এই মাসে দীর্ঘ ভ্রমণের সম্ভাবনা রয়েছে, জেনে নিন ডিসেম্বর মাস কেমন কাটবে মীন রাশির

বছরের শেষ মাস ডিসেম্বর। পাশাপাশি রাশিচক্রের দ্বাদশ রাশি মীন। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের শেষ মাস ডিসেম্বর মীন রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Web Desk - ANB | Published : Dec 17, 2022 2:01 AM IST

রাশিচক্রের দ্বাদশ রাশি মীন। এই রাশির অধিকর্তা গ্রহ হল বৃহস্পতি। এরা প্রেমের ক্ষেত্রে অসফল কিন্তু বৈবাহিক জীবন সুখের হয়। এদের অন্যায়ের প্রতিবাদ করতে গিয়ে জীবনে অনেক বার বিপদে পড়তে হয়। বন্ধুদের বেশির ভাগই হয় খল, দুষ্ট ও ধড়িবাজ প্রকৃতির। কিন্তু বৃহস্পতি অশুভ থাকলে অবস্থা বিপরীত হয়। এদের জীবনে একটাই লক্ষ্য প্রচুর অর্থ উপার্জন করা। আর সেই অর্থে আনন্দে জীবন কাটানো। এই রাশির জাতক জাতিকারা উদার, পরোপকারী ও সৎ হয়। প্রতিভা যথেষ্ট কিন্তু মানসিক অস্থিরতার জন্য ঠিকমতো বিকশিত হয় না। এরা সাধারণত চিন্তাশীল ও খুব বিচক্ষণ হয়ে থাকে। স্বভাবে এরা নম্র, ন্যায়পরায়ণ ও ধার্মিক। এদের ভাগ্যে অনেক বাধা আসবে এবং সে সব সহজে দূর হবে না। তবে জেনে নেওয়া যাক বছরের শেষ মাস ডিসেম্বর মীন রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

মীন রাশির উপর ডিসেম্বর মাসের প্রভাব

মীন রাশির জাতকদের জন্য ডিসেম্বর মাসটি চমৎকার হতে চলেছে। এই মাসে শুরু করা কাজে সাফল্য আসবে। পিতামাতার পূর্ণ সমর্থন থাকবে। অফিসের কাজের কারণে কিছু সমস্যার সম্মুখীন হতে হবে। মাসের মাঝামাঝি দীর্ঘ ভ্রমণের সম্ভাবনা রয়েছে। ক্যারিয়ারের দিক থেকে এই মাসটি খুবই বিশেষ হতে চলেছে। চাকরিতে কাঙ্খিত স্থানে বদলি হতে পারে। আত্মবিশ্বাস বাড়বে। কর্মক্ষেত্রে কর্মকর্তারা আপনার কাজের প্রশংসা করবেন। এই রাশির ব্যবসায়ীরা কম পরিশ্রমে বেশি সুবিধা পাবেন। স্বাস্থ্যের দিক থেকে এই মাসটি ভালো যাচ্ছে, তবে ভাজা জিনিস এড়িয়ে চলুন। পরিবারের প্রতি আচরণ অবহেলা হতে পারে, যার কারণে পারিবারিক কলহ বাড়বে। এমন পরিস্থিতিতে এটি এড়াতে পরিবারের সদস্যদের কথায় মনোযোগ দিন।

প্রথম সপ্তাহ- বিবাহিত জীবন সুখের হবে। অফিসে মনোরম পরিবেশ থাকবে। বাড়িতে ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করা যেতে পারে। এই সময় ভবিষ্যতের জন্য করা পরিকল্পনা অর্থবহ হবে।

দ্বিতীয় সপ্তাহ- আয়ের উত্স বৃদ্ধির কারণে অর্থনৈতিক পরিস্থিতি শক্তিশালী হবে। ব্যবসায় বিনিয়োগের জন্য সময়টি শুভ। সৌভাগ্যের প্রবল সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন, ভাজা জিনিস খাওয়া এড়িয়ে চলুন।

তৃতীয় সপ্তাহ- কাজে সাফল্য আসবে। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। এই রাশির রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা এই সময়ে দারুণ সাফল্য পেতে পারেন। ছোট ছোট বিষয় উপেক্ষা করুন। কটু কথা বলা থেকে বিরত থাকুন।

চতুর্থ সপ্তাহ- সামাজিক অবস্থান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। অর্থনৈতিক দিক থেকে এই সময়টি শুভ। চাকরিতে কাঙ্খিত জায়গায় বদলি হতে পারেন। এই রাশির অবিবাহিতদের জন্য দাম্পত্য সম্পর্ক আসতে পারে।

প্রতিকার- ভগবান শ্রী হরি বিষ্ণুর পূজায় প্রতিদিন জাফরানের তিলক লাগান এবং শ্রী বিষ্ণু সহস্ত্রনাম পাঠ করুন এবং বৃহস্পতিবার হলুদ চন্দন ও হলুদ বস্ত্র পরিধান করুন।

Share this article
click me!