Astro Tips: শুক্রবার মেনে চলুন এই পাঁচ জ্যোতিষ মত, সৌভাগ্য লাভ করবেন সহজ উপায়

প্রতি শুক্রবার মেনে চলুন এই পাঁচ জ্যোতিষ মত, সৌভাগ্য লাভ করবেন সহজ উপায়। জেনে নিন কোন কাজের জন্য শুক্রবার দিনটি শুভ। কোন কাজের জন্য দিনটি শুভ। কোন কাজের জন্য দিনটি নয়।

Web Desk - ANB | Published : Apr 7, 2023 5:49 AM IST

আর্থিক জটিলতা, পারিবারিক অশান্তি থেকে শুরু করে নানান সমস্যা চলতেই থাকে। এই সকল সমস্যা থেকে মুক্তি পেতে কী করবেন তা অনেকেই বুঝে উঠতে পারেন না। আজ রইল সকল সমস্যা থেকে মুক্তির উপায়। সংসারে একের পর এক সমস্যা লেগেই আছে। আজ রইল বিশেষ কয়টি জ্যোতিষ টোটকা। প্রতি শুক্রবার মেনে চলুন এই পাঁচ জ্যোতিষ মত, সৌভাগ্য লাভ করবেন সহজ উপায়। জেনে নিন কোন কাজের জন্য শুক্রবার দিনটি শুভ। কোন কাজের জন্য দিনটি শুভ। কোন কাজের জন্য দিনটি নয়।

শাস্ত্র মতে, সপ্তাহের পঞ্চন দিন হল শুক্রবার। এই দিনটি দেবী ভুবনেশ্বরীকে উৎসর্গ করা হয়েছে। এই দিন কোনও রোগ থেকে বাঁচতে টোটকা পালন করতে পারেন। শাস্ত্র মতে, ক্ষতিকারক রোগ থেকে নিজেকে বাঁচাতে এই দিন ভুবনেশ্বরী দেবীর পুজো করুন। এই দিন সকালে উঠে স্নান করে নিন। তারপর মা ভুবনেশ্বরী দেবীর মন্ত্র জপ করুন। এতে আপনি তো বটেই তেমনই পরিবারের সকলে স্বাস্থ্য জটিলতা থেকে পাবেন মুক্তি।

শাস্ত্র মতে, গাডি, গয়না বা যে কোনও মূল্যবান রত্ন কেনাপ জন্য উপযুক্ত দিন হল শুক্রবার দিনটি। এই দিন শুভ কাজ করতে পারেন। এতে সকল কাজে আসবে সাফল্য। যে কোনও মূল্যবান জিনিস কেনার জন্য আজ পদক্ষেপ নিতে পারেন। এতে সফল হবেন।

আজ সৌভাগ্য লাভ করতে নীল বা সাদা পোশাক পরুন। নীল বা সাদা রং শুক্রবারের জন্য শুভ। আজ কোনও শুভ কাজে যাওয়ার আগে নীল বা সাদা রঙের পোশাক পরে যান। এতে সাফল্য আসবে।

ভালো ফল পেতে বাড়ি থেকে বের হওয়ার আগে দই খান। শুক্রবার এই টোটকা পালনে মিলবে উপকার। তেমনই প্রতি শুক্রবার সবুজ শাক, সবজি ও ভাত না খাওয়াই ভালো। এই দিন ভাত আর সবজি না খেলে জীবনে আসবে সাফল্য। পালন করুন এই সকল টোটকা।

শাস্ত্র মতে, সঠিক দিনে ও সঠিক সময় জ্যোতিষ টোটকা পালন করতে পারলে সকল সমস্যা থেকে মিলবে পারে মুক্তি। তা শুক্রবার দিন পালন করুন এই কয়টি জ্যোতিষ টোটকা, আর্থিক জটিলতা থেকে মিলবে মুক্তি মিলবে, ঘটবে সংসারে উন্নতি, লাভ করবেন সৌভাগ্য। রইল টোটকা। এবার থেকে মেনে চলুন এই সকল টোটকা। সহজে মিলবে উপকার। 

 

আরও পড়ুন

৭ এপ্রিল দিনটি কঠিন হতে চলেছে তিন রাশির জন্য, দেখে নিন কাদের আজ সতর্ক থাকার পালা

দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আজকের দিনটি, রইল জ্যোতিষ গণনা

৭ এপ্রিল এই রাশিগুলির তৃতীয় কোনও ব্যক্তির জন্য সংসারে অশান্তির আশঙ্কা , দেখে নিন আপনার শুক্রবারের রাশিফল

 

Share this article
click me!