মঙ্গলবারে এই রাশিগুলিকে খুব সাবধানে থাকতে হবে, দেখে নিন আজকের রাশিফল

২০ ডিসেম্বর ২০২২, মঙ্গলবার, মিথুন রাশির জাতক জাতিকারা চাকরি খুঁজছেন কিছু ভালো খবর পেতে পারেন। ধনু রাশির ব্যবসায়িক প্রকৃতিতে নম্রতা এবং সরলতা বজায় রেখে, আপনার এই গুণের কারণে, আপনার নতুন গ্রাহকরা আপনার সঙ্গে যোগ দেবেন।

Web Desk - ANB | Published : Dec 20, 2022 3:49 AM IST

112

মেষ রাশি– 
মেষ রাশির জাতক জাতিকাদের অফিসিয়াল কাজ আগামীকাল পর্যন্ত স্থগিত করা উচিত নয়, কাজ বেশি হলে ছুটির দিনেও কাজ করে তা সম্পূর্ণ করার চেষ্টা করুন। অধিক মুনাফার আকাঙ্খায় ব্যবসায়ীদের পণ্যের গুণমান নিয়ে খেলা করা উচিত নয়, অর্থাৎ নিজেদের স্বার্থপরতা প্রমাণের জন্য পণ্যের গুণগত মানের অভাব হলে গ্রাহকরা আপনার কাছে অভিযোগ করতে পারেন। লেখাপড়ার পাশাপাশি যুবকদেরও উচিত সেই কাজগুলো করা যাতে তারা আগ্রহী হয়, এটাই তাদের মেধা বাড়ানোর সময়, তাই এটাকে এভাবে যেতে দেবেন না। বাড়ির শিশুটি সবার প্রত্যাশা পূরণ করবে, যার কারণে সে সবার প্রিয় হয়ে উঠবে এবং সর্বত্র প্রশংসিত হবে। ভালো রোগ প্রতিরোধ ক্ষমতার কারণে আপনি নিজেকে উদ্যমী বোধ করবেন। যার কারণে আপনার কাজ করতে ভালো লাগবে।
আপনার শুভ রং লাল।শুভ সংখ্যা ৫৮। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।
 

212

বৃষ রাশি–
তাড়াহুড়ো করে কাজ না করে এই রাশির জাতকদের উচিত ধীরে ধীরে এবং সঠিকভাবে কাজটি করার চেষ্টা করা। কাজে কোনও ত্রুটি হলে বস আপনার ওপর রেগে যেতে পারেন। লোহার দাম বেড়ে যাওয়ায় লোহা ব্যবসায়ীদের আজ বিপুল লাভের সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক অগ্রগতির সঙ্গে সঙ্গে তিনি তার ব্যবসা আরও কার্যকরভাবে প্রসারিত করতে সক্ষম হবেন। যুবকরা কিছু গুরুত্বপূর্ণ কাজ শেষ করার জন্য বন্ধুদের কাছ থেকে আর্থিক সহায়তা পেতে পারেন। আপনি পারিবারিক বিবাদ মীমাংসা করতে সক্ষম হবেন, আপনার বোঝাপড়ার সঙ্গে সমস্ত বিষয় সমাধান করতে পারবেন এবং যাদের দোষ আছে তাদের ভালবাসার সঙ্গে বোঝাতে পারবেন। যারা মানসিক শ্রম করেন তাদের নিজেদের সুস্থ ও ফিট রাখতে শারীরিক শ্রমও করা উচিত।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।
 

312

মিথুন–
মিথুন রাশির জাতক জাতিকারা চাকরি খুঁজছেন কিছু ভালো খবর পেতে পারেন। তারা যদি চাকরির জন্য আবেদন করে থাকে তাহলে আজ তারা ইন্টারভিউয়ের জন্য ডাক পেতে পারে। খাদ্য ও পানীয় ব্যবসায়ীদের পণ্যের গুণমান বজায় রাখা উচিত, যার কারণে তাদের গ্রাহকদের ক্রমাগত বৃদ্ধি পাচ্ছে। চাকরি এবং পড়াশোনার কারণে বাড়ি থেকে দূরে থাকা তরুণী মায়ের সঙ্গে যোগাযোগ রাখুন, তার সঙ্গে কথা বলার জন্য সময় বের করুন এবং তার ভালোর খোঁজ নিন। আজ মঙ্গলবার. ঘরে শান্তি ও ইতিবাচক পরিবেশের জন্য সুন্দরকাণ্ড পাঠ করা উচিত। পেট সংক্রান্ত সমস্যা এড়াতে হালকা ও হজমযোগ্য খাবার খান। আপনার ডায়েটে ফল এবং সালাদ অন্তর্ভুক্ত করা স্বাস্থ্যের জন্য ভাল হবে।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।
 

412

কর্কট রাশি– 
এই রাশির জাতক জাতিকারা যদি সম্প্রতি নতুন কোনও চাকরিতে যোগদান করে থাকেন, তাহলে তাদের সময়ের দিকে বিশেষ নজর দিতে হবে। অফিস চলাকালীন সময়ে আপনার উপস্থিতি রেজিস্টার করার চেষ্টা করুন যাতে আপনি বসের ভাল বইতে যেতে পারেন। ব্যবসায়ীদের পুরনো যোগাযোগ বর্তমানে কাজে আসতে পারে, সেই যোগাযোগের মাধ্যমে কাজের বাধা দূর হতে পারে। তরুণদের অতিরিক্ত আত্মবিশ্বাসের দাম্ভিকতা পরিহার করতে হবে। আপনার অতিরিক্ত আত্মবিশ্বাস আপনাকে অনেক ভুল করতে পারে, যার জন্য আপনাকে আগে থেকেই সতর্ক থাকতে হবে। ছোট থেকে বড়দের সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে, তাই আপনার কথা ও রাগকে নিয়ন্ত্রণ করুন, যাতে বিবাদের পরিস্থিতি তৈরি না হয়। শরীর এবং মন উভয়কে সুস্থ ও ফিট রাখতে, আপনার দৈনন্দিন রুটিনে যোগব্যায়াম এবং ব্যায়াম অন্তর্ভুক্ত করুন, এটি আপনাকে কেবল ফিটই রাখবে না বরং আপনাকে শক্তিশালী বোধ করবে।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৮১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।
 

512

সিংহ– 
তাদের কঠোর পরিশ্রম ও নিষ্ঠার কারণে সিংহ রাশির জাতকরা চাকরিতে উন্নতির নতুন দ্বার খুলতে সক্ষম হবেন। বণিক ব্যবসা সম্পর্কিত সমস্ত গুরুত্বপূর্ণ কাগজপত্র নিরাপদে রাখুন। সরকারি কর্মকর্তারা যে কোনও সময় তদন্তে আসতে পারেন। তরুণদের কোনও ধরনের সিদ্ধান্ত নিতে তাড়াহুড়ো করা উচিত নয়। তাড়াহুড়ো করে নেওয়া সিদ্ধান্তগুলি প্রায়শই ভুল হয় যা আপনাকে ভবিষ্যতে সমস্যার সম্মুখীন হতে পারে। যদি আপনার বড় ভাইয়ের সঙ্গে কোনও বিষয়ে বিবাদ হয় তবে পুরানো অভিযোগ দূর করতে এবং তার সঙ্গে আপনার সম্পর্ক উন্নত করার জন্য নিজেই উদ্যোগ নিন। যারা বসে বসে কাজ করেন তাদের বিশেষ সতর্ক থাকতে হবে। কারণ তাদের পিঠ, কোমর ও মাথায় ব্যথার সমস্যা হতে পারে।
আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।
 

612

কন্যা– 
এই রাশির জাতক জাতিকারা অফিসিয়াল কাজের তালিকা তৈরি করে কাজ করবেন, তাহলে তাদের পক্ষে কাজ সম্পন্ন করা যেমন সহজ হবে, তেমনি কাজও সময়মতো সম্পন্ন হবে। ব্যবসায়ীরা যারা ব্যবসার জন্য আদালতের দ্বারস্থ হচ্ছেন আজ সাফল্য পেতে পারেন। যুবকরা যদি অনেক দিন মন্দিরে না যান, তবে তাদের মঙ্গলবার বজরঙ্গবলীর দর্শনে যেতে হবে। পরিবারে বিবাদ চলতেই থাকে, তাই তাৎক্ষণিক ঘটনা দেখে ভবিষ্যৎ কল্পনা করবেন না। ছোট ছোট বিষয়কে মনের মধ্যে নেবেন না, অন্যথায় আপনার সম্পর্কের ফাটল হতে পারে। জাঙ্ক ফুড এবং বাইরের খাবার এড়িয়ে চলুন, এর সঙ্গে আপনার চারপাশের পরিষ্কার-পরিচ্ছন্নতার প্রতি সর্বোচ্চ মনোযোগ দিন কারণ আপনি সংক্রমণের শিকার হতে পারেন।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।
 

712

তুলা– 
তুলা রাশির সরকারি কর্মচারীদের বিভাগীয় কর্মকর্তাদের সঙ্গে বিরোধের সম্ভাবনা রয়েছে, তাই আপনার কথাবার্তা এবং রাগ নিয়ন্ত্রণ করুন এবং খুব সাবধানে কাজ করুন। বিয়ে ও উৎসবের মৌসুমের কারণে সাজসজ্জার সামগ্রী বিক্রিকারী ব্যবসায়ীরা ভালো লাভ করবেন। যুবকদের দ্রুত প্রতিক্রিয়া এড়াতে হবে, আপনার এই আচরণের কারণে ঘনিষ্ঠ বন্ধু আপনার উপর রেগে যেতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে আলাপচারিতার জন্য সময় নিন এবং তারা সাহায্য চাইলে তাদের সাহায্য করার চেষ্টা করুন। এতে করে আপনার সম্পর্কের মধ্যে ভালোবাসা বাড়বে। হাঁপানি রোগীদের ধুলাবালিযুক্ত স্থানে যাওয়া এড়িয়ে চলা উচিত, এমনকি তারা বাড়ির বাইরে গেলেও তাদের অবশ্যই মাস্ক পরতে হবে। 
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন
 

812

বৃশ্চিক– 
এই রাশির জাতক জাতিকারা কর্মক্ষেত্রে তাদের আচরণের ত্রুটিগুলো দূর করতে থাকে। আচার-আচরণে রূঢ়তার কারণে সহকর্মীদের সঙ্গে কর্মকর্তাদের সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে, যার কারণে আপনার চাকরি ঝুঁকিতে পড়তে পারে। জীবনসঙ্গীও যদি ব্যবসায়িক অংশীদার হয়, তাহলে ব্যবসায় মুনাফা অর্জনের পরিস্থিতি রয়েছে। কাজ শেষ না হলে তরুণদের মনে নেতিবাচক চিন্তা আসতে পারে, যার জন্য আপনি নিজেকে দোষারোপ করবেন এবং কোনও কাজ করতে আপনার ভালো লাগবে না। আপনার স্ত্রীর সঙ্গে তাল মিলিয়ে চলার সময় জনসমক্ষে একে অপরকে সম্মান করা খুবই গুরুত্বপূর্ণ। যাদের চোখের সমস্যা আছে তাদের ল্যাপটপ এবং মোবাইল ব্যবহার করা এড়িয়ে চলা উচিত, এর সঙ্গে সঙ্গে একজন ভালো চক্ষু বিশেষজ্ঞের কাছে চোখ পরীক্ষা করাতে সময় নিন।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।
 

912

ধনু- 
রাগ ও টেনশনের পরিস্থিতিতে ধনু রাশির জাতক জাতিকারা সব কাজ ফেলে কিছুক্ষণ বিশ্রাম নেন এবং স্বাভাবিক হয়ে গেলে আবার কাজ শুরু করেন। ব্যবসায়িক প্রকৃতিতে নম্রতা এবং সরলতা বজায় রাখুন, আপনার এই গুণের কারণে, আপনার নতুন গ্রাহকরা আপনার সঙ্গে সংযুক্ত হবে। তরুণদের মেজাজ ভালো থাকবে না এবং তাদের মেজাজ পরিবর্তনের জন্য একটি বই পড়া উচিত, যা তাদের জ্ঞান বৃদ্ধি করবে। আপনার প্রিয়জনের সঙ্গে বিগড়ে যাওয়া সম্পর্কের উন্নতি করার চেষ্টা করুন, যার ফলে আপনার সঙ্গে বাড়ির পরিবেশও ভাল থাকবে। আপনি যদি প্রায়ই ক্লান্ত এবং দুর্বল বোধ করেন, তাহলে আপনার ক্যালসিয়াম পরীক্ষা করা উচিত এবং একজন ডাক্তারের সঙ্গে পরামর্শ করার পরে একটি ক্যালসিয়াম সম্পূরক গ্রহণ করা উচিত।
আপনার শুভ রং হলুদ।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।
 

1012

মকর– 
এই রাশির জাতকদের মনে রাখা উচিত যে তারা তখনই নতুন সুযোগ পাবে যখন তারা তাদের মনকে সক্রিয় রাখবে এবং দিকনির্দেশনায় অবিরাম প্রচেষ্টা চালাবে। আমদানি-রপ্তানি ব্যবসা করা ব্যবসায়ীরা আজ লাভবান হবেন, কিছু বড় চালান পাওয়া যেতে পারে যা লাভজনক হবে। শিক্ষার্থীদের সময়ের মূল্য বুঝতে হবে এবং সঠিকভাবে ব্যবহার করতে হবে। আপনার মূল্যবান সময় নষ্ট করবেন না যার জন্য আপনাকে ভবিষ্যতে অনুতপ্ত হতে হবে। পরিবারের পূর্ণ সমর্থন প্রাপ্ত হবে, কোনও অনুষ্ঠানে যোগদান করলে পরিবারের ভালোবাসা আরও বাড়বে। যাদের আগে থেকেই জরায়ুর সমস্যা রয়েছে, তাদের সমস্যা আবার দেখা দিতে পারে, তাই এমন পরিস্থিতিতে জরায়ুর রোগীদের খুব সতর্ক থাকতে হবে।
আপনার শুভ রং নীল।শুভ সংখ্যা ২৮। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।
 

1112

কুম্ভ-
কুম্ভ রাশির জাতক জাতিকাদের বসের সঙ্গে খুব সম্মানের সঙ্গে আচরণ করতে হবে। কিছু পরিস্থিতিতে শান্ত থাকা আপনার পক্ষে উপযুক্ত, তাই বসের সঙ্গে তর্ক করা এড়িয়ে চলুন। ব্যবসায় আপনাকে সতর্ক থাকতে হবে, কাউকে খুব বেশি বিশ্বাস করবেন না কারণ অতিরিক্ত বিশ্বাস মারাত্মক হতে পারে। প্রেমের ক্ষেত্রে দিনটি যুবকদের জন্য ইতিবাচক হবে, একতরফা প্রেমও সামনের দিক থেকে অনুমোদন পেতে পারে। মায়ের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ পরিবারকে ঘিরে রাখতে পারে। তাই তাদের সেবায় কোনও ধরনের ঘাটতি রাখবেন না, স্বাস্থ্য নরম হলে চিকিৎসকের পরামর্শ নিন। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা বাড়তে দেখা যাবে, তাই স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকুন এবং প্রয়োজনে চিকিৎসা নিন।
আপনার শুভ রং মেরুন।শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 
 

1212

মীন-
এই রাশির জাতক জাতিকারা আজ তাদের কথা সবার সামনে বলতে পারবে, চাকরির জন্য চেষ্টা করা লোকেরা হতাশ হবেন। ব্যবসায়ীদের অর্থের ব্যাপারে সতর্ক থাকতে হবে। কড়া নিরাপত্তার মধ্যে মূল্যবান জিনিসপত্র রাখুন, এর সঙ্গে সঙ্গে সময়ে সময়ে নিরাপত্তা ব্যবস্থা পরীক্ষা করতে থাকুন কারণ আপনার কিছু চুরি হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার মনে নেতিবাচক জিনিসগুলিকে কোনও স্থান দেবেন না, কেবল ইতিবাচক জিনিসগুলিই ভাবুন যা থেকে আপনি শক্তি পাবেন। পরিবারে থেকে শোনার সম্ভাবনা রয়েছে, সতর্ক থাকা দরকার, বিষয়গুলিকে বাড়তে না দেওয়াই ভাল। ভাজা খাবার খাওয়া থেকে বিরত থাকুন, না হলে পেট সংক্রান্ত সমস্যা হতে পারে।
আপনার শুভ রং কমলা।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos