দীর্ঘস্থায়ী উদ্বেগ ও চাপ উপশম হবে এই তারিখের জাতক-জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন দিন কেমন কাটবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Dec 20, 2022 2:40 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, এই সময় আপনি আপনার ভিতরে শুভ শক্তি অনুভব করবেন ও চিন্তাভাবনা আরও আবেগপূর্ণ থাকবে। নতুন চিন্তা মাথায় আসবে। ভাই-বোনের সম্পর্ক হবে মধুর। নিজের রাগ ও জেদ নিয়ন্ত্রণ করুন। অনিদ্রার সমস্যা দেখা দিতে পারে। স্বামী-স্ত্রীর সম্পর্ক থাকবে মধুর। 
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আধ্যাত্মিকত ও রহস্যবাদের প্রতি আপনার আগ্রহ বাড়বে। ব্যক্তিত্বে আসবে ইতিবাচক পরিবর্তন। আজ ত্বকের সংক্রমণ হতে পারে। আজ সতর্ক থাকাই ভালো। ঘর ও পরিবারের জন্য কিছু সময় দিন।  
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ কিছু সমস্যা হতে পারে। আতঙ্কিত না হয়ে পরিস্থিতি সমাধানের চেষ্টা করুন। পরিবারের কোনও সদস্যের বিয়ের পরিকল্পনা থাকতে পারে। কোনও কাজ আজ মাঝ পথে আটকে যেতে পারে। এতে একাগ্রতা হ্রাস পাবে। সরকারি চাকরির সঙ্গে নিযুক্ত ব্যক্তিরা নিজের দায়িত্ব পালনে সফল হবেন। 
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সম্মানিত ব্যক্তিদের সঙ্গে সময় কাটান। আপনি অনেক নতুন বিষয় তথ্য পাবেন। ইলেকট্রনিক জিনিস কেনার সম্ভাবনা থাকবে। ইগোর কারণে নিজেকে আঘাত করতে পারেন। জীবনসঙ্গীর স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সন্তানের যে কোনও সমস্যা সমাধান হবে। আশেপাশে সামাজিক কাজে আপনি আধিপত্য বিস্তার করবেন। সম্পত্তি সংক্রান্ত কাজে আজ গুরুত্ব দিন। স্বামী-স্ত্রী মধ্যে উত্তেজনা দেখা দেবে। রক্তচাপ ও ডায়াবেটিসের জন্য চিকিৎসকের পরামর্শ নিন। ব্যবসার অভ্যন্তরীণ ব্যবস্থায় পরিবর্তন প্রয়োজন।  

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি সম্পত্তি কেনা বা বিক্রি করার পরিকল্পনা করতে পারেন। পরিবার ও বন্ধুদের সঙ্গে সময় কাটান। আর্থিক লেনদেনের সময় সতর্ক হন। তা না হলে সমস্যা হতে পারে। স্বামী-স্ত্রী একে অপরকে সময় দিন। থাইরয়েডের সমস্যা থাকলে পরীক্ষা করান। 
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার অভ্যাস ও আর্থিক বিষয় উন্নতি হবে। যোগ্যতা ও দক্ষতা প্রসঙ্গে সতর্ক থাকুন। ধর্মীয় পরিকল্পনাতে যোগ দিতে পারেন। ব্যবসা-বাণিজ্যে নতুন পন্থা অবলম্বন করুন। সার্ভিকাল ও কাঁধের ব্যথা হতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে চলতে থাকা ভুল বোঝাবুঝি আজ দূর হবে। 
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আশেপাশের কাজে সময় নষ্ট না করে নিজের কাজে মন দিন। কঠোর পরিশ্রমের সঠিক ফল পাবেন। পেশাগত চাপ বাড়ির পরিবেশ খারাপ করবে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যায় স্বস্তি আসবে। অপ্রয়োজনীয় ভ্রমণ এড়িয়ে চলাই ভালো। দাম্পত্য জীবন সুখের হবে।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে কোনও দীর্ঘস্থায়ী উদ্বেগ ও চাপ উপশম হবে। নিকটাত্মীয়ের সমস্যা সমাধান হবে। কোনও ভালো খবরে মন খুশি হবে। বিরোধীরা সক্রিয় হতে পারে। ব্যবসার জায়গায় পরিবেশ শান্তিপূর্ণ হবে। প্রেমের সম্পর্ক বিয়েতে পরিণত হতে পারে। তাপ ও দূষণ রক্ষা করুন।  
 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos