রবিবারে এই রাশিগুলি ভাগ্য লাভে সফল হবে, দেখে নিন ১২ টি রাশির আজকের রাশিফল

রবিবার, মেষ রাশির জাতকদের রবিবার তাদের কাজকে অগ্রাধিকার দেওয়া উচিত। অন্যদিকে, তুলা রাশির শস্যের পাইকারি ব্যবসায়ীরা আজ প্রত্যাশিত লাভ পাবেন, যার কারণে আপনি আজ খুশি হবেন।

Web Desk - ANB | Published : Dec 18, 2022 1:21 AM IST

112

মেষ রাশি– 
মেষ রাশির জাতক- জাতিকাদের উচিত তাদের কাজকে অগ্রাধিকার দেওয়া এবং কাজ করার নীতি অনুসরণ করে সেগুলি সম্পন্ন করার জন্য জোর দেওয়া। ব্যবসায়ীদের কোনও গ্রাহককে, বিশেষ করে মহিলা গ্রাহককে রাগান্বিত করা উচিত নয়। গ্রাহকদের সম্মান এবং সম্মান আপনার ব্যবসায় সৌন্দর্য যোগ করবে। অসম্পূর্ণ লেখাপড়া শেষ করার সময় এসেছে, তাই যে যুবকদের পড়াশোনা কোনও কারণে অসম্পূর্ণ থেকে গেছে তাদের তা শেষ করার কথা ভাবা উচিত। ঘনিষ্ঠ সম্পর্কের ক্ষেত্রে অহংকারী হওয়া এড়িয়ে চলুন, অন্যথায় সম্পর্কে ফাটল হতে পারে। হৃদরোগে আক্রান্ত ব্যক্তিদের সমস্যায় পড়তে হতে পারে, যার জন্য আগে থেকেই সতর্ক হওয়া ভালো।
আপনার শুভ রং লাল।শুভ সংখ্যা ৫৮। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।
 

212

বৃষ রাশি–
এই রাশির জাতক জাতিকারা তাদের অধীনস্থদের কর্মক্ষেত্রে সমর্থন দিয়ে উত্তেজিত রাখে, যাতে তাদের মনোবল বাড়তে থাকে এবং তারা নিরলসভাবে কাজ করে। কোনও নতুন কাজ শুরু করার আগে বাবার কাছ থেকে নির্দেশনা নিন যাতে তার গুরুত্বপূর্ণ মতামত নেওয়া হবে। অল্পবয়সী বহির্মুখীরা জিনিসগুলি দ্রুত সম্পন্ন করার দিকে মনোনিবেশ করে। কাজে বিলম্বের কারণে সবার সামনে বিব্রত হতে হতে পারে। বাড়িতে চুরি হওয়ার সম্ভাবনা আছে, তাই এর মধ্যে বাড়ির নিরাপত্তা ব্যবস্থা পরীক্ষা করে দেখুন এবং সতর্ক থাকুন। দীর্ঘদিন ধরে কোনও রোগে ভুগলে সময়মতো ওষুধ খেতে থাকুন, ওষুধ সেবনে কোনও গাফিলতি করবেন না।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।
 

312

মিথুন–
মিথুন রাশির জাতকদের কাজ এবং গৃহস্থালির কাজের মধ্যে ভারসাম্য বজায় রাখা উচিত, যাতে উভয় জায়গায় কাজগুলি অমীমাংসিত না হয় এবং করা ব্যবস্থাগুলি সুষ্ঠুভাবে চলতে থাকে। বণিক ব্যবসার প্রচারের জন্য, বিজ্ঞাপনের সাহায্য নিন, পাশাপাশি আপনার গ্রাহকদের খুশি রাখার চেষ্টা করুন, কারণ আপনার গ্রাহকরাই আপনার সবচেয়ে বড় বিজ্ঞাপন। তরুণদের মন যদি বিক্ষিপ্ত হতে থাকে তবে তাদের উচিত ভালো বইয়ের সাপোর্ট নেওয়ার পাশাপাশি এমন কারো সঙ্গে যোগাযোগ রাখা যে আপনাকে অনুপ্রাণিত করে। কিছু দুঃখজনক সংবাদ পাওয়ার সম্ভাবনা রয়েছে, যার জন্য আপনার মনকে আগে থেকেই শক্তিশালী করুন। এই দুঃসময়ে পরিবারের সদস্যদের সাহস বাড়ানোর চেষ্টা করুন। কাজের পাশাপাশি বিশ্রাম নিতে থাকুন, মাথাব্যথার সমস্যা হতে পারে, তাই পরিপূর্ণ ঘুমের চেষ্টা করুন।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।
 

412

কর্কট রাশি– 
এই রাশির জাতকদের কঠোর পরিশ্রম ও নিষ্ঠার কারণে শীঘ্রই পদোন্নতি পত্র পাওয়ার সম্ভাবনা রয়েছে। এজন্য আপনি বিরতি না নিয়ে কঠোর পরিশ্রম করতে থাকুন। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি খুব শুভ হতে চলেছে, হঠাৎ করে জিনিসপত্রের দাম বৃদ্ধির ফলে ব্যবসায়ীরা প্রচুর লাভবান হবেন। যুবকদের রাগ করা এড়িয়ে চলা উচিত কারণ রাগে আপনার ক্ষতি ছাড়া আর কিছুই অর্জন হবে না। আপনি যদি বাড়ির জন্য কিছু কেনার কথা ভাবছিলেন, আজ একটি নতুন জিনিস কেনার জন্য একটি শুভ দিন। স্বাস্থ্যের অবনতি দেখে আপনি বিরক্ত হতে পারেন, তবে মন খারাপ করবেন না এবং এই সময় এটি কঠোরভাবে এড়িয়ে চলুন, তাহলে আপনার স্বাস্থ্য শীঘ্রই স্বস্তি পাবে।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৮১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।
 

512

সিংহ– 
সিংহ রাশির জাতকদের এই সময়ে দলের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে চলতে হবে, তবেই সাফল্য শীঘ্রই আপনার পায়ে চুম্বন করবে। ব্যবসায়ীদের ব্যবসার সঙ্গে সম্পর্কিত কিছু ভ্রমণ করতে হতে পারে, এতে লাভ না হলে মন কিছুটা বিষণ্ণ হতে পারে। তারুণ্যের উচিৎ আনন্দের পাশাপাশি কাজে মনোযোগ, অযথা দিন কাটতে দেবেন না, কাজের প্রতি সচেতন থাকুন। পত্নীর জীবিকা বৃদ্ধি হবে, যার কারণে আপনি ব্যবসার প্রসারেও সহায়তা পাবেন। স্নায়ু প্রসারিত হওয়ার কারণে পা এবং পিঠে ব্যথা সমস্যাজনক হতে পারে। স্বাস্থ্যের প্রতি অবহেলা ঠিক নয়, তাই কোনও সমস্যা হলে চিকিৎসকের পরামর্শ নিন।
আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।
 

612

কন্যা– 
এই রাশির জাতকদের উচিত তাদের বসের সঙ্গে ভালো যোগাযোগ করা, তাদের সঙ্গে প্রতিষ্ঠিত সম্পর্ক ভবিষ্যতে আপনার কাজে লাগতে পারে। নতুন চুক্তি করার সময় ব্যবসায়ীদের অনেক চুক্তি করার জন্য চাপ দেওয়া যেতে পারে, যদি চুক্তিটি তাদের মনে না হয় তবে তারা এটি বাতিলও করতে পারে। যে কোনও নতুন কাজ শুরু করার আগে যুবকদের উচিত পরিকল্পনা করে তারপর কাজ করা, তাহলে তারা অবশ্যই সফলতা পাবে। বন্ধুবান্ধব ও পরিবারের সঙ্গে গুরুত্বপূর্ণ এই দিনটি উদযাপনের পাশাপাশি প্রিয়জনদের মধ্যে ভালোবাসা বাড়বে। হিল পরা মহিলাদের হাঁটার সময় বিশেষ যত্ন নিতে হবে কারণ পড়ে গিয়ে আঘাত পাওয়ার সম্ভাবনা থাকে।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।
 

712

তুলা– 
তুলা রাশির জাতকরা তাদের কাজ সঠিক সময়ে এবং সঠিক উপায়ে সম্পন্ন করার জন্য সর্বত্র প্রশংসিত হবেন, যার কারণে আপনি আজ খুব খুশি হবেন। শস্যের পাইকারি ব্যবসায়ীরা আজ প্রত্যাশিত লাভ পাবেন, যার কারণে আপনি আজ খুশি হবেন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে যুবকরা বড় ভাই বোনের সমর্থন পাবেন। তাদের সহযোগিতায় আপনি অনেক কাজ সম্পন্ন করতেও সফল হবেন। সদস্যদের সঙ্গে পারিবারিক সমস্যা নিয়ে আলোচনা করুন তবেই আপনি একটি সিদ্ধান্তে পৌঁছাতে সক্ষম হবেন। রক্তচাপ বেড়ে গেলে অবহেলা করবেন না, সঙ্গে সঙ্গে চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করুন।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন
 

812

বৃশ্চিক– 
এই রাশির জাতকদের আগের কাজের পাশাপাশি নতুন কাজের বোঝা হতে পারে, তাই আপনাকে একাধিক কাজ করার জন্য প্রস্তুত থাকতে হবে। একটি বড় চুক্তির সিদ্ধান্তের কারণে, আজকের দিনটি খুব উত্তেজিত থাকবে, যার কারণে আজকের দিনটি ব্যবসায়ীদের জন্য খুব ভাল হতে চলেছে। তরুণদের নিয়ে ছড়ানো কিছু গুজব শুনে তিনি মানসিক চাপের শিকার হতে পারেন, এমন পরিস্থিতিতে ভুল ধারণা দূর করার চেষ্টা করা উচিত। বাড়িতে যাওয়ার আগে, আত্মীয়দের জন্য কিছু খাবার নিয়ে যান এবং বাচ্চাদের জন্য কিছু মিষ্টি আনুন, এতে তারা খুব খুশি হবে। যারা চশমা পরেন তাদের চোখ পরীক্ষা করে দেখুন, অন্য কোন রোগ বাসা বাঁধছে কিনা তা জানা যাবে।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।
 

912

ধনু- 
ধনু রাশির জাতক জাতিকাদের আত্মবিশ্বাস বেশি রাখা উচিত। যাই ঘটুক না কেন, আপনার মনোবলকে হতাশ করবেন না, তবেই আপনি সফলতা পাবেন। ব্যবসায়ীরা যদি দীর্ঘদিন ধরে ঋণের জন্য ঘোরাফেরা করে থাকেন, তবে আজ তারা ঋণ সংক্রান্ত কিছু সুখবর পেতে পারেন। তরুণরা পড়াশোনা ও কোর্সের জন্য অন্য দেশে যেতে পারে। আপনি যখন বাড়ি থেকে দূরে থাকেন তখন আপনার প্রিয়জনের সঙ্গে যোগাযোগ রাখার চেষ্টা করুন। বাড়ির বড়দের স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন কারণ তাদের স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে। যার কারণে তাদের সঙ্গে আপনিও বিরক্ত হতে পারেন। লিভার-সম্পর্কিত সমস্যাগুলি বিরক্তিকর হতে পারে, তাই যারা ওষুধ সেবন করেন তাদের এখনই এটি ছেড়ে দেওয়া উচিত।
আপনার শুভ রং হলুদ।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।
 

1012

মকর– 
এই রাশির জাতক জাতিকাদের উচিত তাদের সহকর্মীদের সঙ্গে কাজ ভাগ করে কাজের চাপ কমানোর চেষ্টা করা। আপনার টাকা ডুবে যাওয়ার সম্ভাবনা থাকায় ব্যবসায়ীদের সঠিক লেখার সঙ্গে যে কোনও ধরনের লেনদেন করা উচিত। যুবকদের উচিত বাড়ির বড়দের সম্মান করা এবং কর্মজীবনে উন্নতির জন্য পূর্বপুরুষদের প্রতিদিন জল নিবেদন করা। পরিবারের সদস্যদের সুখ-দুঃখের কথা মাথায় রেখে অনাকাঙ্ক্ষিত কাজ করতে হতে পারে। নিজেকে ফিট রাখতে ডায়েট চার্ট অনুসরণ করতে হবে এবং সেই অনুযায়ী ডায়েট নিতে হবে এবং ব্যায়ামও করতে হবে।
আপনার শুভ রং নীল।শুভ সংখ্যা ২৮। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।
 

1112

কুম্ভ-
কুম্ভ রাশির জাতক জাতিকারা তাদের আদর্শ ব্যক্তির কাছ থেকে নির্দেশনা পাবেন, তাদের নির্দেশনার মাধ্যমে তাদের সমস্যার সমাধান হবে। ব্যবসায়ীরা অংশীদারিত্বে ব্যবসা করছেন তারা ভাল মুনাফা অর্জন করতে সক্ষম হবেন। যুবকদের উচিত অন্যের কথা না বলে নিজের মনের কথা শোনা এবং তারা যা উপযুক্ত মনে করে তাই করা। অন্যের দেখানো পথে চললে ভবিষ্যতে সমস্যা তৈরি হতে পারে। ভুল বোঝাবুঝির কারণে সম্পর্কের মধ্যে মতপার্থক্য হতে পারে, তাই দুজনের একজনকে বোঝাপড়া দেখিয়ে ভুল বোঝাবুঝি দূর করার চেষ্টা করা উচিত। চর্বিযুক্ত এবং মসলাযুক্ত খাবার থেকে দূরে থাকুন, অন্যথায় আপনি পেট সংক্রান্ত সমস্যায় আরও বেশি সমস্যায় পড়তে পারেন।
আপনার শুভ রং মেরুন।শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 
 

1212

মীন-
এই রাশির জাতকদের চিন্তার কাজ শেষ না হলে মন কিছুটা বিচলিত থাকতে পারে। তেলের চাহিদা দ্রুত বৃদ্ধির কারণে তেল ব্যবসায়ীরা আজ ভালো মুনাফা করবেন। ব্যক্তিগত কাজগুলো সম্পন্ন করার পাশাপাশি তরুণদের সামাজিক কাজেও অংশগ্রহণ করতে হবে এবং সেগুলো সম্পন্ন করতে হবে। আপনি যদি দীর্ঘদিন ধরে বাড়ির অন্দরমহল নিয়ে ভাবছেন, তবে এটি করার জন্য এটি সঠিক সময়, যার জন্য আপনি কিছু জিনিস কিনতে পারেন। আজ আপনি শারীরিক ক্লান্তি এবং দুর্বলতা অনুভব করতে পারেন, তাই কাজ থেকে বিরতি নিন এবং কিছু সময় বিশ্রাম নিন এবং সম্ভব হলে কিছু ভাল এনার্জি ড্রিংক খান। 
আপনার শুভ রং কমলা।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos