বুধবার দিন সবুজ বস্তু দানে ফিরবে ভাগ্য, দেখে নিন কী রয়েছে শাস্ত্রে, রইল বিশেষ টোটকা

রইল বিশেষ টোটকার হদিশ। প্রতি বুধবার পালন করুন বিশেষ টোটকা। বুধবার দিন দান করতে পারেন বিশেষ জিনিস। এতে ফিরবে ভাগ্য।

Web Desk - ANB | Published : Feb 1, 2023 7:35 AM IST

খারাপ সময় যেন পিছন ছাড়ে না। জীবনে কখনও কখনও ভালো কিছু হলে আবার ঘুরে ফিরে আসে খারাপ সময়। আর সময় খারাপ যাওয়ার অর্থ সব দিকে জটিলতা। সময় খারাপ চললে ব্যবসায় দেখা দেয় মন্দা। আর্থিক সমস্যা, পারিবারিক অশান্তি কিংবা ব্যবসায় ক্ষতির সম্মুখীন হন অনেকে। তেমনই চাকরি ক্ষেত্রে কোম্পানি না পাওয়া বা বেতন না পাওয়ার মতো সমস্যা দেখা দেয়। এই সবের সঙ্গে প্রেম জীবনে অশান্তি তো আছেই। প্রতিটি মানুষের জীবন জুড়ে রয়েছে নানান অশান্তি। প্রতিটি দিনই কোনও না কোনও সমস্যা লেগেই থাকে। এই সকল সমস্যা থেকে কীভাবে মুক্তি পাবেন তা অনেকেই বুঝে উঠতে পারেন না। আজ রইল বিশেষ টোটকার হদিশ। প্রতি বুধবার পালন করুন বিশেষ টোটকা। বুধবার দিন দান করতে পারেন বিশেষ জিনিস। এতে ফিরবে ভাগ্য।

কেরিয়ারের উন্নতি করতে, যে কোনও কঠিন পরিস্থিতি থেকে মুক্তি পেতে চাইলে বুধবার দান করুন। শাস্ত্র মতে, বুধবার দিন সবুজ রঙের জিনিস দান করতে পারেন। এই দিন সবুজ মুগ ডাল দান করুন। দান করতে পারেন সবুজ পোশাক। এতে ভাগ্য ফিরবে। তেমনই সবুজ চুরি দান করলে মিলবে উপকার। শাস্ত্র মতে, যুবরাজ বুধের আধিপত্য রয়েছে বুধবার দিনের ওপর। বুধবারের সঙ্গে সবুজ রং সম্পর্কিত। সে কারণে এই দিন সবুজ জিনিস দানে মিলবে উপকার। শাস্ত্রে রয়েছে এমনই উল্লেখ।

তেমনই বুধবার দিনটি ভগবান গণেশকে উৎসর্গ করা হয়েছে। এই দিন সন্ধ্যার সময় অবশ্যই গণেশ মন্দির দর্শন করে আনুস। সিদ্ধিদাতার কাছে প্রার্থনা করুন। জানান আপনার মনের কথা। মিলবে উপকার। তেমনই ভগবান গণেশের কৃপা পেতে তাঁকে গুড় ও ঘি নিবেদন করুন। এই টোটকা পালনে কেটে যাবে সকল দুর্ভোগ। তেমনই বুধবার খাদ্যতালিকায় অবশ্যই রাখুন এই পাঁচটি জিনিস। খেতে পারেন মুগ ডাল, সবুজ ধনে, পালং শাক ও সরষে। এর পাশাপাশি খাবারে সবুজ মরিচ ব্যবহার করুন। এতে মিলবে উপকার। শাস্ত্রে রয়েছে এমন উল্লেখ। বুধবার টোটকা পালনে মিলবে উপকার। সঠিক টোটকা পালন করুন, তেমনই বুধবার দিন দান করতে পারেন। শাস্ত্র মতে, বুধবার সবুজ রঙের জিনিস দানে ফিরবে ভাগ্য। ঘটবে উন্নতি। পালন করুন এমন টোটকা। সঠিক টোটকা পালনে সকল সমস্যা থেকে মিলবে উপকার।

 

আরও পড়ুন

মা-বাবার থেকে শ্বশুরবাড়ির লোকেদের বেশি বিশ্বাস করেন এরা, চিনে নিন এই চার রাশির জাতক জাতিকাকে

শারীরিক চাহিদা মেটাতে ডেটিং-এ যান এরা, দেখে নিন কাদের মানসিকতা সকলের থেকে আলাদা

নানা কাজে আসতে পারে বাধা, বুধবার দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য

 

Share this article
click me!