Money Horoscope: আপনার আয় ব্যয় কেমন থাকবে সোমবারে, দেখে নিন আজকের আর্থিক রাশিফল

Money Horoscope: ১১ মার্চ সোমবার, শ্রাবণ নক্ষত্র এবং শিব যোগের শুভ সমন্বয়ের কারণে এই রাশির জাতক জাতিকারা কর্মক্ষেত্রে সাফল্য পাবেন এবং সম্পদ ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। আসুন জেনে নিই সোমবারের অর্থনৈতিক রাশিফল ​​বিস্তারিত।

deblina dey | Published : Mar 10, 2024 8:53 PM IST

112

মেষ (Aries Today Horoscope):

মেষ রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি প্রতিটি কাজ খুব সাবধানে করার। কর্মক্ষেত্রে নিরন্তর পরিশ্রমের প্রয়োজন। সন্ধ্যায় আপনার বাড়িতে অতিথিদের আগমনের কারণে ব্যয় বৃদ্ধি পাবে। আজ আপনি আপনার সমস্ত কাজ সময়মতো শেষ করলে ভালো হবে। ভালো ফলাফলের জন্য প্রতি সোমবার শিবলিঙ্গে কাঁচা দুধ নিবেদন করুন।

212

বৃষ (Taurus Today Horoscope):

আজকের দিনটিকে বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য ক্রমবর্ধমান ঝামেলা ও সমস্যার দিন বলে মনে করা হয়। অতিরিক্ত কাজ স্বাস্থ্যের উপর বিরূপ প্রভাব ফেলতে পারে, আপনার স্বাস্থ্যের যত্ন নিন এবং বাইরের কিছু খাবেন না। শিল্প, সাহিত্য ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে গুরুজনের সাহায্যে ব্যবসায় অগ্রগতি হবে। আপনি সন্ধ্যা থেকে রাত পর্যন্ত শুভ কাজে সময় কাটাবেন যা আপনার খ্যাতি বৃদ্ধি করবে।

312

মিথুন (Gemini Today Horoscope):

আজ মিথুন রাশির জাতক জাতিকাদের আর্থিক লাভের দিন। আপনার তহবিল বৃদ্ধি পাবে এবং সকাল থেকে আপনার মেজাজ ভালো থাকবে। সকল ক্ষেত্রে বুদ্ধিমত্তা ও দক্ষতা কাজে লাগাতে পারলে সফলতা আসবেই। গত কয়েকদিন ধরে রাজনৈতিক ক্ষেত্রে যে বিভ্রান্তি বিরাজ করছিল আজ তার অবসান হবে এবং আপনি কোনও বড় সাফল্য পাবেন। সন্তানদের দিক থেকেও সন্তোষজনক খবর পাবেন।

412

কর্কট (Cancer Today Horoscope):

কর্কট রাশির জাতকদের জন্য আজকের দিনটি সাধারণত লাভজনক হবে। আজ চাকরি, ব্যবসা ও রাজনৈতিক ক্ষেত্রে অগ্রগতির পরিস্থিতি তৈরি হবে। প্রবীণরা আপনাকে সবরকমভাবে সাহায্য করবে এবং আপনার দিনটি আনন্দ ও আনন্দে কাটবে। খরচ কমিয়ে দিন নাহলে কষ্ট পেতে হতে পারে। শিল্প-সাহিত্যের ক্ষেত্রে সাফল্য পাবেন। কর্মজীবনে বাধা দূর হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার ভাগ্য আপনার সহায় হবে।

512

সিংহ (Leo Today Horoscope):

সিংহ রাশির জাতকরা আর্থিক সুবিধা পাবেন। পারিবারিক জীবনে কিছুটা অশান্তি থাকবে। আপনাকে সাহস ও ধৈর্যের সঙ্গে কাজ করতে হবে, কোনও কাজে তাড়াহুড়ো করবেন না, তাহলে আপনার উপকার হবে। কর্মক্ষেত্রে উন্নতির অনেক সম্ভাবনা রয়েছে। ব্যবসায় উত্থান-পতন থাকবে। আজ আপনি বকেয়া টাকা ফেরত পাবেন। সন্ধ্যায় দূরে বা কাছাকাছি ভ্রমণের সম্ভাবনা রয়েছে।

612

কন্যা (Virgo Today Horoscope):

কন্যা রাশির জাতক জাতিকাদের সম্পদ ও সম্মান বৃদ্ধি পাবে এবং ভাগ্য আপনার পক্ষে থাকবে। রাজনৈতিক ও সামাজিক ক্ষেত্রে উত্তেজনার পরিস্থিতি তৈরি হবে। খুব সাবধানে যেকোনও সিদ্ধান্ত নিন। শিক্ষার্থীদের কঠোর পরিশ্রম দরকার। তবেই সাফল্য অর্জিত হবে। সম্পত্তি নিয়েও পরিবারে কিছু উত্তেজনা দেখা দিতে পারে। ব্যবসায় কিছু আশা থাকবে, যা ভবিষ্যতে খুব লাভজনক হবে।

712

তুলা ( Libra Today Horoscope):

তুলা রাশির জাতকদের সম্পদ বৃদ্ধি পাবে এবং আজকের দিনটি আপনার জন্য সফল হবে। বিচারিক বিষয়ে আপনি বিজয়ী হবেন। কর্মক্ষেত্রে সাফল্যের শিখরে পৌঁছাবেন। রিয়েল এস্টেট ব্যবসায় লাভ হবে। আপনার সন্তানের সাফল্যের খবরে আপনি খুশি হবেন। সন্ধ্যায় কিছু নতুন কাজ শুরু হবে। সমাজে সম্মান পাবেন।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope):

বৃশ্চিক রাশির ব্যক্তিরা আর্থিক সুবিধা পাবেন এবং আপনার অর্থ সংক্রান্ত পরিকল্পনা সফল হবে। আজ আপনার প্রভাব বৃদ্ধি পাবে। ব্যবসায় ভালো সুযোগ আসবে। রাজনৈতিক-সামাজিক ক্ষেত্রে কঠোর পরিশ্রম ও সাহসের প্রয়োজন। শত্রুপক্ষ দুর্বল হবে। আজ আপনার সম্পদ বৃদ্ধি পাবে এবং আপনি ব্যবসায় নতুন আইডিয়া নিয়ে কাজ করবেন।

912

ধনু (Sagittarius Today Horoscope):

ধনু রাশির জাতক জাতিকারা আর্থিক সুবিধা পাবেন। আপনি আপনার সন্তানদের কাছ থেকে উত্সাহজনক খবর পাবেন। নতুন খরচ দেখা দেবে। আপনার বিরুদ্ধে কিছু মিথ্যা অভিযোগও করা হতে পারে। সন্ধ্যায় ভ্রমণে যেতে হতে পারে। আপনার সম্মান বাড়বে। এ ব্যাপারে সতর্ক থাকতে হবে। রাগ নিয়ন্ত্রণ করুন। ব্যবসায় লাভ হবে।

1012

মকর (Capricorn Today Horoscope):

মকর রাশির জাতকদের জন্য এটি একটি আর্থিক লাভের দিন এবং আপনি কোথাও আটকে থাকা অর্থ লাভবান হবেন। আজ তিনি আপনাকে শৃঙ্খলা রক্ষার দায়িত্ব অর্পণ করতে পারেন। দীর্ঘদিন ধরে অমীমাংসিত কাজ শেষ হবে। রাজনৈতিক ও সামাজিক ক্ষেত্রে নতুন পরিচিতি হবে। শিক্ষাক্ষেত্রে বিশেষ অগ্রগতি হবে এবং সম্মান পাবেন। আজ বাইরে থেকে কেউ আপনার বাড়িতে অতিথি হয়ে আসতে পারে। নিজের মনের কথা কাউকে বলবেন না।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope):

কুম্ভ রাশির জাতক জাতিকারা আর্থিক সুবিধা পাবেন এবং আজ আপনার লেনদেনে সতর্ক হওয়া উচিত। অতিরিক্ত ব্যয়ের কারণে আপনাকে আজ কারও কাছ থেকে ঋণ নিতে হতে পারে। পারিবারিক কাজে ব্যস্ততা থাকবে এবং দিনটি খুব ব্যস্ত থাকবে। আপনি আপনার দক্ষতা দিয়ে অন্যদের মুগ্ধ করবেন। সন্ধ্যাটি সুখ ও সমৃদ্ধিতে কাটবে।

1212

মীন (Pisces Today Horoscope):

মীন রাশির জাতকরা লাভবান হবেন। আপনি আপনার প্রতিদ্বন্দ্বীদের জন্য মাথাব্যথা হয়ে থাকবেন। আজকের দিনটি আপনার সম্মানে ভরপুর হবে। আজকের দিনটি কাটবে ভক্তির চেতনায়। সাফল্যের পথে চলমান বাধার অবসান ঘটবে। রাতে কোনও শুভ অনুষ্ঠানে অংশ নেওয়ার সুযোগ পাবেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos