২৪ জুলাই ব্যবসায় নতুন কোনও কাজ শুরু করতে পারেন, দেখে নিন আপনার আজকের রাশিফল

ব্যবসায় নতুন কোনও কাজ শুরু করতে পারেন। পারিবারিক বিভেদ বাড়তে পারে, আপনি আপনার স্ত্রীর স্বাস্থ্য নিয়ে চিন্তিত থাকবেন।

 

deblina dey | Published : Jul 23, 2024 6:05 PM IST

112

মেষ–

আজকের দিনটি আপনার জন্য ভালো যাচ্ছে, ব্যবসায় লাভ হবে। পরিবারে শুভ ঘটনা ঘটবে, ধর্মীয় যাত্রায় যেতে পারেন। বিরোধীদের থেকে সাবধান। আপনি আপনার প্রিয়জনের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন, আপনার কিছু বড় কাজ আজ সম্পন্ন হতে পারে।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ৩১। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ-

আজ আপনার দিনটি উত্থান-পতনে পূর্ণ হবে, আপনার স্বাস্থ্যের দিকে মনোযোগ দিন। কোনও বিশেষ কাজের জন্য আপনাকে দীর্ঘ ভ্রমণে যেতে হতে পারে। ব্যবসায় নতুন কোনও কাজ শুরু করতে পারেন। পারিবারিক বিভেদ বাড়তে পারে, আপনি আপনার স্ত্রীর স্বাস্থ্য নিয়ে চিন্তিত থাকবেন।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ১৪। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন-

আজ আপনি দীর্ঘ ভ্রমণে যেতে পারেন, যানবাহন চালানোর সময় সাবধানতা অবলম্বন করুন ইত্যাদি। ব্যবসায় আজ কোন নতুন কাজ শুরু করবেন না, অন্যথায় আপনাকে বিশাল ক্ষতির সম্মুখীন হতে হতে পারে। তোমার স্বাস্থ্যের যত্ন নিও।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৫৭। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট-

আজকের দিনটি আপনার জন্য স্বাভাবিক হবে, আপনি সুস্থ বোধ করবেন। ব্যবসায় বিশেষ ব্যক্তির সঙ্গে দেখা লাভজনক হবে। ধর্মীয় ভ্রমণে যেতে পারেন। আজ তর্ক থেকে দূরে থাকুন, অন্যথায় আপনাকে ক্ষতির সম্মুখীন হতে হতে পারে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২৪। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ-

আজকের দিনটি আপনার জন্য খুব ভালো হবে, ব্যবসায় লাভ হবে। কোনও অমীমাংসিত কাজ সম্পন্ন হবে, বিরোধীরা পরাজিত হবে। আদালতে জয়ী হবেন, পরিবারে সম্মান বাড়বে।

আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৭৫। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা–

আজ আপনি অপ্রয়োজনীয় দৌড়াদৌড়িতে বিরক্ত হবেন, আপনার স্বাস্থ্যে উত্থান-পতন থাকবে। পরিবারে মতবিরোধ বাড়তে পারে। ব্যবসায়িক সহযোগীদের থেকে আপনাকে ক্ষতির সম্মুখীন হতে হতে পারে। আজ কোনও নতুন কাজ শুরু করবেন না, আপনার স্ত্রীর সঙ্গে মতবিরোধ হতে পারে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা–

আজ আপনি প্রশাসনিক কাজে জড়িয়ে পড়তে পারেন, কিছু পুরনো বিবাদ সামনে আসতে পারে। পৈতৃক সম্পত্তি নিয়ে পরিবারে বিবাদ দেখা দিতে পারে। ব্যবসায় আপনাকে ক্ষতির সম্মুখীন হতে হতে পারে। যানবাহন ইত্যাদি ব্যবহারে সতর্ক থাকুন।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৭২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক -

আজকের দিনটি আপনার জন্য শুভ হতে চলেছে। পরিকল্পিত কাজ শেষ হলে মন খুশি হবে। বিশেষ কারও সঙ্গে দেখা হবে। আজ আপনি কিছু নতুন কাজ শুরু করতে পারেন। পরিবারে কোনও শুভ ঘটনা ঘটবে। পরিবারে নতুন সদস্য যোগ দিতে পারেন।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৪২। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু -

আজকের দিনটি খুব ভালো যাচ্ছে, আপনার স্বাস্থ্য ভালো থাকবে। মান-সম্মান বৃদ্ধি পাবে, আজ আদালতে জয়লাভ হবে। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন। পরিবারে বিবাহের সম্ভাবনা থাকবে, স্ত্রীর সঙ্গে সম্পর্ক মধুর হবে।

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ২৪। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর-

আজকের দিনটি আপনার জন্য উত্থান-পতনে পূর্ণ হবে। আপনি কিছু নতুন কাজ শুরু করতে পারেন, তবে আপনার বিরোধীদের থেকে সতর্ক থাকুন। আজ কোনও কাজের জন্য বড় কোনও লেনদেন করবেন না। আপনাকে বাইরে যেতে হতে পারে, ভ্রমণের সময় সাবধানতা অবলম্বন করতে হবে ইত্যাদি।

আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ৯৭। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ -

আজকের দিনটি হবে ব্যস্ততায় ভরা। আপনি অনর্থক কাজে মগ্ন থাকবেন। আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে। ব্যবসায় ক্ষতির সম্মুখীন হতে হতে পারে। পরিবারে পারস্পরিক বিভেদ বাড়বে। সম্পত্তি সংক্রান্ত বিবাদ দেখা দেবে। আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করুন। তর্ক থেকে দূরে থাকুন।

আপনার শুভ রং মেরুন। শুভ সংখ্যা ২৪। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1212

মীন-

আজকের দিনটি আপনার জন্য শুভ হতে চলেছে। আপনি দীর্ঘদিন ধরে যে কাজটি নিয়ে ভাবছিলেন তা আজ কোনও বিশেষ ব্যক্তির মাধ্যমে শেষ হবে। স্বাস্থ্য ভালো থাকবে। ব্যবসায় আর্থিক সুবিধা হবে। নতুন কিছু কাজের পরিকল্পনা হবে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। স্ত্রীর সঙ্গে মতবিরোধ মিটে যাবে।

আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ২৮। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos