তৈরি হয়েছে মহাধন যোগ, ভালো সময় চলছে এই তিন রাশির, দেখে নিন লাভবান হবেন কারা

২৭ নভেম্বর কার্তিক পূর্ণিমা। এই দিন বুধ গ্রহ ধনু রাশিতে প্রবেশ করবে। এর প্রভাবে ভালো সময় চলছে তিন রাশির। দেখে নিন তালিকা।

Sayanita Chakraborty | Published : Nov 28, 2023 5:53 AM IST / Updated: Nov 28 2023, 11:34 AM IST

শাস্ত্র মতে, কার্তিক মাস বেশ গুরুত্বপূর্ণ। এই মাসে পবিত্র নদীতে স্নানের রীতি প্রচলতি। তেমনই প্রতিদিন তুলসী ও কলা গাছের পুজো করার রীতিও প্রচলিত। এই মাসে দান করলে কিংবা অসহায়কে সাহায্য করলেও মিলবে উপকার। এই কার্তিক মাসে কার্তিক পূর্ণিমায় তৈরি হচ্ছে বিশেষ যোগ। তৈরি হচ্ছে মহাধন যোগ, কার্তিক পূর্ণিমায় লাভবান হবেন এই তিন রাশি। দেখে নিন তালিকায় কে কে আছেন। ২৭ নভেম্বর কার্তিক পূর্ণিমা। এই দিন বুধ গ্রহ ধনু রাশিতে প্রবেশ করবে। এর প্রভাবে ভালো সময় শুরু হবে তিন রাশির। দেখে নিন তালিকা।

মেষ রাশি

Latest Videos

মহাধন যোগে লাভবান হবেন মেষ রাশির জাতক জাতিকা। চাকরি ও ব্যবসায় হবে উন্নতি। পারিবারিক জীবনেও সময় কাটবে শান্তিপূর্ণ ভাবে। এই সময় ঘটবে উন্নতি। বিদেশে যাওয়ার সুযোগ পেতে পারেন। তেমনই সব মিলিয়ে দারুণ সময় কাটবে। আর্থিক উন্নতি ঘটবে এই সময়।

মিথুন রাশি

মিথুন রাশির জন্য অত্যন্ত ভালো সময়। এই রাশির জাতক জাতিকা এই সময় পারিবারিক সমর্থন পাবেন। টাকা পয়সার অভাব কেটে যাবে। আটকে থাকা টাকা ফেরত পাবেন। এই সময় সব ক্ষেত্রে হবে উন্নতি। নানান সমস্যা থেকে পাবেন মুক্তি। মিথুন রাশির ছেলে মেয়েরা এই বিশেষ যোগে লাভবান হবেন। টাকা পয়সা সংক্রান্ত সকল জটিলতা থেকে মুহূর্তে মিলবে মুক্তি।

মকর রাশি

মকর রাশির জন্যও ভালো সময়। এই সময় সর্বক্ষেত্রে শুভ ফল পাবেন। তেমনই এই সময় আর্থিক লাভ হবে। বিনিয়োগের কোনও পরিকল্পনা থাকলে এখন করতে পারেন। এটি আদর্শ সময়। সব মিলিয়ে মহাধন যোগে উপকারী ফল পাবেন এই রাশির ছেলে মেয়েরা।  মেনে চলুন শাস্ত্র মত। এতে মিলবে উপকার। 

আরও পড়ুন

জ্যোতিষ কথা : আপনার আজকের দিন কেমন যাবে, দেখুন ২৮ নভেম্বরের রাশিফল

Venus Transit 2023: রাশিগুলির জীবনে টাকার বৃষ্টি নামাবে এই গোচর, জীবনে আসবে আমূল পরিবর্তন

 

 

 

Share this article
click me!

Latest Videos

R G Kar-এর ঘটনার অভিনব প্রতিবাদ সুন্দরবনের মৎস্যজীবীদের, নৌকা থেকেই দোষীদের গ্রেফতারের দাবি
প্রথমবার মুখ খুললেন সন্দীপ ঘোষের বউ, দেখুন কী বললেন সঙ্গীতা ঘোষ | Sandip Ghosh's Wife | R G Kar
'আমার মেয়েকেও ভুগিয়েছে, Sandip Ghosh বলেছিল, একটা চুলও ছিঁড়তে পারবি না' এক মায়ের গর্জন | RG Kar |
মমতার বিধায়ক রাতে ভিডিও কল করে কি নোংরামি করত? সব বলে দিলেন মহিলা! দেখুন | Chinsurah TMC News |
'তিলোত্তমা সঠিক বিচার না পেলে জনগণ বাকিটা বুজে নেবে' বিস্ফোরক Tapas Roy | R G Kar Case