টানা ৭টি বুধবার এই প্রতিকারে দূর হবে সব সঙ্কট, পূর্ণ হবে সব ইচ্ছা

বুধবার ভগবান গণেশকে উৎসর্গ করা হয়। গজাননকে যদি সত্যি মনে ও পূর্ণ ভক্তি সহকারে পূজা করা হয়, তবে তার সমস্ত কষ্ট দূর হয়। কাজে আসা বাধা দূর করুন। আসুন জেনে নেওয়া যাক বুধবার কোন কোন উপায়ে মানুষের মনস্কামনা পূরণ হয়।

 

Web Desk - ANB | Published : Dec 28, 2022 2:00 AM IST

শাস্ত্রে গণেশকে প্রথম পূজাযোগ্য স্থান দেওয়া হয়েছে। কথিত আছে যে গণেশের পূজা দিয়ে যে কোনও শুভ কাজ শুরু হয়। তবেই সে সব কাজ সুষ্ঠুভাবে সম্পন্ন হয়। সপ্তাহের বুধবার ভগবান গণেশকে উৎসর্গ করা হয়। গজাননকে যদি সত্যি মনে ও পূর্ণ ভক্তি সহকারে পূজা করা হয়, তবে তার সমস্ত কষ্ট দূর হয়। কাজে আসা বাধা দূর করুন। আসুন জেনে নেওয়া যাক বুধবার কোন কোন উপায়ে মানুষের মনস্কামনা পূরণ হয়।

বুধবার এই সহজ প্রতিকার করুন-

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, যদি আপনার জীবনের সমস্যাগুলি শেষ হওয়ার নাম না নিয়ে থাকে এবং আপনাকে দীর্ঘ সময় ধরে বিরক্ত করে, তাহলে পরপর ৭টি বুধবার গণেশের মন্দিরে যান এবং তাকে সিঁদুর অর্পণ করুন। এই প্রতিকার করলে ব্যক্তির কর্ম ও জীবনে আসা সমস্যা দূর হয়।

অন্যদিকে, আপনি যদি চান যে শিশুরা পড়াশোনায় সাফল্য লাভ করুক, তবে বুধবার করা এই প্রতিকার তাদের জন্য উপকারী হতে পারে। ৭ বুধবার পর্যন্ত একটানা ভগবান গণেশকে মুগ লাড্ডু নিবেদন করলে শিক্ষার্থীদের উপকার হবে।

- আপনি যদি দীর্ঘদিন ধরে আর্থিক সংকট বা আর্থিক সমস্যায় ভুগছেন তবে ৭ তারিখ বুধবার পর্যন্ত একটি সাদা গরুকে সবুজ ঘাস খাওয়ালে উপকার হবে। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, এটি করলে ঘরে ধন-শস্য বৃদ্ধি পায়। এর সঙ্গে সঙ্গে ব্যক্তির উন্নতির নতুন পথ খুলে যায়।

- আপনি যদি কোনও পুরানো ইচ্ছা পূরণ করতে চান তবে আপনার ইচ্ছা পূরণের জন্য ক্রমাগত সাত বুধবার ভগবান গণেশকে গুড় অর্পণ করুন। এটা বিশ্বাস করা হয় যে এর দ্বারা ব্যক্তির আটকে থাকা কাজ দ্রুত সম্পন্ন হয়।

- যদি কোনও ব্যক্তির বাড়িতে অনবরত কলহ চলতে থাকে তবে বাড়িতে শান্তি ও সুখ বজায় রাখতে ৭ বুধবার পর্যন্ত ভগবান গণেশের মন্দিরে সবুজ শাকসবজি দান করুন। এটি একজন ব্যক্তির জীবনে সুখ এবং সমৃদ্ধি নিয়ে আসে।

Share this article
click me!