Lucky Number: জীবনে দুর্দান্ত সাফল্য এনে দিতে পারে চারটি ১, জেনে নিন ১১১১ সংখ্যার মাহাত্ম্য

১১১১ শুধুমাত্র ৪ অঙ্কের একটি সংখ্যামাত্র নয়, জ্যোতিষীরা মনে করেন, মানুষের ভাগ্য পরিবর্তনের ক্ষেত্রে এর গুরুতর ভূমিকা আছে।

Sahely Sen | Published : Nov 29, 2023 1:54 AM IST

মানুষের সংখ্যাতত্ত্ব নির্ভর করে মানুষের বিশ্বাসের ওপর, যা প্রায়শই 'ঐশ্বরিক' এবং 'আধ্যাত্মিকতার' সঙ্গে যুক্ত হয়ে থাকে। জন্মতারিখ এবং অন্যান্য কুণ্ডলী-সম্পর্কিত সংখ্যার উপর ভিত্তি করে একজন মানুষের 'জীবন পথ' এবং অন্যান্য ভবিষ্যদ্বাণীগুলি পড়ার জন্য সংখ্যাতত্ত্ব ব্যবহার করা হয়ে থাকে। এটি বেশ জনপ্রিয় এবং সারা বিশ্বজুড়ে সংখ্যার গুন প্রবলভাবে বিশ্বস্ত। তেমনই একটি সংখ্যা হল চারটি ১, অর্থাৎ, ১১১১।

-

১১১১ শুধুমাত্র ৪ অঙ্কের একটি সংখ্যামাত্র নয়, জ্যোতিষীরা মনে করেন, মানুষের ভাগ্য পরিবর্তনের ক্ষেত্রে এর গুরুতর ভূমিকা আছে। 


১১১১-এর অর্থ:

১১১১ সংখ্যাটি প্রায়শই ঈশ্বরের সঙ্গে জুড়ে থাকে এজন্য জ্যোতিষশাস্ত্রে প্রায়ই একে ভাগ্যবান নম্বর বলে উল্লেখ করা হয়ে থাকে। এই ঐশ্বরিক সংখ্যা বহু আধ্যাত্মিক তাৎপর্য বহন করে বলে মনে করা হয়। এই সংখ্যাটি জীবনে সৌভাগ্য নিয়ে আসতে পারে, অথবা, এটি মহাবিশ্ব থেকে কোনও ইঙ্গিতপূর্ণ বার্তা জানান দেয় বলে বিশ্বাস করা হয়। সংখ্যাতত্ত্ব অনুযায়ী ১১১১ সংখ্যাটি অত্যন্ত মূল্যবান। 

-

 বিশ্বাস:

মানুষ বিশ্বাস করে যে, যদি কেউ ১১১১ নম্বরটি দেখতে পান, তবে স্বয়ং ঈশ্বর তাঁদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছেন। তাদের জীবনে দারুণ ভালো কোনও ঘটনা ঘটতে চলেছে। কর্মজীবন থেকে প্রেম জীবন, জীবনের সব ক্ষেত্রেই সংখ্যাটির কদর রয়েছে। অনেকে এও বিশ্বাস করেন যে, কোনও সংখ্যা দেখতে পাওয়া কখনওই কাকতালীয় নয়। ভাগ্যের পিছনে সবকিছুরই একটি বিশেষ কারণ রয়েছে। প্রকৃতপক্ষে, ১১১১ই একমাত্র সংখ্যা নয়, যা এই ধরনের মান বহন করে, কারণ ১১১, ২২২, ৩৩৩, ৪৪৪ ইত্যাদি সংখ্যাগুলিও যাঁরা বিশ্বাস করেন, তাঁদের দ্বারা সমানভাবে বিশ্বস্ত। 

-

কেউ যদি কোনও কাজ শুরু করার সময়ে তাঁর অজান্তেই ঘড়ির কাঁটা ১১:১১ হয়ে থাকে, তাহলে সেই সময়ে শুরু করা কাজ দারুণ সফল হতে পারে। সুতরাং, সংখ্যার এই 'ঐশ্বরিক' শক্তি জীবনের প্রতিটি ক্ষেত্রের মাধ্যমেই প্রকট হয়ে উঠতে পারে। 

Share this article
click me!