শুক্রবারে এই রাশিগুলির ফাটকা ও লটারিতে রয়েছে জেতার যোগ , দেখে নিন আপনার আজকের রাশিফল

পঞ্জিকা অনুসারে, শুক্রবার, মেষ রাশির লোকেরা কম বেতনের কারণে বা বসের অভদ্র আচরণের কারণে অসন্তুষ্ট হতে পারে। একই সময়ে, তুলা রাশির যুবকরা সময়ের গুরুত্ব বোঝে এবং জানে যে সময় খুব মূল্যবান, অন্যকে সময় দেওয়ার চেয়ে নিজেকে সময় দেওয়া ভাল।

Web Desk - ANB | Published : Nov 3, 2022 6:34 PM IST / Updated: Nov 04 2022, 06:14 PM IST

112

মেষ রাশি– 
মেষ রাশির জাতকরা কম বেতনের কারণে বা বসের অভদ্র আচরণের কারণে অসুখী হতে পারে, যা আপনার চাকরিতে ভালো নাও হতে পারে, তবে আপনি একটি নতুন চাকরি না পাওয়া পর্যন্ত এটি করতে থাকুন। আপনার কথাবার্তা এবং আচরণ আপনার মানুষের সঙ্গে সংযোগ বাড়ায়। আপনার এই গুণটি গ্রাহককে আকৃষ্ট করতে সাহায্য করবে যা আপনার ব্যবসা বৃদ্ধি করবে। যৌবনের দিনটি প্রেমের ক্ষেত্রে ইতিবাচক হবে।বন্ধুত্বের সম্পর্ককে বৈবাহিক ফলাফলে রূপান্তর করতে রাজি হতে পারেন। পরিবারের বড়দের সেবা করতে হবে, তবেই আপনার সমৃদ্ধির দরজা খুলে যাবে। ঋতু পরিবর্তনের সঙ্গে সঙ্গে আপনাকেও পরিবর্তন করতে হবে, কাশি, সর্দি ইত্যাদি থেকে দূরে থাকুন, সংক্রমণের ঝুঁকি থাকে। অনেকদিন পর পুরনো বন্ধুদের সঙ্গে দেখা করার সুযোগ হবে, তাদের সঙ্গে সময় কাটানোর মাধ্যমে মনটা খুশি হবে।
আপনার শুভ রং লাল।শুভ সংখ্যা ৫৮। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।
 

212

বৃষ রাশি–
এই রাশির জাতকদের বসের সঙ্গে বিবাদ এড়িয়ে চলা উচিত, মাঝে মাঝে শান্ত থাকাই ভালো। তাদের সঙ্গে সম্মানের সঙ্গে আচরণ করুন অন্যথায় এই বিরোধ আপনাকে ভারী মূল্য দিতে পারে। খাদ্য ও পানীয়ের ব্যবসায়ীরা আজ ভালো মুনাফা করলেও মাদক ব্যবসায়ীরা শুধু ক্ষতিগ্রস্ত হবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত যুবকদের কঠোর পরিশ্রম করতে হবে, তবেই তারা তাদের লক্ষ্য অর্জনে সফল হবে। বাড়ির বড়দের স্বাস্থ্য কিছুটা নরম হতে পারে। অতএব, অসুস্থতার ক্ষেত্রে, একজন ডাক্তারের সঙ্গে দেখা করুন এবং তার সেবা করুন। স্বাস্থ্যের দিক থেকে দিনটি কিছুটা অগোছালো, খাবার-দাবারে পরিষ্কার-পরিচ্ছন্নতার বিশেষ খেয়াল রাখুন। ডায়রিয়া হওয়ার সম্ভাবনা আছে বলে মনে হয়। আজ সময় ব্যস্ত থাকবে, কাছের কারো বিয়ের মতো শুভ অনুষ্ঠানে আরও সময় দিতে হতে পারে।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।
 

312

মিথুন–
মিথুন রাশির সঙ্গীরা তাদের প্রতি ঈর্ষান্বিত হতে পারে, তবে আপনাকে কারও মন্দ করতে হবে না। ব্যবসায়িক অংশীদারের সঙ্গে বিবাদ হতে পারে, তবে তা করা ঠিক নয়, তাই নিজেদের মধ্যে স্বচ্ছতা বজায় রাখতে হবে। যুবকদের প্রয়োজন হলেই ঘর থেকে বের হওয়া উচিত, রাস্তায় চলার সময় বা গাড়ি চালানোর সময় খুব সাবধানতা অবলম্বন করা উচিত, অন্যথায় আঘাত হতে পারে। মায়ের স্বাস্থ্য বা অন্য কোনও বিষয়ে তাদের পক্ষ থেকে কিছুটা উত্তেজনা থাকতে পারে। তথ্য পাওয়ার সঙ্গে সঙ্গে দৌড়ে তাদের সাহায্য করুন। অসুস্থ হলে ডাক্তারের পরামর্শ ছাড়া কোনও ওষুধ খাবেন না। অন্যথায় সমস্যা হতে পারে। আপনি আপনার বাড়ির আশেপাশে একটি বৃক্ষরোপণ অনুষ্ঠানের আয়োজন করতে পারেন বা আপনিও এই ধরনের একটি প্রোগ্রামে অংশগ্রহণ করতে পারেন।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।
 

412

কর্কট রাশি– 
এই রাশির জাতক জাতিকাদের নিজেদের কাজে বেশি মনোযোগ দেওয়া উচিত, অফিসের অভ্যন্তরীণ রাজনীতি থেকে দূরে থাকা উচিত এবং কারও খারাপ ব্যবহার করা উচিত নয়। ব্যবসায়িক বিক্রির আশায় অপ্রয়োজনীয় মালামাল ফেলবেন না, বিক্রয় অনুযায়ী পণ্য মজুদ করে রাখলে উপকার হবে। শিক্ষার্থীরা উচ্চ শিক্ষার জন্য বিদেশে যাওয়ার সুযোগ পেতে পারে। প্রেমিক-প্রেমিকাদের জন্য আজকের দিনটি শুভ, তাদের প্রেমের জীবন কিছুটা এগিয়ে যেতে পারে। বাড়িতে মায়ের স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন, তার স্বাস্থ্যের কিছুটা অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে। ঠান্ডা জিনিস খাওয়া থেকে বিরত থাকার পাশাপাশি মাটিতে ঘুমাবেন না, গলা ও পিঠে ব্যথা হওয়ার সম্ভাবনা থাকে। কোনও সমস্যা হলে অবশ্যই চিকিৎসকের পরামর্শ নিন। অন্যের বিবাদ থেকে দূরে থাকাই ভালো, অন্যথায় বিবাদে ঝাঁপিয়ে পড়লে কথা না বলে আটকে যেতে পারেন।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৮১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।
 

512

সিংহ– 
সিংহ রাশির জাতক- জাতিকারা কাজের ভিত্তিতে বেতন না পাওয়ার কারণে বিরক্ত হতে পারেন, তবে ধৈর্য হারাবেন না, শীঘ্রই আপনি আপনার ঊর্ধ্বতনদের কাছ থেকে নতুন এবং ভাল সুযোগ পাবেন। ব্যবসায়িক অর্থের ব্যাপারে সতর্ক থাকুন, কেউ আপনাকে আক্রমণ করেছে এবং আপনার নাকের নিচে চুরি হতে পারে। অধস্তনদের উপর ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাজের চাপ থাকবে। আজ যুবকদের প্রতিদিনের চেয়ে একটু বেশি কাজ করতে হবে। পরিবারের সবাইকে সম্পর্কের গুরুত্ব বুঝতে হবে, তবেই পরিবারে পারস্পরিক সম্পর্কের বন্ধন মজবুত হবে। তোমার স্বাস্থ্যের যত্ন নিও। স্বাস্থ্য থাকলে সবই আছে, তাই ভাজা ভাজা জিনিস থেকে দূরে থাকুন এবং হালকা খাবার খান। ছোটখাটো বিষয়কে গুরুত্ব দেবেন না, যতটা সম্ভব বিবাদ এড়িয়ে চলুন। আপনার নেতিবাচক গ্রহগুলি কোনও বিবাদে আটকা পড়ার সম্ভাবনা তৈরি করছে।
আপনার শুভ রং গেরুয়া।শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।
 

612

কন্যা– 
এই রাশির জাতকদের উপর অফিসের কাজের চাপ একটু বেশি হতে পারে। কাজে পারদর্শী হওয়ায় আপনাকে অন্যের কাজ করতে হতে পারে। অভিজ্ঞ ব্যক্তিদের সাহায্যে ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা করা উচিত, যাতে আপনার ব্যবসা অন্যান্য শহরেও বিস্তৃত হয়। কর্মজীবন, প্রেম জীবন ইত্যাদির মতো অন্যান্য কারণে তরুণরা মানসিকভাবে চাপে থাকতে পারে। চিন্তা করবেন না এবং ধৈর্য ধরুন সবকিছু ঠিক হয়ে যাবে। আপনি যদি বাড়িতে কোনও ধরণের পরিবর্তন করতে চান তবে এটি একটি ভাল জিনিস, তবে এই কাজটি করার আগে আপনাকে অবশ্যই আপনার বড়দের মতামত নিতে হবে। রোগে আক্রান্ত ব্যক্তিদের কখনই ওষুধ খেতে ভুলবেন না। নিয়মিত ওষুধ খেতে ভুলবেন না এবং স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। আপনার দৈনন্দিন রুটিনে নিয়মিত ব্যায়াম অন্তর্ভুক্ত করুন, এটি আপনাকে মানসিক এবং শারীরিকভাবে ফিট রাখবে। 
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।
 

712

তুলা– 
তুলা রাশির জাতক জাতিকাদের ছোটখাটো বিষয়কে গুরুত্ব দেওয়া এড়িয়ে চলা উচিত, ঘটনা ঘটতেই থাকে। আপনার মন স্থির রাখুন এবং অফিসে অপ্রয়োজনীয় জিনিস থেকে দূরে থাকুন। মাদক ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি শুভ হতে চলেছে, তবে অন্যান্য ক্ষেত্রের সঙ্গে জড়িত ব্যবসায়ীদের সতর্কতার সঙ্গে ব্যবসা করা উচিত। সময় খুবই মূল্যবান, তাই তরুণরা সময়ের মূল্য বোঝার চেষ্টা করে। অন্যকে সময় দেওয়ার চেয়ে নিজেকে সময় দেওয়া ভালো। তোমাকে তোমার পিতার সঙ্গে মিলেমিশে চলতে হবে, তবেই তুমি উন্নতি করতে পারবে, তার বিরোধিতা করা ঠিক নয়। নিজেকে সুস্থ ও ফিট রাখতে হালকা ও পুষ্টিকর খাবার গ্রহণ করুন। জাঙ্ক ফুড এবং নন-ভেজ এড়িয়ে চলুন। প্রিয়জনের সঙ্গে কথা বলুন, তাদের সময় দিন, তাদের সঙ্গে আপনার চিন্তাভাবনা, অনুভূতি শেয়ার করুন, এটি করলে আপনার সম্পর্ক মজবুত হবে। 
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন
 

812

বৃশ্চিক– 
এই রাশির জাতকদের পেশাগতভাবে কাজ করতে হবে। কাজের পরিবর্তে কাজ এবং সম্পর্কের পরিবর্তে সম্পর্ককে গুরুত্ব দিন। এটি সর্বদা আপনার জন্য উপকারী হবে। ব্যবসায় সতর্ক থাকুন কারণ বন্ধুর রূপে শত্রু হতে পারে। তাই সহজে কাউকে বিশ্বাস করবেন না। তরুণরা বন্ধুত্ব যাই করুক না কেন, ভালো করে দেখে শুনেই কর এবং মাদকাসক্তদের সঙ্গ থেকে দূরে থাকাই ভালো। পরিবারে পূর্ণ সমর্থন দেখা যাবে। আপনি যদি পারিবারিক অনুষ্ঠানে যোগ দেওয়ার সুযোগ পান, তবে অবশ্যই থাকুন, যা আপনার প্রিয়জনের মধ্যে ভালবাসা বাড়িয়ে তুলবে। এই রাশির বাচ্চাদের খুব বেশি আইসক্রিম খাওয়া এবং ঠান্ডা পানীয় খাওয়া থেকে দূরে থাকা উচিত, গলা ব্যাথা হতে পারে। সেই সঙ্গে সর্দি, জ্বরও হতে পারে। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন, প্রয়োজনে প্রতিবেশীরাই এগিয়ে আসে।বিবাদ এড়িয়ে চলতে হবে।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।
 

912

ধনু- 
ধনু রাশির জাতক জাতিকাদের অভদ্র আচরণের কারণে চাকরিতে সংকট দেখা দেয়, তাই নিজের আচরণের ত্রুটিগুলো খুঁজে বের করুন এবং দূর করুন। ব্যবসায় নতুন অংশীদার যোগ করার বিষয়ে কথা বলবেন, যে কোন নতুন ব্যক্তির সঙ্গে অংশীদারিত্ব করার আগে এই বিষয়টি নিয়ে গুরুত্ব সহকারে চিন্তা করুন। শিক্ষার্থীদের রিভিশনের জন্য সময় বের করতে হবে। আপনি মুখস্ত বিষয় ভুলে যেতে পারেন, তাই এটি পুনরাবৃত্তি করতে থাকুন। একটানা পড়াশোনায় মনোযোগ দিন। কাউকে সাহায্য করার জন্য সর্বদা আপনার পদক্ষেপ এগিয়ে নিন। এটা করলে আপনার ব্যক্তিত্বে যোগ হবে। আপনি সংক্রমণের শিকার হতে পারেন, তাই বাইরের খাবার এবং ধুলাবালি এড়িয়ে দূরত্ব বজায় রাখুন। স্বাস্থ্যের প্রতি সতর্ক থাকা ভালো। ল্যাপটপ বা সিস্টেমে কাজ করার সময় মেইলের দিকেও নজর রাখুন। গুরুত্বপূর্ণ মেইলটি দৃষ্টির বাইরে যেতে দেবেন না।
আপনার শুভ রং হলুদ।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।
 

1012

মকর– 
এই রাশির জাতক জাতিকাদের অফিসে কোনও গুরুত্বপূর্ণ মিটিং থাকলে তার জন্য পূর্ণ প্রস্তুতি নিয়ে এগিয়ে যান । প্রতিষ্ঠানের প্রতি সততা অপরিহার্য। ব্যবসা থাকলে লাভ-লোকসান হয়। এই চিন্তা করে মেজাজ নষ্ট করবেন না এবং অর্থ ছাড়া কারো উপর রাগ করা থেকে বিরত থাকুন। যুবকদের জন্য একটি বিশেষ পরামর্শ রয়েছে যে ক্রেতাদের উচিত প্রয়োজনীয় জিনিসের একটি তালিকা তৈরি করা যাতে তারা বাড়াবাড়ি এড়াতে পারে। অনাকাঙ্ক্ষিত খরচের কারণে ভবিষ্যতে আর্থিক ক্ষতি হতে পারে। মায়ের স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই সতর্ক থাকুন এবং তার চিকিৎসার পূর্ণ ব্যবস্থা করুন। মাদক সেবনকারীদের তাদের স্বাস্থ্য সম্পর্কে সতর্ক হতে হবে। এখন তাদের প্রভাব আপনার স্বাস্থ্যের উপর হবে। সবার সঙ্গে যোগাযোগ রাখার চেষ্টা করুন, একসঙ্গে সঠিক ফোনে যোগাযোগ রাখবেন না। সম্পর্ক পুনর্নবীকরণ প্রয়োজন।
আপনার শুভ রং নীল।শুভ সংখ্যা ২৮। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।
 

1112

কুম্ভ-
কুম্ভ রাশির জাতক জাতিকারা যারা নতুন চাকরিতে যোগ দিয়েছেন, তারা সময়ের বিশেষ যত্ন নিন এবং সময় মতো অফিসে পৌঁছান, সময়ের মূল্য বুঝতে হবে। ব্যবসায়িক অংশীদারের সঙ্গে সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ রাখতে হবে, বিবাদের সম্ভাবনা রয়েছে। আপনার রাগ এবং কথাবার্তা নিয়ন্ত্রণ করুন। বন্ধুদের সঙ্গে কথা বললে মন ভালো থাকবে, তাই সময় বের করে বন্ধুদের সঙ্গে দেখা করুন বা ফোনে কথা বলুন। পরিবারের সকল সদস্যের সহযোগিতায় পারিবারিক পরিবেশকে সুন্দর করার চেষ্টা করুন। পেটে ব্যথা হওয়ার সম্ভাবনা রয়েছে। খাবারে শুধুমাত্র হালকা ও হজমযোগ্য জিনিস গ্রহণ করলে ভালো হবে। প্রকৃতিতে নম্রতা বজায় রাখুন, আপনার নম্র স্বভাব সম্পর্ক মজবুত করতে কাজ করবে।
আপনার শুভ রং মেরুন।শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 
 

1212

মীন-
এই রাশির জাতক জাতিকাদের হাতে চাকরি নেই, তাই আজ আপনার পরিচিতিগুলিকে একটু সক্রিয় করুন, আপনার কাজ হয়ে যাবে। ব্যবসায় বেচাকেনা বাড়বে, যার কারণে লাভ বেশি হবে এবং ব্যবসার প্রসার ঘটবে। এর ফলে মন থাকবে প্রফুল্ল ও প্রফুল্ল। পড়াশোনার পাশাপাশি তরুণদেরও চাকরির খোঁজ শুরু করতে হবে। কিছুক্ষণ পরে, আপনি একটি ভাল চাকরি পাবেন। আপনার স্বজ্ঞাত মনোভাব এবং আচরণের কারণে এটি দীর্ঘদিনের পারিবারিক বিবাদের অবসান ঘটাতে সাহায্য করবে। মন শান্ত রাখতে মেডিটেশনের পাশাপাশি নিয়মিত কিছু ব্যায়াম করুন, এতে সুস্থ ও ফিট থাকবে। ব্যস্ততার কারণে সারাদিন ব্যস্ততা কাটলেও তার পরেও সন্ধ্যা নাগাদ প্রিয়জনদের জন্য সময় বের করতে পারবেন।
আপনার শুভ রং কমলা।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos