Daily Horoscope: ১০ মার্চ রবিবার ১২ রাশির কেমন কাটবে, জেনে নিন আপনার আজকের রাশিফল

দৈনিক রাশিফল ​​অনুসারে, গ্রহের গতিবিধি মিথুন রাশির জাতকদের সমস্ত কাজে বিশেষজ্ঞ হতে অনুপ্রাণিত করে। অন্যদিকে, ধনু রাশির ব্যবসায়ীদের কাজ শেষ না হওয়া পর্যন্ত তাদের পরিকল্পনা গোপন রাখা উচিত। ১০ মার্চ রবিবারের রাশিফল ​​পড়ুন।

 

deblina dey | Published : Mar 9, 2024 5:29 PM IST

112

মেষ রাশি-

মেষ রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি ভালো যাবে, আমরা যদি কর্মজীবী ​​মানুষের কথা বলি, তাহলে আজই আপনার কর্মক্ষেত্রে দায়িত্বশীলভাবে করা সমস্ত কাজের একটি তালিকা তৈরি করা উচিত, আপনার উর্ধ্বতনরা কখনই আপনাকে সেই কাজের তালিকা করতে বলবেন না। দেখার জন্য জিজ্ঞাসা করতে পারেন, যদি আমরা ব্যবসা করার কথা বলি, যারা রিয়েল এস্টেটের ব্যবসা করছেন তারা যেন আজই কোনও ধরনের ঋণ নিয়ে নতুন কোনও প্রকল্প শুরু করা থেকে বিরত থাকেন, অন্যথায় আপনাকে ক্ষতির সম্মুখীন হতে হতে পারে।

আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ২৮। শুভ দিক উত্তর-পশ্চিম। শুভ রত্ন ক্যাটস আই।

212

বৃষ রাশি-

বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি হবে সতর্কতার। কর্মজীবী ​​মানুষদের কথা বলছি, সফটওয়্যার ইঞ্জিনিয়ারদের আজই একটু সতর্ক হওয়া উচিত তাদের কম্পিউটারের ডাটা নিরাপদ রাখতে, এমনকি আপনার সামান্য অসাবধানতাও আপনার বড় ক্ষতির কারণ হতে পারে। যারা ব্যবসা করছেন তাদের কথা বলছি, আজ ব্যবসায়ী শ্রেণীকে অন্যের কথা মেনে টাকা বিনিয়োগ করা উচিত নয়, অন্যথায় আপনার ক্ষতি হতে পারে।

আপনার শুভ রং মেরুন। শুভ সংখ্যা ৮৮। শুভ দিক উত্তর। শুভ রত্ন চুনি।

312

মিথুন রাশি-

মিথুন রাশির জাতকদের জন্য আজকের দিনটি ভালো যাবে। কর্মজীবীদের কথা বলছি, আজ আপনার সময়ের সদ্ব্যবহার করা উচিত এবং সময়মতো আপনার অফিসের কাজ শেষ করার চেষ্টা করা উচিত। আজ আপনার মন অনেক কাজের মধ্যে ঘুরপাক খেতে পারে, সেজন্য আপনার উচিত একবারে একটি কাজ সম্পূর্ণ একাগ্রতার সঙ্গে শেষ করে তারপর অন্য কাজে এগিয়ে যাওয়া।

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ৮৮। শুভ দিক দক্ষিণ-পশ্চিম। শুভ রত্ন পান্না।

412

কর্কট রাশি-

কর্কট রাশির জাতকদের জন্য আজকের দিনটি ভালো যাবে। শ্রমজীবী ​​মানুষের কথা বললে, আজ চাকুরীজীবীদের তাদের কাজের সঙ্গে সম্পর্কিত জ্ঞান অর্জনের চেষ্টা করা উচিত, তবে এটি নিজের মধ্যে সীমাবদ্ধ না রেখে, অন্যদের সঙ্গেও কথা বলা ভাল হবে। ব্যবসায়ীদের কথা বললে, ব্যবসায়ীরা তাদের পরিকল্পনা বাস্তবায়নের জন্য ঋণ নেওয়ার কথা ভাবতে পারেন।

আপনার শুভ রং গোলাপী। শুভ সংখ্যা ৮২। শুভ দিক দক্ষিণ। শুভ রত্ন হীরে।

512

সিংহ রাশি-

সিংহ রাশির জাতকদের জন্য আজকের দিনটি ভালো যাবে। কর্মজীবীদের সম্পর্কে কথা বলা, আজ আপনার কর্মক্ষেত্রে আপনার উর্ধ্বতনদের সঙ্গে তর্ক করা এড়িয়ে চলা উচিত, কারণ কিছু পরিস্থিতিতে নীরব থাকাই ভাল। আপনার অফিসে খুব সাবধানে কাজ করা উচিত। আপনার প্রতিপক্ষ আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারে।

আপনার শুভ রং কালছে নীল। শুভ সংখ্যা ৩৮। শুভ দিক অগ্নিকোন। শুভ রত্ন মুনস্টোন।

612

কন্যা রাশি-

কন্যা রাশির জাতকদের জন্য আজকের দিনটি ভালো যাবে। কর্মজীবীদের কথা বলছি, আজ আপনি আপনার কর্মক্ষেত্রে আপনার লক্ষ্যগুলি অর্জনের চেষ্টা করবেন এবং সেগুলি সম্পূর্ণ হওয়ার আশা রয়েছে। ব্যবসায়িক ব্যক্তিদের সম্পর্কে কথা বলতে, আজ আপনাকে অবশ্যই আপনার ব্যবসার সঙ্গে সম্পর্কিত একজন অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিতে হবে এবং তার পরামর্শ অনুসারে কাজ করার চেষ্টা করুন, এটি আপনার ব্যবসাকে ভাল করতে সহায়তা করবে।

আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৮৪। শুভ দিক ঈষাণ। শুভ রত্ন জারকন।

712

তুলা রাশি-

তুলা রাশির জাতকদের জন্য আজকের দিনটি ভালো যাবে। চাকুরীজীবীদের কথা বলতে গেলে, চাকুরীজীবীরা আজ বদলি হতে পারে, কিন্তু আপনি প্রথম চাকরির চেয়ে বেশি বেতন পাবেন, তাই এই স্থানান্তরটি আপনার জন্য খুবই উপকারী হবে। ব্যবসায়ীদের কথা বলতে গেলে, ব্যবসায়ীরা যদি নতুন ব্যবসা শুরু করতে চান তবে প্রথমে তাদের ব্যবসা সম্পর্কিত একটি পরিকল্পনা তৈরি করতে হবে এবং তারপরে নতুন কাজ শুরু করতে হবে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২১। শুভ দিক উত্তর। শুভ রত্ন মুক্তো।

812

বৃশ্চিক রাশি-

বৃশ্চিক রাশির জাতকদের জন্য আজকের দিনটি ভালো যাবে। কর্মজীবীদের কথা বললে, আজ ইঞ্জিনিয়ারিং ক্ষেত্রের সঙ্গে যুক্ত লোকেরা তাদের ক্ষেত্রে কিছু ভাল কাজ করার সুযোগ পেতে পারে, যার কারণে আপনার কর্মকর্তারা আপনার কাজে খুব খুশি হবেন। যারা ব্যবসা করছেন তাদের সম্পর্কে বলতে গেলে, যারা আমদানি-রপ্তানি ব্যবসা করছেন তাদের লাভ পাওয়ার সম্ভাবনা প্রবল, এতে আপনার মন খুব খুশি হবে।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ৮৪। শুভ দিক পূর্ব। শুভ রত্ন নীলা।

912

ধনু রাশি-

ধনু রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব ভালো যাবে। শ্রমজীবী ​​মানুষের কথা বললে, আপনার কর্মক্ষেত্রে করা কঠোর পরিশ্রম আপনাকে সাফল্যের উচ্চতায় নিয়ে যেতে সাহায্য করবে। আপনার অফিসাররা আপনার কাজের অনেক প্রশংসা করবে। ব্যবসায়ীদের কথা বলতে গেলে, আজ ব্যবসায়ীদের খুব কঠোর পরিশ্রম করা উচিত এবং তাদের ব্যবসা আরও প্রসারিত করার প্রচেষ্টা করা উচিত, কারণ এই সময়ে করা প্রচেষ্টা ফলপ্রসূ হতে পারে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৪৪। শুভ দিক দক্ষিণ ও শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর রাশি-

মকর রাশির জাতকদের জন্য আজকের দিনটি ভালো যাবে। কর্মজীবীদের কথা বললে, আজ আপনার কর্মক্ষেত্রে অলসতার দিন হবে, যার কারণে আপনার চলমান কাজও নষ্ট হয়ে যেতে পারে। যারা ব্যবসা করছেন তাদের কথা বলছি, যারা সবেমাত্র নতুন ব্যবসা শুরু করেছেন তারা দ্রুত কাগজ সংক্রান্ত আনুষ্ঠানিকতা সম্পন্ন করুন, অন্যথায় আয়কর কর্মকর্তারা আপনার ব্যবসায় অভিযান চালাতে পারে এবং আপনি কিছুটা সমস্যায় পড়তে পারেন।

আপনার শুভ রং গোলাপী। শুভ সংখ্যা ৮৮। শুভ দিক পূর্ব। শুভ রত্ন পান্না

1112

কুম্ভ রাশি-

কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি খুব ভালো হবে। আমরা যদি সরকারি দপ্তরে কর্মরত লোকদের কথা বলি, কর্মজীবীরা আজ অতিরিক্ত আয়ের নতুন উত্স পেতে পারে, যা আপনাকে গ্রহণ এড়াতে হবে, অন্যথায় আপনি ঘুষের অভিযোগে ধরা পড়তে পারেন।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৮৮। শুভ দিক অগ্নিকোন। শুভ রত্ন লাল প্রবাল

1212

মীন রাশি-

মীন রাশির জাতকদের জন্য আজকের দিনটি ভালো যাবে। কর্মজীবীদের কথা বলছি, আজ আপনার কর্মক্ষেত্রে নিষ্ঠার সঙ্গে কাজ করা উচিত। আপনার আধিকারিকরা আপনার কাজের উপর নজর রাখতে পারেন, তাই আপনার কাজে যাতে কোনও ধরনের ভুল না হয় সেদিকে বিশেষ খেয়াল রাখুন।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ৫৩। শুভ দিক পশ্চিম। শুভ রত্ন গোমেদ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos