আজ বাড়ির পরিবেশ জটিল হতে পারে এই তারিখের জাতক-জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

রইল নিউমেরোলজির গণনা। প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন দিন কেমন কাটবে। দেখে নিন এক ঝলকে।

Chirag Daruwalla | Published : Nov 25, 2022 3:03 AM IST / Updated: Nov 25 2022, 08:34 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে কোনও রাজনৈতিক কাজ যদি আটকে থাকে তবে আজ তা সম্পূর্ণ করার উপযুক্ত দিন। সাফল্য পেতে পারেন। কর্মজীবী নারীরা পরিবারের প্রতি দায়িত্ব পালন করতে পারবেন। নেতিবাচক কার্যকলাপে আপনাকে সমানোচনা করা হবে পারে। অর্থ সংক্রান্ত কোনও বিষয় তাড়াহুড়ো করবেন না। 
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ গ্রহের অবস্থান সন্তোষজনক। এই সময় আপনার প্রতিভা চিনে নিন। দৈনন্দিন রুটিন সঠিক ভাবে পরিকল্পনা করুন। ঘনিষ্ঠ ব্যক্তিদের উপস্থিতি একটি উৎসাহী পরিবেশ তৈরি করবে। আজ কোনও লাভ জনক সুযোগ হাতছাড়া হতে পারে। 
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, এই সময় সম্পত্তি বা অন্য কোনও আটকে থাকা কাজ সমাধান হতে পারে। সামাজিক সীমানা বাড়বে। কোনও পরিকল্পনা করার আগে নতুন ভাবনাচিন্তা করুন। অসাবধানতা অনুভব করতে পারেন আজ। কর্মক্ষেত্রে আপনার উপস্থিতি ও একাগ্রতা খুবই জরুরি। 
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার মনোযোগ ভুল করা থেকে দূরে রাখুন। গুরুত্বপূর্ণ কাজে মন দিন। এই সময় পরিস্থিতি অনুকূল হবে। শুভাকাঙ্ক্ষীর সাহায্যে আপনার কোনও ইচ্ছা পূরণ হবে। বাড়ির সদস্যদের পরামর্শ নিন। ব্যবসা ও চাকরি উভয় ক্ষেত্রে আপনি সমস্যার সম্মুখীন হতে পারেন।  
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ কিছু সমস্যাআসতে পারে। বুদ্ধিমত্তা ও চতুরতার সঙ্গে সব সমাধান করুন। নিকটাত্মীয়দের সঙ্গে সময় কাটান। অন্যের সম্পত্তিতে হস্তক্ষেপ করবেন না। আজ ব্যবসায়িক সমস্যা থাকবে। যে কোনও কাজে গোপনীয়তা রক্ষা করুন। বৈদেশিক ব্যবসায় গতি বাড়বে। 
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেব, আজ আপনি একটি আরামদায়ক ও স্বস্তিদায়ক মেজাজ অনুভব করবেন। ঘনিষ্ঠি বন্ধু ও আত্মীয়ের সঙ্গে আনন্দে দিন কাটবে। যৌন পরিবারের সামান্য বিবাদ হতে পারে। ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকে সময় লাভজনক হতে পারে। পরিবারিক জীবন সুখকর হতে পারে। 
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ বিকেলের পর পরিস্থিতি ভালো হবে। আপনি আরাম পেতে পারেন যা সময়ের জন্য উপকারী হবে। শিক্ষার্থীরা আশানুরূপ ফল পাবেন। আজ মহিলারা জয়েন্টের ব্যথায় ভুগতে পারেন। ব্যবসায়িক কাজ ধীর গতিতে হবে।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কোনও জিনিস নিয়ে যদি দীর্ঘদিন ধরে সমস্যয়া থাকেন তাহলে আজ তা সমাধান হবে। যে কোনও সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে আপনার বিবেকের কথা শুনুন। আজ কোনও ধরনের ভ্রমণ না করাই ভালো। আজ ভাগ্য আপনার পক্ষে থাকবে। ব্যবসায় সাফল্য আসবে।
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, তাড়াহুড়ো করবেন না কোনও কাজে। আপনার প্রতিভাকে অন্যের সামনে তুলে ধরার চেষ্টা করুন। বাড়ির পরিবেশ খারাপ হতে পারে। ঘর সাজানোর ক্ষেত্রে বুঝে খরচ করুন। স্বামী-স্ত্রী মধ্যে রোম্যান্টিক সম্পর্ক বজায় থাকবে।  
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos