ব্রহ্ম যোগে ভাগ্যের উন্নতি হবে এই রাশির জাতকদের ভাগ্য সূর্যের মতো উজ্জ্বল হবে, অর্থের অভাব দূর হবে

তার পরিচিত ব্যক্তিরা গুরুত্বপূর্ণ পদে অধিষ্ঠিত এবং একটি শক্তিশালী সামাজিক নেটওয়ার্ক রয়েছে। সে খাবার খেতে উপভোগ করবে এবং আরাম ও বিলাসের জন্য অর্থ ব্যয় করবে।

Parna Sengupta | Published : Jul 28, 2023 8:08 PM IST

বৃহস্পতি, শুক্র এবং বুধ যথাক্রমে নবম এবং একাদশতম ঘর এবং ক্রমবর্ধমান বা দশম ঘরের শাসক থেকে কেন্দ্র (বর্গ) অবস্থানে থাকলে এই জ্যোতিষীয় যোগ গঠিত হয়। ব্রহ্ম যোগ কখনই একজন ব্যক্তির জন্ম তালিকায় সম্পূর্ণরূপে পাওয়া যায় না। ব্রহ্ম যোগ আংশিকভাবে বিকশিত হলেও মূলটি সম্মানজনক ফলাফল দেয়। যিনি ব্রহ্ম যোগ অনুশীলন করেন তিনি যথাসম্ভব সম্পূর্ণরূপে অস্তিত্বের আনন্দ অনুভব করবেন। জ্ঞানীরা তাকে সম্মান করবে। তার পরিচিত ব্যক্তিরা গুরুত্বপূর্ণ পদে অধিষ্ঠিত এবং একটি শক্তিশালী সামাজিক নেটওয়ার্ক রয়েছে। সে খাবার খেতে উপভোগ করবে এবং আরাম ও বিলাসের জন্য অর্থ ব্যয় করবে। বিশ্বাস এবং তথ্যের গ্রহ বৃহস্পতি ব্রহ্ম যোগে জড়িত, তাই অনুশীলনকারী সুশিক্ষিত এবং শেখার বিষয়ে উত্সাহী হবেন। ফলস্বরূপ, ব্যক্তি তার অস্তিত্ব জুড়ে আরও বেশি শিক্ষা লাভ করবে এবং তার বুদ্ধিমত্তা অন্যদের দ্বারা সম্মানিত হবে।

বিষ্ণু যোগ কী

দশম অধিপতি যখন নবম গৃহে অবস্থান করেন, তখন তাদের উভয়কে আরোহণ থেকে দ্বিতীয় ঘরে রাখার ফলে বিষ্ণু যোগ হয়। বিষ্ণু যোগের অধীনে জন্মগ্রহণকারী লোকেরা ভগবান বিষ্ণুর প্রতি অত্যন্ত ভক্ত, সমৃদ্ধশালী, ধনী, ভাল বক্তা, অজানা বিনিময় বা অজানা প্রশাসনের মাধ্যমে উপার্জনকারী এবং চতুর।

বৃষ রাশি

ব্রহ্ম যোগে আপনার মন আনন্দিত হবে। যারা স্টেশনারি কাজ করেন তারা আশার চেয়ে বেশি লাভ পেতে যাচ্ছেন। সঙ্গীর সাথে নিজের মনের কথা শেয়ার করবেন লাভমেট। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পাবেন। অফিসের কাজ ভালোভাবে সম্পন্ন হবে। শিক্ষার্থীরা নতুন কিছু শেখার সুযোগ পাবেন। আপনার দিনটি বড়দের সাথে কাটবে। মা দুর্গার আরতি করুন, ঘরে সুখ-সমৃদ্ধি আসবে।

মিথুন রাশি

ব্রহ্ম যোগে আপনার দিনটি সুখে ভরে উঠবে। যারা রাজনীতির সঙ্গে যুক্ত তারা বড় কোনো দায়িত্ব পাবেন। মানুষের মধ্যে আপনার জনপ্রিয়তা বাড়বে। যারা ছোট পরিসরে ব্যবসা করছেন তারা বিশাল সুবিধা পাবেন। আজকের দিনটি লাভমেটের জন্য সম্পর্কের মধুরতা বাড়ানোর দিন হবে। সম্পত্তির কাজ যারা করেন তারা লাভবান হবেন। মা দুর্গার উদ্দেশে নারকেল নিবেদন করুন, কর্মক্ষেত্রে উন্নতির সুযোগ আসবে।

কর্কট রাশি

কর্কটরাশিদের ব্রহ্ম যোগে সাবধানে সিদ্ধান্ত নিতে হবে। আপনি যদি নিজের ব্যবসা করেন তবে কারও সাথে কথা বলার সময় আপনার কথায় মনোযোগ দেওয়া উচিত। আপনি যদি একটি নতুন চুক্তিতে অর্থ বিনিয়োগ করতে যাচ্ছেন তবে প্রথমে একজন অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন। কোনো কাজে ভাইয়ের সহযোগিতা পাওয়া যাবে। শিক্ষকদের জন্য দিনটি ভালো যাচ্ছে। মায়ের সামনে ঘি এর প্রদীপ জ্বালান, ব্যবসায় বরকত হবে।

তুলা রাশি

ব্রহ্ম যোগ আপনার জন্য আনন্দদায়ক হবে। আজ আপনার আটকে থাকা গুরুত্বপূর্ণ কাজ যথাসময়ে সম্পন্ন হবে। থিয়েটারের সঙ্গে যারা যুক্ত তারা সুবর্ণ সুযোগ পেতে যাচ্ছেন। অন্যদিকে রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিদের নতুন দায়িত্ব দেওয়া হতে যাচ্ছে। আপনার বিবাহিত সম্পর্কে মধুরতা থাকবে। যারা চাকরি করছেন তাদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে। বাচ্চাদের সাথে সন্ধ্যায় বাড়িতে গেম খেলে সময় কাটাবেন। প্রেমিকের কাছ থেকে উপহার পাবেন। হলুদের তিলক লাগালে ভাগ্য ভালো থাকবে।

কুম্ভ রাশি

কুম্ভ রাশির জন্য ব্রহ্ম যোগ ফলদায়ক হবে, এইভাবে আপনার দিনটি খুব ভালো যাচ্ছে। যারা লেখক, তাদের মতামতকে সম্মান করা হবে। সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকা আপনার জন্য খুব উপকারী প্রমাণিত হবে। আপনি পুরানো বন্ধুর সাথে কথা বলবেন। অবিবাহিতরা ভালো বিয়ের প্রস্তাব পাবেন। পারিবারিক জীবন সুখের হবে। শিশুরা পড়াশোনার চেয়ে খেলাধুলায় বেশি মনোযোগী হবে। মাজারে তুলার বাটি দান করুন, আপনি উন্নতির নতুন পথ পাবেন।

Share this article
click me!