Mangal Gochar 2023: আগামী ৪৩ দিন এইরাশিগুলির জন্য অত্যন্ত বিপজ্জনক হতে চলেছে, কর্মক্ষেত্র ও পরিবারে মারাত্মক সমস্যা হতে পারে

মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩, বিকেল ৫ টা ৫৮ মিনিটে, মঙ্গল গ্রহ কন্যা রাশি ছেড়ে তুলা রাশিতে প্রবেশ করবে। এখানে ৪৩ দিন থাকবে এর পরে, ১৬ নভেম্বর এটি তুলা রাশি ছেড়ে বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে।

 

deblina dey | Published : Oct 3, 2023 3:40 AM IST / Updated: Oct 03 2023, 11:13 AM IST

Mangal Gochar 2023: ৩ অক্টোবর মঙ্গল তুলা রাশিতে প্রবেশ করবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, মঙ্গল গ্রহের এই রাশি পরিবর্তন সমস্ত রাশির জীবনে প্রভাব ফেলবে। কিন্তু কিছু রাশির জন্য মঙ্গলের গমন অশুভ প্রমাণিত হবে। ক্যালেন্ডার অনুসারে, মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩, বিকেল ৫ টা ৫৮ মিনিটে, মঙ্গল গ্রহ কন্যা রাশি ছেড়ে তুলা রাশিতে প্রবেশ করবে। এখানে ৪৩ দিন থাকবে এর পরে, ১৬ নভেম্বর এটি তুলা রাশি ছেড়ে বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে।

মঙ্গল গ্রহ আগামী ৪৩ দিন তুলা রাশিতে থাকবে এবং এই সময়ে এটি স্বাতী ও বিশাখা নক্ষত্রেও প্রবেশ করবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের এই স্থানান্তর ১২ টি রাশির চিহ্নের জীবনকে প্রভাবিত করে। কিন্তু মঙ্গল তুলা রাশিতে গমনের সঙ্গে সঙ্গে কিছু রাশির সমস্যা বাড়তে চলেছে। তাই এই রাশির জাতকদের সাবধান হওয়া দরকার।

১) বৃষ রাশি:

মঙ্গল তুলা রাশিতে গমনের সঙ্গে সঙ্গে বৃষ রাশির জাতকদের একটু সাবধানে থাকতে হবে। কারণ এই সময়ে আপনার আর্থিক সমস্যা বাড়তে পারে। পরিবারে বিবাদও হতে পারে। অতএব, খুব বুদ্ধিমানের সঙ্গে কাজ করুন। সন্তানদের ব্যাপারে কিছু অশুভ সংবাদও শুনতে পারেন। যানবাহন ইত্যাদি চালানোর সময় সতর্কতা অবলম্বন করুন।

২) কর্কট রাশি:

মঙ্গল গ্রহের গমন কর্কট রাশির জাতকদের জন্য খুব একটা ভালো বলা যাবে না। এই সময়ের মধ্যে, আপনাকে ক্যারিয়ার এবং ব্যবসায়িক ক্ষেত্রে চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে। দাম্পত্য জীবনেও কলহ ও তর্ক হবে। এই সময়ে খুব ভেবেচিন্তে অর্থ বিনিয়োগের বিষয়ে যে কোনও সিদ্ধান্ত নিন।

৩) কুম্ভ রাশি:

মঙ্গল গ্রহের রাশির পরিবর্তন কুম্ভ রাশির জাতকদের জন্যও চাপের কারণ হতে পারে। এই সময়ে, আপনি মানসিক অশান্তি অনুভব করবেন এবং পরিবার, নিকটাত্মীয় এবং বন্ধুদের সঙ্গে ঝগড়া হতে পারে। এমনকী কর্মক্ষেত্রেও আপনার কাজের প্রশংসা করা হবে না, যা আপনাকে কষ্ট দেবে। এই সময়ে আপনার রাগ নিয়ন্ত্রণ করার বিশেষ প্রয়োজন।

৪) ধনু রাশি:

মঙ্গল তুলা রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গে ধনু রাশির জাতকদের সমস্যাও বাড়তে চলেছে। এই সময়ে, আপনি পারিবারিক তর্ক, কাজের চ্যালেঞ্জ, আর্থিক সমস্যা এবং মানসিক চাপের সম্মুখীন হতে পারেন। তবে ধৈর্য ও সতর্কতার সঙ্গে সবকিছু স্বাভাবিক হয়ে যাবে।

Share this article
click me!