Gemini Monthly Horoscope: দুর্গাপুজোর মাসে মিথুন রাশি চাকরি ও পৈতৃক ব্যবসায় লাভের যোগ, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে

দুর্গাপুজো এই বছর অক্টোবরে হচ্ছে। বছরের দশম মাস অক্টোবর। পাশাপাশি রাশিচক্রের তৃতীয় রাশি মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের দশম মাস মিথুন রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

deblina dey | Published : Oct 3, 2023 6:23 AM IST

Gemini October 2023 Monthly Horoscope: রাশিচক্রের তৃতীয় রাশি মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। অক্টোবর মাসে, এই রাশির জাতকদের আর্থিক অবস্থা শক্তিশালী হবে, তারা নতুন চাকরির সুযোগ পাবেন। যারা ইতিমধ্যে চাকুরী করছেন তারা পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং তারা তাদের স্ত্রীর সঙ্গে ভালভাবে মিলিত হবেন। আপনার মাসিক রাশিফল ​​বিস্তারিতভাবে জানুন।

মিথুন রাশির জাতকদের জন্য তাদের পরিকল্পনা অনুযায়ী কঠোর পরিশ্রম করাই ভালো হবে। সুযোগ-সুবিধা বৃদ্ধির পাশাপাশি যোগাযোগ জোরদারের ওপরও জোর দিতে হবে। অক্টোবরে অর্থনৈতিক অবস্থা খুব ভালো হতে চলেছে। আপনার কর্মজীবনে, অক্টোবর মাসে আপনার সম্পূর্ণ মনোযোগ অর্থ উপার্জনের দিকে থাকবে। আসুন জেনে নেওয়া যাক মিথুন রাশির জাতকদের জন্য অক্টোবর মাসটি কেমন যাবে।

চাকরি-

চাকরি সংক্রান্ত বিষয়ে কাঙ্খিত ফলাফল পেতে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। শুভ গ্রহ ভালো অবস্থানে থাকার কারণে চাকরিতে বা নতুন চাকরির সুযোগ এবং পদোন্নতির সম্ভাবনা রয়েছে। সরকারি চাকরির জন্য যারা প্রস্তুতি নিচ্ছেন তারও সাফল্য পেতে পারেন। অনেকে বিদেশে ক্যারিয়ার গড়ার সুযোগ পাবেন।

ব্যবসা-

যারা ব্যবসা করছেন তারা এই মাসে ভালো আয় করতে পারবেন । হোটেল, রেস্তোরাঁ, ধর্মীয় স্থান এবং ধর্মীয় বিষয়ের সঙ্গে সম্পর্কিত ব্যবসা ভালভাবে বেড়ে উঠতে দেখা যাবে। অংশীদারিত্ব থেকে লাভ পাওয়ার সম্ভাবনা রয়েছে, এর পাশাপাশি আপনি একটি নতুন অংশীদারিত্বও করতে পারেন। আপনি এমন কিছু সুবিধাও পাবেন যা আপনি আশাও করেননি। পৈতৃক ব্যবসার মাধ্যমেও লাভ হতে পারে। আপনার আর্থিক অবস্থা যেমন শক্তিশালী হবে, আপনিও সঞ্চয় করতে পারবেন। আপনি একটি নতুন ব্যবসা শুরু করতে পারেন, ব্যবসায়িক ভ্রমণে যাওয়ার সময়ও আপনি লাভজনক অর্ডার পাবেন।

সম্পর্ক-

প্রেমিকরা তাদের সঙ্গীর সঙ্গে আনন্দময় সময় কাটাবে। এই সময় দুজনের মধ্যে পারস্পরিক বোঝাপড়া বাড়বে, যা সম্পর্ককে আরও মজবুত করবে। যারা বিয়ে করতে চান, তাদের আলোচনা এগোতে পারে।

পরিবার-

পারিবারিক পরিবেশ খুবই আনন্দদায়ক এবং সৌহার্দ্যপূর্ণ হতে চলেছে। বাড়িতে বাবার কথাকে গুরুত্ব দিতে হবে। সদস্যদের মধ্যে সমন্বয় থাকবে এবং বিরোধও এই মাসেই নিষ্পত্তি হবে। আপনাকে আপনার স্ত্রীর সঙ্গে ভবিষ্যতের পরিকল্পনা করতে দেখা যাবে এবং একে অপরের সম্পূর্ণ যত্ন নেবে। ১৫ অক্টোবর থেকে, বাড়ি কেনার জন্য সময়টি গ্রহ প্রবেশের জন্য উপযুক্ত হবে। বাড়ির ফায়ার সিস্টেম মজবুত রাখুন এবং সতর্ক থাকুন।

স্বাস্থ্য-

অক্টোবর মাসে সামগ্রিক স্বাস্থ্য ভালো থাকবে। তারপরও কিছু মানসিক উত্তেজনা ও নার্ভাসনের সমস্যা থাকতে পারে। তাই প্রতিদিন সকালে ঘুম থেকে ওঠার পর ধ্যান করতে পারেন। সতর্ক থাকলে আপনার স্বাস্থ্য ভালো থাকবে। বিপি রোগীদের রাগ নিয়ন্ত্রণ করা উচিত।

Read more Articles on
Share this article
click me!