Daily Horoscope: ১১ মার্চ সোমবার ১২ রাশির কেমন কাটবে, জেনে নিন আপনার আজকের রাশিফল

দৈনিক রাশিফল ​​অনুসারে, গ্রহের গতিবিধি মিথুন রাশির জাতকদের সমস্ত কাজে বিশেষজ্ঞ হতে অনুপ্রাণিত করে। অন্যদিকে, ধনু রাশির ব্যবসায়ীদের কাজ শেষ না হওয়া পর্যন্ত তাদের পরিকল্পনা গোপন রাখা উচিত। ১১ মার্চ সোমবারের রাশিফল ​​পড়ুন।

deblina dey | Published : Mar 10, 2024 8:43 PM IST

112

মেষ রাশি-

মেষ রাশির জাতকদের দাপ্তরিক কাজ করতে দ্বিধা করা উচিত নয়, সহকর্মীরা তাদের পিছনে খারাপ কাজ করতে পারে। যারা প্লাস্টিক ব্যবসা করছেন তাদের জন্য দিনটি বড় লাভ বয়ে আনতে পারে। তরুণদের কথা বললে, তাদের ফিকশন এবং ফ্যাক্টের মধ্যে পার্থক্য করতে শিখতে হবে, বর্তমান পরিবেশ বিবেচনা করে এটি জানা আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ। পরিবারে নতুন অতিথির আগমন বা সন্তানের জন্মের সুসংবাদ আসতে পারে। আপনার স্বাস্থ্যের কথা মাথায় রেখে, বাসি খাবার খাবেন না কারণ আপনি ডিহাইড্রেশনে ভুগতে পারেন।

আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ২৮। শুভ দিক উত্তর-পশ্চিম। শুভ রত্ন ক্যাটস আই।

212

বৃষ রাশি-

এই রাশির জাতক জাতিকাদের উচিত মানসিক চাপ থেকে নিজেকে দূরে রাখা এবং শরীরকে বিশ্রাম দেওয়া, কারণ শুধুমাত্র একটি সুস্থ মন ভালোভাবে কাজ করতে পারে। ব্যবসায়ীদের সিস্টেমকে শক্তিশালী রাখা উচিত, কারণ এমন কিছু গ্রহের সংমিশ্রণ তৈরি হবে যার কারণে সিস্টেমটি নড়বড়ে হতে পারে। যুবকদের শিবের পূজা করা উচিত, এতে শুধু আপনার মন শান্ত থাকবে না বরং একাগ্রতাও বাড়বে। বাড়ির বিন্যাস পরিবর্তনের জন্য দিনটি শুভ, আপনাকে অন্য মাত্রায় কাজ করার জন্যও সময় দিতে হতে পারে। স্বাস্থ্যে ডিহাইড্রেশনের সমস্যা হওয়ার সম্ভাবনা থাকে, জল ও তরল পান করুন।

আপনার শুভ রং মেরুন। শুভ সংখ্যা ৮৮। শুভ দিক উত্তর। শুভ রত্ন চুনি।

312

মিথুন রাশি-

মিথুন রাশির লোকেরা যদি নেতিবাচক প্রকৃতির লোকদের সংস্পর্শে থাকে তবে তাদের থেকে সঠিক দূরত্ব বজায় রাখুন। যারা অনলাইন ব্যবসা চালান তাদের ভালো আয় হবে। দুই কাছের মানুষের মধ্যে বন্ধ কথোপকথন শুরু করার জন্য আজকের তরুণদের কৃতিত্ব দেওয়া যেতে পারে। যৌথ পরিবারে বসবাসকারীদের সম্পর্কের দৃঢ়তার দিকে মনোযোগ দিতে হবে এবং একে অপরকে পুরোপুরি সমর্থন করতে হবে। স্বাস্থ্যের ক্ষেত্রে রক্ত ​​সংক্রান্ত রোগের সম্ভাবনা থাকে, হিমোগ্লোবিনের ঘাটতি বা সংক্রমণও হতে পারে।

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ৮৮। শুভ দিক দক্ষিণ-পশ্চিম। শুভ রত্ন পান্না।

412

কর্কট রাশি-

এই রাশির জাতক জাতিকাদের পেশাগত জ্ঞান অর্জনের দিকে মনোযোগ দিতে হবে, আপনার পদোন্নতির জন্য আপগ্রেড করা প্রয়োজন। ব্যবসায়ীদের অর্থের বিশুদ্ধতার দিকে বিশেষ নজর দিতে হবে, সময়মতো সরকারি কর পরিশোধ করতে হবে এবং অবৈধ কাজ করা থেকে বিরত থাকতে হবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্বাভাবিক, তারা বন্ধুদের সঙ্গে বেড়াতেও যেতে পারেন। আপনি যদি আপনার সঙ্গে সম্পর্কিত কারও কাছ থেকে টাকা ধার নিয়ে থাকেন এবং ঋণ ফেরত দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে থাকেন তবে তা পূরণ করার চেষ্টা করুন। স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে, আপনার ডায়েটে আরও তরল এবং পুষ্টিকর খাবার গ্রহণ করুন, পাশাপাশি বাইরে থেকে রান্না করা খাবার এড়িয়ে চলুন।

আপনার শুভ রং গোলাপী। শুভ সংখ্যা ৮২। শুভ দিক দক্ষিণ। শুভ রত্ন হীরে।

512

সিংহ রাশি-

সিংহ রাশির জাতক জাতিকারা যারা নতুন চুক্তি খুঁজছেন তাদের নেটওয়ার্কের দিকে মনোযোগ দিতে হবে। কীভাবে বড় ক্লায়েন্টদের সঙ্গে সম্পর্ক জোরদার করা যায় এবং তাদের সঙ্গে মিটিং করা চালিয়ে যান তার উপর আরও ফোকাস করুন। এ সময় শিক্ষার্থীদের শুধু পড়াশোনায় মনোযোগ দিতে হয়, সৃজনশীল কাজের জন্য প্রচুর সময় থাকে। আপনার বাবাকে রেগে যাওয়ার সুযোগ দেবেন না, তার কথা উপেক্ষা করা আপনার জন্য ব্যয়বহুল হতে পারে। স্বাস্থ্যের কথা মাথায় রেখে কিছু গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিতে হবে, পরিকল্পনা করতে হবে এবং দৈনন্দিন রুটিনও নিয়মিত করতে হবে।

আপনার শুভ রং কালছে নীল। শুভ সংখ্যা ৩৮। শুভ দিক অগ্নিকোন। শুভ রত্ন মুনস্টোন।

612

কন্যা রাশি-

এই রাশির সঙ্গে যুক্ত ব্যক্তিরা তাদের জন্মস্থান থেকে অন্য কোথাও স্থানান্তরিত হওয়ার সম্ভাবনা রয়েছে। গ্রাহকদের আকৃষ্ট করার জন্য, ব্যবসায়ী শ্রেণীর নতুন পদ্ধতির চেষ্টা করা উচিত, যাতে ব্যবসা গতি লাভ করতে পারে। শিক্ষার্থীদের কঠিন বিষয় নিয়ে উদ্বিগ্ন হওয়া উচিত নয় এবং বিষয় ছাড়ার সিদ্ধান্ত নেওয়া উচিত নয়। সন্তানের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকতে পারে, সে একটু অলস দেখাতে পারে। স্বাস্থ্য সম্পর্কে কথা বলতে গেলে, শারীরিক এবং মানসিক উভয়ভাবেই আপনার জন্য খুব সক্রিয় থাকা গুরুত্বপূর্ণ।

আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৮৪। শুভ দিক ঈষাণ। শুভ রত্ন জারকন।

712

তুলা রাশি-

তুলা রাশির জাতক জাতিকাদের প্রলোভন এড়াতে হবে, আপনার উদ্দেশ্য পরিষ্কার রাখুন, কেউ আপনাকে যতই প্রলুব্ধ করুক না কেন, আপনি আপনার উদ্দেশ্যের উপর অটল থাকবেন। ব্যবসায়ীদের তাদের সঞ্চয় ব্যয় না করার পরামর্শ দেওয়া হচ্ছে, কারণ গ্রহের অবস্থান বিবেচনায় আর্থিক সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে। যুবকরা অতীত নিয়ে কিছুটা চিন্তিত হতে পারে, তবে দিন শেষে পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাবে। গ্রহের অবস্থান দুঃখ কমিয়ে দিচ্ছে বলে মনে হচ্ছে, আপনি যা নিয়ে চিন্তিত ছিলেন তার সমাধান হচ্ছে বলে মনে হচ্ছে। স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে, মহিলাদের কাজের সময় সতর্ক থাকতে হবে কারণ গ্রহের অবস্থান আঘাতের কারণ হতে পারে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২১। শুভ দিক উত্তর। শুভ রত্ন মুক্তো।

812

বৃশ্চিক রাশি-

এই রাশির জাতক জাতিকারা এমন লোকদের সমর্থন পাবেন যা আপনি কল্পনাও করেননি, তাই সবার সঙ্গে সমন্বয় বজায় রাখুন। ব্যবসায়ীদের বড় লাভের পিছনে ছোট মুনাফা উপেক্ষা করা উচিত নয়; আপনার পথে আসা কোনও চুক্তিকে ছেড়ে দেবেন না। আপনি আপনার সঙ্গীর সঙ্গে সময় কাটাতে সক্ষম হবেন, আপনি যদি দূরে থাকেন তবে আপনি আপনার সঙ্গীর সঙ্গে দেখা করার পরিকল্পনাও করতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে মতবিরোধ হতে পারে, তুচ্ছ বিষয়ে তর্ক করবেন না। ইতিমধ্যে অসুস্থদের সমস্যা বাড়বে, এমন পরিস্থিতিতে ওষুধ ও চিকিৎসকের সংস্পর্শে থাকুন, গাফিলতি করবেন না।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ৮৪। শুভ দিক পূর্ব। শুভ রত্ন নীলা।

912

ধনু রাশি-

ধনু রাশির ব্যক্তিদের তাদের কাজের গতি বজায় রাখা উচিত, তবেই আপনি গুরুত্বপূর্ণ বিষয়ে গতি আনতে সক্ষম হবেন। যারা চিকিৎসা বা ফার্মেসির কাজ করছেন তাদের জন্য নতুন সুযোগ তৈরি হচ্ছে, যার কারণে আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। মানুষের কাছ থেকে আশানুরূপ ভালোবাসা না পাওয়ার কারণে তরুণরা কিছুটা দুঃখবোধ করবে। পরিবারের কোনও সদস্যের সঙ্গে মতবিরোধের পরিস্থিতি তৈরি হতে পারে, বিষয়গুলি মাথায় না রেখে কথা বলা ভাল। যাদের উচ্চ রক্তচাপ আছে তাদের বিশেষ যত্ন নেওয়া উচিত কারণ অগ্নিপ্রধান গ্রহ রক্তচাপ বাড়িয়ে দিতে পারে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৪৪। শুভ দিক দক্ষিণ ও শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর রাশি-

এই রাশির জাতক জাতিকাদের বসের অনুপস্থিতিতে কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হতে পারে। স্কিমগুলি বাস্তবায়নে যাতে কোনও ভুল না হয় সেদিকে ব্যবসায়ী শ্রেণীকে বিশেষ যত্ন নিতে হবে। জীবিকার ক্ষেত্রে সক্রিয় যুবকদের বেশি পরিশ্রম এবং কম বেতনের মতো পরিস্থিতির সম্মুখীন হতে হতে পারে। আপনি আপনার স্ত্রীর সঙ্গে একটি ব্যবসা শুরু করার পরিকল্পনা করতে পারেন, যেখানে আপনার সঙ্গী একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। শারীরিক ক্লান্তি থাকতে পারে, যার কারণে আপনি অসুস্থ বোধ করবেন, তাই রাতে তাড়াতাড়ি ঘুমানোর ব্যবস্থা করতে হবে।

আপনার শুভ রং গোলাপী। শুভ সংখ্যা ৮৮। শুভ দিক পূর্ব। শুভ রত্ন পান্না

1112

কুম্ভ রাশি-

কুম্ভ রাশির জাতকদের অফিসিয়াল কাজের চাপে ঘেরা দেখা যাবে। ব্যবসায়ী শ্রেণী বড় ভাইয়ের কাছ থেকে নির্দেশনা পাবে, তার পরামর্শ আপনার ব্যবসার জন্য উপকারী হবে। সংগীত শিল্পে আগ্রহী তরুণদেরও এই ক্ষেত্রে নিজের জন্য নাম করতে বা লাইভ পারফরম্যান্স দিতে দেখা যায়। আপনার স্ত্রীর সঙ্গে আলোচনা করার পরে, আপনি বাড়িতে মেরামতের কাজ শুরু করার সিদ্ধান্ত নিতে পারেন। ছোটখাটো স্বাস্থ্য সমস্যা থাকবে যার কারণে মানসিক চাপ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৮৮। শুভ দিক অগ্নিকোন। শুভ রত্ন লাল প্রবাল

1212

মীন রাশি-

এই রাশির জাতক জাতিকাদের উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে তর্ক করা এড়িয়ে চলা উচিত, কারণ আপনি যা বলবেন তা তারা পছন্দ করবেন না। ব্যবসায়ীদের জন্য দিনটি লাভজনক হবে, করা পরিশ্রম বৃথা যাবে না। এছাড়াও আপনি গ্রহদের সমর্থন পাবেন, যার কারণে কাজ সহজ মনে হবে। যুবকরা বিলাস দ্রব্য ব্যবহারে আসক্ত হতে পারে, এটি এড়াতে চেষ্টা করুন। অপ্রয়োজনীয় খরচ এড়িয়ে চলুন, কারণ ভবিষ্যতে আর্থিক সহায়তার প্রয়োজন হবে। স্বাস্থ্যের ক্ষেত্রে, যাদের প্রায়ই শ্বাস নিতে অসুবিধা হয়, তাদের স্বাস্থ্য আজ অবনতি হতে পারে।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ৫৩। শুভ দিক পশ্চিম। শুভ রত্ন গোমেদ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos