নভেম্বরে এই গ্রহগুলির রাশি পরিবর্তনের কারণে এই ৫ রাশির জাতক প্রবল উপকার পাবে, ভাগ্য উজ্জ্বল হবে

নভেম্বর মাসে গ্রহের রাশি পরিবর্তনের কারনে এই ৫ রাশির ভাগ্যের দরজা খুলবে এবং প্রচুর অর্থ মিলবে। এমন পরিস্থিতিতে চলুন জেনে নেওয়া যাক নভেম্বর মাসে কোন গ্রহ রাশি পরিবর্তন করছে এবং পাঁচটি রাশির জাতক-জাতিকাদের জন্য কী কী উপকার মিলবে।

Web Desk - ANB | Published : Oct 31, 2022 9:02 AM IST

মঙ্গলবার থেকে নতুন মাস নভেম্বর শুরু হতে চলেছে। এই মাসে ৫টি গ্রহ রাশি পরিবর্তন করতে চলেছে। এমতাবস্থায় এই মাসটি খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। সিংহ রাশি, কর্কট, মিথুন, কন্যা এবং মকর রাশির গ্রহের এই রাশি পরিবর্তনে খুব উপকার পাবেন।

নভেম্বর মাসে গ্রহের রাশি পরিবর্তনের কারনে এই ৫ রাশির ভাগ্যের দরজা খুলবে এবং প্রচুর অর্থ মিলবে। এমন পরিস্থিতিতে চলুন জেনে নেওয়া যাক নভেম্বর মাসে কোন গ্রহ রাশি পরিবর্তন করছে এবং পাঁচটি রাশির জাতক-জাতিকাদের জন্য কী কী উপকার মিলবে।

নভেম্বর মাসটি জ্যোতিষশাস্ত্রের দিক থেকে খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। ৪ নভেম্বর মেষ রাশিতে বছরের শেষ চন্দ্রগ্রহণ ঘটবে। ১১ নভেম্বর শুক্র বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। ১৩ নভেম্বর, মঙ্গল মিথুন থেকে বৃষ রাশিতে রাশি পরিবর্তন করবে বিপরীতমুখী অবস্থায়। ১৩ নভেম্বর বুধও বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। ১৬ নভেম্বর সূর্য বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। একই সময়ে, ২৪ নভেম্বর বৃহস্পতি তার গতিপথ পরিবর্তন করে মীন রাশিতে পরিণত হবে।

মিথুনরাশি

মিথুন রাশির জাতক জাতিকারা এই রাশি পরিবর্তনের সুফল পাবেন। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা থাকবে এবং সিনিয়ররা কাজে খুশি হবেন। রাশিচক্রের এই পরিবর্তন শিক্ষার্থীদের জন্যও সুখকর সংবাদ বয়ে আনবে। যারা চাকরি পরিবর্তনের পরিকল্পনা করছেন, তারা এই মাসে সাফল্য পেতে পারেন।

সিংহ রাশি-

সিংহ রাশির জাতক জাতিকারা কর্মজীবনে কিছু কৃতিত্ব পাবেন। অর্থ লাভের যোগ হবে, যার কারণে আর্থিক অবস্থা শক্তিশালী হবে। নভেম্বরে গ্রহের এই রাশি পরিবর্তনের ফলে ব্যবসায়ীরাও লাভবান হবেন। বাড়ি কেনার স্বপ্ন পূরণ হতে পারে। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে।

কর্কট রাশি-

কর্কট রাশির জাতকদের জন্য নভেম্বর মাসটি উপকারী হতে চলেছে। মিডিয়া ও ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত ব্যক্তিরা যথাযথ ফল পাবেন। এই রাশির শিক্ষার্থীদের জন্য এই মাসটি ভালো হতে পারে। আয়ের নতুন উৎস খুলবে।

আরও পড়ুন- তিন দিনে দুটি গ্রহের রাশি পরিবর্তন, ৪ রাশির কর্মজীবনে অভূতপূর্ব সাফল্য পাবেন

আরও পড়ুন- আজ থেকে মঙ্গল পশ্চাদগামী 'রাজযোগ' করবে, ৪ রাশির ভাগ্য উন্নত হবে মহান সাফল্য দেবে

আরও পড়ুন- আগামী ২ মাসের সময় বিপজ্জনক, এই ভবিষ্যদ্বাণী সত্যি হলে ভারতের জন্য বড় সমস্যা

কন্যা রাশি-

এই রাশির জাতক জাতিকারা এই মাসে প্রচুর উপকার পাবেন বলে আশা করা হচ্ছে। ভাগ্যের সাহায্যে, সবকিছু করা শুরু হবে। চাকরি খুঁজছেন এমন ব্যক্তিদের অনুসন্ধান সম্পন্ন হতে পারে। চাকরির সঙ্গে যুক্ত যারা কাঙ্খিত জায়গায় বদলি হওয়ার কথা ভাবছেন, তাদের স্বপ্ন পূরণ হতে পারে। এই মাসে প্রতিটি কাজে ভাগ্য থাকবে, যার ফলে প্রচুর অর্থ লাভ হবে। ব্যবসায়ীদের জন্যও এই মাস বিশেষ হতে চলেছে।

মকর রাশি-

কর্মজীবনের দিক থেকে মকর রাশির জাতকদের জন্য এই মাসটি খুব ফলদায়ক হতে চলেছে। প্রতিটি কাজ গ্রহ রাশি পরিবর্তন দ্বারা সম্পন্ন হবে। আয় বেশি হবে এবং খরচ কম হবে। আর্থিক অবস্থা মজবুত থাকবে। চাকরিজীবী ও ব্যবসায়ীরা প্রচুর লাভবান হবেন।

Share this article
click me!