Magh Purnima Astrology: ১৩ বছর পর প্রচুর ধনসম্পত্তি লাভের যোগ ৩টি রাশির জাতকদের ভাগ্যে, মাঘ পূর্ণিমায় সুসময় কাদের?

দেবী লক্ষ্মী ও ভগবান চন্দ্রের পূজার দিনে আর্থিক দিক থেকে ব্যাপকভাবে লাভবান হতে চলেছেন ৩টি রাশির জাতকরা।

Sahely Sen | Published : Feb 23, 2024 3:34 AM IST

রবি ও শোভন যোগে তৈরি হয়েছে মাঘ পূর্ণিমার মাহেন্দ্রক্ষণ। এই অতি শুভ তিথি প্রত্যেক বছর তৈরি হয় না বলেই জানাচ্ছেন জ্যোতিষ বিশারদরা। দেবী লক্ষ্মী ও ভগবান চন্দ্রের পূজার দিনে আর্থিক দিক থেকে ব্যাপকভাবে লাভবান হতে চলেছেন ৩টি রাশির জাতকরা। 


১৩ বছর পর মাঘ পূর্ণিমার (Magh Purnima 2024) তিথিতে এই অভূতপূর্ব সংযোগ গঠিত হতে চলেছে। এই সময়ে শনির রাশি মকরে মঙ্গল ও শুক্র বিরাজমান হবে  ৷ অন্যদিকে কুম্ভ রাশিতে সূর্য ও বুধের মহামিলন ঘটায় অতি শুভ বুধাদিত্য রাজযোগের নির্মাণ হতে চলেছে ৷ একই সঙ্গে শনিদেব নিজের মূল ত্রিকোণ রাশি কুম্ভতে শাহ মহাপুরুষ রাজযোগের নির্মাণ করছেন ৷

-

মাঘ পূর্ণিমার দিনে চন্দ্র প্রবেশ করেছে সিংহ রাশিতে ৷ এর ফলে বেশ কিছু রাশির জীবন একেবারে আমূল বদলে যেতে পারে বলে জ্যোতিষীরা মনে করছেন। এইসব রাশির জাতক -জাতিকারা দারুণ লাভের মুখ দেখতে চলেছেন। 

-

মেষ রাশি

মেষ রাশির দশম ঘরে ধনশক্তি রাজযোগ ও একাদশতম ঘরে বুধাদিত্য রাজযোগ ও শাহ মহাপুরুষ রাজযোগের নির্মাণ করতে চলেছে ৷ মেষ রাশির জাতক-জাতিকাদেরক জন্য জীবন অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে ৷ মান সম্মান বৃদ্ধি হতে চলেছে ৷ কেরিয়ারে বিপুল উন্নতির যোগ দেখা যাচ্ছে। চাকরির ক্ষেত্রে প্রমোশন হতে চলেছে ৷ বেশ কিছু নতুন দায়িত্ব পেতে পারেন ৷ যাঁরা শিক্ষা ক্ষেত্রের সঙ্গে সংযুক্ত, তাঁরা এবার ভালো ফল পাবেন ৷

-

কন্যা রাশি

মাঘ মাসের পূর্ণিমায় গঠিত রাজযোগে কন্যা রাশির জাতক-জাতিকাদের জীবনে বিরাট উন্নতি হতে চলেছে ৷ আয়ের নতুন নতুন উৎস তৈরি হবে ৷ পরিবারের সঙ্গে অত্যন্ত ভালো সময় কাটাতে পারবেন। আধ্যাত্মিক উপায়ে শান্তি পেতে পারেন। কেরিয়ার সংক্রান্ত বিষয়ে এবার অত্যন্ত ভালো ফল পেতে চলেছেন ৷ মা লক্ষ্মীর কৃপায় এবার জীবনে বড়সড় মোড় আসতে চলেছে। 

-
 

সিংহ রাশি

রাশিতে চন্দ্রের উপস্থিতি বিরাজ করার দরুন সিংহ রাশির জাতক -জাতিকারা দারুণ সুফল পেতে চলেছেন। নিজের দম্ভকে আয়ত্ত্বের মধ্যে রাখতে হবে। রোজগারের দিকে উন্নতির যোগ রয়েছে, পড়াশোনার ক্ষেত্রেও দুর্দান্ত সাফল্য পেতে চলেছেন। যাঁরা দীর্ঘদিন ধরে রোগে ভুগছিলেন, তাঁদের শরীর-স্বাস্থ্য ভালো হবে, দুশ্চিন্তা কমবে। ব্যবসা বাণিজ্য সংক্রান্ত বিষয়ে এবার বিরাট লাভ হতে পারে, অন্যদিকে, পৈতৃক সম্পত্তি লাভেরও যোগ দেখা যাচ্ছে। 

-
আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!