বিনিয়োগ সংক্রান্ত কাজে সমস্যা হতে পারে এই তারিখের জাতক-জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন দিন কেমন কাটবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Nov 27, 2022 3:40 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার বিশেষ অবদান পারিবারিক ও সামাজিক কর্মকান্ডে যথাযথ শৃঙ্খলা বজায় রাখতে হবে। আপনার ইচিবাচক ও উদার দৃষ্টিভঙ্গি আপনার সম্পর্ককে শক্তিশালী করবে। অন্যের বিষয় হস্তক্ষেপ করবেন না। ব্যক্তিগত সমস্যার কারণে ভাইয়ের সঙ্গে অশান্তি হতে পারে। 
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কয়েকটি রাজনৈতিক ও সামাজিক সংযোগ আপনার উপকারে আসবে। প্রবীণরা আপনার সাফল্য ও সেবায় খুশি হবেন। পুরনো নেতিবাচক জিনিস বর্তমানে প্রাধান্য না দিয়ে এগিয়ে চলুন। গ্রহের অবস্থান আপনার জন্য অনুকূল হবে। আপনি গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে সফল হবেন।    
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি আপনার ব্যক্তিগত সম্পর্কের মূল্য দেবেন। গৃহস্থালির চাহিদা সম্পর্কে সচেতন হন। কোনও বয়স্ক ব্যক্তিপ সঙ্গে দেখা হতে পারে। ধৈর্য ধরুন। ব্যক্তিহত কাজের কারণে আপনি ব্যবসায় খুব বেশি মন দিতে পারবেন না। পরিবাপিক জীবন সুখী হতে পারে।  
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, গ্রহের পরিবর্তন আপনার জন্য অনুকূল হবে। সন্তানের পড়াশোনা সংক্রান্ত কাজে লাভ হবেন। গাড়ি সংক্রান্ত ঋণ নেওয়ার ক্ষেত্রে ভাবনা চিন্তা করুন। সন্তান্তে আত্মবিশ্বাস আজ বৃদ্ধি পাবে।   
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি আপনার কাজের প্রতি অনন্য স্বভাব প্রদর্শন করবেন। নেতিবাচক কিছু আপনার ওপর প্রভাব ফেলবে। ব্যবসায় চলতে থাকা সমস্যা দূর হবে। আজ কিছুটা স্বস্তি পেতে পারেন। পরিবারের প্রবীণ সদস্যের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ বাড়বে। 
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, বাড়িতে একটি নতুন আইটেম বা ইলেক্ট্রনিক জিনিস কেনার জন্য ভালো সময়। সাহস ও অধ্যাবসায় শক্তি জোগাবে। নিকটাত্মীয়ের সম্পর্কে অপ্রীতিকর সংবাদ পেতে পারেন। কর্মক্ষেত্রে কেরিয়ার সম্পর্কিত যে কোনও স্বপ্ন সত্যি হতে পারে। পড়াশোনা ও কর্মজীবনে মন দিন।   
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ একটি বড় দ্বিধা দূর হওয়ার কারণে মানসিক শান্তি থাকবে। কোনও আগাম পরিকল্পনা শুরুর জন্য ভালো সময়। বড়দের আশীর্বাদ ও স্নেহ বজায় থাকবে। আত্মীয়ের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় থাকবে। অত্যাধিক ইগোর কারণে বিপদে পড়তে পারেন।  
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ দিনের প্রথম দিকে বেশিরভাগ কাজ শেষ করার চেষ্টা করুন। কোনও আটকে থাকা টাকা পেতে সক্ষম হবেন। বাড়ির রক্ষণাবেক্ষণ বা সংস্কার সংক্রান্ত পরিকল্পনা থাকলে তা বাস্তবায়িত হবে। কোনও অপ্রীতিকর সংবাদে মন হতাশ হবে। 
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আধ্যাত্মিক ও ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। পরিবারের সদস্যদের সঙ্গে পারিবারিক দায়িত্ব ভাগ করার চেষ্টা করুন। ধৈর্য ও সংযমের সঙ্গে কাজ করুন। ব্যক্তিগত কাজে সময় ভালো কাটবে। পারিবারিক সম্পর্ক মধুর হবে। ব্যঙ্ক ও বিনিয়োগ সংক্রান্ত কাজে সমস্যা হতে পারে। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos