Daily Horoscope: ১২ জুলাই এই ব্যক্তিদের পরিস্থিতি পুরোপুরি বদলে যাবে, দেখে নিন আপনার আজকের রাশিফল

একসঙ্গে করার চেষ্টা করতে হবে। ইলেকট্রনিক্স রিসাইক্লিং এবং স্ক্র্যাপ সোনার ব্যবসার বিষয়ে কিছু উদ্বেগজনক পরিস্থিতি হতে পারে, তাই ব্যবসায়িক বিষয়ে চিন্তা করে প্রতিটি পদক্ষেপ নিন।

 

deblina dey | Published : Jul 12, 2024 12:26 AM IST

112

মেষ –

চন্দ্র ষষ্ঠ ঘরে থাকবে যা ঋণ থেকে মুক্তি পেতে সাহায্য করবে। ওয়ার্কস্পেসে অফিসের কাজে খুব ভালোভাবে প্রযুক্তি ব্যবহার করা হচ্ছে। এভাবে রাখতে হবে। ট্রেডিং বিজনেস, ম্যাট্রিমনি ক্যাটারিং এবং ওয়েডিং প্ল্যানার ব্যবসায়ীকে ব্যবসার অগ্রগতির জন্য আর্থিক পরিকল্পনা করতে হবে যাতে তিনি ভাল সুযোগ পেলে বিনিয়োগ করতে পারেন।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ৮২। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ–

পঞ্চম ঘরে চাঁদ অবস্থান করবে যার কারণে হঠাৎ আর্থিক লাভ বন্ধ হয়ে যাবে। পরিধা যোগ গঠনের ফলে কর্মক্ষেত্রে আপনার দিনটি অন্যান্য দিনের তুলনায় ভালো যাবে। কর্মরত ব্যক্তিরা তাদের দক্ষতার ভিত্তিতে অফিসের অনেক কাজ করতে সফল হবেন, যা আপনার জন্য অগ্রগতির ভিত্তি হয়ে উঠবে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৩৭। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন সাদা প্রবাল।

312

মিথুন–

চন্দ্র চতুর্থ ঘরে থাকবে যার কারণে মায়ের সঙ্গে কোনও বিষয়ে বিবাদ হতে পারে। গ্রহন ত্রুটি গঠনের কারণে, কর্মক্ষেত্রে আপনার ঊর্ধ্বতনদের দ্বারা যদি কিছু বলা হয়, তবে তা গুরুত্ব সহকারে নিন এবং আপনার ত্রুটিগুলি জেনে উন্নতি করার চেষ্টা করুন। কর্মচারীরা তাদের সহকর্মীদের উপর কোনও কাজের জন্য চাপ প্রয়োগ করবেন না, তা যাই হোক না কেন। একসঙ্গে করার চেষ্টা করতে হবে। ইলেকট্রনিক্স রিসাইক্লিং এবং স্ক্র্যাপ সোনার ব্যবসার বিষয়ে কিছু উদ্বেগজনক পরিস্থিতি হতে পারে, তাই ব্যবসায়িক বিষয়ে চিন্তা করে প্রতিটি পদক্ষেপ নিন।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৭১। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট–

তৃতীয় ঘরে চাঁদ থাকবে যা আপনার সাহসিকতা বাড়াবে। পরিধা যোগ গঠনের সঙ্গে, আপনার বসকে কর্মক্ষেত্রে উপস্থাপনা এবং কাজের জন্য আপনার প্রশংসা করতে দেখা যাবে। যারা কর্মরত তাদের তাদের কাজের প্রতি মনোযোগ দিতে হবে এবং অসতর্ক হওয়া এড়িয়ে চলতে হবে, তাদের কাজের মধ্যে আসা পরিবর্তনগুলিকে ইতিবাচকভাবে নিতে হবে, কারণ পরিবর্তন প্রকৃতির নিয়ম।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৮২। শুভ দিক উত্তর পশ্চিম দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ–

চন্দ্র দ্বিতীয় ঘরে থাকার কারণে পৈতৃক সম্পত্তি সংক্রান্ত বিষয়গুলো মিটে যাবে। মুলতুবি থাকা অফিসের কাজগুলি সম্পূর্ণ করার জন্য আরও মনোযোগ দেওয়া উচিত। যত তাড়াতাড়ি সম্ভব কাজ শেষ করার দিকে মনোযোগ দিন। চাকরিপ্রার্থীরা কোনও কোর্স বা পড়াশোনা করতে চাইলে পরিকল্পনা করতে পারেন। পরিধা যোগ গঠনের ফলে শেয়ার দালাল এবং খণ্ডকালীন ব্যবসায়ীরা কোথাও থেকে অর্থ পাওয়ার সুযোগ পাবেন, যার কারণে তাদের আর্থিক অবস্থার উন্নতি হতে দেখা যাবে।

আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ৬১। শুভ দিক উত্তর পশ্চিম দিক। শুভ রত্ন চুনি।

612

কন্যা–

চন্দ্র আপনার রাশিতে থাকবে যা আত্মবিশ্বাস বাড়াবে। কর্মক্ষেত্রে আপনার কাজ শেষ করার ক্ষেত্রে সহকর্মীদের আচরণও আপনার প্রতি সহযোগিতামূলক হবে। কাজ শেষ হওয়ার পর আপনার সহকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানাতে ভুলবেন না। যারা কর্মরত তারা কাজ উপার্জন এবং অফিসে তাদের দখল শক্তিশালী করার অতীত অভিজ্ঞতা থেকে উপকৃত হতে সক্ষম হবে। পারিঘ যোগ গঠনের সঙ্গে সঙ্গে কসমেটিক আইটেম, পোষা খাবারের দোকান, জুতা এবং কার্ড প্রিন্টিং ব্যবসায়ীরা তাদের মস্তিষ্ককে পুরোপুরি ব্যবহার করবে এবং তাদের ব্যবসার বৃদ্ধির জন্য নতুন পরিকল্পনা তৈরি করার এবং তাদের অনুসরণ করার সুযোগ পাবে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৩৪। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন পান্না।

712

তুলা–

চন্দ্র দ্বাদশ ঘরে থাকবে যার ফলে নতুন বিদেশী যোগাযোগ নষ্ট হতে পারে। আপনাকে কর্মক্ষেত্রে কিছু পুরানো পরিকল্পনা নিয়ে নতুন করে ভাবতে হবে; চাকরিজীবীরা যে কাজই করুন না কেন, ভেবেচিন্তে করা উচিত, অন্যথায় কাজটি নষ্ট হয়ে যেতে পারে। ব্যবসা-বাণিজ্যে কাজের ঝুলে থাকা নিয়ে ব্যবসায়ীদের ব্যস্ততা ও দুশ্চিন্তা দুটোই বাড়তে চলেছে। দুশ্চিন্তার কারণে সারাদিন আপনার মেজাজ খারাপ থাকতে পারে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৮২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন।

812

বৃশ্চিক –

চন্দ্র একাদশ ঘরে থাকবে যার কারণে আপনি আপনার বড় ভাইয়ের কাছ থেকে সুখবর পাবেন। কর্মক্ষেত্রে আপনাকে মহিলা সহকর্মীদের সাহায্য করতে হতে পারে, যদি কেউ আপনার কাছ থেকে সাহায্য আশা করে তবে তাদের হতাশ করবেন না। অংশীদারিত্বে ব্যবসা করুন। ব্যবসা সংক্রান্ত বিষয়ে তাদের অংশীদারদের সঙ্গে বৈঠক করা উচিত। আপনি যদি অংশীদারিত্বে একটি নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা করছেন, তবে এটি 8.15 থেকে 10.15 এবং 1.15 থেকে 2.15 টার মধ্যে করা আপনার জন্য উপকারী প্রমাণিত হবে।

আপনার শুভ রং কালচে লাল। শুভ সংখ্যা ৬৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন প্রবাল।

912

ধনু–

চাঁদ দশম ঘরে থাকবে যার কারণে রাজনীতিতে কারও সঙ্গে বিবাদ হতে পারে। কর্মস্থলে সহকর্মীর সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে, তাই ছোটখাটো বিষয়ে মন্তব্য না করার চেষ্টা করুন। আমরা যদি চাকরিপ্রার্থীদের কথা বলি, তাহলে তাদের কর্মক্ষেত্রের ব্যাপারে পরিকল্পিতভাবে কাজ করতে হবে। ব্যবসায়ীকে তার পিতার কাছ থেকে সময়ে সময়ে পরামর্শ নিতে হবে, তার সহায়তায় আপনি উপকৃত হবেন।

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ৬৭। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন পোখরাজ।

1012

মকর–

চন্দ্র নবম ঘরে থাকবে যা সামাজিক স্তরে স্বীকৃতি বাড়াবে। কর্মক্ষেত্রে আপনি যেভাবে কাজ করবেন তাতে সিনিয়র এবং বসরা খুশি হবেন এবং আপনার প্রশংসা করতে দেখা যাবে। পরিধা যোগ গঠনের সঙ্গে সঙ্গে রিয়েল এস্টেট ব্যবসায়ীরা ছোট ছোট চুক্তি বন্ধ করে বড় মুনাফা অর্জনে সফল হবেন। খুশি মেজাজের কারণে, আপনাকে আপনার পরিবারের সদস্যদেরও সময় দিতে দেখা যাবে। যারা কমিশন ভিত্তিক চাকরি করছেন তারা ভালো কমিশন উপার্জনে এগিয়ে থাকবেন।

আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ৯৪। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনিলা।

1112

কুম্ভ–

চন্দ্র অষ্টম ঘরে থাকবে যা ভ্রমণে সমস্যা সৃষ্টি করতে পারে। গ্রহন গঠনের কারণে কর্মক্ষেত্রে বিষয়গুলো পেশাগতভাবে পরিকল্পনা করতে হবে। আমি অবশ্যই আমার স্বভাবের মধ্যে অলসতা ঢুকতে দেব না, আমাকে আমার সমস্ত পরিশ্রম দিয়ে আমার অমীমাংসিত কাজ শেষ করতে হবে। যারা চাকরি করছেন তাদের সম্মান ও মর্যাদার বিষয়ে সচেতন হতে হবে এবং তাদের সম্মান ও মর্যাদার ক্ষতি হতে পারে এমন কোনও কাজ করা থেকে বিরত থাকতে হবে। যতটুকু মালামাল প্রয়োজন ততটুকুই সংরক্ষণ করুন, কারণ এই সময়ে প্রয়োজনের চেয়ে বেশি মালামাল রাখা ঠিক নয়।

আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ৪১। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1212

মীন–

চন্দ্র সপ্তম ঘরে থাকবে যা অংশীদারি ব্যবসা থেকে লাভ বয়ে আনবে কর্মক্ষেত্রে ভাল পারফরম্যান্সের জন্য আপনাকে আপনার কাজে একাগ্রতা বজায় রাখতে হবে। তবেই আপনি আপনার ক্ষেত্রে শীর্ষে উঠতে পারবেন। ব্যবসায়ীদের জন্য চাপের হতে পারে। ব্যবসায়িক সমস্যার কারণে মেজাজ খারাপ থাকতে পারে। ধৈর্য ধরে আপনার কাজ করুন। আপনি যদি কোনও ব্যবসা শুরু করার পরিকল্পনা করে থাকেন তবে সময়টি অনুকূল বলে দ্রুত কাজ করুন। আপনার প্রচেষ্টা ফল দেবে।

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ৩২। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos