পাওনা টাকা আদায় হবে এই তারিকের জাতক জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

দিন কেমন কাটবে তা জানতে সকলে থাকেন আগ্রহী। প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Jan 30, 2023 3:26 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, এটি একটি নতুন প্রকল্প শুরু করার উপযুক্ত সময়। নিকটাত্মীয়ের সবযোগিতা পাবেন। পরিস্থিতি অনুকূল থাকবে। আপনার কোনও ইচ্ছই পূরণ হবে। সামাজিত কাদে আপনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারবেন। স্বামী-স্ত্রী মধ্যে সম্পর্ক ভালো থাকবে।
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে কোনও গুরুত্বপূর্ণ কাজ করার আগে পরিবারের সদস্যদের পরামর্শ নিন। আপনি সাফল্য পাবেন। টাকা-পয়সা সংক্রান্ত কোনও ধরনের লেনদেন এই সময় অনুকূল নয়। মেশিন, স্টাফ ইত্যাদি সংক্রান্ক কাজে সমস্যা তৈরি হতে পারে। কারও সঙ্গে আজ সম্পর্ক নষ্ট করবেন না।  
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন আপনার রুটিন সংগঠিত রাখতে কয়েকটি রেজোলিউশন নিন এবং আপনি সফল হবেন। অর্থনৈতিক অবস্থা ভালো থাকবে। আপনার প্রতিবেশীদের একজনের কঠিন সময় কাজ করতে আসা আপনাকে আধ্যাত্মিক সুখ দিতে পারে। পেশাগত কাজ কাজে মন দিতে পারেন।
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন এই সময় আপনার অর্থের প্রতি গভীর মনোযোগ দিন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত এড়িয়ে চলুন। দ্বিধায় আটকে যেতে পারে যে কোনও কাজ। ছোট ছোট বিষয় চাপ নিলে আপনার কর্মদক্ষতা প্রভাবিত হবে। কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত এড়িয়ে চলুন।   
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, ইতিবাচক লোকদের সঙ্গে কিছু সময় কাটান। আপনি মানসিক ভাবে শক্তিশালী বোধ করবেন। মানসিক ও শারীরিকভাবে সুস্থ বোধ করবেন। ব্যক্তিগত কাজের জন্য সঠিক সময় বের করকে নাও পারতে পারেন। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না। 
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজরের দিনটি আর্থিক দিক থেকে সেরা। আয়ের নতুন উৎস পাবেন। যে কোনও আটকে থাকা পেমেন্ট ফেরত পেতে পারেন। মানসিক প্রশান্তি ও আনন্দ পাবেন। কারও সঙ্গে তর্ক করবেন না। আপনার নিজের কাজের ওপর ফোকাস করুন। নিকটাত্মীয়ের কারণে স্বামী-স্ত্রীর মধ্যে ভুল বোঝাবুঝি হতে পারে।  
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সমস্ত পারিবারিক দায়িত্ব আপনার ওপর না নিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে ভাগ করে নিন। আজ কিছুটা বিশ্রাম নিতে পারবেন। সম্পত্তি বিক্রি বা কেনার পরিকল্পনা করলে মিলবে উপকার। ধৈর্য ও বিচক্ষণতার সঙ্গে কাজ করুন। শীঘ্রই পরিস্থিতি সমাধান হবে।
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, এই সময় গ্রহের অবস্থা থাকে অনুকূল। আপনার রুটিন খুব সুশৃঙ্খল ও সংগঠিক রাখুন। জীবনের প্রতি আপনার ইতিবাচক দৃষ্টিভঙ্গি আপনাপ ব্যক্তিত্বকে আরও চিত্তাকর্ষক করে তুলবে। সহকর্মী ও কর্মচারীদের পরামর্শের প্রতি মন দিন। 
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, পাওনা টাকা আদায় হবে। তরুণরা পেশাগত ও পড়াশোনায় উপযুক্ত সাফল্য পাবেন। জমি বা যানবাহন সংক্রান্ত ঋণ নেওয়ার আগে বিস্তারিত জেনে নিন। কর্মক্ষেত্রে সিস্টেমটি সঠিকভাবে রক্ষণাবেক্ষণ করা হবে। নারীদের প্রতি মর্যাদা সম্পর্কে আরও সচেতন হতে হবে। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos