zodiac sign: এই পাঁচ রাশির মানুষ খুব সেন্টিমেন্টাল হয়, আপনি কি রয়েছেন এই তালিকায়

একজন মানুষের মানসিক দিকগুলিও তুলে ধরে রাশিফল। সাময়িকভাবে একজন কতটা গভীর হতে পারে বা কতটা সংবেদনশীল হতে পারে তার স্পষ্ট একটা ধারনা দেয় রাশিফল।

 

Saborni Mitra | Published : Oct 17, 2023 12:34 PM IST

রাশিফল অনেক কিছুই বলে দেয়। একজন মানুষের মানসিক দিকগুলিও তুলে ধরে রাশিফল। সাময়িকভাবে একজন কতটা গভীর হতে পারে বা কতটা সংবেদনশীল হতে পারে তার স্পষ্ট একটা ধারনা দেয় রাশিফল। অনেক মানুষ রয়েছে যারা মনের দিক থেকে খুবই নরম। আর খুব চাপা স্বভাবের হয়। মানসিক যন্ত্রণাকে সঙ্গী করে চলে। কারণ এরা খুব সেন্টিমেন্টাল হয়। মনের অবস্থা গোপন করতে এরা পারদর্শী।

১. কর্কট রাশি

এরা মানসিক বুদ্ধির জন্য বিখ্যাত। এই ব্যক্তিরা জন্মগতগতভাবে চাপা স্বভাবের হয়। এদের চারপাশের লোকেদের সাহায্য করে। এরা প্রবল সহানুভূতিপ্রবণ। তবে নিজেদের মনের অবস্থা একা লুকিয়ে রাখতে ভালবাসে। যেকোনও সম্পর্ক নিয়ে এরা অত্যান্ত যত্নশীল।

২. মীনরাশি

এরা কল্পনাপ্রবণ হয়। সৃজনশীল হয়। আত্মপ্রকাশের মধ্যেই সান্ত্বনা খুঁজে পায়। এরা পাশের মানুষকে সাহায্য করে। কিন্তু প্রতিদানে কিছুই চায় না। কেউ খারাপ কথা বললে তীব্র আঘাত পায়। অনেকদিন পর্যন্ত তা মনে রেখে দেয়।

৩. বৃশ্চিক রাশি

এরা খুব আবেগপ্রবণ হয়। নিজের মত করে থাকতে ভালবাসে। এদের ক্ষোভ রাগ অনেকসময় ভয়ের হতে পারে। এরা খুব অনুগত থাকতে ভালবাসে।

৪. বৃষরাশি

শুক্র দ্বারা পরিচালিত হয়। এরা আবেদপ্রবণ হয়। জীবনের সূক্ষ্ম জিনিসের ওপর এরা খুব নজর দেয়। প্রশংসা না পেলে মন খারাপ হয়ে যায়। স্থিতিশীলতা ও আনুগত্য অত্যান্ত প্রিয়। যারা পাশে থাকে তাকে পূর্ণ সমর্থন করে।

৫. তুলারাশি

এরাও আবেগপ্রবণ হয়। জীবনের ক্ষেত্রে ভারসাম্য বজায় রেখে চলতে চায়। ব্যক্তিরা রোমান্টিক প্রকৃতির হয়। সঙ্গীর সঙ্গে সময় কাটাতে ভালবাসে। সঙ্গীর কথা এরা সহজেই গায়ে মাখে। মনে মনে কষ্ট পায়।

 

Share this article
click me!