মঙ্গলের গোচরের কারণে এই ৪ রাশির খারাপ সময় আসতে পারে, অবিলম্বে করুন প্রতিকার

এই রাশিতে ৫ মাস অর্থাৎ ১৩ মার্চ পর্যন্ত থাকবে। তাঁর রাশি পরিবর্তনের কারণে ৪টি রাশিতে সংকটকাল শুরু হয়েছে। আসুন আমরা আপনাকে সেই ৪টি রাশির চিহ্ন সম্পর্কে বলি এবং এই সমস্যা থেকে মুক্তি পাওয়ার সমাধান সম্পর্কে জেনে নেওয়া যাক-

 

Web Desk - ANB | Published : Nov 21, 2022 5:25 AM IST

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতি মাসে একটি বা অন্য গ্রহ তার রাশিচক্র পরিবর্তন করতে থাকে। তার রাশি পরিবর্তনের কারণে, অনেক রাশির চিহ্নের জীবনে একটি বসন্ত আসে, যখন কিছু রাশির জন্য, ঝামেলার দিন শুরু হয়। মঙ্গল, যাকে সুখ এবং কল্যাণের দেবতা বলা হয়, ১৩ নভেম্বর বৃষ রাশিতেও পাড়ি দিয়েছে। এখন তারা এই রাশিতে ৫ মাস অর্থাৎ ১৩ মার্চ পর্যন্ত থাকবে। তাঁর রাশি পরিবর্তনের কারণে ৪টি রাশিতে সংকটকাল শুরু হয়েছে। আসুন আমরা আপনাকে সেই ৪টি রাশির চিহ্ন সম্পর্কে বলি এবং এই সমস্যা থেকে মুক্তি পাওয়ার সমাধান সম্পর্কে জেনে নেওয়া যাক-

শুরু হতে পারে অর্থনৈতিক সংকট

Latest Videos

বৃশ্চিক রাশি-

এই রাশির জাতকদের জন্য অর্থনৈতিক সংকটের সময় শুরু হতে পারে। আয়ের তুলনায় তার খরচ বাড়বে। ধার দেওয়া টাকাও হঠাৎ আটকে যেতে পারে। দাম্পত্য জীবনেও সমস্যা শুরু হতে পারে। সম্পত্তি বিভাজনের কারণে আয়ের উপায় আরও সীমিত হয়ে পড়বে। এমতাবস্থায় ধৈর্য হারাবেন না এবং ধৈর্যের সাথে খারাপ সময়ের মোকাবিলা করুন। আর্থিক সংকট মোকাবেলা করার জন্য, আপনার অপ্রয়োজনীয় খরচ কমিয়ে দিন এবং আপনার আয় বাড়ানোর চেষ্টা চালিয়ে যান।

সম্পর্কের ক্ষেত্রে উত্তেজনা আসতে পারে

মিথুন রাশি:

এই রাশির জাতক জাতিকাদের পরিবারে উত্তেজনা দেখা দিতে পারে। ভাই-ভাই-ভাই-বোনের সম্পর্ক নষ্ট হতে পারে। বিরোধীরা আপনার অসাবধানতার সুযোগ নেওয়ার চেষ্টা করবে। যার কারণে সমাজে আপনার সুনাম ক্ষুন্ন হতে পারে। বিবাহিতদের জীবনে মানসিক চাপের সম্মুখীন হতে হতে পারে। এই অবস্থা থেকে বেরিয়ে আসার জন্য, আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করুন। অন্যদের তুলনায় কম এবং পরিমাপ করে কথা বলুন। কোন পরিকল্পনা করার আগে, এর প্রতিটি দিক সম্পর্কে ভালভাবে চিন্তা করুন।

চাকরি-ব্যবসায় ঝামেলা

কন্যা রাশি-

মঙ্গল গোচর এই রাশির মানুষদের চাকরি-ব্যবসায় সমস্যার সম্মুখীন হতে হতে পারে। মঙ্গলের রাশিচক্রের পরিবর্তনের প্রভাবের কারণে তার পদোন্নতি স্থগিত হতে পারে। ব্যবসায় আপনাকে ক্ষতিও বহন করতে হতে পারে। আপনাকে সরকারি অফিসেও যেতে হতে পারে। এই সমস্যা থেকে পরিত্রাণ পেতে নিয়মিত ভালো কাজ করতে থাকুন। হতাশাকে আপনার উপর কর্তৃত্ব করতে দেবেন না। যোগব্যায়াম এবং প্রাণায়াম শুরু করুন। আপনি এই ব্যবস্থা থেকে উপকৃত হবে.

স্বাস্থ্যের ক্ষতি হতে পারে

মেষ রাশি-

মঙ্গল গ্রহের রাশি পরিবর্তনের কারণে মেষ রাশির জাতকদের স্বাস্থ্যহানির সম্মুখীন হতে হতে পারে। কোনও পুরানো রোগ তাদের আবার কষ্ট দিতে পারে বা নতুন কোন রোগ তাদের ঘিরে ফেলতে পারে। অর্থনৈতিক ক্ষেত্রেও আপনি বিপত্তির সম্মুখীন হতে পারেন। আপনার বিনিয়োগ মাঝপথে আটকে যেতে পারে। এই খারাপ সময় থেকে বেরিয়ে আসতে হলে শরীরের ফিটনেসের দিকে নজর দিতে হবে। ভাজা ও বাইরের খাবার পরিহার করুন এবং খাঁটি ঘরে তৈরি খাবার খান। কোথাও টাকা ইনভেস্ট করার আগে সে সম্পর্কে সম্পূর্ণ তথ্য জেনে নিন।

Share this article
click me!

Latest Videos

'প্রতারণা করেছে মুখ্যমন্ত্রী, আর কারিগর হচ্ছে কিছু মাকুমূল' 'সত্যি'টা তুলে ধরলেন Shankar Ghosh BJP
পুকুর ভরাট করে ফ্লাট নির্মাণ! তৃণমূলের বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন বিজেপি নেতা | Chandannagar News
রাতের অন্ধকারে ডাকাতি! ভাঙচুর ও লুটপাটে লক্ষাধিক টাকার ক্ষতি! আতঙ্কে মাছ ও সবজি ব্যবসায়ীরা
'সারপ্রাইজ পার্টি!' শিলিগুড়ির গেস্ট হাউসে কি হল! ভয়াবহ অভিজ্ঞতা,নাকি অন্য রহস্য! | Siliguri News
‘ঝাড়ু মেরে তৃণমূলকে এই রাজ্য থেকে তাড়িয়ে দিতে হবে’ মমতাকে একহাত নিলেন সুকান্ত | RG Kar Protest