সোমবারে এই রাশিগুলি ব্যবসায় লাভ করতে পারবে, দেখে নিন আজকের রাশিফল

সোমবার, বৃষ রাশির কর্মচারীদের তাদের অফিসে মহিলা বসের সঙ্গে তর্ক করা বা তর্ক করা এড়ানো উচিত, তাদের সম্মান করা উচিত। অন্যদিকে, অতীতে বৃশ্চিক ব্যবসায়ীদের দ্বারা তৈরি করা নেটওয়ার্ক ভবিষ্যতে কাজে লাগবে, তারা ব্যবসায় মুনাফা অর্জন করতে সক্ষম হবে।

 

Web Desk - ANB | Published : Nov 28, 2022 3:07 AM IST

112

মেষ রাশি– 
এই রাশির জাতক জাতিকাদের কাজের গতি ও সময়মতো সম্পাদনই তাদের পরিচয় হয়ে উঠবে, যার কারণে মানুষ আপনাকে চিনবে এবং আপনি তাদের আইডল হয়ে উঠবেন। হোটেল রেস্তোরাঁর ব্যবসায়িক ব্যবস্থাপনা ভালো রাখার চেষ্টা করুন, যাতে বাজারে তাদের নাম থাকে। ছোট বোনের সঙ্গে সম্পর্ক মধুর রাখার চেষ্টা করুন, আপনি যদি তার সঙ্গে থেকে কোনও কাজ করেন তবে আপনি অবশ্যই সাফল্য পাবেন। পরিবারের বড়দের সেবা করার সুযোগ পেলে অবশ্যই করবেন, তাদের আশীর্বাদ পাবেন। আপনি কোমর ব্যথার সমস্যায় অস্থির হতে পারেন, তাই সোজা হয়ে বসার চেষ্টা করুন।
আপনার শুভ রং লাল।শুভ সংখ্যা ৫৮। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।
 

212

বৃষ রাশি–
বৃষ রাশির কর্মচারীদের তাদের অফিসে মহিলা বসের সঙ্গে তর্ক বা তর্ক করা এড়িয়ে চলা উচিত, তাদের সম্মান করুন। ব্যবসায়ীদের অধস্তনদের কাজে অপ্রয়োজনীয় শব্দ করা উচিত নয়। এ কারণে তার খারাপ লাগতে পারে। তরুণরা নতুন কিছু করতে সক্ষম, তাই নিজের দক্ষতা ব্যবহার করে এগিয়ে যাওয়ার চেষ্টা করুন। সময় বের করুন এবং বাচ্চাদের সময় দিন, এতে আপনার এবং তাদের সম্পর্ক মজবুত হবে, সেই সঙ্গে তাদের ভালো লাগবে। আপনি যদি কোনও দুরারোগ্য রোগে ভুগে থাকেন তবে তা নিয়ে গাফিলতি করবেন না, পাশাপাশি চিকিৎসকের সঙ্গে যোগাযোগ রাখুন।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।
 

312

মিথুন–
এই রাশির জাতক জাতিকাদের কাজে উদ্যমী দেখা যাবে, যার কারণে অফিসে আপনার আধিপত্য বাড়বে। একজন ব্যবসায়ীর কাছে তার গ্রাহকরাই তার সবচেয়ে বড় বিজ্ঞাপন, তাই গ্রাহকের সঙ্গে ভালো ব্যবহার রাখার চেষ্টা করুন। তরুণরা যেন অকারণে জেদ না করে, তাই জেদকে পাশে রেখে ভদ্র হওয়ার চেষ্টা করুন। আপনি একটি অনুষ্ঠানে যোগদানের জন্য পারিবারিক আমন্ত্রণ পেতে পারেন, যেখানে আপনার সম্পূর্ণ অংশগ্রহণ থাকবে। গর্ভবতী মহিলাদের কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে, তাই আপনার স্বাস্থ্যের প্রতি সতর্ক থাকুন।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।
 

412

কর্কট রাশি– 
কর্কট রাশির জাতক জাতিকারা যদি কোথাও চাকরির জন্য আবেদন করে থাকেন, তাহলে আজ তাদের ইন্টারভিউয়ের জন্য ডাক আসতে পারে। নতুন ব্যবসা শুরু করার জন্য অংশীদারের সন্ধান শেষ বলে মনে হচ্ছে, নতুন অংশীদার পাওয়ার সম্ভাবনা রয়েছে। যুবকদের উচিত কাজের প্রতি তাদের পূর্ণ মনোযোগ রাখা, অন্যথায় লক্ষ্য থেকে বিচ্যুত হয়ে কাজ অমীমাংসিত হয়ে যেতে পারে। পরিবারে একে অপরকে সমর্থন করতে হবে, অন্যথায় প্রিয়জনের মধ্যে উত্তেজনা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আপনার জীবনধারা সুশৃঙ্খল রাখুন, তা না হলে আপনি অনেক রোগকে আমন্ত্রণ জানাতে পারেন।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৮১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।
 

512

সিংহ– 
এই রাশির জাতকদের রাজনৈতিক মন্তব্য করা থেকে বিরত থাকতে হবে। আপনার স্পষ্ট কথা বলার ধরন আপনাকে সমস্যায় ঘিরে ফেলতে পারে। দীর্ঘ সময় দৌড়াদৌড়ি করার পর অর্থ সংক্রান্ত বিষয়ে স্বস্তি পাবেন ব্যবসায়ীরা। গবেষণার কাজে যুক্ত যুবকরা সাফল্য পাবেন। কন্যারা পিতার সঙ্গে সময় কাটানোর ভালো সুযোগ পাবেন। আপনার বাবার সঙ্গে কথা বলার পরে আপনি ভাল অনুভব করবেন। মাথাব্যথার সমস্যায় সারাদিন নষ্ট হয়ে যেতে পারে, তা থেকে মুক্তি পেতে তেল মালিশ করলে দ্রুত আরাম পাবেন।
আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।
 

612

কন্যা– 
কন্যা রাশির জাতকরা যখন নতুন কেরিয়ারের বিকল্প খুঁজে পাবেন, তখনই তাদের স্বপ্ন পূরণ হবে, হাতে হাত রেখে কিছুই হবে না। ব্যবসায় অংশীদারের বিচক্ষণতা লাভ এনে দেবে, তাই আপনার সঙ্গীর সঙ্গে তাল মিলিয়ে চলুন। যুবসমাজকে সজাগ থাকতে হবে, প্রিয়জনের ছদ্মবেশে শত্রু থাকতে পারে, তাই প্রতিটি পদক্ষেপে এগিয়ে যান। ছেলেমেয়েদের পড়ালেখায় মনোযোগ দিতে হবে, তা না হলে তারা অসতর্ক হয়ে যেতে পারে। একটানা কাজ করার কারণে ক্লান্তি হতে পারে, যার কারণে দুর্বলতা অনুভূত হতে পারে।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।
 

712

তুলা– 
এই রাশির জাতক জাতিকাদের অফিস থেকে দলের সঙ্গে একটি গুরুত্বপূর্ণ মিটিং করতে হতে পারে, যার জন্য আগে থেকেই ভালোভাবে প্রস্তুতি নিন। কাপড় ব্যবসায়ীর প্রচুর লাভের সম্ভাবনা রয়েছে। অর্পিত কাজ সময়মতো শেষ হওয়ার কারণে যুবকদের আত্মবিশ্বাস দৃঢ় হবে। অন্যান্য পারিবারিক সম্পর্কের পাশাপাশি স্ত্রীর সঙ্গে সম্পর্ককে গুরুত্ব দিন। তাদের সময় দিন, অন্যথায় আপনার এবং তাদের মধ্যে দূরত্ব আসতে পারে। দীর্ঘস্থায়ী রোগে আক্রান্ত ব্যক্তিরা স্বাচ্ছন্দ্যে শ্বাস নিতে পারবেন
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন
 

812

বৃশ্চিক– 
বৃশ্চিক রাশির জাতকদের উচিত নিজেদের আপডেট রাখা, যাতে আপনি দ্রুত বসের নজরে আসতে পারেন এবং আপনার পদোন্নতি হয়। অতীতে তৈরি করা নেটওয়ার্ক ভবিষ্যতে কাজে লাগবে, যার কারণে আপনি ব্যবসায় মুনাফা অর্জন করতে সক্ষম হবেন। যুবকদের কেবল সেই কাজটি করা উচিত, যেটিতে তারা আগ্রহী এবং যা তারা সঠিকভাবে সম্পাদনা করতে পারে। মন ছাড়া কোনও কাজ করবেন না। পরিবারের কারও বিয়ে ঠিক হতে পারে, এই খবর শোনার সঙ্গে সঙ্গেই বাড়ির পরিবেশ ভালো হয়ে যাবে। গাড়ি চালানোর সময় গতির দিকে বিশেষ নজর দিন, দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। 
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।
 

912

ধনু- 
এই রাশির জাতকরা দিনের শুরুতে খুব উদ্যমী হবেন, কিন্তু পরে অলসতার কারণে কর্মক্ষেত্রে বৃত্তি থাকবে, তাই অলসতাকে অতিক্রম করতে দেবেন না। ব্যবসায়ীরা নেওয়া পুরনো ঋণ পরিশোধ করতে পারবে। তরুণ সময় অনুযায়ী নিজেকে আপডেট রাখার চেষ্টা করুন, না হলে অনেক পিছিয়ে থাকবেন। পারিবারিক কলহ বাড়িতে সমাধান করার চেষ্টা করুন। কোর্ট-কাচারি এড়িয়ে চলাই ভালো। বেশি মোবাইল, ল্যাপটপ ব্যবহার করা থেকে বিরত থাকুন, না হলে মাথা ব্যথা ও চোখে ব্যথার সমস্যা হতে পারে।
আপনার শুভ রং হলুদ।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।
 

1012

মকর– 
মকর রাশির জাতক জাতিকাদের এখন একের পর এক অমীমাংসিত কাজ শেষ করা উচিত, কাজে আরও বিলম্ব আপনাকে দায়িত্বজ্ঞানহীন করে তুলতে পারে। ব্যবসায়ীদের আইনি বিতর্ক এড়াতে চেষ্টা করা উচিত। তরুণরা আজ একাকী বোধ করতে পারে। এমন পরিস্থিতিতে আপনার বন্ধুদের সঙ্গে সময় কাটানো উচিত, যার কারণে মেজাজ ভালো থাকবে। আতিথেয়তা দেখিয়ে অন্যের মন জয় করতে পারেন। আপনার দৈনন্দিন রুটিনে যোগব্যায়াম অন্তর্ভুক্ত করার বিষয়টি নিশ্চিত করুন, এটি আপনাকে শারীরিক এবং মানসিকভাবে ফিট রাখবে।
আপনার শুভ রং নীল।শুভ সংখ্যা ২৮। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।
 

1112

কুম্ভ-
এই রাশির জাতক জাতিকাদের নেতিবাচক চিন্তা ও মানুষ দুটো থেকে নিজেকে দূরে রাখার চেষ্টা করতে হবে। লেনদেন করার সময় ব্যবসায়ীদের সতর্ক থাকতে হবে, লিখিত ও পঠিত যেকোনও লেনদেন করুন, অন্যথায় ভুল হতে পারে। যুবকরা ওয়ার্কআউট করে মানসিক ও শারীরিকভাবে সুস্থ থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে তর্ক করা আপনার অভদ্রতা দেখাবে, তাই তাদের সঙ্গে তর্ক করা এড়িয়ে চলুন। সময়মতো খাবার এবং ওষুধ দুটোই গ্রহণ করুন। আপনার স্বাস্থ্য সম্পর্কে সচেতন হন।
আপনার শুভ রং মেরুন।শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 
 

1212

মীন-
মীন রাশির জাতক জাতিকাদের দলের কাজের দিকে নজর রাখতে হবে, সেই সঙ্গে দলের সঙ্গে কঠোর হতে হবে, যাতে তারা তাদের কাজ সুচারুভাবে করতে পারে। ব্যবসার উদ্বেগ আপনাকে ঘিরে রাখতে পারে, যার কারণে মেজাজ খারাপ থাকবে। তরুণদের এখন সব মজাকে দূরে রেখে পড়াশোনায় মনোযোগ দেওয়া উচিত। পরিবারে দীর্ঘদিন পর ভাইবোনের সঙ্গে সময় কাটানোর সুযোগ আসবে। আপনি তাদের সঙ্গে মজা করতে উপভোগ করবেন। স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে, হঠাৎ স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে।
আপনার শুভ রং কমলা।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!
Recommended Photos