আজ মেষ রাশির আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে পারে, দেখে নিন ১২ রাশির আজকের আর্থিক রাশিফল

আজ মেষ রাশির জাতকদের জন্য একটু সমস্যা বয়ে আনতে পারে। আজ আপনাকে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। যাইহোক, আজ যদি আপনি ছোট পার্ট টাইম ব্যবসার জন্য সময় বের করতে চান, তবে উচ্চাকাঙ্ক্ষা পূরণের জন্য  প্রচেষ্টা করতে হবে।

 

Web Desk - ANB | Published : Dec 8, 2022 5:04 AM IST

112

মেষ (Aries Today Horoscope): 
রাশির অধিপতি মঙ্গলও সম্পদের দ্বিতীয় ঘরে উচ্চপদস্থ। তিক্ততাকে মিষ্টিতে পরিণত করার শিল্প শিখতে হবে। জীবনসঙ্গীর সহযোগিতা ও সাহচর্য পাবেন। দ্বাদশ ঘরে বৃহস্পতির উপস্থিতির কারণে সন্তানদের দিক থেকে আশাপ্রদ খবর পেতে পারে। সন্ধ্যায় কিছু স্থবির কাজ শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। রাতের সময়টা কাটবে প্রিয়জনের সঙ্গে দেখা করে মজা করে।
 

212

বৃষ (Taurus Today Horoscope): 
আজ তৃপ্তি ও শান্তির দিন। রাজনৈতিক ক্ষেত্রে করা প্রচেষ্টায় সাফল্য আসবে। সরকার ও ক্ষমতায় জোটে সুবিধা পেতে পারেন। নতুন চুক্তির মাধ্যমে পদ ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। সন্ধ্যায় কিছু অপ্রীতিকর ব্যক্তির সঙ্গে দেখা অপ্রয়োজনীয় ঝামেলার কারণ হতে পারে। সন্তানের দিক থেকে কিছুটা স্বস্তি আসবে।
 

312

মিথুন (Gemini Today Horoscope): 
রাশির অধিপতি সপ্তম ঘরে থাকার কারণে মূল্যবান কিছু হারানো বা চুরি হওয়ার আশঙ্কা থাকবে। সন্তানের পড়াশোনায় বা কোনও প্রতিযোগিতায় প্রত্যাশিত সাফল্যের খবর পেয়ে মনে আনন্দ থাকবে। কোনও আটকে থাকা কাজ সন্ধ্যায় শেষ হবে। রাতে শুভ কাজে উৎসাহিত করার সৌভাগ্য পাবেন।
 

412

কর্কট (Cancer Today Horoscope): 
চন্দ্র একাদশ ঘরে শুভ সম্পদের ইঙ্গিত দিচ্ছে। জীবিকার ক্ষেত্রে অগ্রগতি হবে। সম্মান ও সুনাম বৃদ্ধি পাবে। সন্তানের দায়িত্ব পালন করা যাবে। ভ্রমণ ও দেশের পরিস্থিতি সুখকর ও কল্যাণকর হবে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত প্রিয় মানুষের দর্শন ও সুসংবাদ পাবেন।
 

512

সিংহ (Leo Today Horoscope): 
রাশির অধিপতি সূর্য এসেছেন চারটি গ্রহের মাঝে। আয়ের নতুন উৎস তৈরি হবে। কথার মৃদুতা আপনাকে সম্মান দেবে। বিদ্যার্থীরা শিক্ষা, প্রতিযোগিতায় বিশেষ সাফল্য পাবেন। সূর্যের কারণে অতিরিক্ত দৌড়াদৌড়ি ও চোখের রোগ হওয়ার সম্ভাবনা রয়েছে। শত্রুরা পরস্পরের সঙ্গে যুদ্ধ করলেই ধ্বংস হবে।
 

612


কন্যা (Virgo Today Horoscope): 
রাশিস্বামী বুধের শক্তি বৃদ্ধি পাচ্ছে। চাকরি ও ব্যবসার ক্ষেত্রে চলমান প্রচেষ্টায় অভাবনীয় সাফল্য অর্জিত হবে। সন্তানের দিক থেকে সন্তোষজনক সুসংবাদ পাবেন। বিকেলে, কোনও আইনি বিবাদ বা মামলায় জয় আপনার খুশির কারণ হতে পারে। শুভ ব্যয় ও খ্যাতি বৃদ্ধি পাবে।
 

712

তুলা ( Libra Today Horoscope): 
আজ আপনার চারপাশে একটি মনোরম পরিবেশ থাকবে। পরিবারের সকল সদস্যের সুখ বাড়বে। বহুদিন ধরে চলমান লেনদেনের বড় কোনও সমস্যা সমাধান হতে পারে। হাতে পর্যাপ্ত পরিমাণ টাকা পেয়ে আনন্দ পাবেন। বিরোধীরা পরাজিত হবে। নিকট এবং দূর ভ্রমণের প্রেক্ষাপট বিরাজ করবে এবং স্থগিত হবে। রোমান্টিক সম্পর্ক নিবিড়তার দিকে এগিয়ে যাবে।
 

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope): 
আপনার রাশিতে মঙ্গল শনি যোগ আরও কিছু দিন চলবে। ফলে বাতাস-প্রস্রাব-রক্তের মতো অভ্যন্তরীণ কিছু ব্যাধি মূলে যাচ্ছে। এই সমস্ত পরীক্ষা করা এবং এই বিষয়ে একজন ভাল ডাক্তারের সঙ্গে পরামর্শ করার জন্য আজই ব্যয় করুন। অসুস্থ অবস্থায়ও আপনার হাঁটাচলা অনেক বেড়ে গেছে।
 

912

ধনু (Sagittarius Today Horoscope): 
আজ এমনকি আপনার বিরোধীরাও আপনার প্রশংসা করবে। ক্ষমতাসীন দলের সঙ্গে ঘনিষ্ঠতা ও জোটের সুফলও পাবে সরকার। শ্বশুরবাড়ির পক্ষ থেকে পর্যাপ্ত অর্থ প্রাপ্তি হতে পারে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ থাকবে।
 

1012

মকর (Capricorn Today Horoscope): 
আজ পারিবারিক ও আর্থিক বিষয়ে সাফল্য আসবে। জীবিকার ক্ষেত্রে নতুন প্রচেষ্টা ফলপ্রসূ হবে। অধীনস্থ কর্মচারীদের সম্মান ও সহযোগিতাও যথেষ্ট হবে। সন্ধ্যায় কোনও ঝগড়া বা বিবাদে জড়াবেন না। রাতে প্রিয় অতিথিদের স্বাগত জানানোর সুযোগ থাকবে। পিতামাতার বিশেষ যত্ন নিন।
 

1112

কুম্ভ (Aquarius Today Horoscope): 
আজ আপনার স্বাস্থ্য এবং সুখে ব্যাঘাত ঘটতে পারে। রাশিচক্রের অধিপতি শনি কারণ উত্থান চলছে। তাই, মূলবিহীন বিবাদের ফলে নিজের বুদ্ধিমত্তায় কৃত কর্মে অহেতুক শত্রুতা, ক্ষতি ও হতাশা সৃষ্টি হয়। কোনও প্রতিকূল সংবাদ শুনে হঠাৎ যাত্রায় যেতে হতে পারে। তাই সতর্ক থাকুন এবং ঝগড়া-বিবাদ এড়িয়ে চলুন।
 

1212

মীন (Pisces Today Horoscope): 
আজকের দিনটি সন্তান ও তাদের কাজ নিয়ে দুশ্চিন্তায় কাটবে। দাম্পত্য জীবনে বহুদিন ধরে চলা অচলাবস্থার অবসান ঘটবে। আজ আত্মীয়দের সঙ্গে অর্থের লেনদেন করবেন না, সম্পর্ক নষ্ট হওয়ার আশঙ্কা রয়েছে। ধর্মীয় এলাকায় ভ্রমণ ও দাতব্য কাজে ব্যয় হতে পারে। ভ্রমণের সময় সতর্ক থাকুন। বৃহস্পতির দ্বাদশ যোগে মূল্যবান জিনিস চুরি হতে পারে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos