৬১৭ বছর পর ৩ টি কাকতালীয় রাজযোগ গঠিত হয়েছে, এই রাশিগুলির ভাগ্যে উন্নতি ও সম্পদ বৃদ্ধির সম্ভাবনা

৬১৭ বছর পর এই চারটি বড় গ্রহের বিরল যোগ তৈরি হয়েছে। শশ, মালব্য এবং হংস রাজযোগ তাদের জোট দ্বারা গঠিত হচ্ছে। এই তিনটি রাজ যোগের সৃষ্টি ৪টি রাশির উপর ইতিবাচক প্রভাব ফেলবে এবং তাদের জন্য উন্নতি ও সম্পদের সম্ভাবনা থাকবে।

 

Web Desk - ANB | Published : Feb 21, 2023 7:28 AM IST

জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহ এবং নক্ষত্রগুলি সময়ে সময়ে রাশি পরিবর্তন করে। তাদের প্রভাব পড়ে দেশ, বিশ্ব ও মানব জাতির ওপর। তাদের কৌশল কারও জন্য শুভ পরিবর্তন এবং কারও জন্য অশুভ পরিবর্তন নিয়ে আসে। একই সময়ে, কখনও কখনও বিরল রাজ যোগও গঠিত হয়। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে শুক্র ও বৃহস্পতি বর্তমানে মীন রাশিতে অবস্থান করছে। অন্যদিকে, শনি কুম্ভ রাশিতে সূর্যের সঙ্গে রয়েছে।

৬১৭ বছর পর এই চারটি বড় গ্রহের বিরল যোগ তৈরি হয়েছে। শশ, মালব্য এবং হংস রাজযোগ তাদের জোট দ্বারা গঠিত হচ্ছে। এই তিনটি রাজ যোগের সৃষ্টি ৪টি রাশির উপর ইতিবাচক প্রভাব ফেলবে এবং তাদের জন্য উন্নতি ও সম্পদের সম্ভাবনা থাকবে।

মিথুন রাশি-

মীন রাশিতে বৃহস্পতি ও শুক্রের মিলনের ফলে হংস ও মালব্য রাজ যোগ তৈরি হচ্ছে। এই রাজ যোগ এই রাশির জাতকদের জন্য অনুকূল প্রমাণিত হবে। বেকাররা নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। চাকরিজীবীদের বৃদ্ধি ও পদোন্নতির সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের জন্য নতুন ব্যবসায়িক চুক্তি হতে পারে। এর থেকে ভালো অর্থ লাভ হতে পারে।

কুম্ভ রাশি-

শনিদেব কুম্ভ রাশির জাতক জাতিকাদের ষষ্ঠ নামক রাজযোগ সৃষ্টি করেছেন। এটি শুভ ফল দেবে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে, আটকে থাকা কাজগুলো সম্পন্ন হতে শুরু করবে, যার ফলে আত্মবিশ্বাস বাড়বে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কের মাধুর্য থাকবে।

আরও পড়ুন- দোলে রাশি অনুসারে রঙ বেছে নিন, এই হোলি আপনার জন্য সৌভাগ্য নিয়ে আসবে

আরও পড়ুন- ২০২৩ সালের রঙের উৎসব দোল পূর্ণিমা কবে পালন হবে, জেনে নিন দিনক্ষণ-সহ পূর্ণিমা তিথি

ধনু রাশি-

ধনু রাশির চতুর্থ ঘরে শুক্র গ্রহ মালব্য রাজ যোগ তৈরি করেছে। এটি কর্মজীবন এবং চাকরিতে অনুকূল ফলাফল দেবে। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। চাকরিজীবীদের পদোন্নতি ও ইনক্রিমেন্ট পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা ভালো লাভ পাবেন এবং ব্যবসার প্রসার ঘটবে। শারীরিক সুখের উপায় বৃদ্ধি পাবে। যানবাহন ও সম্পত্তি কেনার সম্ভাবনা রয়েছে।

কন্যা রাশি-

কন্যা রাশির জাতক জাতিকাদের সপ্তম ঘরে মালব্য রাজ যোগ গঠিত হয়। এটি শুভ ও ফলপ্রসূ প্রমাণিত হবে। অর্থের অভাব দূর হবে, যার ফলে অর্থনৈতিক অবস্থা মজবুত হবে। ব্যবসায়ী ও চাকরিজীবীদের পেশা সংক্রান্ত সমস্যা দূর হবে এবং এগিয়ে যাওয়ার সুযোগ পাওয়া যাবে। দাম্পত্য জীবন সুখের হবে। এই সময়ে পুরনো বিনিয়োগ থেকে লাভ হতে পারে।

Share this article
click me!