লক্ষ্মীবারে ৭ রাশির ব্যাবসায় উন্নতি নিশ্চিত, দেখে নিন আপনার আজকের রাশিফল

পঞ্জিকা অনুসারে, বৃহস্পতিবার কন্যা রাশির জাতকদের মনে রাখতে হবে যে শেখার কোনও বয়স নেই, একই সময়ে, মীন রাশির ব্যবসায়ীরা আজ ব্যবসার অগ্রগতির জন্য কোনও অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে অর্থ বিনিয়োগের পরিকল্পনা করতে পারেন।

deblina dey | / Updated: Nov 03 2022, 07:00 AM IST

112

মেষ রাশি– 
এই রাশির জাতক জাতিকাদের করা কাজের সর্বত্র প্রশংসা করা হবে, যার কারণে সম্মান ও সম্মান বৃদ্ধি পাবে। চাকরিজীবীরাও বকেয়া বেতন পাবেন। ব্যবসায়ী শ্রেণীর উচিত বিজ্ঞতার সঙ্গে অর্থ বিনিয়োগ করা। ক্রেতার চাহিদা অনুযায়ী পণ্য কিনুন। একজন নতুন ব্যক্তির সঙ্গে যোগাযোগ করার আগে, তাকে খুব ভালভাবে জানুন। একে অপরকে সময় দিন এবং কথা বলুন এবং তবেই সিদ্ধান্ত নিন। শক্তি আঙ্গুলে নয় মুষ্টিতে। নিউক্লিয়ার ফ্যামিলিতে বসবাসকারীরা আজ যৌথ পরিবারের গুরুত্ব উপলব্ধি করবে। নিউক্লিয়ার পরিবারে বসবাসকারী মানুষকে অনেক সমস্যার সম্মুখীন হতে হতে পারে। যারা দীর্ঘক্ষণ বসে কাজ করেন তাদের পিঠের ব্যথা বিরক্ত করতে পারে। ভঙ্গি পরিবর্তন করা উচিত। আপনি বড় বোন বা বোনের মতো একজন মহিলার সমর্থন পাবেন এবং তাদের সহযোগিতা গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে সহায়তা করবে।
আপনার শুভ রং লাল।শুভ সংখ্যা ৫৮। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।
 

212

বৃষ রাশি–
বৃষ রাশির চাকরিজীবীরা যদি চাকরিতে বদলি হয়ে থাকেন বা নতুন নিয়োগের অফার পেয়ে থাকেন, তাহলে সিদ্ধান্ত নেওয়ার আগে এর সমস্ত বিষয় ভালোভাবে বিবেচনা করুন। আর্থিক দিক থেকে সময়টি শুভ, যার ব্যবসা দীর্ঘদিন ধরে স্থবির ছিল। তাদের আর্থিক অবস্থার উন্নতি হবে। তরুণরা যেন তাদের কৃষ্টি-কালচারকে ক্ষতিগ্রস্ত হতে না দেয়, সঠিক ও অন্যায়ের পার্থক্য বুঝতে পারে। একটি নিকৃষ্ট মানুষ এবং একটি পশু মধ্যে অনেক মিল আছে. খালা মানে মায়ের মতো, খালাকে সম্মান দিন, তার সঙ্গে দেখা করতে যান এবং হ্যাঁ, যাওয়ার আগে অবশ্যই তাকে উপহার দেওয়ার জন্য নিয়ে যান। তাদের সঙ্গেও কিছু সময় কাটান। পায়ে ব্যথা এবং ফুলে যাওয়ার অভিযোগ থাকতে পারে। সকাল-সন্ধ্যা কুসুম গরম জল দিয়ে পা সেঁক করলে আরাম পাবেন। স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। আজকের কাজ আগামীকালের জন্য পিছিয়ে দেওয়ার অভ্যাস ত্যাগ করতে হবে। মুলতুবি কাজগুলি দ্রুত শেষ করার পরিকল্পনা করুন।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।
 

312

মিথুন–
এই রাশির জাতকদের অফিসে কোনও অনৈতিক কাজ করা উচিত নয়, যার কারণে আপনার বস এবং আপনার মধ্যে ভুল বোঝাবুঝি বাড়ে। এতে চাকরির বিপত্তি তৈরি হতে পারে। খুচরা ব্যবসায়ীদের আজ ভাল লাভের সম্ভাবনা রয়েছে। আপনার গ্রাহকদের নেটওয়ার্ক সক্রিয় করুন, গ্রাহকের সংখ্যা বাড়বে এবং এই সংখ্যা যত বেশি হবে, বিক্রয় তত বেশি হবে। বন্ধুত্বে প্রদর্শন করবেন না, আপনার মতো দেখতে চেষ্টা করুন। ভান করে টাকা নষ্ট করবেন না। পরিবারের বয়স্ক সদস্যদের স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে। সেজন্য সবার স্বাস্থ্যের জন্য আপনাকে সতর্ক থাকতে হবে। পরিবর্তনশীল ঋতুতে স্বাস্থ্যের প্রতি সচেতন হোন। শারীরিক ব্যথা হলে অবশ্যই ডাক্তার দেখাবেন। একটু অসাবধানতা আপনাকে মূল্য দিতে পারে। সামাজিকতার গুণাবলি গড়ে তুলুন এবং পশু-পাখিদের জন্য খাবারের জলের ব্যবস্থা করুন। 
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।
 

412

কর্কট রাশি– 
কর্কট রাশির জাতকরা ভাগ্যের সমর্থন পাবেন। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন। বিনিয়োগের দিক থেকে চিকিৎসা পণ্যের সঙ্গে যুক্ত ব্যবসায়ীদের জন্য এটি উপযুক্ত সময়। ভালো লাভের পাশাপাশি আপনার ব্যবসায়ও উন্নতি হবে। সময়ের সঙ্গে নিজেকে আপডেট করুন। তরুণদের চেষ্টা করতে হবে। যার জন্য একজন প্রফেশনাল কোর্স করতে পারেন। নিজের উপর অকারণে রাগ করবেন না শান্ত চিত্তে চিন্তা করুন। মাঝে মাঝে সামনের স্তরে গিয়ে তাদের বোঝার চেষ্টা করা উচিত। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি স্বাভাবিক হবে, তবে অসতর্ক হওয়াও ভালো হবে না। আপনার সক্রিয়তা বৃদ্ধি করে সামাজিক কাজে অংশগ্রহণ করুন। এতে আপনার প্রতিপত্তি আরও বাড়বে। 
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৮১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।
 

512

সিংহ– 
এই রাশির জাতকদের উচিত তাদের অফিসে মহিলা সহকর্মীদের সম্মান করা। আচ্ছা, সবাইকে সম্মান করা ভালো। গ্রাহকদের চাহিদা বৃদ্ধির কারণে খুচরা বিক্রেতারা আজ গ্রাহকদের চাহিদা মেটাতে পারবেন না। যার কারণে আপনি একটু মন খারাপ করতে পারেন। যুবকদের উচিত প্রথমে তাদের পিতামাতাকে এবং তারপর অন্যান্য সিনিয়রদের সম্মান করা। বাবা-মায়ের পা ছুঁয়েই প্রতিদিন ঘর থেকে বের হন। সন্তানের আচরণের প্রতি কড়া নজর রাখতে হবে, অন্যথায় আচার-আচরণ ও সঙ্গ খারাপ হতে সময় লাগবে না। কখনও কখনও তাদের সঙ্গে কঠোরতা প্রয়োজন। কোনও রোগকে ছোট বলে অবহেলা করবেন না। একটি ছোট সমস্যা যে কোনও সময় মারাত্মক রূপ নিতে পারে। বন্ধুদের সঙ্গে কটি বন্ধু বলে তাদের সঙ্গে অন্যায় আচরণ করবেন না। তারা রেগে গেলে তাদের রাজি করানো খুব কঠিন হয়ে পড়ে।
আপনার শুভ রং গেরুয়া।শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।
 

612

কন্যা– 
কন্যা রাশির মানুষদের মাথায় রাখতে হবে শেখার কোনও বয়স নেই। তাই সব সময় মনের মধ্যে নতুন কিছু শেখার ইচ্ছা জাগিয়ে রাখুন এবং পরিশ্রমী থাকুন। এটি করে কেউ আপনাকে সাফল্য পেতে বাধা দিতে পারবে না। হার্ডওয়্যার ব্যবসায়ীরা লাভের ব্যাপারে সাবধান। ভেবেচিন্তে ডিল করার চেষ্টা করলে ভালো হবে। ক্রীড়া ক্ষেত্রের সঙ্গে যুক্ত যুবকরা তাদের ক্যারিয়ারের জন্য একটি নতুন পথ পাবে, যা তাদের আনন্দিত করবে। মেয়েদের খুশি রাখতে মিষ্টি, টফি বা চকলেট নিয়ে আসুন। যাতে সে আনন্দে লাফাতে পারে। স্নায়ুতে চাপ এবং ব্যথা হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই আজ আপনার স্বাস্থ্যের প্রতি সচেতন হওয়া দরকার। কিছু বলার আগে ভালো করে চিন্তা করুন, অন্যথায় আপনি জনসমক্ষে হাসির পাত্র হয়ে উঠতে পারেন, তাই বিজ্ঞতার সঙ্গে কথা বলুন।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।
 

712

তুলা– 
এই রাশির জাতকরা তাদের কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার কারণে প্রদত্ত কাজটি সম্পন্ন করতে সফল হবেন, যার কারণে তারা সমস্ত লোকের প্রশংসা পাবেন। বেশি লাভের আশায় ব্যবসায়ীদের পণ্যের মান নিয়ে খেলা করা উচিত নয়। পণ্যের নিম্নমানেরও বাজারে আপনার সুনাম নষ্ট হতে পারে। বর্তমান কাজে তরুণদের আরও কঠোর পরিশ্রম করতে হবে, তবেই তারা সফলতা অর্জন করতে পারবে। আজকের দিনটি আপনার জীবন সঙ্গীর জন্য উত্সর্গীকৃত হবে। তারা উন্নতি করতে পারে বা একটি নতুন কর্মজীবন শুরু করতে পারে। রক্তচাপ পরীক্ষা করুন এবং যদি এটি বেড়ে যায় তবে ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন এবং উপযুক্ত ওষুধ খান। ভক্তি সহকারে তার গুরুকে পূজা করা উচিত। গুরুর আরাধনার মাধ্যমেই জীবনের পথ সুগম হবে।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন
 

812

বৃশ্চিক– 
বৃশ্চিক রাশির জাতক জাতিকারা নতুন কাজ শুরু করতে চান। আজকের দিনটি তাদের জন্য শুভ। যদি চাকরির অফার আসে, আপনি যোগ দিতে পারেন। সাফল্যের সরাসরি সিঁড়ি নেই। অতএব, আপনি শুধুমাত্র ছোট ব্যবসা বিনিয়োগ থেকে মুনাফা অর্জন করা উচিত. শীঘ্রই ছোট লাভ বড় লাভে পরিণত হবে। তরুণদের একটি নির্দিষ্ট বিষয়ে দক্ষতা অর্জন করতে হবে। আপনি যে বিষয় পছন্দ করেন তার উপর আরো ফোকাস করা উচিত। আজ পরিবারের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা হবে। ভ্রমণের জন্য ধর্মীয় স্থান বেছে নিলে ভালো হবে। পরিবারের সঙ্গে সময় কাটাতে হবে। আপনার রুটিনে মনোযোগ দিতে হবে। কাজের পাশাপাশি বিশ্রামও খুব জরুরি। স্বাস্থ্য সমস্যা বাড়বে বলে মনে হচ্ছে। যার জন্য আগে থেকেই সতর্ক থাকতে হবে। সামাজিক এবং ট্রাফিক নিয়ম মেনে চলুন অন্যথায় আপনাকে আর্থিক জরিমানা ভোগ করতে প্রস্তুত থাকতে হবে।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।
 

912

ধনু- 
এই রাশির জাতক জাতিকাদের মনিবের ভালো বই পেতে কঠোর পরিশ্রম করতে হবে। হার্ডওয়্যার ব্যবসায়ীরা উপকৃত হবেন, কিন্তু এর মানে এই নয় যে তারা তাদের পণ্য বিক্রি করার চেষ্টাও করবেন না। যুবকদের মধ্যে অলসতার পরিমাণ বেশি থাকবে, তাই তাদের কাজ করার সময় আরও সতর্ক থাকতে হবে, না হলে ভুল হতে পারে। আপনার আয় অনুসারে, আপনাকে সঞ্চয় এবং ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় রেখে কাজ করতে হবে, অন্যথায় বাজেট নষ্ট হয়ে যাবে। BP এবং ডায়াবেটিস রোগীদের আজ নিজেদের বিশেষ যত্ন নেওয়া উচিত। হঠাৎ, কিছু ভুল হতে পারে। ব্যালেন্স ডায়েট চার্ট অনুযায়ী ডায়েট নিন। নেতিবাচক চিন্তা থেকে দূরে থাকার চেষ্টা করুন, সবসময় ইতিবাচক চিন্তা করুন। 
আপনার শুভ রং হলুদ।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।
 

1012

মকর– 
মকর রাশির জাতকদের জন্য আজ একটি শুভ দিন, তারা বসের দেওয়া লক্ষ্য পূরণ করতে সক্ষম হবেন। যার কারণে আপনি বোনাস বা ইনসেন্টিভ পেতে পারেন। ডেইরি সংশ্লিষ্ট ব্যবসায়ীদের পণ্যের মান সম্পর্কে সচেতন হতে হবে, তা না হলে গ্রাহকদের কাছ থেকে অভিযোগ আসতে পারে। যে যুবকরা প্রতিরক্ষা খাতে চাকরি করার প্রস্তুতি নিচ্ছেন তারা শীঘ্রই এই প্রচেষ্টায় সফল হবেন। পরিবারের ভবিষ্যৎ নিয়ে দুশ্চিন্তার কারণে মন আজ বিষণ্ণ থাকবে।ভবিষ্যৎ নিয়ে চিন্তা করে বর্তমানকে নষ্ট করবেন না। স্বাস্থ্যের দিক থেকে দিনটি স্বাভাবিক। যারা দীর্ঘদিন ধরে কোনও না কোনও রোগে ভুগছিলেন। আজও তাদের উন্নতি হচ্ছে বলে মনে হচ্ছে। শারীরিক এবং মানসিকভাবে সুস্থ থাকতে, আপনার দৈনন্দিন রুটিনে যোগব্যায়াম অন্তর্ভুক্ত করুন এবং শরীরকে সুস্থ করার দিকে এগিয়ে যান।
আপনার শুভ রং নীল।শুভ সংখ্যা ২৮। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।
 

1112

কুম্ভ-
এই রাশির জাতক জাতিকাদের পদোন্নতির পূর্ণ সম্ভাবনা রয়েছে। আমাদের ক্রমাগত প্রচেষ্টার ফল কাটার সময় এসেছে। যারা অর্থসংক্রান্ত ব্যবসা করেন, তাদের যে কোনও পলিসি ক্রয়-বিক্রয়ের সময় একটু সতর্ক থাকতে হবে। অবহেলা আপনাকে অনেক বেশি খরচ করতে পারে। যুবকদের তাদের আচরণে গুরুত্ব দিতে হবে, খেলাধুলার কারণে আপনি হাসির পাত্রে পরিণত হতে পারেন। বাড়ির সমস্ত বড়দের, বিশেষ করে আপনার দাদা-দাদি, দাদা-দাদিদের যত্ন নিন। তাদের সময় দিন এবং তাদের পরিপূর্ণ পরিবেশন করুন। ধারালো বস্তুতে আঘাতের সম্ভাবনা রয়েছে, তাই বাড়ির বা বাইরে কোথাও হাঁটার সময় বিশেষ যত্ন নিতে হবে। আপনার কথাবার্তা ও আচার-আচরণ মানুষের মন জয় করে, আপনি যেখানেই যান, সেই সমাবেশ উপভোগ করতে পারেন।
আপনার শুভ রং মেরুন।শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 
 

1212

মীন-
মীন রাশির জাতক জাতিকারা সরকারি চাকরি বা কোনও ভালো নিয়োগের জন্য অপেক্ষা করছেন, তাদের স্বস্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা আজ ব্যবসার অগ্রগতির জন্য অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে অর্থ বিনিয়োগের পরিকল্পনা করতে পারেন। তার তৈরি পরিকল্পনায় ব্যবসার গতি দ্রুত গতিতে দেখা যায়। তরুণদের দ্রুত ও তীক্ষ্ণ প্রতিক্রিয়া দেওয়া থেকে বিরত থাকতে হবে, সময় ও পরিস্থিতি অনুযায়ী মানিয়ে নেওয়াই বুদ্ধিমানের কাজ। আপনার প্রকৃতিতে নম্রতা রাখুন এবং আপনার স্ত্রীর সঙ্গে সামঞ্জস্য বজায় রাখার চেষ্টা করুন। যদি কোন বিষয়ে আপনার এবং তাদের মধ্যে বিবাদ হয়, তাহলে তা বাড়ানো থেকে বিরত রাখার চেষ্টা করুন। স্বাস্থ্য কম ভালো থাকবে, ভাইরাল ফিভারের সম্ভাবনা আছে, তাই অপ্রয়োজনীয় ভ্রমণ এড়িয়ে চলতে হবে। যেখানেই সামাজিক কর্মসূচিতে অংশ নেওয়ার সুযোগ আছে, তা হাতছাড়া করবেন না, আপনার চারপাশের অভাবীকে সাহায্য করুন।
আপনার শুভ রং কমলা।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos