গলার হারে দেব দেবীর লকেট পরে থাকেন? ভুল নিয়মে পরলে জীবনে পড়তে পারে অশুভ প্রভাব

ঘরে নেতিবাচক এনার্জি থাকলে তা সব কাজ বাধা দেয়। আর্থিক জটিলতা তৈরি হয়, পরিবারের সকলের শারীরিক সমস্যা তৈরি হয়, তেমনই নানান সমস্যা তৈরি হয়। অতএব, আপনি যদি আপনার গলায় কোনও ধরণের দেব-দেবীর লকেট পরে থাকেন তবে তার আগে আপনাকে এই বিষয়গুলি জেনে নিতে হবে।

Web Desk - ANB | Published : Dec 27, 2022 5:04 PM IST

আজকাল মানুষ ফ্যাশনের জন্য হাতে লকেট, আংটি, ব্রেসলেটসহ অনেক কিছু পরে থাকে। একই সময়ে, আপনি নিশ্চয়ই দেখেছেন যে কেউ কেউ তাদের গলায় বা হাতে লকেট, রুদ্রাক্ষ, দেব-দেবীর কাঁচের মালা পরেন। অনেক ক্ষেত্রেই দেখা যায় দেব দেবীর মূর্তি লকেট হিসেবে পরেন। যদিও বেশিরভাগ লোকেরা এটি ফ্যাশনের জন্য পরেন, তবে আপনি কি জানেন যে এটি আপনার জীবনে শুভ এবং অশুভ উভয় প্রভাব ফেলতে পারে? হ্যাঁ, বাস্তু বলে যে আপনি যাই করেন না কেন তা আপনার জীবনে ইতিবাচক বা নেতিবাচক প্রভাব ফেলে।

একটা সময় সমাজের মুষ্টিমেয় মানুষ বিশ্বাস করতেন বাস্তু শাস্ত্রের ওপর। বাস্তু মত মেনে ঘর তৈরি করতেন। কিংবা ঘর সাজাতেন। কিন্তু, বর্তমানে বদল হয়েছে পরিস্থিতি। বর্তমানে বহু মানুষ বাস্তুশাস্ত্রের ওপর ভরসা করে থাকেন। ঘরের সকল নেতিবাচক এনার্জি দূর করতে অনেকেই ভরসা করছেন শাস্ত্রের ওপর। ঘরে নেতিবাচক এনার্জি থাকলে তা সব কাজ বাধা দেয়। আর্থিক জটিলতা তৈরি হয়, পরিবারের সকলের শারীরিক সমস্যা তৈরি হয়, তেমনই নানান সমস্যা তৈরি হয়। অতএব, আপনি যদি আপনার গলায় কোনও ধরণের দেব-দেবীর লকেট পরে থাকেন তবে তার আগে আপনাকে এই বিষয়গুলি জেনে নিতে হবে।

দেবতাদের সঙ্গে লকেট পরবেন না

জ্যোতিষশাস্ত্র অনুসারে, কখনও দেবতা বা তাদের নকশার লকেট পরা উচিত নয়। শাস্ত্র অনুসারে, দৈনন্দিন জীবনে ময়লা শরীরে লেগে যায় এবং তা লকেটেও জমে যায়। সেই সাথে অনেক সময় এমনও হয় যে মানুষ হাত না ধুয়ে নোংরা হাতে লকেট পরে থাকে, যা ঈশ্বরের অবমাননা। এর কারণে ঘরে নেতিবাচক শক্তির আধিপত্য হতে পারে। এর পাশাপাশি, আপনাকে জীবনে অনেক সমস্যার সম্মুখীন হতে হতে পারে। তাই ঈশ্বরের লকেট পরা নিষিদ্ধ।

আপনি যদি লকেট পরতে চান তাহলে এই ব্যবস্থাগুলো করুন

জ্যোতিষশাস্ত্র অনুসারে, আপনি শুভ প্রভাবের জন্য দেব-দেবী সম্পর্কিত যন্ত্র পরতে পারেন। যজ্ঞের লকেট যদি সঠিকভাবে পরিধান করা হয় তবে জীবনে ইতিবাচকতা আসে এবং যদি রাশিফলের কোনও ত্রুটি থাকে তবে তাও শেষ হয়।

এই লকেটগুলি শুভ

বাস্তুশাস্ত্র অনুসারে, রূপো, পিতল এবং তামার তৈরি একটি লকেট শুভ বলে মনে করা হয়। কিন্তু বাস্তু বলে যে জ্ঞান ছাড়া কোনো ধাতু পরা উচিত নয়। এমনটা করলে ঝামেলায় পড়তে হতে পারে।

Share this article
click me!