Daily Horoscope: ১২ মার্চ মঙ্গলবার ১২ রাশির কেমন কাটবে, জেনে নিন আপনার আজকের রাশিফল

আয়-সম্পর্ক কেমন থাকবে আজ! কোনওদিকে ঘুরছে ভাগ্যের চাকা (Astrology)।Daily Horoscope of 12 March কোনও দিকে হবে আজ ভাগ্যের উন্নতি। কী বলছে আজকের রাশিফল (Daily Horoscope )।

deblina dey | Published : Mar 11, 2024 6:36 PM IST

112

মেষ রাশি-

এই রাশির জাতক জাতিকাদের পরিস্থিতি যথাযথভাবে পর্যবেক্ষণ করা উচিত এবং উপায় খুঁজে বের করার চেষ্টা করা উচিত। যারা মূল্যবান ধাতু নিয়ে কাজ করেন তাদের আজ তাদের সমস্ত কাজ সাবধানে করতে হবে। আপনার সঙ্গীর কর্তৃত্বপূর্ণ কথায় রাগ করার পরিবর্তে, তার অনুভূতিগুলিকে বুঝুন এবং সম্মান করুন। হঠাৎ অতিথিদের আগমনের কারণে, গুরুত্বপূর্ণ কাজ স্থগিত করতে হতে পারে, তবে আপনার আতিথেয়তায় শিথিল হওয়া উচিত নয়। স্বাস্থ্যে অ্যাসিডিটির সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে, স্বাস্থ্যের কথা মাথায় রেখে খাবার খান।

আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ২৮। শুভ দিক উত্তর-পশ্চিম। শুভ রত্ন ক্যাটস আই।

212

বৃষ রাশি-

বৃষ রাশির একজন সরকারি কর্মচারী একটি বিশেষ প্রকল্পে অন্তর্ভুক্ত হতে পারেন, অর্থাৎ আপনি কাজের সুযোগ পেতে পারেন। ব্যবসায়ী শ্রেণীকে কর্মচারীদের সঙ্গে ভালো ব্যবহার বজায় রাখতে হবে এবং তাদের উপর অযথা চাপ চাপানো থেকে বিরত থাকতে হবে। পরিবর্তন প্রকৃতির নিয়ম, তাই যা আছে তাই মেনে নিয়ে তরুণদের এগিয়ে যেতে হবে। বাড়িতে একটি মিশ্র পরিবেশ বজায় রাখুন, লোকেদের আপনার ইচ্ছা অনুসরণ করতে বাধ্য করবেন না। আপনি আপনার স্বাস্থ্যে শক্তির অভাব অনুভব করতে পারেন, তাই সকালে ঘুম থেকে উঠে সূর্য নমস্কার করুন।।

আপনার শুভ রং মেরুন। শুভ সংখ্যা ৮৮। শুভ দিক উত্তর। শুভ রত্ন চুনি।

312

মিথুন রাশি-

এই রাশির জাতক জাতিকাদের উচিত তাদের সময়ের পূর্ণ সদ্ব্যবহার করা এবং তাদের দায়িত্ব পালনের চেষ্টা করা। হার্ডওয়্যার ব্যবসায়ীরা দোকানে কিছু নতুন পরিবর্তনের প্রয়োজন অনুভব করতে পারে, যার জন্য আপনি একধাপ এগিয়ে যেতে পারেন। তরুণদের জন্য আজকের দিনটি খুব শুভ হতে চলেছে, তারা আপাতদৃষ্টিতে অসম্ভব কাজগুলিও সম্পন্ন করতে সফল হবেন। আপনার ভাই বা বোনের সঙ্গে ছোটখাটো বিবাদের সম্ভাবনা রয়েছে।আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করুন, রাগে এমন কিছু বলতে পারেন যা পরিস্থিতিকে আরও খারাপ করে দিতে পারে। স্বাস্থ্যের কথা বললে, যাদের আগে থেকেই মৃগী ও খিঁচুনি সমস্যা রয়েছে তাদের আজ সতর্ক হতে হবে।

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ৮৮। শুভ দিক দক্ষিণ-পশ্চিম। শুভ রত্ন পান্না।

412

কর্কট রাশি-

কর্কট রাশির লোকেরা কর্মক্ষেত্রে উন্নতির প্রয়োজনীয়তা অনুভব করবে এবং আপনি সেখানে পরিবর্তন করতেও সফল হবেন। ব্যবসায়িক শ্রেণীর জন্য আজকের দিনটি পরিকল্পনা বাস্তবায়নের জন্য শুভ, সমস্ত পরিকল্পনা ভালভাবে বাস্তবায়িত হবে। প্রয়োজনীয় জিনিসপত্র না পাওয়ার সম্ভাবনা রয়েছে, যার কারণে তরুণদের মেজাজও খারাপ হতে পারে। পরিবারের সদস্যদের সহযোগিতা এবং অন্যদের প্রতি উত্সর্গের অনুভূতি বাড়িতে একটি সুখী পরিবেশ বজায় রাখতে খুব সহায়ক হতে পারে। স্বাস্থ্য নিয়ে আতঙ্ক এড়ানো উচিত, কারণ আতঙ্ক কাজ করতে সাহায্য করবে না কিন্তু স্বাস্থ্য খারাপ হতে পারে।

আপনার শুভ রং গোলাপী। শুভ সংখ্যা ৮২। শুভ দিক দক্ষিণ। শুভ রত্ন হীরে।

512

সিংহ রাশি-

এই রাশির জাতক জাতিকাদের কাজে অন্যরা হস্তক্ষেপ করতে পারে, এমন পরিস্থিতির জন্য নিজেকে প্রস্তুত রাখুন। আর্থিক বিষয়ে আজ ব্যবসায়ী শ্রেণীর জন্য বিশেষ কিছু হবে না। এই ধরনের যুবক যারা শিক্ষা প্রদানের কাজ করে তারা তাদের পিতামাতার কাছ থেকে প্রশংসা শুনতে পারে। পরিবারের কোনও সদস্যের স্বাস্থ্য নিয়ে চিন্তিত থাকলে উন্নতি হবে বলে মনে হয়। স্বাস্থ্যের কথা বললে, নিম্ন রক্তচাপ স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা সৃষ্টি করতে পারে, অবিলম্বে ডাক্তারের কাছ থেকে চিকিৎসা নিন।

আপনার শুভ রং কালছে নীল। শুভ সংখ্যা ৩৮। শুভ দিক অগ্নিকোন। শুভ রত্ন মুনস্টোন।

612

কন্যা রাশি-

কন্যা রাশির জাতক জাতিকাদের অর্থ সংক্রান্ত বিষয়গুলো একটু যত্ন সহকারে সমাধান করতে হবে, অন্যথায় উচ্চপদস্থ কর্মকর্তার সঙ্গে বিবাদ হতে পারে। গ্রহের অবস্থান বিবেচনায় লোহা ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ। তরুণরা সম্পর্কের উন্নতি অনুভব করবে, যাই হোক না কেন বিবাদ চলছিল তা শান্ত হয়ে যাবে। আজ পরিবারে একটি উদযাপন হতে পারে, যদি সবাই একসঙ্গে কিছু ফলাফলের জন্য অপেক্ষা করে থাকে তবে এটি আশাব্যঞ্জক হবে। স্বাস্থ্যের জন্য চর্বিযুক্ত খাবার এড়িয়ে চলতে হবে, অলসতার পাশাপাশি পেটের সমস্যাও হতে পারে।

আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৮৪। শুভ দিক ঈষাণ। শুভ রত্ন জারকন।

712

তুলা রাশি-

অফিসিয়াল কাজের কারণে এই রাশির জাতকদের ব্যক্তিগত জীবন প্রভাবিত হতে পারে। যারা লেখাপড়ার ক্ষেত্রে কাজ করেন, যেমন স্টেশনারি কেনা-বেচা বা বই কপি করে তাদের জন্য দিনটি শুভ। তরুণদের উচিত কাউকে জিজ্ঞাসা না করে মতামত ও পরামর্শ দেওয়া থেকে বিরত থাকা, কারণ লোকেরা আপনার কথার বিপরীত কাজ করবে। শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে, নারীদের এ ব্যাপারে বিশেষভাবে সতর্ক থাকতে হবে। স্বাস্থ্যের বিষয়ে, আপনি একজন ত্বকের ডাক্তারের সঙ্গে পরামর্শ করার প্রয়োজন অনুভব করতে পারেন।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২১। শুভ দিক উত্তর। শুভ রত্ন মুক্তো।

812

বৃশ্চিক রাশি-

বৃশ্চিক রাশির কর্মজীবী ​​লোকেদের চমৎকার কাজের পারফরম্যান্সের জন্য তাদের ঊর্ধ্বতনদের কাছ থেকে প্রশংসা পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ী শ্রেণীকে তার বিরোধীদের থেকে সতর্ক থাকতে হবে; তাদের পরিকল্পনা নস্যাৎ করার জন্য আপনার একটি সুনির্দিষ্ট কৌশলও প্রস্তুত করা উচিত। অধ্যয়নের জন্য আজকের দিনটি খুব ভালো, শিক্ষার্থীদের উচিত অন্যান্য বিষয় থেকে তাদের মনোযোগ সরিয়ে শুধুমাত্র পড়াশোনায় মনোনিবেশ করা। পরিবারের কোনও সদস্যের স্বাস্থ্যের অবনতির কারণে আপনাকে অনেক দৌড়াদৌড়ি করতে হতে পারে। স্বাস্থ্যের জন্য, ক্যালসিয়াম বাড়ায় এমন শস্য বেশি করে খান, কারণ এই সময়ে আপনার হাড় সংক্রান্ত রোগে আক্রান্ত হওয়ার সম্ভাবনা থাকে।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ৮৪। শুভ দিক পূর্ব। শুভ রত্ন নীলা।

912

ধনু রাশি-

এই রাশির জাতক জাতিকারা যারা নতুন প্রযুক্তি সম্পর্কে সচেতন নন তাদের এমন হওয়া উচিত, কারণ আপনার শীঘ্রই এটির প্রয়োজন হতে পারে। ব্যবসায়িক অংশীদারদের মধ্যে কিছু বিষয়ে সন্দেহ থাকবে, তাদের কোন শক্ত প্রমাণ ছাড়া কিছু বলা এড়িয়ে চলা উচিত। তরুণরা তাদের তীক্ষ্ণ বুদ্ধি ব্যবহার করে কাজগুলি সম্পূর্ণ করার শর্টকাট খুঁজে পাবে। গৃহস্থালীর কাজে সাহায্যের প্রয়োজন হতে পারে, যাতে আপনি আপনার সন্তানদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। স্বাস্থ্যের দিক থেকে, সময়মতো খাবার খান কারণ অনিয়মের কারণে আপনি অ্যাসিডিটিতে ভুগতে পারেন।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৪৪। শুভ দিক দক্ষিণ ও শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর রাশি-

মকর রাশির জাতকদের কাজ তাদের কাজের প্রোফাইলকে আরও উন্নত করতে কাজ করবে। যখনই আপনি আপনার দৈনন্দিন রুটিন থেকে দূরে কাজ করার সুযোগ পান, ভয় পাবেন না। ব্যবসায়ী শ্রেণী না চাইলেও প্রতিযোগিতার অংশ হয়ে যেতে পারে, যাতে তাদের এগিয়ে যেতে দেখা যায়। ছাত্রদের তাদের ত্রুটিগুলি নিয়ে কাজ করা উচিত, শিক্ষকদের মাধ্যমে নিজেদের বুস্ট করার চেষ্টাও কার্যকর হবে। মহিলাদের আয় এবং ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় রাখার পরামর্শ দেওয়া হয়, কারণ গ্রহের অবস্থানগুলি ব্যয়কে প্ররোচিত করতে পারে। স্বাস্থ্য নিয়ে চিন্তা করার দরকার নেই, আপনি যদি কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করেন তবে আপনি যেতে পারেন।

আপনার শুভ রং গোলাপী। শুভ সংখ্যা ৮৮। শুভ দিক পূর্ব। শুভ রত্ন পান্না

1112

কুম্ভ রাশি-

এই রাশির জাতক জাতিকাদের ছোটখাটো বিষয় নিয়েও চিন্তা করতে হতে পারে। যদি ব্যবসায়ী শ্রেণিকে আজ ভ্রমণে যেতে হয়, তবে তাদের খুব বেশি লাগেজ বহন করা এড়ানো উচিত। যুবকরা অনেকের কাছে আর্থিক সাহায্য চাইতে পারে, কিন্তু সাহায্য পাওয়ার ব্যাপারে কিছুটা সন্দেহ আছে। পারিবারিক কোনও সমস্যা নিয়ে চিন্তিত থাকলে কথাবার্তার মাধ্যমে সমাধান হয়ে যাবে। স্বাস্থ্যের ক্ষেত্রে গলাব্যথা, সর্দি-কাশির সম্ভাবনা থাকে, কয়েকদিন ঠাণ্ডা খাবার থেকে দূরত্ব বজায় রাখতে হবে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৮৮। শুভ দিক অগ্নিকোন। শুভ রত্ন লাল প্রবাল

1212

মীন রাশি-

মীন রাশির মানুষ যারা সোশ্যাল মিডিয়ার সঙ্গে যুক্ত তাদের যোগাযোগ বাড়ানোর দিকে মনোনিবেশ করা উচিত। গ্রহদের সহায়তায়, ব্যবসায়ী শ্রেণী তাদের আর্থিক অবস্থাকে শক্তিশালী করবে এমন কাজ সম্পন্ন করতে সক্ষম হবে। যুবকদের তাদের সঙ্গী বা তাদের পিতামাতার প্রতি কোন বিষয়ে একগুঁয়েমি বা অহংকার দেখানো উচিত নয়। আপনার বাচ্চাদের যত্ন নিন, ছোট বাচ্চার আঘাতের সম্ভাবনা রয়েছে। গ্রহের গতিবিধি বিবেচনায়, সংক্রমণের সম্ভাবনা রয়েছে, আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ৫৩। শুভ দিক পশ্চিম। শুভ রত্ন গোমেদ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos