প্রেমিকের সঙ্গে অশান্তি হলে প্রাক্তনকে ফোন করেন, দেখে নিন পুরনো সম্পর্ককে প্রতি কাদের থাকে দুর্বলতা

রইল চার রাশির কথা। এদের প্রেম জীবন হয় বেশ জটিল। এই রাশির ছেলে মেয়েরা প্রেমিকের সঙ্গে ঝামেলা হলে প্রাক্তনকে ফোন করেন। এতে সম্পর্ক হয়ে যায় আরও জটিল। দেখে নিন তালিকায় কে কে আছেন।

Web Desk - ANB | Published : Feb 6, 2023 9:03 AM IST

কারও প্রেম জীবনে এনেছে ইতিবাচক পরিবর্তন, তো কারও জীবনে এসেছে দুঃখ। সকলের জীবনে রয়েছে আলাদা আলাদা কাহিনি। তেমনই প্রেম নিয়ে সকলের ভাবনাও ভিন্ন। বৈদিক শাস্ত্রে রয়েছে, ১২টি রাশির উল্লেখ। এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে আমরা সকলে একে অপরের থেকে আলাদা।আমরা কেউ শান্ত, কেউ উদ্ধত। কেউ চঞ্চল তো কেউ ধূর্ত। কেউ চালাক তো কেউ বোকা। কেউ স্পষ্টবক্তা তো কেউ নিশ্চুপ। কেউ দয়ালু ও পরোপকারী তেমনই কেউ কঠিন ও স্বার্থপর। আজ রইল চার রাশির কথা। এদের প্রেম জীবন হয় বেশ জটিল। এই রাশির ছেলে মেয়েরা প্রেমিকের সঙ্গে ঝামেলা হলে প্রাক্তনকে ফোন করেন। এতে সম্পর্ক হয়ে যায় আরও জটিল। দেখে নিন তালিকায় কে কে আছেন।

বৃষ রাশি

রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা এমন স্বভাবের। প্রেমিকের সঙ্গে অশান্তি হলেই এরা প্রাক্তনকে ফোন করেন। দুঃখের কথা জানিয়ে তৃপ্তি পান এরা।

কুম্ভ রাশি

রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। পুরনো প্রেম সহজে ভুলতে পারেন না এই রাশির ছেলে মেয়েরা। বর্তমান প্রেমিকের সঙ্গে কোনও রকম সমস্যা হলে এরা প্রাক্তনকে ফোন করেন।

মিথুন রাশি

রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এদের ভুলেই প্রেম জীবন হয়ে ওঠে জটিল। এরা প্রাক্তনকে সহজে ভুলতে পারেন না। প্রাক্তনের ওপর অধিক নির্ভরশীল হন এরা। এই রাশির ছেলে মেয়েরা প্রেম জীবনে সমস্যায় ভুগলে সব সময় প্রাক্তনের পারমর্শ নিয়ে থাকেন। এতে এরা মানসিক স্বস্তি পান। তবে, এদের এই আচরণই প্রেম জীবনে সমস্যা তৈরি করে।

সিংহ রাশি

রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এদের প্রেম জীবন হয় বেশ জটিল। এই রাশির ছেলে মেয়েরা প্রেমিকের সঙ্গে ঝামেলা হলে প্রাক্তনের সঙ্গে যোগাযোগ করেন। এরা প্রায়শই পুরনো সম্পর্কে ফিরে যাওয়ার কথা ভাবেন। সকলের থেকে আলাদা হন এরা। এরা প্রেম জীবন নিয়ে থাকেন চিন্তায়। সে কারণে এদের ব্যক্তিগত জীবনে দেখা দেয় নানান সমস্যা। মেনে চলুন শাস্ত্র মত। এমনই উল্লেখ আছে শাস্ত্রে। এরা সকলের থেকে আলাদা হয়ে থাকেন। মেনে চলুন টিপস। 

 

আরও পড়ুন

ভ্যালেন্টাইনস ডেতে প্রিয় সঙ্গীকে কখনই দেবেন না এই উপহার, ভেঙে যেতে পারে সম্পর্ক

Valentine Week 2023 নতুন প্রেম জুটবে না কেটে যাবে, প্রেমের সপ্তাহ কেমন কাটবে ১২ রাশির

রাশি অনুসারে বেছে নিন গোলাপে রঙ, দেখে নিন কোন রঙের গোলাপ দেবেন প্রেমিকাকে

 

Share this article
click me!