শনিবারে এই রাশিগুলি অপ্রয়োজনীয় খরচ এড়িয়ে চলুন, দেখে নিন আজকের রাশিফল

শনিবার কন্যা রাশির লোকেরা তাদের সহকর্মীর সঙ্গে কোনও ধরণের বিবাদ এড়িয়ে চলা উচিত, পাশাপাশি দলের সঙ্গে সামঞ্জস্য রেখে কাজ করা উচিত। সেই সঙ্গে মীন রাশির ব্যবসায়ীরা যেন বেশি লাভের আকাঙ্ক্ষায় পণ্যের গুণগত মান কম না করেন।

Web Desk - ANB | Published : Nov 26, 2022 3:20 AM IST

112

মেষ রাশি– 
এই রাশির জাতক জাতিকাদের অফিস মিটিং-এর জন্য বাইরে যেতে হতে পারে, তাই কাজের পাশাপাশি বিনোদনের জন্য প্রস্তুত থাকুন। খুচরা ব্যবসায়ীরা আজ প্রত্যাশিত লাভ না পেয়ে হতাশ হতে পারেন, তাই ধৈর্য ধরুন, কিছু সময় অপেক্ষা করার পরে, আপনিও কাঙ্ক্ষিত লাভ পাবেন। তরুণদের জন্য একটি বিশেষ পরামর্শ, কোনও কিছুই খুব বেশি ভালো নয়, তাই আপনি যদি আপনার অভ্যাসের মধ্যে ভারসাম্য বজায় রাখেন তাহলে ভবিষ্যতে আর কোনও সমস্যা হবে না। পরিবারের কারো স্বাস্থ্যের অবনতি দেখে কেউ কেউ চিন্তিত হতে পারেন, তাই সময়মতো চিকিৎসা ও পথ্য দুটোই শুরু করুন। বাইরের খাবার খাওয়া থেকে বিরত থাকুন, অন্যথায় পেট সংক্রান্ত সমস্যা হতে পারে।
আপনার শুভ রং লাল।শুভ সংখ্যা ৫৮। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।
 

212

বৃষ রাশি–
বৃষ রাশির জাতক জাতিকাদের অফিসে সহকর্মী ও অধীনস্থদের কথাকেও গুরুত্ব দিতে হবে। শুধুমাত্র এটি করলেই আপনি সকলের মধ্যে সম্প্রীতি প্রতিষ্ঠা করতে সক্ষম হবেন। ব্যবসায়ীদের উচিত তাদের কর্মচারীদের কাজ খতিয়ে দেখা, যদি তাদের কঠোরভাবে মোকাবিলা না করা হয়, তাহলে আপনার ব্যবসার ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার পিতা-মাতা আপনাকে যাই বলুন না কেন, এতে অবশ্যই আপনার মঙ্গল লুকিয়ে থাকবে, তাই তাদের কথাকে গুরুত্ব সহকারে নিন এবং অনুসরণ করুন। মূল্যবান জিনিসের প্রতি অবহেলার কারণে আপনাকে ভারী ক্ষতি সহ্য করতে হতে পারে, তাই এই জাতীয় জিনিসগুলি সাবধানে রাখুন। মেদ বাড়ায় এমন খাবার খাওয়া এড়িয়ে চলুন, কারণ লিভার ফ্যাটি পর্যায়ে আসতে পারে।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।
 

312

মিথুন–
এই রাশির জাতক জাতিকারা অর্পিত দায়িত্ব যথাসময়ে সম্পন্ন করতে সক্ষম হবেন, যার কারণে আপনি সকলের প্রশংসা পাবেন। ব্যবসায়ীরা, আপনার অগ্রগতি, পরিশ্রম, নিষ্ঠা ও সমাজ থেকে প্রাপ্ত সম্মানের কারণে আপনি অন্যদের জন্য অনুপ্রেরণা হয়ে উঠবেন। তরুণ বন্ধুদের সঙ্গে কোনও ধরনের মতপার্থক্য থাকলে তা এড়িয়ে চলার চেষ্টা করুন। অপ্রয়োজনীয় খরচ এড়িয়ে চলুন, এই সময়ে আপনার সঞ্চয়ের উপর বেশি জোর দেওয়া উচিত। যাঁদের বাতের সমস্যা রয়েছে, তাঁদের সমস্যা দেখা দিতে পারে, যার কারণে আপনাকে আরও যন্ত্রণা ভোগ করতে হতে পারে।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।
 

412

কর্কট রাশি– 
কর্কট রাশির জাতক জাতিকারা যারা নতুন চাকরিতে যোগ দিয়েছেন, তাদের অফিস সময়ের বিশেষ যত্ন নিতে হবে। অফিস চলাকালীন সময়ে আপনার উপস্থিতি চিহ্নিত করা উপকারী হবে। পাত্র ব্যবসায়ীদের বিক্রির হার বৃদ্ধির কারণে আজ তাদের লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। যুবকরা তাদের মনকে অকেজো জিনিস থেকে সরিয়ে নিয়ে পড়াশোনা ও কাজের দিকে মনোনিবেশ করবে, তবেই তারা তাদের লক্ষ্য অর্জনে সক্ষম হবে। একটি পরিচিত ব্যক্তির বিবাহের জন্য একটি আমন্ত্রণ আসতে পারে, যাতে আপনার পরিবারের সঙ্গে উপস্থিত হওয়া উচিত। কোনও কিছুর মানসিক চাপের কারণে বিপি বাড়তে পারে, যার কারণে আপনার মন খারাপ হতে পারে, অপ্রয়োজনীয় মানসিক চাপ নেওয়া থেকে বিরত থাকুন।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৮১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।
 

512

সিংহ– 
এই রাশির জাতক জাতিকাদের ভাগ্য আজ পুরোপুরি সহায় হতে চলেছে। চাকরির সন্ধানকারী যুবকরা কিছু ভাল খবর পেতে পারেন, এর সঙ্গে প্রাক্তন কর্মচারীদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের জন্যও সময় অনুকূল, বিক্রির পাশাপাশি নতুন গ্রাহকরাও যোগ দেবেন। শিক্ষার্থীরা পড়াশোনায় একাগ্রতা অনুভব করবে, যার কারণে তারা সময়মতো সিলেবাস শেষ করতে পারবে, পাশাপাশি আসন্ন পরীক্ষায় ভালো ফলাফল আনতে পারবে। পরিবারের সদস্যদের সঙ্গে কোনও বিষয়ে বিবাদ হতে পারে, তাই আপনার উচিত ভেবেচিন্তে আচরণ করা। আগের স্বাস্থ্য সমস্যা থেকে রেহাই পেয়ে আজ মন পছন্দের খাবার খেতে পারবেন, এতে মন যেমন খুশি হবে তেমনি পেটও খুশি হবে।
আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।
 

612

কন্যা– 
কন্যা রাশির জাতকদের তাদের সহকর্মীর সঙ্গে যে কোনও ধরনের বিবাদ এড়িয়ে চলা উচিত, পাশাপাশি দলের সঙ্গে সামঞ্জস্য রেখে কাজ করা উচিত। আজ ব্যবসায়ীদের জন্য একটি শুভ লক্ষণ নিয়ে এসেছে, অর্থের আগমন অব্যাহত থাকবে, যার কারণে আপনি স্বল্পমেয়াদী বিনিয়োগের কথাও ভাবতে পারেন। যুবকরা আধ্যাত্মিকতার দিকে ঝুঁকে পড়বে, যার কারণে তারা দান-খয়রাতের মতো ভালো কাজের দিকে ঝুঁকে পড়বে। অসুস্থতা বা অন্যান্য কাজের কারণে হঠাৎ ব্যয়ের কারণে আপনার ঘরোয়া বাজেট বিঘ্নিত হতে পারে, যার কারণে আপনি চিন্তিত হতে পারেন। মেশিনে কাজ করার সময় সতর্ক থাকুন, কারণ হাতে আঘাতের সম্ভাবনা রয়েছে। 
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।
 

712

তুলা– 
এই রাশির জাতকরা এগিয়ে যাওয়ার এবং উন্নতি করার নতুন সুযোগ পাবেন, এই ধরনের সুযোগ বারবার আসে না, তাই তাদের মেনে চলার চেষ্টা করুন। সময় অনুকূল হওয়ার জন্য অপেক্ষা করুন, সঠিক সময় আসার সঙ্গে সঙ্গে কাজ গতিশীল হবে, তাই ধৈর্য ধরুন। যুবকদের খিটখিটে আচরণের কারণে, তাদের নিজেরা তাদের প্রতি অসন্তুষ্ট হতে পারে, তাই আপনার আচরণ পরিবর্তন করার চেষ্টা করুন। পরিবারের অন্যান্য সদস্যদেরও গুরুত্ব দিন। বাড়ির যে কোনও বিষয়ে অন্যের মতামতকে গুরুত্ব দিন। চর্বিযুক্ত জিনিস খাওয়া এড়িয়ে চলুন, অতিরিক্ত ওজন বৃদ্ধির কারণে রোগের সম্ভাবনা রয়েছে।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন
 

812

বৃশ্চিক– 
তাদের কর্মকর্তারা বৃশ্চিক রাশির জাতকদের পরিশ্রম ও পরিশ্রমে খুশি হবেন। ব্যবসার অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে সময় অস্থির হয়ে উঠছে, যার কারণে দিনভর মন্দার সম্ভাবনা রয়েছে। যুবকদের সাহসিকতা ও উদ্যমের মাত্রা আজ বেশি থাকবে, যার কারণে তাদের মধ্যে সব কাজ করার ইচ্ছা জাগবে। পরিবারে মায়ের স্বাস্থ্যের যত্ন নিন, তার সাধারণ সর্দি-কাশি থাকলেও চিকিৎসকের পরামর্শ নিয়ে ওষুধ দিন। আজ আপনি স্বাস্থ্যের প্রতি উদাসীন থাকতে পারেন। আজ আপনি বিনামূল্যে যে কোনও জায়গায় ঘোরাঘুরি করতে পারেন এবং যে কোনও কিছু খেতে পান।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।
 

912

ধনু- 
ধনু রাশির জাতক জাতিকাদের কাজ সঠিকভাবে সম্পাদনের কারণে তাদের নাম পদোন্নতির তালিকায় আসতে পারে। ব্যবসায়ীদের জন্য আয়ের নতুন উত্স উদ্ভূত হতে পারে, যার কারণে আপনার ব্যবসা আর্থিকভাবে বৃদ্ধি পাবে। তার মেধার কারণে যুব সমাজ মানুষের মধ্যে আকর্ষণের কেন্দ্রবিন্দুতে পরিণত হবে এবং ঘরে ঘরে সবার প্রিয় হয়ে উঠবে। পরিবারে কারও বিয়ে ঠিক হয়ে যাওয়ার বা পদোন্নতি সংক্রান্ত কোনও সুখবর পাওয়ার সম্ভাবনা রয়েছে, যা শুনে বাড়ির পরিবেশও ভালো হয়ে যাবে। গাড়ি চালানোর সময় ট্রাফিক নিয়ম মেনে চলুন, কারণ গাড়ি দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে।
আপনার শুভ রং হলুদ।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।
 

1012

মকর– 
মকর রাশির ইতিবাচক গ্রহগুলি আপনার পক্ষে। কর্মজীবনের ক্ষেত্রে পদগুলি প্রতিপত্তি ও প্রশংসার যোগফল হয়ে উঠছে। ব্যবসায় পণ্য ডাম্পিং আয়ের চেয়ে বেশি খরচ হতে পারে, যার জন্য চিন্তা করবেন না। পণ্য পর্যাপ্ত পরিমাণে থাকবে, তবেই গ্রাহকের চাহিদা পূরণ হবে। তরুণদের মনোযোগ বিনোদন থেকে বিমুখ হবে পড়াশোনার দিকে। নিউক্লিয়ার পরিবারে বসবাসকারীরা অসুবিধার সম্মুখীন হবেন, যার কারণে তারা যৌথ পরিবারের গুরুত্ব উপলব্ধি করতে পারবেন। যদি আপনি অস্বাভাবিক বোধ করেন বা কোন সমস্যা হয়, অবিলম্বে ডাক্তারের পরামর্শ নিন।
আপনার শুভ রং নীল।শুভ সংখ্যা ২৮। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।
 

1112

কুম্ভ-
এই রাশির জাতক জাতিকারা অতিরিক্ত কাজের চাপ এবং তা সম্পন্ন করার কারণে সমস্যা ও ক্লান্তি অনুভব করবেন। ব্যবসায়িক মন্দার কারণে আপনার ব্যবসা প্রভাবিত হতে পারে, যার কারণে মেজাজ খারাপ থাকবে। পরিপূর্ণতার অন্বেষণে, অন্যান্য কাজগুলি অসম্পূর্ণ থেকে যেতে পারে। অমীমাংসিত কাজের ভোট আসতে দিলে ভালো হবে। বাড়াবাড়ি পরিবারে সমস্যাকে আমন্ত্রণ জানাতে পারে, তাই প্রয়োজনীয় খরচের একটি তালিকা আগে থেকেই প্রস্তুত করুন। চোখের ব্যাপারে কোনও ধরনের অসতর্কতা করবেন না। চোখ সংক্রান্ত কোনও সমস্যা হলে অবশ্যই ভালো কোনও চক্ষু বিশেষজ্ঞকে দেখান। 
আপনার শুভ রং মেরুন।শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 
 

1212

মীন-
মীন রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে সুসম্পর্ক থাকবে। আপনার একই পরিচিতি ভবিষ্যতে দরকারী হবে। অধিক মুনাফার আকাঙ্খায় ব্যবসায়ীদের পণ্যের মান কমানো উচিত নয়। তরুণদের উচিত নিজেদের চারপাশে সুযোগ খোঁজা, শিগগিরই তারা তাদের সামর্থ্য অনুযায়ী সুযোগ পাবে। পরিবারে ছোট অতিথির আগমনের সুসংবাদ পেলে খুশির পরিবেশ তৈরি হবে। শীতের মৌসুম শুরু হয়েছে, তাই কফ ও ঠান্ডাজনিত রোগ থেকে সাবধান। বাড়ির বাচ্চাদের বিশেষ যত্ন নিন।  
আপনার শুভ রং কমলা।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!
Recommended Photos