ভোর ৩টে নাগাদ ঘুম ভেঙে যাচ্ছে? জেনে নিন এটি শুভ নাকি অশুভ ইঙ্গিত, রইল শাস্ত্র মত

যারা ভোর ৩টে থেকে ৪টের মধ্যে ঘুম ভেঙে যায় তাদের জীবনে আসছে শুভ সময়। শাস্ত্র মতে, ভোর ৩টে থেকে ৪টের মধ্যবর্তী সময়টা খুবই গুরুত্বপূর্ণ।

Sayanita Chakraborty | Published : Aug 23, 2024 8:36 AM IST

‘এক ঘুমে সকাল’- কথাটার সঙ্গে অনেকেই পরিচিত। অনেকেই আছেন যারা রাতে তেমন ওঠেন না। আবার অনেকের বারে বারে ঘুম ভেঙে যায়। নিদ্রা নিয়ে অনেকেই নানান সমস্যায় ভোগেন। কারও ঘুম পাতলা ও কারও গভীর। কারও এক ঘুমে সকাল হয় তো কেউ বার বার ওঠেন। তেমনই কেউ বিছানায় গেলেই ঘুমিয়ে পড়েন তো কারও ঘুম আসতে দীর্ঘ সময় লাগে। তবে, জানেন কি, এরও জ্যোতিষ মত আছে।

সদ্য এক বিখ্যাত জ্যোতিষী বিশেষ ব্যখ্যা দিয়েছেন ঘুম নিয়ে। তিনি বলেছেন, যারা ভোর ৩টে থেকে ৪টের মধ্যে ঘুম ভেঙে যায় তাদের জীবনে আসছে শুভ সময়। শাস্ত্র মতে, ভোর ৩টে থেকে ৪টের মধ্যবর্তী সময়টা খুবই গুরুত্বপূর্ণ। একে বলে ব্রক্ষ্ম মুহূর্ত। এই সময় প্রাকৃতিক শক্তি আমাদের সঙ্গে সংযোগ স্থাপনের চেষ্টা করে। তাই এই সময় কারও ঘুম ভাঙলে তা প্রাকৃতিক সংকেত হিসেবে বিবেচনা করা উচিত। সময়টা ইতিবাচক শক্তিতে পূর্ণ থাকে। যা সঠিক ভাবে ব্যবহার করলে আমাদের জীবনে উন্নতি হবে। তাই এই সময় ঘুম ভেঙে গেলে উঠে বসা উচিত। 

Latest Videos

এই সময় আপনার প্রিয় দেবতার ধ্যান বা নিঃশব্দে কোনও সাধনা করুন। এই সময় সাধনা বা জপ আমাদের বহু গুণ বেশি ফল দেবে। কোনও বিশেষ সাধনা না জানা থাকলে চুপচাু বসে দেবতার নাম জপ করুন। এতেও মিলবে উপকার। সময়টি সঠিক ভাবে ব্যবহার করলে জীবনে অলৌকিক পরিবর্তন আসতে পারে। উন্নতি, সম্মান এবং প্রতিপত্তি বাড়বে। তাই সময়টি শাস্ত্র মতে শুভ। ব্রক্ষ্ম মুহূর্তে জেগে ওঠা শুভ লক্ষণ মনে করা হয়।

 

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Share this article
click me!

Latest Videos

'লাইভ স্ট্রিমিং-য়ে আপত্তি কোথায়? মুখোশ খুলে যাবে?' মমতাকে প্রশ্ন শুভেন্দুর | Suvendu Adhikari
'লাইভ স্ট্রিমিং-য়ে কীসের সমস্যা মুখ্যমন্ত্রীর?' বৈঠক ভেস্তে যাওয়ায় হতাশ জুনিয়র ডাক্তাররা | R G Kar
এবার রাষ্ট্রপতির কাছে চিঠি জুনিয়র ডাক্তারদের, দেখুন কী বললেন আন্দোলনরত ডাক্তাররা | R G Kar
'আপনি চটিটা কম চাটুন' কাকে বললেন শুভেন্দু অধিকারী? Suvendu Adhikari | R G Kar Protest
১৩ সেপ্টেম্বর শুক্রবার এই ব্যক্তিদের ব্যবসায় ভালো আয় হতে পারে, দেখুন জ্যোতিষ কথা | ajker rashifal