আর্থিক বৃদ্ধি ঘটাতে সোমবার পালন করুন এই টোটকা, ঘটবে উন্নতি, দেখে নিন কী এই টোটকা

আজ রইল কয়টি বিশেষ টোটকার হদিশ। আর্থিক বৃদ্ধি ঘটাতে সোমবার পালন করুন এই সকল টোটকা। দেখে নিন কোন উপায় ঘটবে আর্থিক বৃদ্ধি।

Web Desk - ANB | Published : Oct 31, 2022 10:59 AM IST

হিন্দু শাস্ত্রে, একাধিক দেব দেবীর পুজোর উল্লেখ আছে। তিথি অনুসারে, আলাদা আলাদা দেব-দেবীর পুজো হয়ে থাকে। তেমনই একাধিক অনুষ্ঠান করার সময় আলাদা আলাদা সময়ের উল্লেখ আছে। তেমনই রয়েছে জ্যোতিষ টোটকার হদিশ। আজ রইল কয়টি বিশেষ টোটকার হদিশ। আর্থিক বৃদ্ধি ঘটাতে সোমবার পালন করুন এই সকল টোটকা। দেখে নিন কোন উপায় ঘটবে আর্থিক বৃদ্ধি।

আর্থিক উন্নতির জন্য প্রতি সোমবার শিবের পুজো করুন। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, দিন অনুসারে কিছু বিশেষ টোটকা পালন সংসারে সুখ ও সমৃদ্ধি ঘটবে। তেমনই এই দিন উপবাস করে শিবের পুজো করলে সব কাজে আসবে সাফল্য। সকল মনস্কানা পালন হবে। আর্থিক সমৃদ্ধির জন্য সোমবার দিন শিবকে চন্দন, বিল্ব পাতা, ধুতরা ফুল, দুধ, গঙ্গাদল নিবেদন করুন। এই দিন মহামৃত্যুঞ্জয় মন্ত্র পাঠ করুন। ১০৮ বার জপ করলে মিলবে উপকার।

তেমনই সোমবার সন্ধ্যায় ব্রাক্ষণকে কালো তিল ও চাল দান করুন। এতে কোনও পিতৃদোষ থাকলে তা কেটে যাবে।

তেমনই সোমবার ময়দা দিয়ে পাঞ্জিরি ভোগ তৈরি করুন। তা সোমবার করে শিবকে নিবেদন করুন। এতে মিলবে দেবতার কৃপা। আর্থিক কোনও ক্ষতি থেকে মুক্তি পাবেন।

আর্থিক ক্ষতি থেকে মুক্তি পেতে সোমবার সন্ধ্যায় এক জোড়া রূপোর সাপ দান করুন। তেমনই সোমবার মাছতে আটা তৈরি খাবার খাওয়ালে আর্থিক সমস্যা থেকে মেলে মুক্তি। তেমনই সোমবার পাঁচ জন মেয়েকে নিজের সাধ্য মতো টাকা দিন। এতে মিলবে মা লক্ষ্মীর কৃপা। এই টোটকা বেশ উপকারী।

সোমবার দুধ, দই, সাদা কাপড়, চিনির মতো উপাদান দান করুন। এতে মিলবে উপকার। সোমবার এই সকল জিনিস দান করা শুভ বলে মনে করা হয়।

শাস্ত্র মতে, ব্রক্ষ্মা-বিষ্ণু ও মহেশ্বর এই তিনজন হলেন সকল শক্তির উৎস। এই তিন দেবতা আদি দেবতা হিসেবে পুজিত হব। পৃথিবীর সৃষ্টি কর্তা হলেন তাঁরা। তাই প্রতি তিথিতে এই তিন দেবতার পুজো করুন। সোমবার দিনটি মহাদেবকে উৎসর্গ করা হয়েছে। প্রতি সোমবার শিবের পুজো করলে ঘটবে আর্থিক বৃদ্ধি। এই টোটকা পালন করে শিবের পুজো করুন। সব কাজে আসবে সাফল্য। মিলবে উপকা। যে কোনও অর্থ সংক্রান্ত সমস্যা থেকে মিলবে মুক্তি। তাই আর্থিক বৃদ্ধি ঘটাতে সোমবার পালন করুন এই সকল টোটকা।

 

 

আরও পড়ুন- নভেম্বরে এই গ্রহগুলির রাশি পরিবর্তনের কারণে এই ৫ রাশির জাতক প্রবল উপকার পাবে, ভাগ্য উজ্জ্বল হবে

আরও পড়ুন- তিন দিনে দুটি গ্রহের রাশি পরিবর্তন, ৪ রাশির কর্মজীবনে অভূতপূর্ব সাফল্য পাবেন

আরও পড়ুন- মার্গী হচ্ছে শনি, এর ফলে এই রাশিগুলির খুলবে ভাগ্য মিলবে নতুন চাকরি

Share this article
click me!