শুক্রবারে এই রাশিগুলির ভাইরাল জ্বর, কাশি, সর্দি এবং সংক্রমণ হতে পারে, দেখে নিন আজকের রাশিফল

শুক্রবার, কর্কট রাশির অধীনে কর্মরত ব্যক্তিরা কাজটি সম্পূর্ণ করে দুর্দান্ত সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। অন্যদিকে, মকর রাশির জাতকদের পরিবারে কোনও সদস্যের চাকরির স্থানান্তর বা অন্য কোনও কারণে, স্থান পরিবর্তনের সম্ভাবনা থাকতে পারে।

 

Web Desk - ANB | / Updated: Dec 09 2022, 05:00 AM IST

112

মেষ রাশি– 
এই রাশির জাতক জাতিকারা নতুন চাকরি না পাওয়া পর্যন্ত সেই পুরনো কাজই করবেন, সময় অনুকূল না থাকলে কিছু সময় অপেক্ষা করতে হবে। আপনার কথাবার্তায় মাধুর্য রাখুন, আপনার ব্যবসা নির্ভর করে আপনার আচরণের উপর, আপনি যদি ভালোবাসা দিয়ে কথা বলেন, তাহলে গ্রাহকরা সংযুক্ত হবেন। আজকের দিনটি তরুণদের জন্য শুভ লক্ষণ নিয়ে এসেছে। প্রেমের ক্ষেত্রে দিনটি তাদের জন্য ইতিবাচক হবে। বাড়ির বড়দের সেবা ও সম্মান করুন, তাদের সেবা করলেই সমৃদ্ধির দুয়ার খুলে যাবে। ঠান্ডা আবহাওয়া থেকে দূরে থাকুন। ভাইরাল জ্বর, কাশি, সর্দি এবং সংক্রমণ হতে পারে, তাই নিজের বিশেষ যত্ন নিন।
আপনার শুভ রং লাল।শুভ সংখ্যা ৫৮। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।
 

212

বৃষ রাশি–
বৃষ রাশির মানুষদের বসের সঙ্গে খুব সম্মানের সঙ্গে আচরণ করতে হবে, বসের সঙ্গে বিবাদ ভবিষ্যতে সমস্যা সৃষ্টি করতে পারে। খাদ্য ও পানীয় সংক্রান্ত ব্যবসায়ীদের জন্য একটি বড় লাভের সম্ভাবনা রয়েছে, এর সঙ্গে, যারা মাদকের কাজ করেন তাদের ক্ষতি হবে। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের কঠোর পরিশ্রম করতে হবে তবেই তারা কাঙ্ক্ষিত ফলাফল পাবে। বাড়ির বড়দের স্বাস্থ্য দুর্বল হতে পারে, তাই তাদের স্বাস্থ্যের প্রতি সতর্ক থাকুন। তাদের সেবায় কোনও ঘাটতি রাখবেন না। বাড়ির চারপাশে পরিষ্কার-পরিচ্ছন্নতার বিশেষ যত্ন নিন, রোগের সম্ভাবনা রয়েছে।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।
 

312

মিথুন–
এই রাশির জাতক জাতিকারা ক্ষেত্রবিশেষে সহকর্মীর প্রতি ঈর্ষান্বিত হতে পারেন, ঈর্ষান্বিত হয়ে কারও মন্দ করতে পারেন, যা আপনাকে এড়াতে চেষ্টা করতে হবে। ব্যবসায়িক অংশীদারের সঙ্গে স্বচ্ছ থাকুন কারণ তাদের সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে। বিবাদের পরিস্থিতি এড়াতে চেষ্টা করুন। আজ, যুবকদের অপ্রয়োজনীয় ঘোরাঘুরি থেকে বিরত থাকতে হবে, পাশাপাশি যেকোনও ধরনের কার্যকলাপ করার সময় খুব সতর্ক থাকতে হবে কারণ এতে আঘাত হতে পারে। মায়ের দিক থেকে কিছুটা উত্তেজনা থাকতে পারে, তার সঙ্গে কথা বলে তার সমস্যা জানার চেষ্টা করুন। এটিও সরিয়ে ফেলুন। স্বাস্থ্য ভালো না থাকলে হলে চিকিৎসকের পরামর্শ নিয়ে ওষুধ খান, চিকিৎসকের পরামর্শ ছাড়া ওষুধ খেলে সমস্যা হতে পারে।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।
 

412

কর্কট রাশি– 
কর্কট রাশির জাতক জাতিকারা কাজ শেষ করে দারুণ সাফল্য পেতে সক্ষম হবেন, যা তাদের আত্মবিশ্বাস বাড়িয়ে দেবে। ব্যবসায়ীদের যে কোনও ধরনের লেনদেন শুধুমাত্র লিখিতভাবে করা উচিত, অন্যথায় আপনার টাকা আটকে যাওয়ার আশঙ্কা রয়েছে। যুবকদের উচিত ভুল মানুষের সঙ্গ এড়ানো। নইলে কথা না বলে আটকে যেতে পারেন। পরিবারে কাজের ব্যবসা বৃদ্ধিতে পত্নীর পূর্ণ সহযোগিতা থাকবে। তাদের সহযোগিতায় কাজ শেষ করার পাশাপাশি অনুপ্রেরণাও পাবেন। আরও পথচারীদের পায়ে ব্যথা ও ফোলা সমস্যা ঘিরে ধরতে পারে। সম্ভব হলে কয়েকদিন হাঁটা এড়িয়ে চলুন।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৮১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।
 

512

সিংহ– 
এই রাশির জাতক জাতিকারা তাদের বসকে খুশি করার জন্য সম্পূর্ণ প্রস্তুতিতে নিয়োজিত থাকতে হবে কারণ আপনার বেতন বা পদোন্নতির পূর্ণ সম্ভাবনা রয়েছে। আশানুরূপ লাভ না হলে ব্যবসায়ীরা নতুন ব্যবসা শুরু করার কথা ভাবতে পারেন। বন্ধুত্ব বজায় রাখার জন্য যুবকদের টাকা ধার দেওয়া এড়িয়ে চলা উচিত, অর্থ আটকে যাওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারে অতিরিক্ত ব্যয়ের কারণে ঘরোয়া বাজেট বিগড়ে যেতে পারে, তাই হাত টেনে হাঁটুন। আপনি চুল পড়ার সমস্যায় অস্থির হতে পারেন, এমন পরিস্থিতিতে আপনার আয়ুর্বেদের সাহায্য নেওয়া উচিত, যা আপনাকে দ্রুত উপশম দেবে।
আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।
 

612

কন্যা– 
কন্যা রাশির জাতকদের কর্মক্ষেত্রে বেশি কাজ থাকতে পারে, তবে চিন্তা করবেন না, কাজের অতিরিক্তের সঙ্গে আপনি যথাযথ পুরস্কারও পাবেন। ব্যবসায়ীরা অতীতে করা বিনিয়োগ থেকে ভাল সুবিধা পেতে পারেন, যার কারণে আপনার পরবর্তী কাজগুলি সহজেই হয়ে যাবে। যুবকরা নতুন বন্ধুদের সঙ্গে আচরণে কিছুটা পরিবর্তন অনুভব করবে। এটি একটি ইতিবাচক পরিবর্তন হবে। পারিবারিক সুখের দিক থেকে শুভ সংবাদ পাওয়া যেতে পারে, বাড়িতে নতুন অতিথির আগমনের খবর আসতে পারে। গাড়ি চালানোর সময় ট্রাফিক নিয়ম মেনে চলুন কারণ দুর্ঘটনার সম্ভাবনা থাকে।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।
 

712

তুলা– 
এই রাশির জাতক জাতিকারা পুলিশ ও সামরিক বিভাগে কর্মরতদের জন্য দিনটি শুভ। ব্যবসায়ী শ্রেণী নতুন স্কিম সম্পর্কে উত্সাহী হবে এবং সেগুলির রূপরেখাও তৈরি করবে। শিক্ষার্থীরা যদি পরীক্ষায় ভালো ফলাফল করতে চায়, তবে এই সময়ে পড়ালেখায় জড়ান তবেই কাঙ্খিত ফলাফল পাবেন। সন্তানদের সঙ্গে মতবিরোধের সম্ভাবনা রয়েছে। এমতাবস্থায় আপনার উচিত সংযমের সঙ্গে কাজ করা এবং আপনার সন্তানের উপর রাগ না করে তার সঙ্গে বন্ধুত্বপূর্ণভাবে কথা বলে তাকে বোঝানোর চেষ্টা করুন। চোখে ব্যথা ও জ্বালা-যন্ত্রণার সমস্যা হতে পারে, এটাকে হালকাভাবে নেবেন না, দ্রুত একজন ভালো চক্ষু বিশেষজ্ঞের কাছে পরীক্ষা করান।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন
 

812

বৃশ্চিক– 
বৃশ্চিক রাশির জাতক জাতিকারা যদি কেরিয়ারের ক্ষেত্রে প্রযুক্তি ব্যবহার করে কাজ করেন, তাহলে আপনি সময় মতো কাজ শেষ করতে পারবেন। এর সঙ্গে সঙ্গে সুবিধাও পাবেন। শত্রুপক্ষের বাধা ও আদালত মামলায় ভুগছেন ব্যবসায়ীরা স্বস্তি পাবেন। কেরিয়ার নিয়ে চিন্তিত, যুবকরা ভবিষ্যতের জন্য নতুন পরিকল্পনা করবে, এতে তারা সফলও হবে। পরিবারে ভাইবোনদের স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে, যার কারণে আপনি চিন্তিত হতে পারেন। মাইগ্রেনের ব্যথা হতে পারে, তাই বেশি ল্যাপটপ এবং মোবাইল ব্যবহার করা এড়িয়ে চলুন।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।
 

912

ধনু- 
এই রাশির জাতকদের তাদের অফিসে দায়িত্বের সঙ্গে কাজ করা উচিত। টেলিযোগাযোগ এবং খেলাধুলার সঙ্গে যুক্ত ব্যবসায়ীরও আজ শক্তিশালী লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। তরুণদের কাঙ্খিত কাজ শেষ না হওয়ার কারণে তারা বিরক্তি, বিরক্তি এবং বিষণ্ণতা অনুভব করতে পারে। পরিবারে দুর্ঘটনাজনিত সমস্যা দেখা দিলে খেয়াল রাখতে হবে। চিকিৎসকের পরামর্শ ছাড়া ত্বকে কিছু লাগাবেন না অন্যথায় ত্বকে অ্যালার্জি হওয়ার সম্ভাবনা থাকে।
আপনার শুভ রং হলুদ।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।
 

1012

মকর– 
চাকুরীজীবীদের জন্য এই সময় ধৈর্য সহকারে কাজ করার। কাজ করার সময় খুব বেশি তাড়াহুড়ো করবেন না, না হলে কাজ ভুল হয়ে যেতে পারে। ব্যবসায়ীদের ব্যবসা সংক্রান্ত যাবতীয় প্রয়োজনীয় কাগজপত্র প্রস্তুত করা উচিত, অন্যথায় তাদের আদালতের দ্বারস্থ হতে হতে পারে। তরুণদের উচিত তাদের পছন্দের বিষয়ে ধ্যান করে পড়াশোনা শুরু করা, যাতে তারা পড়াশোনায় আগ্রহী হয়। পরিবারের কোনও সদস্যের চাকরি স্থানান্তর বা অন্য কোনও কারণে, স্থান পরিবর্তনের সম্ভাবনা থাকতে পারে। জাঙ্ক ফুড এবং সব ধরনের খাবার এড়িয়ে চলুন কারণ পেটে সংক্রমণের ঝুঁকি থাকে।
আপনার শুভ রং নীল।শুভ সংখ্যা ২৮। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।
 

1112

কুম্ভ-
এই রাশির জাতকদের অফিসে অফিসার এবং সহকর্মীদের সঙ্গে ভাল সম্পর্ক বজায় রাখা উচিত, তবেই আপনি ভবিষ্যতে তাদের সহযোগিতা পাবেন। ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকে সঠিক নয় এমন কিছু নিয়ে ব্যবসায়িক অংশীদারের সঙ্গে বিবাদ হতে পারে, তাই আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করুন। তরুণদের নতুন পরিবেশের সঙ্গে খাপ খাইয়ে নিতে প্রস্তুত হতে হবে, কিছু পরিবর্তন শীঘ্রই ঘটতে যাচ্ছে। আপনার পড়াশোনা বা চাকরির জন্য আপনাকে বাড়ি থেকে দূরে যেতে হতে পারে। পত্নীর সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করা যেতে পারে, বাইরে যাওয়া আপনার দুজনের মধ্যে বিবাদের অবসান ঘটাতে পারে। যারা মাদক সেবন করেন তাদের এখন তা ছেড়ে দিতে হবে, তা না হলে লিভার সংক্রান্ত কোনও মারাত্মক রোগ হতে পারে।
আপনার শুভ রং মেরুন।শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 
 

1212

মীন-
মীন রাশির জাতক জাতিকাদের অফিসের কাজে অগ্রাধিকার দেওয়া উচিত। একটি বড় চুক্তি সম্পর্কে একটি উপস্থাপনা দিতে হতে পারে. যার জন্য ভালোভাবে প্রস্তুতি নিন। বস আপনার কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার সঙ্গে সন্তুষ্ট হবেন। ব্যবসায়ীরা যদি ব্যবসা পরিবর্তনের কথা ভাবছেন, তবে এটি পরিবর্তনের সেরা সময়, তারা একটি নতুন ব্যবসা শুরু করতে পারেন। যুবকরা ব্যক্তিগত কাজের কারণে কিছু সমস্যায় পড়বেন, যার কারণে সারাদিন মেজাজ খারাপ থাকবে। পরিবারে কোনও বিষয় নিয়ে স্ত্রী বা পিতার সঙ্গে আদর্শগত মতপার্থক্যের সম্ভাবনা রয়েছে। পরিবর্তিত আবহাওয়া অনুযায়ী, আপনাকে আপনার রুটিনও পরিবর্তন করতে হবে, অন্যথায় আপনি ঠান্ডা অনুভব করতে পারেন।
আপনার শুভ রং কমলা।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!
Recommended Photos