এই মাসে নতুন বিনিয়োগ এড়িয়ে চলতে হবে, দেখে নিন ফেব্রুয়ারি মাস কেমন কাটবে বৃশ্চিক রাশির

ইরেজি বছরের দ্বিতীয় মাস ফেব্রুয়ারি। পাশাপাশি রাশিচক্রের অষ্টম রাশি তুলা। এই রাশির অধিকর্তা গ্রহ মঙ্গল। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের দ্বিতীয় মাস বৃশ্চিক রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Web Desk - ANB | Published : Feb 7, 2023 1:23 AM IST

রাশিচক্রের অষ্টম রাশি তুলা। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা প্রায়ই প্রচুর ভু সম্পত্তি বা বাড়ির মালিক হয়। বৃশ্চিক, মীন, বৃষ, কর্কট ও সিংহ রাশির লোকের সঙ্গে মিত্রতা বা বিবাহ হলে হবে। বৃশ্চিক, মীন, বৃষ, কর্কট ও সিংহ রাশির লোকের সঙ্গে মিত্রতা বা বিবাহ হলে হবে। মঙ্গল অশুভ হলে অহংকারী, দাঙ্গাবাজ ও গুন্ডা প্রকৃতির হয়ে থাকে। এই রাশির ব্যক্তি প্রায়ই তেজী, নির্ভীক এবং একগুঁয়ে প্রকৃতির হয়। মঙ্গল অশুভ হলে অহংকারী, দাঙ্গাবাজ ও গুন্ডা প্রকৃতির হয়ে থাকে। জীবনে প্রতিষ্ঠা পাওয়ার জন্য ন্যায় অন্যায় বিচার করে না। মঙ্গল প্রধান লোক প্রায়ই স্বেচ্ছাচারি, প্রভুত্বকামী হয়ে থাকে। হঠাৎ কিছু পাওয়ার আশা করা তার পক্ষে উচিৎ নয়। এদের স্বাস্থ্য ভাল যায় না। নিজের মতে চলতে ভালবাসে। তবে জেনে নেওয়া যাক বছরের দ্বিতীয় মাস বৃশ্চিক রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

২০২৩ সালের দ্বিতীয় মাস, ফেব্রুয়ারি নতুন আয়োজন ও সম্ভাবনা নিয়ে মানুষ এই মাসের দিকে তাকিয়ে রয়েছে। এই মাসে অনেক বড় গ্রহ ও নক্ষত্র তাদের রাশি পরিবর্তন করছে। একই সঙ্গে এই মাসে ভগবান শঙ্করের মহাশিবরাত্রিসহ অনেক বড় উৎসবও পালিত হচ্ছে। এই মাসে তুলা রাশির জাতকদের সমস্যায় পড়তে হতে পারে। ধনু রাশির জাতকদের জন্য এই মাসটি খুবই চমৎকার হতে চলেছে। অন্যদিকে, বৃশ্চিক রাশির জাতকরা তাদের স্বাস্থ্য নিয়ে চিন্তিত হতে পারেন। আসুন জেনে নিই গ্রহ নক্ষত্র অনুসারে, বৃশ্চিক, তুলা ও ধনু রাশির জাতকদের ফেব্রুয়ারি মাস কেমন যাবে।

তুলা রাশির মাসিক রাশিফল ​​তুলা রাশির জাতকদের জন্য ফেব্রুয়ারি মাসটি চ্যালেঞ্জে পূর্ণ হতে পারে। এই মাসে আপনি আপনার স্বাস্থ্য নিয়ে চিন্তিত হতে পারেন। ইতিমধ্যে করা বিনিয়োগ থেকে আর্থিক লাভ হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত যুবকদের ক্যারিয়ারের দিকে মনোযোগ দিতে হবে। বিতর্ক এড়িয়ে চলুন। জীবনযাপন বিশৃঙ্খল হতে পারে। পৈতৃক সম্পত্তি থেকে সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। মাসের মাঝামাঝি পর্যন্ত চাকরি সংক্রান্ত সুসংবাদ পেতে পারেন। আপনি এই মাসে আপনার প্রেমিক সঙ্গীর সঙ্গে ভ্রমণের পরিকল্পনা করতে পারেন।

আরও পড়ুন- এই মাসে পরিবারিক বিতর্ক হতে পারে, দেখে নিন ফেব্রুয়ারি মাস কেমন কাটবে কর্কট রাশির

আরও পড়ুন- এই মাসে নতুন চাকরির সুযোগ আসবে, দেখে নিন ফেব্রুয়ারি মাস কেমন কাটবে বৃষ রাশির

আরও পড়ুন- এই মাসে ব্যয় বেশি হতে পারে, দেখে নিন ফেব্রুয়ারি মাস কেমন কাটবে মিথুন রাশির

বৃশ্চিক রাশির মাসিক রাশিফল ​

বৃশ্চিক রাশির জাতকদের এই মাসে খুব সাবধানে চলাফেরা করতে হবে। সামান্য অবহেলা মারাত্মক হতে পারে। মৌসুমি রোগের কবলে পড়তে পারে। অফিসে কর্মকর্তাদের সঙ্গে সমন্বয় রাখুন। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে বুদ্ধিমানের সঙ্গে সিদ্ধান্ত নিন। দাম্পত্য জীবনে উত্তেজনার সম্মুখীন হতে হবে। অন্যের ভরসায় কাজ ছেড়ে দেবেন না। এই রাশির ব্যবসায়ীদের নতুন বিনিয়োগ এড়িয়ে চলতে হবে। বাড়াবাড়ির কারণে অর্থনৈতিক অবস্থা ক্ষতিগ্রস্ত হতে পারে। সোমবার ভগবান শিবকে জল নিবেদন করুন।

ধনু রাশির মাসিক রাশিফল ​​

ধনু রাশির জাতকদের জন্য এই মাসটি খুব শুভ হতে চলেছে। মাসের মাঝামাঝি সময়ে পরিবারে কোনও শুভ অনুষ্ঠানের আয়োজন হতে পারে। মায়ের স্বাস্থ্য নিয়ে চিন্তিত হতে পারেন। কথাবার্তায় সংযম বজায় রাখুন। তৃতীয় ব্যক্তির কারণে প্রেমের সম্পর্কে ফাটল দেখা দিতে পারে। ব্যবসায় করা বিনিয়োগ লাভজনক হবে। মাসের শেষের দিকে ধনু রাশির জাতক জাতিকারা ভালো কোম্পানি থেকে চাকরির প্রস্তাব পেতে পারেন। তোমার স্বাস্থ্যের যত্ন নিও। এই পরিমাণের ব্যবসায়ীদের ঋণ দেওয়া থেকে বিরত থাকুন। শেয়ারবাজারের সঙ্গে যুক্ত ব্যক্তিরা প্রচুর লাভবান হবেন।

Share this article
click me!