তুলা রাশিতে ঘুরছে বুধ, ৬ নভেম্বর পর্যন্ত ভালো সময় এই ছয় রাশির, জটিল সমস্যার মুখোমুখি হবেন এই চার

গ্রহের পরিবর্তনের ফলে খারাপ ও ভালো সময় চলতে থাকে। অক্টোবর মাসের মাঝামাঝি সময় থেকে তুলা রাশিতে বুধের ভ্রমণ শুরু হয়েছে। এর প্রভাবে ৬ নভেম্বর পর্যন্ত ভালো সময় এই ছয় রাশির। তেমনই খারাপ সময় চলতে চার রাশির জীবনে।

Sayanita Chakraborty | Published : Oct 25, 2023 2:38 PM IST

112

মেষ রাশি

বুধের গোচরের কারণে অশুভ প্রভাব পড়বে মেষ রাশির ওপর। আর্থিক সমস্যার সম্মুখীন হবেন। তেমনই কেরিয়ারের ক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে। নানান চ্যালেঞ্জের মুখোমুখি হবেন। স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে।

212

বৃষ রাশি

আর্থিক জীবনে সমস্যার সম্মুখীন হবেন বৃষ রাশির ছেলে মেয়েরা। সবদিকে সঠিক ভারসাম্য বজায় রাখার চেষ্টা করু। সঙ্গীর সঙ্গে ঘুরতে যেতে পারেন। ব্যবসা ক্ষেত্রে লোকসান হতে পারে।

312

মিথুন রাশি

বুধের গোচরে শুভ প্রভাব পড়বে মিথুন রাশির ওপর। কেরিয়ারের জন্য অনুকূল সময়। এই সময় চাকরিতে আসতে পারে সুযোগ। আর্থিক অবস্থা হবে উন্নত। বেতন বৃদ্ধির সম্ভাবনা আছে প্রবল।

412

কর্কট রাশি

কর্কট রাশির জীবনে দেখা দিতে পারে অবসাদ। এই সময়টা মোটেও এই রাশির জন্য ভালো নয়। আর্থিক অবস্থা দুর্বল হতে পারে। ব্যবসায় হতে পারে লোকসান। তাই থাকুন সতর্ক।

512

সিংহ রাশি

বুধের গোচরের ফলে সিংহ রাশি ভালো সময় কাটবে। কেরিয়ারে আসবে সুযোগ। তেমনই বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। আর্থিক বিষয় লাভবান হবেন। পরিবারে আনন্দে দিন কাটবে।

612

কন্যা রাশি

অর্থ ও কেরিয়ারের জন্য ভালো সময়। আর্থিক উন্নতি ঘটবে। স্বাস্থ্য ভালো থাকবে। ইতিবাচক শক্তি সঞ্চারিত হবে আপনার মধ্যে।

712

তুলা রাশি

সুখ ও সমৃদ্ধির মধ্যে দিন কাটবে তুলা রাশির। এই সময় আর্থিক অবস্থা উন্নত হবে। ব্যবসায় হবে লাভ। সঞ্চয় বৃদ্ধি পাবে। তেমনই ভাগ্য আপনার সঙ্গে থাকবে।

812

বৃশ্চিক রাশি

কোনও কাজে ব্যর্থ হওযার কারণে হতাশা আপনাকে গ্রাস করবে। জীবনে আসবে নানান বাধা। নানান কাজে ভুল হতে পারে। এই সময় আর্থিক লোকসানের মুখে পড়তে পারেন।

912

ধনু রাশি

কেরিয়ারে ভালো সুযোগ আসবে ধনু রাশির ছেলে মেয়েদের। সহকর্মীর সঙ্গে সম্পর্কে হবে উন্নতি। ব্যবসায় ভালো সুযোগ পেতে পারেন। ইতিবাচক শক্তি অনুভব করবেন।

1012

মকর রাশি

আর্থিক জীবন ও কেরিয়ারের জন্য শুভ সময়। আর্থিক বৃদ্ধি হবে। তেমনই এই সময় সঞ্চয় করতে পারবেন।

1112

কুম্ভ রাশি

চ্যালেঞ্জের সম্মুখীন হবেন কুম্ভ রাশির ছেলে মেয়েরা। ব্যবসায় নতুন রীতি তৈরি করুন। মিলবে উপকার। কঠিন সময় দৃঢ় ভাবে মোকাবিলা করুন।

1212

মীন রাশি

অবসাদে ভুগতে পারেন মীন রাশির ছেলে মেয়েরা। সহকর্মীর সঙ্গে সমস্যা হবে। অফিসে বাড়বে কাজের চাপ। আর্থিক লোকসানের মুখে পড়তে পারেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos