বৃহস্পতিবারে এই রাশিগুলির ঋণ নেওয়া এড়িয়ে চলাই শ্রেয়, দেখে নিন আজকের রাশিফল

বৃহস্পতিবার, মিথুন রাশির লোকদের অতীত অভিজ্ঞতাগুলি ক্ষেত্রে কাজে লাগবে এবং আপনি সঠিকভাবে কাজটি করতে সক্ষম হবেন, যা আপনার বসকে খুশি করবে। আপনি যদি এর জন্য ঋণ নিয়ে থাকেন তবে সময়মতো তা পরিশোধের প্রস্তুতি নিন।

Web Desk - ANB | Published : Dec 8, 2022 1:40 AM IST

112

মেষ রাশি– 
মেষ রাশির জাতকদের বেশি কাজের চাপের কারণে অফিসে গভীর রাত পর্যন্ত কাজ করতে হলে চিন্তা করা উচিত নয়। ব্যবসায় কোন প্রকার অবহেলা করবেন না। সব ধরনের আইনি আনুষ্ঠানিকতা যথাসময়ে সম্পন্ন করুন, প্রতিকূল সময়ের কারণে যে কোনও ধরনের বিবাদ এড়িয়ে চলতে হবে। যে যুবক-যুবতীরা শারীরিক পরিশ্রম করেন না তাদের উচিত নিজেদের ফিট রাখতে ব্যায়ামকে তাদের দৈনন্দিন রুটিনের একটি অংশ করা। আপনার স্ত্রীকে খুশি রাখুন এবং বিবাহিত জীবনে যে কোনও ধরণের উত্তেজনা আসতে বাধা দিতে হবে। তবেই আপনার এবং তাদের মধ্যে ভালবাসা বৃদ্ধি পাবে। আপনার স্বাস্থ্য সম্পর্কে অবহেলা করবেন না, ঠান্ডা খাবার এবং পানীয় এড়িয়ে চলুন, অন্যথায় আপনি ভাইরাসজনিত কাশি, সর্দি এবং জ্বরের কবলে পড়তে পারেন।
আপনার শুভ রং লাল।শুভ সংখ্যা ৫৮। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।
 

212

বৃষ রাশি–
এই রাশির জাতকদের কাজ বন্ধ হয়ে যাবে যার কারণে আজ মন খারাপ থাকবে, ধৈর্য ধরুন, সঠিক সময় এলে আপনার কাজ করা শুরু হবে। ব্যবসায়ীদের যথাসম্ভব ঋণ নেওয়া এড়িয়ে চলতে হবে, সেই সঙ্গে গ্রাহকদের সঙ্গে নম্রভাবে কথা বলুন, তাদের সঙ্গে বিবাদে আপনার মূল্য দিতে পারে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত যুবকদের কঠোর পরিশ্রম করতে হবে, যার ভিত্তিতে তারা কঠিন চ্যালেঞ্জ মোকাবেলা করতে সক্ষম হবে। পরিবারে ভালোবাসার আচরণ বজায় রাখুন, ছোটখাটো বিষয়ে ওজন দেওয়া এড়িয়ে চললে পরিবারের জন্য ভালো হবে। হাড় সম্পর্কিত কিছু সমস্যা হতে পারে, যারা দীর্ঘদিন ধরে অসুস্থ তাদের এই সময়ে সতর্কতা অবলম্বন করা দরকার।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।
 

312

মিথুন–
মিথুন রাশির জাতকদের অতীত অভিজ্ঞতা কর্মক্ষেত্রে কাজে লাগবে এবং আপনি কাজটি সঠিকভাবে করতে পারবেন, এতে আপনার সম্মান বাড়বে এবং বসও আপনার কাজে খুশি হবেন। শিক্ষা ও খাদ্য সম্পর্কিত কর্মরতদের উন্নতি হবে, যার ফলে অর্থনৈতিক লাভের পাশাপাশি ব্যবসায়ীর সুনামও বৃদ্ধি পাবে। লেখাপড়ার পাশাপাশি যুবসমাজ তাদের জীবনে সদাচরণ ধারণ করবে, তবেই তারা সুন্দর চরিত্র গঠন করতে পারবে। পরিবারের বড়দের সেবা করার পাশাপাশি ছোটদের সঙ্গে কথা বলুন এবং তাদের সঠিক ও অন্যায়ের জ্ঞান দিন। খাওয়া-দাওয়ার ব্যাপারে অসতর্ক হবেন না, না হলে পেট সংক্রান্ত সমস্যা হতে পারে।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন 

412

কর্কট রাশি– 
এই রাশির জাতক জাতিকাদের অফিসের রাজনীতির অংশ হওয়া উচিত নয়, নিজের কাজে মনোনিবেশ করুন। কারও সঙ্গে বিবাদের পরিস্থিতি তৈরি হলে তা এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন। ব্যবসা করার সময় সমস্ত প্রয়োজনীয় কাগজপত্র প্রস্তুত করুন, অন্যথায় সরকারের পক্ষ থেকে টেনশন হতে পারে। ছোটখাটো বিষয়ে গ্রাহক এবং অংশীদারদের সঙ্গে তর্ক করা এড়িয়ে চলুন, এটি আপনার ভাবমূর্তি নষ্ট করতে পারে। তরুণদের মাদকাসক্তদের সঙ্গে মেলামেশা করা উচিত নয়, অন্যথায় আপনিও আসক্ত হতে পারেন। পুরানো আত্মীয়স্বজন অনেক দিন পর আসতে পারে, আজ আপনার বেশিরভাগ সময় বাড়িতেই কাটবে তাদের আতিথেয়তায়। হার্টের রোগীদের পরামর্শ দেওয়া হয় যে কোনও কিছু নিয়ে মানসিক চাপ না নেওয়ার পাশাপাশি খাবার ও পানীয়ের বিশেষ যত্ন নিন, না হলে কোষ্ঠকাঠিন্যের সমস্যা হতে পারে।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৮১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।
 

512

সিংহ– 
সিংহ রাশির জাতকরা তাদের প্রতিভা দেখানোর সুযোগ পাবেন, যাতে আপনি প্রযুক্তি ব্যবহার করে আশ্চর্যজনক দক্ষতা দেখাতে সফল হবেন। বিজনেস ক্লাস, আপনার নেটওয়ার্ক অ্যাক্টিভেট করুন, যত বেশি মানুষ আপনার সংস্পর্শে আসবে, আপনার ব্যবসার উন্নতি তত বেশি হবে। তরুণদের যোগাযোগ দক্ষতা শেখা উচিত যাতে সে কার্যকরভাবে কথা বলতে পারে। পরিবারের ছোট ভাইবোনের সমস্যা অবিলম্বে দূর করুন। এতে করে তাদের সঙ্গে সম্পর্ক মধুর হবে।আপনার ও তাদের মধ্যে কোনও বিবাদ থাকলে তা সমাধান করার চেষ্টা করুন। যদি বাড়িতে এই রাশির কোনও সন্তান থাকে, তবে তার দিকে বিশেষ নজর রাখুন যাতে ভুল করে তার কানে কিছু না ফেলে। কানে ব্যথা হওয়ার সম্ভাবনা থাকে। 
আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।
 

612

কন্যা– 
এই রাশির লোকেরা অফিসে প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ করুন, উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে বিবাদ এড়িয়ে চলুন, অন্যথায় ক্ষতি হবে। পুলিশ ও সামরিক বিভাগে কর্মরতদের জন্য দিনটি শুভ। আজ ব্যবসা নিস্তেজ হয়ে যাবে। কিছু কাজ করতে অসুবিধা হতে পারে, তাই ধৈর্য ধরে সিদ্ধান্ত নিন। যুবকদের শারীরিক পরিশ্রম করা উচিত যাতে তারা সুস্থ ও ফিট থাকে। এর পাশাপাশি গাড়ি চালানোর সময় তাদের সতর্ক থাকতে হবে কারণ দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। শিশুর আচরণ নিয়ে দুশ্চিন্তা আপনাকে ঘিরে ফেলতে পারে, তাই বিরক্ত না হয়ে তাকে আচরণ শেখান এবং বন্ধুত্বপূর্ণ কথা বলে বোঝানোর চেষ্টা করুন। অতিরিক্ত মিষ্টি খাওয়া এবং কারও মিথ্যা খাওয়া থেকে বিরত থাকুন, না হলে মুখের ফোসকা ও দাঁতের ব্যথার সমস্যা আপনাকে ঘিরে ফেলতে পারে।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।
 

712

তুলা– 
আজ তুলা রাশির জাতক-জাতিকার অলসতার মেঘের কারণে তাদের কাজ করতে ভালো লাগবে না, তবে কাজের প্রতি অমনোযোগিতা ভুল করতে পারে, যার কারণে বসের চোখে আপনি ভুল প্রমাণিত হবেন। ব্যবসার জন্য করা প্রচেষ্টা আজ সফল হবে, ব্যবসায় যেমন গতি থাকবে তেমনি অর্থনৈতিক লাভও হবে। তরুণরা মানসিকভাবে শিথিল হওয়ার জন্য বন্ধুদের সঙ্গে সিনেমা দেখার বা গান শোনার পরিকল্পনা করতে পারে। সব বান্দার সঙ্গে ভালো ব্যবহার করা তোমার কর্তব্য। পরিবারে যার সেবা আছে তার যত্ন নিন এবং প্রশংসা করুন। হালকা ও সাধারণ খাবার খান, গ্যাস, অ্যাসিডিটির সমস্যায় পেট খারাপ হতে পারে। লিভার সংক্রান্ত রোগের চিকিৎসা করতে হতে পারে। 
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন
 

812

বৃশ্চিক– 
এই রাশির জাতক জাতিকাদের বিপণনের কাজ করতে হতে পারে অফিসের কাজে, যেখানে কাজের পাশাপাশি বিনোদন থাকবে। আপনাকে একটি ব্যবসায়িক সফরে যেতে হতে পারে, যেখানে আপনাকে আর্থিকভাবে সতর্ক থাকতে হবে। কাউকে টাকা দেওয়ার আগে একবার ভেবে দেখুন। তরুণদের উচিত নেতিবাচক চিন্তা থেকে নিজেদের দূরে রাখার চেষ্টা করা। ইতিবাচক চিন্তার জন্য, আপনি একটি অনুপ্রেরণামূলক বক্তৃতা বা ভাল লেখকের একটি বই পড়তে পারেন। পূজা-আবৃত্তি, দান-খয়রাতের মতো ধর্মীয় কাজ দিয়ে দিনটি শুরু করুন, কারণ এতে আপনার উপর আল্লাহর আশীর্বাদ থাকবে। স্বাস্থ্যের কথা মাথায় রেখে শুধুমাত্র হালকা ও হজমযোগ্য খাবারকে গুরুত্ব দিন, ভাজা খাবার আপনার স্বাস্থ্যের জন্য ক্ষতিকর।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।
 

912

ধনু- 
পুরানো চাকরি থেকে ভালো অফার পাওয়ার কারণে ধনু রাশির জাতকরা চাকরিতে যোগ না দেওয়ার ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। আপনি যদি একটি ব্যবসা শুরু করার জন্য একটি ঋণ নিয়ে থাকেন, তাহলে সময়মতো তা পরিশোধের প্রস্তুতি নিন। কাজ থেকে রেহাই পাওয়ার পর বন্ধুদের সঙ্গে সময় কাটানোর পরিস্থিতি তৈরি হবে, পুরনো বন্ধুদের সঙ্গে দেখা করে মন খুশি হবে। সম্পত্তি কেনার এটাই উপযুক্ত সময়, এমন পরিস্থিতিতে আপনি যদি গাড়ি বা বাড়ি কেনার কথা ভাবছেন, তাহলে কিনতে পারেন। কিডনি রোগীদের নিজের বিশেষ যত্ন নিতে হবে, বেশি করে কোনও পান করতে হবে, ওষুধ সেবনে অবহেলা করবেন না, না হলে সমস্যা হতে পারে।
আপনার শুভ রং হলুদ।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।
 

1012

মকর– 
আজ ভাগ্য এই রাশির জাতক জাতিকাদের সাহায্য করবে, যার কারণে আপনি যে কাজই করবেন তাতে অবশ্যই সাফল্য পাবেন। ব্যবসার যে কাজগুলি কোনও কারণে আটকে ছিল তা আবার শুরু করতে সক্ষম হবে, আবার শুরু হলে সাবধানে সেগুলি সম্পূর্ণ করুন। যুবকরা ইতিবাচক লোকদের সঙ্গ দ্বারা প্রভাবিত হবে, যাদের সঙ্গে তারা একটি উপায় খুঁজে পেতে সফল হবে। আপনার জীবন সঙ্গীকে তার ক্যারিয়ারের ক্ষেত্রে পূর্ণ সমর্থন দিন, যাতে সে অনুপ্রাণিত হয়ে ভালোভাবে কাজ করতে পারে। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে যার কারণে আপনি খাওয়া, পান এবং ভ্রমণ সম্পূর্ণ মুক্ত থাকবেন।
আপনার শুভ রং নীল।শুভ সংখ্যা ২৮। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।
 

1112

কুম্ভ-
কুম্ভ রাশির জাতক জাতিকারা আগে করা পরিশ্রমের ফল পেতে পারেন, কাজ দেখে খুশি হয়ে বস প্রণোদনা বা কোনও উপহার দিতে পারেন। ব্যবসায়ী শ্রেণী কর্ম ব্যবসায় অগ্রগতির অনেক সুযোগ পাবেন, হাতে থাকা সুযোগের পূর্ণ সদ্ব্যবহার করুন এবং কঠোর পরিশ্রম করুন। যুবকরা মানসিকভাবে অসুস্থ বোধ করতে পারে যার কারণে তারা কোনও কাজে আগ্রহী হবে না। পরিবারে বড় ভাইয়ের সঙ্গে বিবাদের সম্ভাবনা আছে, তাই ভাইয়ের সঙ্গে ভালোবাসা ও শান্তির সঙ্গে কথা বলুন। ভালো খাবার পরিহার ও পরিকল্পনা করলে রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়বে।
আপনার শুভ রং মেরুন।শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 
 

1212

মীন-
এই রাশির চাকরিতে পদোন্নতি প্রত্যাশী ব্যক্তিদের ইচ্ছা পূরণ হতে পারে, তাই কঠোর পরিশ্রম করতে থাকুন। ব্যবসা বাড়ানোর সমস্ত সিদ্ধান্ত ব্যবসায়ীদের হাতে থাকবে, যার কারণে তারা ব্যবসা সম্পর্কিত সমস্ত সিদ্ধান্ত নিতে পারবেন। শিক্ষার্থীরা পড়াশোনায় কিছুটা বাধা অনুভব করতে পারে, পড়াশোনায় ধারাবাহিকতা বজায় রাখতে ধ্যান করুন। সন্তানের উন্নতির সঙ্গে সঙ্গে পিতামাতার সম্মান ও সম্মান বৃদ্ধি পাবে, যার কারণে বাড়ির পরিবেশও ভালো থাকবে। অস্বাস্থ্যের কারণে বিরক্তি, ক্ষোভ বা রাগ বাড়তে পারে তবে রাগ নিয়ন্ত্রণ করুন।
আপনার শুভ রং কমলা।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!
Recommended Photos