শুক্রবারে এই রাশিগুলির সম্পর্কে বিচ্ছেদের আশঙ্কা রয়েছে, দেখে নিন আজকের রাশিফল

শুক্রবার বৃষ রাশির লোকেরা তাদের কর্মক্ষেত্রে সিনিয়রদের থেকে সমর্থন এবং নির্দেশনা পাবেন, যাতে তারা তাদের কাজগুলি সহজে করতে সক্ষম হবেন, অন্যদিকে বৃশ্চিক ব্যবসায়ীরা ইতিমধ্যেই যদি তৈরি করে থাকেন একটি আর্থিক বিনিয়োগ, তারপর এটির উপর নজর রাখা প্রয়োজন।

Web Desk - ANB | Published : Dec 1, 2022 6:53 PM IST

112

মেষ রাশি– 
এই রাশির জাতক জাতিকাদের উচিত তাদের অফিসের বিবাদ শান্তিপূর্ণভাবে মিটিয়ে নেওয়া, দলের সঙ্গে একত্রে কাজ করা উচিত অত্যন্ত ভালবাসা ও সম্প্রীতির সঙ্গে। আজকের শুক্রবার ব্যবসায়ীদের জন্য কিছুটা ঝামেলার হবে। পরিবারের ছোটখাটো বিষয়ে মনোযোগ দেবেন না এবং কিছু বিষয় উপেক্ষা করুন। প্রেম জীবনে তিক্ততা দেখা দিতে পারে। মায়ের স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন, তিনি যদি ইতিমধ্যে অসুস্থ থাকেন তবে তাকে ডাক্তার দেখান। আপনার স্বাস্থ্য আজ স্বাভাবিক থাকবে, তবে সময়মতো ওষুধ খেতে ভুলবেন না। খারাপ সামাজিক চিত্রের ক্ষেত্রে, আপনি যদি শ্রী রামচরিতমানস পাঠ করেন, আপনি সঠিক পথ খুঁজে পেতে পারেন। 
আপনার শুভ রং লাল।শুভ সংখ্যা ৫৮। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।
 

212

বৃষ রাশি–
বৃষ রাশির লোকেরা তাদের কর্মক্ষেত্রে সিনিয়রদের কাছ থেকে সহযোগিতা এবং নির্দেশনা পাবেন, যাতে তারা তাদের কাজ সহজে করতে সক্ষম হবেন। ব্যবসায়ীদের তাদের ব্যবসা সংক্রান্ত কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হতে পারে। যুবকদের জন্য আরও ভাল আর্থিক পরিকল্পনা করা প্রয়োজন, যখন খুব প্রয়োজন তখনই অর্থ ব্যয় করুন, অন্যথায় কিছু সঞ্চয় করুন। পারিবারিক পরিবেশকে প্রফুল্ল রাখুন, ভাল পরিবেশ সমস্ত সদস্যদের মধ্যে শক্তি সঞ্চার করবে। পেট সংক্রান্ত রোগের জন্য সতর্ক থাকুন এবং খাবার ঠিক রেখে আপনার দৈনন্দিন রুটিনে যোগ প্রাণায়াম অন্তর্ভুক্ত করুন। বন্ধুবান্ধব, পরিচিতজন এবং প্রতিবেশীদের সঙ্গে নিয়ে যান, অন্যথায় সম্পর্কে ফাটল হতে পারে। 
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312


মিথুন–
এই রাশির জাতক জাতিকাদের কর্মজীবনে সমস্যাগুলি ঠিক হয়ে যাচ্ছে বলে মনে হচ্ছে, এখন এই ব্যক্তিটি সঠিকভাবে কাজ করতে সক্ষম হবেন। আপনি যদি ব্যবসায় নতুন কিছু করতে চান তবে এই সময়টি তার জন্য সেরা। শিক্ষার্থীরা যদি উচ্চশিক্ষা পেতে চায়, তবে প্রস্তুতিতে মনোযোগ দিন কারণ সব জায়গায় ভর্তির জন্য পরীক্ষা রয়েছে। ভাইদের মধ্যে কোনও ধরনের বিরোধ থাকলে ভালোবাসার সঙ্গে কথা বলে মিটিয়ে নিন, বিবাদ আদালতে গেলে সমঝোতার ধারণা থাকতে পারে। মহিলাদের হরমোনজনিত সমস্যা হতে পারে, স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। সম্ভব হলে, পাবলিক প্লেসে একটি পানীয় জল বা জল কুলার স্থাপন করুন যাতে তৃষ্ণার্তরা জল পেতে পারে।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।
 

412

কর্কট রাশি– 
কর্কট রাশির জাতকদের উচিত তাদের সহকর্মীদের কাজের জন্য সাহায্য করা, এতে করে লোকেরা আপনাকে সাহায্য করতে প্রস্তুত থাকবে। ব্যবসায়ীদের খুব সাবধানে অর্থ লেনদেন করা উচিত, অন্যথায় সমস্যা হতে পারে। তরুণদের যদি অস্থির মন থাকে এবং মেজাজ পরিবর্তন করতে চায়, তবে তাদের একটি বই পড়া উচিত, এটি তাদের জ্ঞান বৃদ্ধি করবে। বড় ভাই থাকলে তার সঙ্গে সম্পর্কের মাধুর্য আনতে এবং ভালোবাসা বাড়াতে চেষ্টা করুন। মাথার পেছনে ব্যথা হওয়ার সম্ভাবনা আছে, পিঠে ও কোমরেও ব্যথা হতে পারে, তাই সতর্ক থাকুন এবং বেশি পরিশ্রম করবেন না। জীবনে সততা ও পরিশ্রম খুবই গুরুত্বপূর্ণ, এটাকে জীবনের সূত্রে পরিণত করুন। 
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৮১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।
 

512

সিংহ– 
এই রাশির জাতক জাতিকাদের কাজ বেশি, তাই আগে তাদের একটা তালিকা তৈরি করুন, তারপর কাজ শুরু করুন, প্রযুক্তির সাহায্যে ভালো ফল পেতে পারেন। কোনও পরিকল্পনা ছাড়া ব্যবসা করবেন না, পরিকল্পনায় সব পয়েন্ট বিবেচনা করতে হবে। যুবকদের উচিত তাদের স্বভাবে নম্রতা আনা, এতে সম্পর্ক মজবুত হবে এবং সম্পর্ক মধুর হবে। আপনার জীবন সঙ্গীর স্বাস্থ্য এবং তাদের প্রয়োজনীয়তা সম্পর্কে চিন্তিত হন এবং চিকিত্সা পেতে দ্বিধা করবেন না। এই রাশির প্রবীণদের স্বাস্থ্য সমস্যা হবে, পরিবারের অন্য সদস্যদের দেখতে যেতে হবে। কোনও একটি ঘটনার ভিত্তিতে ভবিষ্যৎ কল্পনা করবেন না। মানুষের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখে পুরনো কথা ভুলে যান।  
আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।
 

612

কন্যা– 
কন্যা রাশির জাতক জাতিকাদের কোনও সরকারি কর্মকর্তার সঙ্গে বিবাদ হতে পারে, আপনি যদি কোনও সরকারি চাকরিতে থাকেন, তাহলে আপনার সব কর্মকর্তার সঙ্গে বিনয়ের সঙ্গে কথা বলুন। ব্যবসায়ীদের ছোট সমস্যায় ভয় না পেয়ে ঋণ নেওয়ার আগে শোধ করার ক্ষমতাও যাচাই করে নিন। তরুণরা অনলাইনে প্লেসমেন্ট পেতে পারে, প্লেসমেন্ট খুঁজতে থাকুন। পরিবারে সুন্দর পরিবেশ তৈরি করুন। খাবার ও পানীয়তে ঠাণ্ডা জিনিস এড়িয়ে চলুন, শীতে গলা ব্যথা বা কাশি, সর্দি ও জ্বর হওয়ার সম্ভাবনা থাকে। দাতব্য থেকে পিছিয়ে পড়বেন না যাতে ভবিষ্যতের জন্য পুণ্যের সঞ্চয় অব্যাহত থাকে। 
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।
 

712

তুলা– 
এই রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রের কাজে তাড়াহুড়ো করা উচিত নয়, শৃঙ্খলাবদ্ধ হওয়া উচিত এবং সময়মতো পৌঁছানো উচিত। ব্যবসার চ্যালেঞ্জের ভয় কেন, তারা আসবে এবং যাবে। অযথা কাউকে উল্টো উত্তর দেওয়া থেকে বিরত থাকুন। যুব সংস্কৃতির পাশাপাশি বুদ্ধিমত্তাও বাড়ান। যে পরিবারে বিবাদ থাকে, যে পরিবারে বিবাদ নেই তাতে মন খারাপ করবেন না। কানে ব্যথা বা চুলকানির সমস্যা হতে পারে, তাই কানে ধারালো জিনিস রাখবেন না। যারা সমাজের ক্ষতি করে তাদের সঙ্গে বসে তাদের বোঝানোর চেষ্টা করুন, তাদের মধ্যে ইতিবাচকতা আনার চেষ্টা করুন। 
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন
 

812

বৃশ্চিক– 
বৃশ্চিক রাশির জাতকদের উচিত তাদের কর্মকর্তাদের নির্দেশনা গুরুত্ব সহকারে নেওয়া। আপনি বিনয়ের সঙ্গে তার সামনে আপনার মতামত রাখতে পারেন, কিন্তু যদি তিনি আপনাকে প্রত্যাখ্যান করেন তবে তর্ক করবেন না। ব্যবসায়ীরা যদি আগে কোনও আর্থিক বিনিয়োগ করে থাকেন তবে তাদের দিকে নজর রাখুন, আজ আপনাকে মানসিক এবং শারীরিকভাবে সক্রিয় দেখা যাবে। আপনার মনে নেতিবাচক চিন্তাকে স্থান দেবেন না, সর্বদা ইতিবাচক থাকুন, জীবনে উচ্চ-নিচু আছে, এটি বুঝুন। পরিবারের সঙ্গে সবসময় সিরিয়াস হবেন না, হাসুন এবং কৌতুক করুন যাতে কঠিন সময়গুলি সহজেই কেটে যায়। শরীরে অ্যাসিডিটির সমস্যাও হতে পারে, তাই অ্যাসিডিক আলসার সম্পর্কে সতর্ক থাকুন এবং বেশি করে ক্ষারযুক্ত জিনিস খান। দরিদ্র পরিবারকে আর্থিকভাবে সাহায্য করুন তবে এটি নিয়ে আওয়াজ করবেন না।   
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।
 

912

ধনু- 
এই রাশির জাতক জাতিকারা চাকরি করেন তাদের কাজে কোনও ধরনের অবহেলা করা উচিত নয়, চাকরিতে বিপদ হতে পারে। খুচরা দোকানদারদের বেশি ঋণ দেওয়া এড়াতে হবে, প্রদত্ত পণ্যও আটকে যেতে পারে। তরুণরা প্রতিকূল পরিস্থিতি থেকে বেরিয়ে আসার পথ খুঁজে নেয় এবং ভালো মানুষের সঙ্গে মেলামেশা করে। শিশুদের টিভি, ল্যাপটপ বা মোবাইল অতিরিক্ত ব্যবহার করতে দেবেন না, ক্ষতি হতে পারে। পরিবারে বোনের সঙ্গে ভালো সমন্বয় থাকবে। খাবারে অমনোযোগী না হয়ে ওজন নিয়ন্ত্রণে রাখুন, না হলে দেখা দিতে পারে নানা রোগ। আপনি যদি কোনও সামাজিক সংস্থার সঙ্গে যুক্ত হন তবে লোকেরা সাহায্য চাইবে এবং আপনারও এর জন্য প্রস্তুত থাকা উচিত।  
আপনার শুভ রং হলুদ।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।
 

1012

মকর– 
মকর রাশির কাজ সম্পূর্ণ করতে, দলের সাহায্য নিন এবং প্রয়োজনে আপনার ছোটদের সহযোগিতা করুন। সতর্কতার সঙ্গে ব্যবসা করুন এবং কোন গুরুত্বপূর্ণ কাগজ না পড়ে স্বাক্ষর করবেন না, শর্তাবলী পড়ুন এবং তাদের সঙ্গে সম্মত হওয়ার পরেই স্বাক্ষর করুন। শিক্ষার্থীদের সময়ের মূল্য বোঝা উচিত, সময় মূল্যবান, এটিকে নষ্ট করবেন না। ঘরে যতটুকু প্রয়োজনীয় রান্নাঘরের জিনিসপত্র ততটুকুই কিনুন, বেশি জিনিস কিনলে খারাপ হবে। কাজ করুন তবে একই সঙ্গে আপনার স্বাস্থ্যেরও যত্ন নিন। আপনি যদি একটি গাছ লাগানোর সুযোগ পান তবে এটিকে পিছলে যেতে দেবেন না। 
আপনার শুভ রং নীল।শুভ সংখ্যা ২৮। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।
 

1112

কুম্ভ-
অফিসের কিছু লোক এই রাশির জাতক জাতিকাদের আত্মসম্মানে আঘাত করতে পারে, আপনার কাজ আপনাকে সমর্থন করবে, শক্ত রাখুন। প্রতিযোগীরা চ্যালেঞ্জ করতে পারে, ব্যবসায়ীদের উচিত তাদের কাজ খুব সাবধানে করা এবং নতুন নতুন পরীক্ষা-নিরীক্ষা চালিয়ে যাওয়া। তরুণ-তরুণীরা প্রেমের জীবনে, তাই এখন বিয়ের দিকে এগোতে পারে, পরিবারের সদস্যদের জানাতে হবে। পরিবারের যে কোনও কাজ সম্পন্ন করার জন্য পরিবারের সকল সদস্য একে অপরকে সাহায্য করার জন্য প্রস্তুত থাকতে হবে। বিপি রোগীদের রাগ নিয়ন্ত্রণ করা উচিত। রাগ করলে বিপি আরও বেড়ে যায় যা ভালো নয়। দরিদ্র শিশুদের শিক্ষা সংক্রান্ত কাজে সাহায্য করতে প্রস্তুত থাকুন।  
আপনার শুভ রং মেরুন।শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 
 

1212

মীন-
মীন রাশির জাতকদের মনে দ্বিধা থাকবে, তবে এই পরিস্থিতি এড়িয়ে চলা উচিত। ঊর্ধ্বতন কর্মকর্তাদের দেওয়া কাজ ভালো করে বুঝে নিন। মানসিকভাবে সক্রিয় থাকুন। ব্যবসায় অন্যকে মোটেও বিশ্বাস করবেন না, তারা প্রতারণা করতে পারে। নতুন যুগে তরুণদের এগিয়ে থাকাটা ভালো, তবে নিজের মূল্যবোধ ও ঐতিহ্যকে সঙ্গে রাখুন। বাড়িতে শুভ অনুষ্ঠানের পরিকল্পনা করা হবে, আপনাকে বড় আকারে সহযোগিতা করার জন্য প্রস্তুত থাকতে হবে। ক্যালসিয়াম সমৃদ্ধ খাবার খান, হাড়ের সমস্যা হতে পারে। আজ আপনি একটু বেশি ব্যস্ত থাকবেন, সামাজিক কাজের জন্য সময় থাকবে না।
আপনার শুভ রং কমলা।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!
Recommended Photos