর্থযাত্রা সম্পর্কিত একটি পরিকল্পনা করতে পারেন। স্বামী-স্ত্রী মধ্যে অশান্তি হতে পারে। পরিবারের কোনও সদস্যের ব্যবহারিক জীবনে কিছুটা উত্তেজনা পূর্ণ থাকবে। আজ পরিবারের বহিরাগতদের হস্তক্ষেপে সমস্যা হতে পারে। আর্থিক দিক থেকে আজকের দিনটি ভালো। 
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আপনার আর্থিক পরিকল্পনা শুরু করার উপযুক্ত সময়। বিনিয়োগ সংক্রান্ত কাজের জন্য ভালো দিন। সামাজিক কর্মকান্ডে আপনার নিঃস্বার্থ অবদান আপনাকে সমাজে সম্মানিত করবে। কোনও ধরনের নেতিবাচক যোগাযোগের সূত্র এড়িয়ে চলুন। আপনিও কারো নেতিবাচক পরিকল্পনার শিকার হতে পারে।  
 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos