এই ৫ রাশিগুলিকে এই মাসে খুব সতর্ক থাকতে হবে, ​​জেনে নিন বছরের শেষ ডিসেম্বরের মাসিক রাশিফল

ডিসেম্বর মাসটি সমস্ত রাশির জন্য বিশেষ। এই মাসের শুরুতে, সূর্য, বুধ এবং শুক্র বৃশ্চিক রাশিতে, শনি মকর রাশিতে, বৃহস্পতি মীন রাশিতে, রাহু মেষ রাশিতে, মঙ্গল বৃষে এবং কেতু তুলা রাশিতে গমন করছে। ডিসেম্বরের প্রথম সপ্তাহের প্রথম দিনে চাঁদ কুম্ভ রাশিতে থাকে। 

Web Desk - ANB | Published : Dec 1, 2022 4:34 AM IST

112

মেষ- 
৫ ডিসেম্বর থেকে ১১ ডিসেম্বর চাকরিতে অগ্রগতির পথ সুগম হবে। ১৬ ডিসেম্বরের পর চাকরিতে বন্ধ থাকা কাজ শেষ হবে। ব্যবসায় বন্ধুদের সাহায্য নিতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে। ১৭ থেকে ২৩ ডিসেম্বরের পরের সময়টি চাকরি পরিবর্তনের জন্য বেশি অনুকূল।হলুদ ও কমলা রঙ শুভ। প্রতি মঙ্গলবার সুন্দরকাণ্ড পাঠ করুন।
 

212

বৃষ- 
এই মাসে ৭ ডিসেম্বর থেকে ১১ ডিসেম্বর, কেউ চাকরিতে বড় লাভ দিতে পারে। এ মাসে গাড়ি কেনার পরিকল্পনা হতে পারে। আকাশী ও সবুজ রং শুভ। ৬ ডিসেম্বর পর্যন্ত স্বাস্থ্যে ভোগার সম্ভাবনা রয়েছে। ধর্মীয় যাত্রা করতে পারেন। প্রতিদিন সুন্দরকান্ড পাঠ করুন।
 

312

মিথুন - 
রাশির অধিপতি বুধ, সূর্য এবং শুক্রের শেষ রাশি পপরিবর্তন একটি সংগ্রামী। রাজনীতির জন্য এটি একটি খুব শুভ সময়। আপনার অর্থনৈতিক পরিকল্পনাগুলি তাদের পূর্ণ রূপ নেবে। নীল এবং সাদা রং শুভ। ১৫ ডিসেম্বরের পর পকেটে আটকে থাকা টাকা আগমনের লক্ষণ। প্রতিদিন শ্রী সুক্ত পাঠ করুন। প্রতিদিন খাদ্য দান করুন।
 

412

কর্কট- 
এই মাসে চাকরিতে বিশেষ পদের জন্য চেষ্টা করবেন। রাজনীতিবিদরা সাফল্য পাবেন। অনেক অচল সরকারি কাজ হবে। গুড় এবং মসুর ডাল, সূর্য সম্পর্কিত পদার্থগুলি মঙ্গলবার দান করুন। হলুদ ও সাদা রং শুভ। প্রতিদিন শ্রী সুক্ত পাঠ করুন।
 

512

সিংহ রাশি- 
এই মাসে চাকরিতে বিশেষ অগ্রগতি হতে পারে। দেবী দুর্গার সঙ্গে শিবের আরাধনা করতে থাকুন। ভ্রমণের সময় খুব সতর্ক থাকতে হবে। চন্দ্রের মীন রাশি ২ ডিসেম্বরের পরে এবং আবার ৯ ডিসেম্বর থেকে ১১ ডিসেম্বর রাজনীতিবিদদের বিশেষ সুবিধা দিতে পারে। কমলা এবং সাদা রং শুভ। প্রতি বুধবার উরদ দান করুন।
 

612

কন্যা রাশি- 
এই মাসে গৃহ নির্মাণের আটকে থাকা কাজগুলি শেষ হবে। ১৬ ডিসেম্বরের পর অর্থনৈতিক অবস্থা ভালো হবে। প্রতিদিন পিতা-মাতার চরণ ছুঁয়ে আশীর্বাদ নিলে সূর্য ও চন্দ্র অনুকূল হয়। ১৬ ডিসেম্বরের পর সূর্য ও বুধের গমন অর্থ লাভ করবে। ৭ থেকে ১২ এবং তারপর ২৩ থেকে ২৫ ডিসেম্বর পর্যন্ত ধর্মীয় অনুষ্ঠান হবে। ছাত্রদের উন্নতি হবে। নীল ও সাদা রং শুভ। প্রতিদিন ০৯ বার সিদ্ধিকুঞ্জিকা স্তোত্র পাঠ করুন।
 

712

তুলা রাশি- 
এই মাসে, ১৫ ডিসেম্বরের পরে, ধনু রাশিতে সূর্য এবং বৃশ্চিক রাশিতে শুক্রের গমন কাজের ক্ষেত্রে অগ্রগতির সুযোগ দেবে। ২ ডিসেম্বরের পরে, মীন রাশির চন্দ্র বৃষ রাশির যাত্রার প্রভাবে ৬-এর পরে ব্যবসায় বিশেষ সুবিধা দেবে। প্রতিদিন ভগবান শিবের উপাসনা করুন। ১৭ থেকে ২৩ ডিসেম্বরের মধ্যে চাকরিতে পদোন্নতি হতে পারে। বন্ধুদের সহযোগিতায় লাভ হবে। অর্থ আসবে। বেগুনি ও সবুজ রঙ শুভ।
 

812

বৃশ্চিক রাশি- 
১৬ ডিসেম্বরের পর রাশির অধিপতি মঙ্গল ও সূর্য উচ্চপদস্থ কর্মকর্তাদের কাছ থেকে সুবিধা দেবে। চাকরিতে পদোন্নতি সম্ভব। শিক্ষায় সাফল্য আসবে। অর্থনৈতিক উন্নতিতে খুশি হবেন। এই মাসে ধর্মীয় ভ্রমণ করতে পারেন। হলুদ ও লাল রং শুভ।নিয়মিত সুন্দরকান্ড পাঠ করুন। অন্ন দান করুন।
 

912

ধনু- 
এই মাসে গুরু মীন ও শনি মকর রাশিতে ব্যবসায় অগ্রগতি নিয়ে নতুন প্রস্তাব দিতে পারেন। অর্থনৈতিক অগ্রগতিতে খুশি হবেন। চাকরিতে নতুন পদ লাভের সম্ভাবনা রয়েছে। লাল ও হলুদ রং শুভ। প্রতি বৃহস্পতিবার খাদ্য দান করতে থাকুন, প্রতিদিন বজরঙ্গবলীর পূজা করতে থাকুন।
 

1012

মকর- 
মাসের প্রথম সপ্তাহে চন্দ্রের দ্বিতীয় এবং রাশির অধিপতি শনি এই রাশিতে অবস্থান করে চাকরি ও ব্যবসায় লাভ দেবেন। দ্বিতীয় গুরু লাভবান হবেন।আকাশ ও সাদা রং শুভ। প্রতিদিন ভগবান বিষ্ণুর পূজা করতে থাকুন। প্রতিদিন সাতটি শস্য দান করুন।
 

1112

কুম্ভ- 
মাসের প্রথম দিনে এই রাশিতে চন্দ্রের গমন, বৃহস্পতির মীন রাশি এবং সূর্যের বৃশ্চিক রাশিতে গমন শুভ। ১৬ ডিসেম্বরের পরে, সূর্যের ধনু রাশিতে প্রবেশ ব্যবসায় সাফল্য দেবে। প্রথম সপ্তাহে, গৃহ নির্মাণ সংক্রান্ত কিছু কাজ শুরু হবে। নিয়মিত ভগবান শিবের পূজা করুন। সবুজ ও সাদা রং শুভ। স্বাস্থ্য ও সুখের উপকার পাবেন। প্রতি শনিবার তিল দান করুন।
 

1212

মীন- 
এই রাশিতে বৃহস্পতির গমন এবং চন্দ্রের দ্বাদশ গমনে ধর্মীয় কাজ সম্পন্ন হবে। ০৬ থেকে ০৯ ডিসেম্বর পর্যন্ত স্বাস্থ্যের প্রতি অসতর্কতা পরিহার করতে হবে। রাজনীতিবিদ ও শিক্ষার্থীরা উপকৃত হবেন। ব্যবসা সংক্রান্ত আটকে থাকা কাজে অগ্রগতি হতে পারে। কমলা ও হলুদ রং শুভ। অর্থনৈতিক সুখে উন্নতি হবে। প্রতিদিন শ্রী সুক্ত পাঠ করুন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos