রবিবারে এই রাশিগুলির নতুন চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে, দেখে নিন আজকের রাশিফল

রবিবার, কর্কট রাশির লোকেরা যারা একটি সফ্টওয়্যার কোম্পানিতে কাজ করেন তারা একটি নতুন প্রকল্পে তাদের দক্ষতা এবং যোগ্যতা দেখানোর সুযোগ পাবেন, অন্যদিকে মকর রাশির যুবকদের খুব বেশি চিন্তা করা এড়িয়ে তাদের লক্ষ্যের দিকে মনোনিবেশ করা উচিত।

Web Desk - ANB | Published : Dec 4, 2022 1:33 AM IST

112

মেষ রাশি– 
এই রাশির মানুষরা যদি চাকরি পরিবর্তন করতে চান তাহলে এটাই উপযুক্ত সময়। শিক্ষা খাতের সঙ্গে সংশ্লিষ্টদের লাভের অবস্থা বিরাজ করছে। যারা বিলাসবহুল জিনিসের ব্যবসা করছেন তাদের জন্য বেশি লাভের পরিস্থিতি, অন্যদের জন্য ব্যবসা স্বাভাবিক হবে। তরুণদের খুব সচেতনভাবে কাজ করতে হবে, পাশাপাশি বন্ধুত্ব করার আগে ভালো করে চিন্তা করতে হবে। পরিবারের সকল সদস্যের মধ্যে একতা বজায় রাখা সময়ের প্রয়োজন এবং এটি সবার উপর ভালো প্রভাব ফেলবে। ত্বকের অ্যালার্জি আপনাকে কষ্ট দিতে পারে, শীতের মৌসুমে শুষ্ক ত্বকের সমস্যা বাড়ে, কিছু বডি লোশন লাগান।  
আপনার শুভ রং লাল।শুভ সংখ্যা ৫৮। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।
 

212

বৃষ রাশি–
বৃষ রাশির জাতক জাতিকাদের অফিসে পরিশ্রমের সঙ্গে কাজ করতে হবে। আপনি একটি মিটিং নেতৃত্বের একটি সুযোগ পেতে পারেন. শস্য ব্যবসায়ীরা আজ লাভজনক অবস্থানে থাকবেন। আপনি সস্তা ক্রয় বিক্রয় করে ভাল আয় করতে পারেন. যুব প্রতিযোগিতার জন্য প্রস্তুত হন এবং তাদের মুখোমুখি হন, তবে আপনার সহকর্মীদের প্রতি ঈর্ষান্বিত হবেন না, কারণ এটি করা বৃথা। এতে কোনও লাভ হবে না। যদি তোমার বাবা রাগ করে থাকেন তাহলে তাকে বোঝান এবং যদি ভুল করে থাকেন তাহলে তার কাছে ক্ষমা চান। রোগ থেকে মুক্তি পেতে হলে সকালে ঘুম থেকে উঠে কিছুক্ষণ যোগ প্রাণায়াম করুন, সারা বিশ্ব তাই করছে।   
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।
 

312

মিথুন–
এই রাশির জাতক জাতিকারা নতুন চাকরি পাবেন, তাই মন ভরে করুন, যাতে সবাই খুশি থাকে। ব্যবসার পাশাপাশি কিছু পড়তে থাকুন, যাতে আপনি ব্যবসাটি সঠিকভাবে বুঝতে পারেন এবং সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিতে পারেন। যুবকদের সংযত এবং ভদ্র বক্তৃতা ব্যবহার করা উচিত, কারণ বক্তৃতা সর্বদা অন্যদের উপর প্রভাব ফেলে। মায়ের সেবা করার সুযোগ পেলে পিছপা হবেন না। বলা হয় মায়ের পায়ের কাছেই স্বর্গ। শরীরে গ্যাস সংক্রান্ত সমস্যা হতে পারে, গ্যাসের কারণে অন্যান্য সমস্যাও দেখা দিতে পারে।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।
 

412

কর্কট রাশি– 
কর্কট রাশির লোকেরা যারা একটি সফ্টওয়্যার কোম্পানিতে কাজ করেন তারা একটি নতুন প্রকল্পে তাদের যোগ্যতা এবং যোগ্যতা দেখানোর সুযোগ পাবেন। টেলিযোগাযোগ ব্যবসায় আজ ভালো আয় হতে পারে, অন্যান্য ব্যবসা স্বাভাবিক গতিতে চলবে। যুবসমাজকে সতর্কভাবে বিবেচনা করেই যেকোনও সিদ্ধান্ত নেওয়া উচিত, যদি এটি একটি গুরুত্বপূর্ণ বিষয় হয় তবে আরও গুরুত্ব সহকারে কাজ করুন। জীবনসঙ্গীর কর্মজীবনে অগ্রগতি হতে পারে বা তার কর্মজীবন শুরু হতে পারে। স্বাস্থ্য আজ স্বাভাবিক থাকবে, পুরনো রোগেও উন্নতি দেখা যাবে। 
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৮১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।
 

512

সিংহ– 
এই রাশির জাতকদের উচিত তাদের বসকে খুশি রাখা। চাকরি সংক্রান্ত কাজ এখন বন্ধ হয়ে যেতে পারে, তবে ধৈর্য হারাবেন না। ব্যবসায় সাবধানে কাজ করতে হবে, কেউ বেশি লাভ দেখিয়ে প্রতারণাও করতে পারে। তরুণরা ধর্মীয় কাজে আগ্রহী হবে, ধর্মীয় ও আধ্যাত্মিক বই পড়ে জ্ঞান বৃদ্ধি করবে। বাড়ির সকলের সঙ্গে সদয় ব্যবহার করুন এবং আপনার রাগ নিয়ন্ত্রণ করুন। রাগ ঘরের পরিবেশ নষ্ট করে। স্বাস্থ্য ভালো রাখতে বেশি বেশি জল ব্যবহার করতে হবে, ক্ষুধার্ত খাবার কম খেলেই ভালো থাকবে।  
আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।
 

612

কন্যা– 
কন্যা রাশির অধীনে কর্মরত ব্যক্তিদের চাপ থেকে দূরে থাকা উচিত এবং ধৈর্যের সঙ্গে কাজ করা উচিত। ব্যবসায়ীদের নিজেদের ব্যবসা সঠিকভাবে চালাতে কিছু পরিশ্রম করতে হবে। বসে বসে ব্যবসা এগোয় না। যুবকরা নিয়োগ সংক্রান্ত কিছু ভাল তথ্য পাবেন, যার জন্য তারা দীর্ঘদিন ধরে অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন। স্ত্রীর স্বাস্থ্যের অবনতি দেখা যাচ্ছে, তাই তার স্বাস্থ্য নিয়ে চিন্তা করুন, কোনও সমস্যা হলে চিকিৎসকের পরামর্শ নিন। হৃদরোগীদের সতর্ক থাকতে হবে, শীতে একবার চেকআপ করিয়ে তবেই সময়মতো ওষুধ খান। 
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।
 

712

তুলা– 
এই রাশির জাতক জাতিকারা বিদেশ থেকে চাকরির অফার পেতে পারেন, তাই আপনার কর্মক্ষেত্র সম্পর্কে ভালোভাবে অবগত থাকুন। ব্যবসার সঙ্গে সম্পর্কিত গুরুত্বপূর্ণ নথিগুলি সংশোধন করা উচিত, সেগুলি যে সঙ্গে সময় সরকারী বিভাগে প্রয়োজন হতে পারে। তরুণদের তাদের প্রতিভা বৃদ্ধির জন্য কাজ করা উচিত, প্রযুক্তি ব্যবহার করে নিজেদের আপডেট করা উচিত, তবে এটির অপব্যবহার করবেন না। পরিবারের সদস্যদের সঙ্গে কিছু গোপন করবেন না এবং সদস্যদের সঙ্গে শেয়ার করুন, মন হালকা হবে। পেট ব্যাথার সম্ভাবনা আছে, খাবারে সংযম করতে হবে এবং মশলাদার জিনিস থেকে দূরে থাকতে হবে।  
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন
 

812

বৃশ্চিক– 
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের পরিচয় তাদের কঠোর পরিশ্রম ও পরিশ্রম। এই পরিচয় বজায় রাখতে পূর্ণ নিষ্ঠার সঙ্গে কাজ করুন। ইউরিন ইনফেকশনের ব্যাপারে সতর্ক থাকতে হবে। বিশেষ করে সেইসব লোকদের যত্ন নিন, যারা এর আগে এর শিকার হয়েছেন। তরুণরা গুরুর মতো মানুষের সঙ্গ পাবে, তাদের কাছে বসে মনের কথা বলতে পারবে। বাড়ির সদস্যদের অগ্নি দুর্ঘটনা সম্পর্কে সতর্ক করা উচিত এবং সমস্ত পয়েন্টও পরীক্ষা করা উচিত। কিডনি ও ত্বকের রোগীদের সতর্ক থাকতে হবে। 
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।
 

912

ধনু- 
এই রাশির সফটওয়্যার সংক্রান্ত ব্যক্তিদের সময় ভালো কাটছে, তাদের কাজ দ্রুত করা উচিত। ব্যবসায়ীরা বিভ্রান্ত না হয়ে তাদের কাজে মনোনিবেশ করুন, তবে বিভ্রান্ত না হয়ে আপনার কাজে মনোনিবেশ করুন। তরুণদের ভালো বই পড়তে হবে, নিজের আত্মবিশ্বাসকে দুর্বল হতে দেবেন না। ধর্মীয় বইও পড়তে পারেন। পারিবারিক দিক থেকে শিক্ষকদের জন্য দিনটি ভালো যাবে। খাবার যেমন বিশুদ্ধ ও পুষ্টিকর রাখুন, তেমনি জাঙ্ক ফুড থেকে দূরে থাকুন।
আপনার শুভ রং হলুদ।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।
 

1012

মকর– 
মকর রাশির জাতকদের তার অফিসে বসের সঙ্গে সম্পর্কে জড়ানো উচিত নয়, তার সঙ্গে সঙ্গে বিষয়ে তর্ক করবেন না। ব্যবসায়ী যদি পাথরের রোগীও হন, তবে তার সতর্ক হওয়া উচিত, কারণ এতে তাকে যন্ত্রণার সম্মুখীন হতে হতে পারে। অত্যধিক উদ্বিগ্ন হওয়া এড়িয়ে চলুন এবং আপনার লক্ষ্যে মনোনিবেশ করুন এবং এটি অর্জন করার চেষ্টা করুন। দাম্পত্য জীবনে শান্তি বজায় রাখতে হবে, বাড়িতেও ধর্মীয় অনুষ্ঠান করা যেতে পারে। আপনার ভাইকে স্বাস্থ্য সচেতন হওয়ার পরামর্শ দিন, তিনি অসুস্থ হলে অবশ্যই যত্ন নিন।  
আপনার শুভ রং নীল।শুভ সংখ্যা ২৮। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।
 

1112

কুম্ভ-
এই রাশির জাতকদের মস্তিষ্ক খুব দ্রুত কাজ করবে, তাই মস্তিষ্ককে কাজে লাগিয়ে ক্যারিয়ার গড়ুন। কাপড় ব্যবসায়ীদের তাদের জায়গা থেকে নতুন পণ্য অর্ডার করতে হবে এবং সেই পণ্য গ্রাহকদের চাহিদা অনুযায়ী হতে হবে। যৌবনের অলসতা ত্যাগ করুন এবং আপনার ক্ষেত্রে সক্রিয় হোন। বাড়িতে ব্যবহৃত জিনিসপত্র কেনার আগে বাড়ির লোকজনের সঙ্গে পরামর্শ করে নিন। পা ফুলে যাওয়ার সম্ভাবনা থাকে। সুগার ও কিডনি পরীক্ষাও একবার করাতে হবে।
আপনার শুভ রং মেরুন।শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 
 

1212

মীন-
মীন রাশির জাতক জাতিকাদের উচিত সহকর্মীদের সঙ্গে সমন্বয় করে কাজ করা, তবেই তারা তাদের কাজে সফল হবেন। খুচরা ব্যবসায়ীরা ভাল মুনাফা অর্জন করতে সক্ষম হবেন, বড় ব্যবসায়ীরা এই সময়ে বিনিয়োগ এড়িয়ে চলুন, অন্যথায় ক্ষতি হতে পারে। তরুণরা যদি কোনও প্রতিযোগিতায় উত্তীর্ণ হয়ে ভালো চাকরির জন্য প্রস্তুতি নেয়, তাহলে তার জন্যও তাদের কঠোর পরিশ্রম করতে হবে। পরিবারের সঙ্গে সময় কাটবে, পরিবারের সদস্যদের অবশ্যই ভালো লাগবে, আপনিও খুশি হবেন, কানে ব্যথা হলে চিকিৎসকের পরামর্শ নিন এবং ওষুধ খান। 
আপনার শুভ রং কমলা।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!
Recommended Photos