Money Horoscope: শনিবার কেমন থাকবে আপনার আয় ব্যয়, দেখে নিন আজকের আর্থিক রাশিফল

Money Horoscope: ৯ মার্চ শনিবার, শ্রাবণ নক্ষত্র এবং শিব যোগের শুভ সমন্বয়ের কারণে এই রাশির জাতক জাতিকারা কর্মক্ষেত্রে সাফল্য পাবেন এবং সম্পদ ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। আসুন জেনে নিই শনিবারের অর্থনৈতিক রাশিফল ​​বিস্তারিত।

deblina dey | Published : Mar 9, 2024 1:59 AM IST / Updated: Mar 09 2024, 07:43 AM IST

112

মেষ (Aries Today Horoscope):

আজকের দিনটি মেষ রাশির জাতকদের জন্য সুখ ও সমৃদ্ধি বৃদ্ধির দিন বলে মনে করা হয়। আপনার সুখ বৃদ্ধি পাবে এবং অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। আজকের দিনটি বিশেষ কিছু আয়োজনে কাটবে। আপনার বস্তুগত এবং জাগতিক দৃষ্টিভঙ্গি আজ পরিবর্তিত হতে পারে। আপনি যে কাজটি সম্পন্ন করার আশা করছেন, সেই কাজটিই সাবধানে করুন। আপনার আত্মবিশ্বাস বাড়বে।

212

বৃষ (Taurus Today Horoscope):

বৃষ রাশির জাতক জাতিকাদের সম্পদ বৃদ্ধি পাবে এবং তাদের ব্যবসা সংক্রান্ত পরিকল্পনা সফল হবে। ভাগ্য আপনার সহায় হবে এবং আপনার সম্পদ বৃদ্ধি পাবে। ভাগ্য আপনার প্রতিপত্তি বৃদ্ধিতে সহায়তা করবে এবং ব্যবসা বৃদ্ধি পাবে। আপনি সেরা ধরনের সম্পদ পাবেন। আজ আপনি প্রতিটি কাজে সুখ এবং শান্তি পাবেন এবং আপনার কাছের কেউ আপনার বাড়িতে আপনার সঙ্গে দেখা করতে আসবে। ব্যবসার ক্ষেত্রে আপনি নতুন সহযোগী পাবেন এবং আপনার কাজের পরিকল্পনা সফল হবে।

312

মিথুন (Gemini Today Horoscope):

মিথুন রাশির জাতকরা আর্থিক সুবিধা পাবেন এবং আপনার সম্পদ বৃদ্ধি পাবে। আপনি ব্যবসায় সাফল্য পাবেন এবং আপনার ব্যবসায় উজ্জ্বলতা বৃদ্ধি পাবে। যারা নিজের ব্যবসা পরিচালনা করেন তারা বিশেষ সাফল্য পাবেন। এদিক-ওদিক দৌড়াদৌড়ি আর দুশ্চিন্তায় দিন কাটবে আজ। আপনার স্ত্রীর স্বাস্থ্যের যত্ন নিন, অন্যথায় আপনার ঝামেলা এবং সমস্যা বাড়তে পারে। অতিথি এবং দর্শনার্থীরা কিছু বর্ধিত স্টপও করতে পারে।

412

কর্কট (Cancer Today Horoscope):

কর্কট রাশির জাতকদের জন্য আজকের দিনটি লাভের ইঙ্গিত দিচ্ছে এবং আপনি ভাল সম্পত্তি পাবেন এবং অমীমাংসিত কাজগুলি সম্পূর্ণ হবে। আজ, ব্যবসায়ীদের জন্য উপার্জনের পাশাপাশি কিছু খরচও সম্ভব। আপনি আপনার সন্তানদের কাছ থেকে সুসংবাদ পাবেন এবং আপনার সম্পদ বৃদ্ধি পাবে। পরিবারে মজা ও আনন্দের পরিবেশ থাকবে এবং আপনার দীর্ঘদিনের অমীমাংসিত কাজ সম্পন্ন হবে।

512

সিংহ (Leo Today Horoscope):

সিংহ রাশির জাতকদের জন্য এটি একটি লাভজনক দিন এবং আপনার ভাগ্য বৃদ্ধি পাবে। প্রতিটি কাজ কোনও বাধা ছাড়াই সম্পন্ন হবে। আপনাকে কোথাও স্থানান্তরের কথা ভাবতে হতে পারে। আপনার ভাগ্য আপনাকে এতে সহায়তা করবে। আজ আপনি ব্যবসায় কাঙ্ক্ষিত সাফল্য পাবেন এবং আপনার বাড়িতে সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে। আপনি কোথাও থেকে আয়ের নতুন উত্স পেতে পারেন এবং আপনার পরিকল্পনাগুলি সম্পূর্ণ হবে। ব্যবসায় আপনার ঘনিষ্ঠ সহযোগীদের প্রতি আপনার সত্যিকারের আনুগত্য এবং আনন্দদায়ক কথা থাকলে আপনার কাজ ভাল হবে।

612

কন্যা (Virgo Today Horoscope):

কন্যা রাশির জাতকরা আর্থিকভাবে লাভবান হবেন এবং আপনার ব্যবসা সংক্রান্ত পরিকল্পনা সফল হবে। ভাগ্য আপনাকে প্রতিটি কাজে সাহায্য করবে এবং আপনার সম্পদ বৃদ্ধি পাবে। চাকরি বা ব্যবসার ক্ষেত্রে নীরব থাকাই ভালো। আপনাকে আজ যেকোনও ধরনের তর্ক ও বিবাদ থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। তর্ক এবং দ্বন্দ্ব এড়িয়ে চলুন।

712

তুলা ( Libra Today Horoscope):

আজ তুলা রাশির জাতকদের ভাগ্য বৃদ্ধির দিন এবং আপনার অমীমাংসিত কাজ শেষ হবে। আপনার সম্পদ এবং প্রতিপত্তি বৃদ্ধি পাবে এবং ভাগ্য আপনার পক্ষে থাকবে। আজ একটি আনন্দের দিন হবে এবং আপনার বাড়িতে সমৃদ্ধি বৃদ্ধি পাবে। ঘনিষ্ঠ বন্ধুর পরামর্শ ও সহযোগিতায় আপনি আপনার ভুল কাজ সঠিকভাবে করতে পারবেন, সময়ের সদ্ব্যবহার করুন। আপনার জীবনে সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope):

বৃশ্চিক রাশির জাতক জাতিকারা আর্থিক সুবিধা পাবেন এবং আপনার জীবনে সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে। আজ আপনার সমস্ত অমীমাংসিত কাজ সম্পন্ন হবে এবং আপনার সুখ বৃদ্ধি পাবে। আজ, আপনার কাছের কেউ আপনার কাজ সম্পূর্ণ করতে বিশেষ অবদান রাখবে। একজন বিশেষজ্ঞের পরামর্শ ভবিষ্যতে আপনার জন্য দরকারী প্রমাণিত হবে। আজকের দিনটি আপনার জন্য আনন্দের হবে।

912

ধনু (Sagittarius Today Horoscope):

ধনু রাশির জাতকদের ভাগ্য বৃদ্ধি পাবে এবং আপনার অর্থ সংক্রান্ত পরিকল্পনা সফল হবে। আপনি হঠাৎ করে প্রচুর অর্থ পাবেন এবং আপনার কোষাগার বৃদ্ধি পাবে। নিজের সমস্যাগুলো নিজেই সমাধান করার চেষ্টা করুন। এটি কিছু স্থায়ী সাফল্যের দিকে পরিচালিত করবে। আপনার সুখ বাড়বে।

1012

মকর (Capricorn Today Horoscope):

মকর রাশির জাতকরা আজ আর্থিক সুবিধা পাবেন এবং আপনার ভাগ্য বৃদ্ধি পাবে। আজকের দিনটি আপনার জন্য আরও ব্যস্ততার ইঙ্গিত দিচ্ছে। আপনার ব্যবসায় মনোযোগ দিয়ে, আপনার কাজ সম্পন্ন হবে এবং আপনার সম্পদ বৃদ্ধি পাবে। বিকেলের মধ্যে, আপনি আপনার ছড়িয়ে ছিটিয়ে থাকা ব্যবসাটি সঠিকভাবে গুটিয়ে নিন এবং আজ এতে কোনও ধরণের ঝুঁকি নেবেন না।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope):

কুম্ভ রাশির জাতকরা আর্থিক সুবিধা পাবেন এবং আজ আপনার অর্থ সংক্রান্ত পরিকল্পনাগুলি সম্পন্ন হবে। আপনার ভাগ্য বৃদ্ধি পাবে এবং আপনি আপনার কাজে সাফল্য পাবেন। সম্পদ ও খ্যাতি বৃদ্ধি পাবে এবং শত্রু উদ্বেগ দমন হবে। আপনি সব দিক থেকে প্রতিটি বিষয়ে সাফল্যে খুশি হবেন এবং আপনার সুখ বৃদ্ধি পাবে। আজ অর্থ সঞ্চয়ের দিকে মনোনিবেশ করুন।

1212

মীন (Pisces Today Horoscope):

মীন রাশির জাতকরা আর্থিক সুবিধা পাবেন এবং আপনার তহবিল বৃদ্ধি পাবে। আজ আপনার কিছু বড় কাজ সম্পন্ন হবে। ঘরোয়া পর্যায়েও শুভ অনুষ্ঠানের আয়োজন করা যেতে পারে। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে এবং মনে আনন্দ বাড়বে। পরিবারের সঙ্গে রাতে কিছু সময় কাটালে ভালো হবে এবং আপনার অর্থ সংক্রান্ত পরিকল্পনা সম্পন্ন হবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos