বন্ধুদের সঙ্গে মতবিরোধ হতে পারে এই তারিখের জাতক-জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

জেনে নিন কেমন কাটবে দিন। রইল নিউমেরোলজির গণনা। প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন দিন কেমন কাটবে।

Chirag Daruwalla | Published : Dec 7, 2022 4:44 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, বেশিরভাগ কাজ সময়মতো শেষ হবে। সুতরাং, প্রাথমিকভাবে আপনার কাজের রূপরেখা দিন। ছাত্র ও যুবকদের পড়াশোনা ও কেরিয়ার সম্পর্কে পুরোপুরি সচেতন হতে হবে। এই সময় পরিস্থিতি ইতিবাচক থাকবে। মানসিক ও শারীরিক শক্তি বজায় রাখার জন্য গুরুত্বপূর্ণ দিন। স্বামী-স্ত্রীর সম্পর্কের মধ্যে ঘনিষ্ঠতা থাকবে। 
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দিনের কিছু সময় আপনার আকর্ষণীয় কাজ ও আত্মপ্রতিফলনে ব্যয় হবে। আপনাকে শারীরিক ও মানসিক সতেজ ও শক্তি জোগাবে। আধ্যাত্মিক সুখ পাবেন। ধৈর্য ও স্বাচ্ছন্দ্যের সঙ্গে নেতিবাচক পরিস্থিতি মোকাবেলা করার চেষ্টা করুন। জীবনসঙ্গী আপনার কাজে পূর্ণ সহযোগিতা পাবেন।  
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দিনটি বাড়িতে যত্ন নেওয়ার দিন। আজ শৃঙ্খলা বজায় রাখুন। সামাজিত কাজে আগ্রহ গ্রহণ করতে পারেন। শিক্ষার্থীরা তাদের কাজে প্রতি পূর্ণ মনোযোগ দেবে। আত্মবিশ্বাস ও কর্মদক্ষতা কমবে। ব্যবসায়িক কাজে মন দিন। অতিরিক্ত ব্যস্ততা স্বাস্থ্যের ওপর প্রভাব ফেলবে।   
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি আজ একটি বিশেষ তথ্য পেতে ব্যয় করবেন। আধ্যাত্মিক কাজে আগ্রহ বাড়বে। কোনও জিনিস চুরি হওয়ার সম্ভাবনা আছে। ব্যবসায়িক ক্ষেত্রে আপনার কর্মীদের ও সহকর্মীদের পরামর্শের প্রতি আপনার মন দেওয়া উচিত। শারীরিক ক্লান্তির কারণে দুর্বলতা অনুভব করবেন।  
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দিনের শুরুতে আপনার দৈনন্দিন রুটিনের রূপরেখা তৈরি করুন। আপনার যোগ্যতা ও কাজের ক্ষমতার ওপর বিশ্বাস রাখুন। দীর্ঘদিন ধরে চলতে থাকা বাধা আজ দূর হবে। মানসিক চাপ ও ক্লান্তি আপনার কর্মক্ষমতা প্রভাবিত করতে পারে। 
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার অতীতের ভুলগুলো প্রতিফলন ও সেগুলো সংশোধন করার চেষ্টা করুন। শিক্ষার্থীরা তাদের পড়াশোনার প্রতি পূর্ণ মন দেবে। প্রতিবেশী বা বন্ধুদের সঙ্গে মতবিরোধ হতে পারে। ধ্যান  যোগব্যায়াম করতে পারেন। 
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেথেন, আজ ব্যক্তিগত বা সম্পত্তি সম্পর্কিত যে কোনও অমীমাংসিত বিষয় সমাধান হবে। আজ স্বস্তি বোধ করবেন। আপনার সমস্ত পারিবারিক ও সামাজিক দায়িত্ব ভালোভাবে পালন করুন। আজ ডেটিং এর সুযোগ আসবে।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার সম্পূর্ণ মনোযোগ আপনার কাজ ও আর্থিক কাজে দিন। কোনও বন্ধুর সঙ্গে সাক্ষাতকার মনোরম হবে। ধৈর্য ও সংযম বজায় রাখুন। প্রবীণদের স্বাস্থ্য সম্পর্কে সচেতন হন। স্বামী-স্ত্রীর সম্পর্ক ভালো থাকবে।  

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সামাজিক বা সামাজিক সম্পর্কিত কাজে আপনার উপস্থিতি বজায় থাকবে। প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে সম্পর্ক নষ্ট করবেন না। এতে ব্যবসায় নেতিবাচক প্রভাব পড়তে পারে। দাম্পত্য জীবন সৌহার্দ্যপূর্ণ হবে। গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos