বৃহস্পতিবারে ৬ রাশির সম্পর্ক ভাঙ্গনের দিকে এগোবে, জেনে নিন ১২ রাশির বৃহস্পতিবারের লাভ লাইফ

প্রেম রাশিফল ৩ নভেম্বর একজন ব্যক্তি তার প্রেম এবং সম্পর্কের ভবিষ্যত মূল্যায়ন করে। জেনে নিন, কোন রাশির জাতক জাতিকাদের প্রেম জীবনে রোমান্স থাকবে এবং কোন রাশির জাতক জাতিকাদের প্রেম জীবনে উত্থান-পতন হবে। আসুন জেনে নিই আজকের প্রেমের রাশিফল।

deblina dey | Published : Nov 3, 2022 3:04 AM IST

112

মেষ (Aries Love Horoscope): 
আপনার ভাইবোনরা প্রেমের বিষয়ে আজ আপনার কাছে কিছু আপত্তিকর কথা বলতে পারে। এই কারণে, আপনি নিজের মধ্যে অনেক উত্তেজনা অনুভব করবেন এবং এমনকি আপনি আপনার ভাই-বোনদের কথার তীব্র বিরোধিতা করতে পারেন। আপনি চান না যে আপনার বিষয়ে তৃতীয় কোন ব্যক্তি হস্তক্ষেপ করুক যদিও তারা আপনার নিজের হয়।
 

212

বৃষ (Taurus Love Horoscope): 
প্রেমের সম্পর্কের ক্ষেত্রে দিনটি ভালো না খারাপ বলা যায় না। অন্যের সামনে আপনার উভয়ের প্রতি ভালবাসা দেখাবেন না। আপনি যদি একে অপরকে ভালোবাসেন তবে অন্যের সামনে অভিনয় করার কোনও মানে নেই। আজও দুজনের মধ্যে কিছু পার্থক্য দেখা দিতে পারে তবে সময়ের সঙ্গে সঙ্গে সেগুলিও দূর হয়ে যাবে।
 

312

মিথুন (Gemini Love Horoscope): 
আপনি আপনার ভিতরে শক্তির অভাব অনুভব করতে পারেন এবং এর কারণে আপনার মন কোনও কাজ করতে সক্ষম হবে না। মনকে প্রফুল্ল করতে প্রেমিকাকে অন্য বন্ধুদের সঙ্গে বেড়াতে নিয়ে যেতে পারেন। আজ আপনার প্রেমিকা আপনাকে সবকিছুতে আধিপত্য করতে পারে তবে আপনি এতে আনন্দও অনুভব করবেন।
 

412

কর্কট (Cancer Love Horoscope): 
দিনের প্রথম ভাগ পর্যন্ত আপনার দিনটি স্বাভাবিক মনে হবে, তবে তার পরে প্রেমিকের আগমনের কারণে কিছু কাজ সম্ভব হতে পারে। প্রেমের সম্পর্ক খুব বেশি হতে পারে। আপনার প্রেমিকা আপনার প্রতি খুব স্নেহশীল এবং প্রেমময় বলে মনে হচ্ছে এবং আপনিও এমন সুযোগ আপনার হাত থেকে যেতে চান না।
 

512

সিংহ (Leo Love Horoscope): 
আজ আপনার উপহার হিসেবে বিশেষ কিছু পাওয়ার সম্ভাবনা রয়েছে। তাকে পেয়ে আপনি খুব খুশি হবেন, কিন্তু আপনার অহংকার এতটাই যে আপনি আপনার প্রেমিকের সামনে আপনার খুশি প্রকাশ করবেন না এমনকি স্বাভাবিক হওয়ার ভান করবেন। আপনার আচরণে কিছুটা নমনীয়তা আনতে হবে।
 

612

কন্যা (Libra Love Horoscope): 
আপনি যদি কর্মক্ষেত্রে বিশেষ কাউকে বিবেচনা করতে চান, তবে অন্যের কথা ভাববেন না। যত তাড়াতাড়ি সম্ভব, আপনাকে কী করতে হবে তা সিদ্ধান্ত নিন এবং বৃদ্ধির দিকে পা বাড়ান। আপনি যদি একসঙ্গে দুটি নৌকায় চলতে যান তবে ক্ষতি আপনারই হবে।
 

712

তুলা ( Libra Love Horoscope): 
আজ ভাগ্য আপনার সঙ্গে থাকবে এবং আপনি জীবনে অনুকূল জিনিসগুলি অনুভব করতে পারেন। তবে আপনি যদি কারও হৃদয় ভেঙে থাকেন তবে আপনার প্রেমিক ভুল বোঝাবুঝি দূর করতে আপনার সঙ্গে একবার দেখা করতে চাইবেন। আবেগে ভেসে যাবেন না।
 

812

বৃশ্চিক (Scorpio Love Horoscope): 
দিনটি আপনার জন্য প্রতিকূল মনে হচ্ছে। আপনি যদি প্রেমের সম্পর্কে অতীতে কোনও ভুল করে থাকেন তবে আপনাকে আজ তা দিতে হতে পারে। তিক্ত কথা শোনা যায় যা আপনাকে বিভ্রান্ত হতে রাখবে, কিন্তু আপনি যা শুনবেন তা আপনার দ্বারা বপন করা বীজ হবে।
 

912

ধনু (Sagittarius Love Horoscope): 
আপনার বাবা-মা আপনার প্রেমের সম্পর্ককে বিয়েতে রূপান্তর করার বিষয়ে আপনার সঙ্গে কথা বলতে পারেন।কিন্তু একবার এই বিষয়ে প্রেমিককে গুরুত্ব সহকারে জিজ্ঞাসা করুন তার মনে কি আছে।
 

1012

মকর (Capricorn Love Horoscope): 
আজ প্রেমের সম্পর্কের ক্ষেত্রে কিছু উন্নতি দেখা যেতে পারে। আপনার প্রেমিকা প্রথমে এই উন্নতির চেষ্টা করবেন। যদি ভালোবাসো, তাহলে কথা বলতে শিখো, অর্থাৎ কোন কিছু মনের মধ্যে রেখে বলো না।
 

1112

কুম্ভ (Aquarius Love Horoscope): 
আজ প্রেমিকের সঙ্গে ঝগড়া হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার সাবধানে চলা উচিত এবং বিশেষ করে আপনার জিহ্বা বন্ধ করা উচিত। আপনার দুজনের মধ্যে সরাসরি ঝামেলা হওয়া উচিত নয়। আপনার প্রেমিকা আপনার বিরক্তি প্রকাশ করতে পারে। আপনি হেসে বিষয়টি এড়াতে চেষ্টা করেন।
 

1212

মীন (Pisces Love Horoscope): 
আজ প্রেমের সম্পর্ক গভীর হবে বলে মনে হচ্ছে এবং আপনি আপনার প্রেমিকার কাছ থেকে প্রশংসার শব্দও শুনতে পাবেন। এতে আপনি গর্বিত হবেন। আপনার ভাল আচরণ বা পোশাকের প্রশংসা করা যেতে পারে। উভয়ই একে অপরের থেকে সতেজ অনুভব করবে এবং প্রেমিকরা আবারও নতুনত্ব অনুভব করবে। তাদের জীবনে একটি নতুন সতেজতা অনুভব করুন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos