লক্ষ্মীবারে এই রাশিগুলির ঝুঁকিপূর্ণ বিনিয়োগ থেকে বা ফাটকা আয়ের যোগ আছে, দেখে নিন ১২ রাশির আজকের রাশিফল

বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি, সিংহ রাশির জাতক জাতিকাদের তাদের সমস্যা সমাধানের জন্য একজন জ্ঞানী ব্যক্তির সঙ্গে শেয়ার করতে হবে। আজ না হলে আগামীকাল তারা অবশ্যই সুফল পাবেন। জেনে নিন আজ অন্য জাতকদের রাশিফল ​​কেমন যাবে

 

Web Desk - ANB | / Updated: Jan 19 2023, 06:36 AM IST

112

মেষ – 
মেষ রাশির জাতক জাতিকাদের জন্য আজ কঠোর পরিশ্রম করার দিন, আপনি যদি সাফল্য পেতে চান তবে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। কাজে কোনও ধরনের অবহেলা করবেন না। ব্যবসায়ীদের তাদের গোপন শত্রুদের থেকে সাবধান থাকা উচিত, তাদের সঙ্গে সাবধানে আচরণ করা উচিত, তারা আপনার ক্ষতি করার চেষ্টা করছে। শিক্ষার্থীরা শিক্ষা ও প্রতিযোগিতার ক্ষেত্রে সাফল্য অর্জন করতে সক্ষম হবে। সাফল্য অর্জন করে, সে তার বিদ্যালয়ে সম্মান এবং পুরষ্কারের অধিকারী হবে। সন্তান শিক্ষা ও প্রতিযোগিতায় সাফল্য অর্জন করলে পরিবারের মন খুশি হবে। কোমর ব্যথা নিয়ে চিন্তিত হতে পারেন, অফিসে ও বাড়িতে বসার ভঙ্গি ঠিক রাখতে হবে।
আপনার শুভ রং লাল ।  শুভ দিক দক্ষিণ দিক । শুভ নম্বর -৯৩  শুভ পাথার লাল প্রবাল ।  
 

212

বৃষ– 
এই রাশির চাকরিজীবীদের জন্য অর্থনৈতিক উন্নতির পথ খুলে যাবে। ব্যবসা বা পরিকল্পনা সম্পর্কিত যে কোনও সিদ্ধান্ত নেওয়ার সময় বিশেষজ্ঞদের পরামর্শ নিন, তাদের পরামর্শ সহায়ক হবে। তরুণদেরও এই সময়ে অন্য যেকোনও ভাষার জ্ঞান নেওয়া উচিত, মাতৃভাষা ছাড়া অন্য কোনও ভাষা শেখার সময় এসেছে। প্রিয়জনের সহযোগিতায় পরিবারের পরিবেশ শান্তিময় হবে। আপনি যদি দীর্ঘদিন ধরে কোনও রোগে ভুগছেন, তাহলে এখন সেই রোগ থেকে মুক্তি পেতে পারেন। 
আপনার শুভ দিক অগ্নিকোণ  । শুভ রং সাদা । শুভ পাথর সাদা প্রবাল ।  আপনার শুভ নম্বর । ৮২ 
 

312

মিথুন– 
মিথুন রাশির জাতক জাতিকাদের চাকরিতে সংকট রয়েছে, কাজেই কাজের পাশাপাশি নিজের আচরণের ত্রুটিগুলোও দূর করতে থাকুন। যদি ব্যবসায়ীরা একটি বিদেশী কোম্পানিতে যোগদানের প্রস্তাব পেয়ে থাকেন, তাহলে তাদের অবশ্যই তা বিবেচনা করতে হবে কারণ একটি বিদেশী কোম্পানির সঙ্গে অংশীদারিত্ব আপনার ব্যবসার জন্য খুবই ভালো। তরুণদের সামাজিক পরিধি বাড়ানোর চেষ্টা করা উচিত কারণ সামাজিক ক্ষেত্রে কাজ করলে আপনার সুনাম বাড়বে এবং নতুন লোকের সঙ্গে যোগাযোগও গড়ে উঠবে। ভাইদের সহযোগিতা কর্মক্ষেত্রে চলমান দ্বন্দ্বের অবসান ঘটাবে এবং এই সহযোগিতার সঙ্গে সম্পর্ককে শক্তিশালী করবে। গতকালের মতো আজও হৃদরোগীদের সতর্ক থাকতে হবে। স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন।
শুভ দিক উত্তর পূর্ব দিক । শুভ রং সবুজ , আপনার শুভ পাথার পান্না ।  শুভ নম্বর ৯২  । 
 

412

কর্কট–  
এই রাশির জাতক জাতিকাদের জন্য এই সপ্তাহটি সুখ, লাভ এবং উন্নতিতে পরিপূর্ণ হতে চলেছে, তারা কাজের শক্তি পেতে থাকবেন। ব্যবসায়ীদের আয় বৃদ্ধির কারণে অন্যান্য দিনের তুলনায় আজ অর্থনৈতিক অবস্থা ভালো থাকবে। যুবকরা কাজের ব্যস্ততার পরেও প্রেম জীবনের জন্য সময় বের করতে সক্ষম হবেন এবং সঙ্গীর সঙ্গে বাইরে যাওয়ার পরিকল্পনা করবেন। দাম্পত্য জীবনে বহুদিন ধরে চলে আসা বিবাদের অবসান ঘটবে। ডায়াবেটিস রোগীদের অবশ্যই তাদের চিনি পরীক্ষা করাতে হবে এবং তাদের রক্তচাপও পরীক্ষা করাতে হবে। 
শুভ রং সাদা । শুভ নম্বর । ৬১ শুভ পাথার মুনস্টোন । শুভ দিক উত্তর পশ্চিম দিক । 
 

512

সিংহ– 
সিংহ রাশির জাতকরা কাজের পরিবর্তন দ্বারা উপকৃত হবেন, যার কারণে তারা তাদের কর্মজীবনের জন্য নতুন পরিকল্পনা করতে সক্ষম হবেন। ব্যবসায়ীদের কঠোর পরিশ্রম এবং ধৈর্যের জোরে কাজটি সফল হবে, যার কারণে তাদের ব্যবসা সম্পর্কিত সমস্যাগুলি শেষ হবে। তরুণদের মানসিক শান্তির জন্য নির্জনে কিছু সময় কাটাতে হবে, নির্জনে সময় কাটালে সে হালকা বোধ করবে। ব্যবসার আর্থিক সমস্যা পিতামাতার সহায়তায় সমাধান হবে। এর পাশাপাশি বাবার পরামর্শে ব্যবসার সঠিক দিকনির্দেশনাও দেওয়া হবে। আপনি পেট ব্যথা সংক্রান্ত সমস্যায় অস্থির হতে পারেন, সমস্যাটি বড় মনে হবে কিন্তু তা হবে না, তাই বেশি চিন্তা করবেন না।
আপনার শুভ নম্বর .৭৪  শুভ পাথর  চুনি । শুভ দিক পূর্ব দিক । আজ আপনার শুভ রং কমলা । 
 

612

কন্যা রাশি– 
এই রাশির জাতকদের আজ অন্য দিনের তুলনায় বেশি পরিশ্রম করতে হবে তবেই তারা কর্মজীবনে সাফল্য পাবেন। ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকে, যারা শেয়ারবাজারে বিনিয়োগ করেন তাদের জন্য আজকের সময় অনুকূল নয়, তাই তাদের বিনিয়োগের জন্য কিছু সময় অপেক্ষা করা উচিত। যুবকদের উচিত পরিবারের সদস্যদের সঙ্গে মন কি বাত শেয়ার করা, তাদের সঙ্গে জিনিস শেয়ার করলে উদ্বেগ কমবে। বাড়ির কোনও বয়স্ক ব্যক্তির স্বাস্থ্য সমস্যা হতে পারে, তাই বাড়ির সমস্ত বড়দের স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। আপনার স্বাস্থ্য ভাল রাখতে, নিয়মিত বিরতিতে মেডিকেল চেকআপ করাতে থাকুন যাতে স্বাস্থ্য সমস্যা সনাক্ত করা যায়।
শুভ রং -  আপনার – সবুজ । শুভ নম্বর – ৬৩ .। শুভ দিক পশ্চিম দিক । শুভ পাথার পান্না । 
 

712

তুলা– 
তুলা রাশির জাতক জাতিকাদের ক্যারিয়ার সংক্রান্ত যে কোন পরিবর্তন যত তাড়াতাড়ি সম্ভব করতে হবে। ব্যবসায়ীদের আইনি আনুষ্ঠানিকতা সম্পন্ন করতে গাফিলতি করা উচিত নয়, পাশাপাশি বিক্রয় কর, জিএসটি ইত্যাদি সংক্রান্ত কাজ দ্রুত সম্পন্ন করা উচিত। তরুণদের বর্তমান সময় অনুযায়ী নিজেদেরকে যেমন আপডেট করতে হবে, তেমনি নতুন নতুন ধারণাকেও অগ্রাধিকার দিতে হবে। মনে রাখবেন আপনার ভুল যেন ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও আত্মীয়দের সঙ্গে সম্পর্ক নষ্ট না করে। এমন কোনও কাজ করবেন না যাতে সম্পর্কের মধ্যে দূরত্ব তৈরি হয়। পেটে ব্যথার সমস্যা হতে পারে, ভারী খাবার খাওয়া এড়িয়ে চলুন।
আপনার শুভ দিক পশ্চিম দিক । শুভ পাথর জারকন । শুভ নম্বর – ৯৩ । শুভ রং সাদা । 
 

812

বৃশ্চিক- 
এই রাশির জাতক জাতিকারা যদি কাজের ক্ষেত্রে প্রতিটি সিদ্ধান্ত সতর্কতার সঙ্গে গ্রহণ করে তবে তা তাদের জন্য যেমন ভাল হবে তেমনি অন্যদের জন্যও ভাল হবে, অন্যথায়, সিদ্ধান্ত ভুল হলে লোকেরা কেবল তাদের আক্রমণ করতে পারে। ব্যবসায়ীদের ভ্রমণ সংক্রান্ত পরিকল্পনা সফল হবে। তরুণদের মন আজ খুশিতে লাফাতে চলেছে, কারণ আজ তাদের বিবাহ সংক্রান্ত প্রস্তাব পাওয়ার সম্ভাবনা রয়েছে। জীবনসঙ্গীর কাছ থেকে কাঙ্খিত সহযোগিতা না পাওয়ার কারণে তাদের প্রতি মনে বিরক্তি তৈরি হতে পারে। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে এবং যে রোগগুলি এখন পর্যন্ত সমস্যাজনক ছিল সেগুলিরও উন্নতি হবে। 
আপনার শুভ পাথর প্রবাল ।  শুভ দিক দক্ষিণ দিক । শুভ নম্বর – ৯৬   । শুভ রং – কালচে লাল । 
 

912

ধনু- 
ধনু রাশির জাতক জাতিকাদের ক্রমাগত কাজের দিকে মনোনিবেশ করা আপনার স্বভাব। আপনার এই স্বভাবে মুগ্ধ হয়ে, শীঘ্রই বস আপনাকে প্রচার করতে পারে। আজ ব্যবসায়ীদের জন্য শুভ চিহ্ন নিয়ে এসেছে। নতুন গ্রাহকদের সঙ্গে কথা বলার জন্য এটি একটি দুর্দান্ত দিন, তাদের সঙ্গে কথা বলার পরে একটি চুক্তি চূড়ান্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। তাদের দৃঢ় ব্যক্তিত্বের কারণে তরুণরা ঘরে থেকে সমাজের সবার মধ্যে আকর্ষণের কেন্দ্রবিন্দুতে পরিণত হবে। পরিবারের সদস্যদের সঙ্গে ঘটে যাওয়া ছোটখাটো বিষয়কে গুরুত্ব দেবেন না, তা না হলে সরিষার পাহাড়ও তৈরি হতে পারে এবং বিবাদের পরিস্থিতি তৈরি হতে পারে। ঘুমের অভাবে আপনি শারীরিক ও মানসিক ক্লান্তি অনুভব করতে পারেন, তাই কাজের পাশাপাশি বিশ্রাম নিন।
আপনার শুভ রং পিত হলুদ । শুভ দিক পূর্ব দিক । শুভ  নম্বর – ৫৪  .। শুভ পাথর – পোখরাজ । 
 

1012

মকর- 
এই রাশির জাতকদের সন্তোষজনক ফল পেতে কঠোর পরিশ্রম করতে হবে, তবেই আপনি সঠিক সময়ে সাফল্য পাবেন । ব্যবসায়ীরা অর্থ সংক্রান্ত ক্ষতির সম্মুখীন হতে পারেন, তাই লেনদেন করার সময় সাবধানতা অবলম্বন করা ভাল হবে। যুবকদের কোন অপরিচিত ব্যক্তিকে বিশ্বাস করা উচিত নয় এবং তাদের কথায় আসা উচিত নয়, অন্যথায় আপনি প্রতারণার ফাঁদে ফেঁসে যেতে পারেন। যেকোনও কাজের শুরুতে জীবনসঙ্গীর প্রত্যাশার চেয়ে বেশি সহযোগিতা পাবেন। রোগ প্রতিরোধ ক্ষমতা শক্তিশালী রাখুন অন্যথায় আপনি রোগের শিকার হতে পারেন।
আপনার শুভ দিক – দক্ষিণ দিক । শুভ রং – নীল । শুভনম্বর – ৭১ । শুভ পাথর – ইন্দ্রনীলা । 
 

1112

কুম্ভ-  
কুম্ভ রাশির জাতক জাতিকারা তাদের কাজের জন্য বস এবং উচ্চতর কর্তৃপক্ষের দ্বারা প্রশংসিত হবেন, প্রশংসিত হওয়ার সঙ্গে সঙ্গে বাতাসে উড়বেন না এবং আগের মতোই কাজের প্রতি মনোযোগ দিন । ব্যবসার জায়গায় আপনার উপস্থিতি আবশ্যক হবে, তাই সময়মতো উপস্থিত থাকার চেষ্টা করলে ভালো হবে। তরুণদের জন্য আজকের দিনটি স্বাভাবিক হতে চলেছে, তাদের প্রেমের সম্পর্কেও মাধুর্য বজায় থাকবে। আপনার অভদ্র আচরণের কারণে আপনার কিছুটা হতাশা থাকতে পারে, তবে আপনার প্রিয়জনকে অভিযোগ করার সুযোগ না দেওয়ার চেষ্টা করুন। সুস্থ থাকার জন্য, প্রাকৃতিক পদ্ধতি অবলম্বন করুন এবং আপনার দৈনন্দিন রুটিনে ভেষজ পণ্য ব্যবহার করুন।
আপনার শুভ রং কালচে নীল । শুভ দিক  দক্ষিণ দিক । শুভ  নম্বর – ৯৩। শুভ পাথর – নীলা। 
 

1212

মীন– 
মীন রাশির নিযুক্ত ব্যক্তিদের কাজকে আরও ভাল এবং সহজ করার জন্য দক্ষতার উপর মনোযোগ দিতে হবে। ব্যবসায়িক শ্রেণী যাতে বড় ক্লায়েন্টদের সঙ্গে যোগাযোগ নষ্ট না করে সেদিকে বিশেষ খেয়াল রাখতে হবে, যাতে ব্যবসার কোনও ক্ষতি না হয়। যুবকদের পুরনো ভুলের উল্লেখ আচরণকে খিটখিটে করে তুলবে। স্ত্রী এবং পরিবারের সদস্যদের সহযোগিতায় ব্যক্তিগত জীবন সুখী হবে। যাদের স্বাস্থ্যে উচ্চ রক্তচাপের সমস্যা রয়েছে, তাদের রাগ করা এড়িয়ে চলা উচিত।  
আপনার শুভ রং হলুদ । শুভ দিক   উত্তর পূর্ব দিক । শুভ  নম্বর – ৪১। শুভ পাথর – পিত মুক্তো। 
 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos